ফেসবুক follower,like,share বাড়াতে








Wednesday, March 30, 2016

বুড়ি চোদার মজা

আমি সাউথ ওয়েলসের কার্ডিফ শহরের কাছে ছোট্ট এক শহরে থাকি। একটা মটর গ্যারেজ়ে কাজ করি। একটা বাসার একটা রুম ভাড়া নিয়ে থাকি। এই বাসায় আরো দুইটা রুম আছে তার একটাতে এক আফ্রিকান ছেলে আর অন্য রুমে এক মধ্য বয়সি বিধবা ইংরেজ মহিলা থাকে। সবার সাথেই সবার বেশ ভাল সম্পর্ক। আমি প্রায় দুই বতসর যাবত দেশে বৌ রেখে এখানে এসেছি। তার মানে বুঝতে পারছেন? এই দুই বতসর যাবত চুদাতো দুরের কথা কোন ভুদাও চোখে দেখিনি। আমার দুই বতসরের উপোসি ধোন শুধু ভুদা খুজে বেড়ায়। এদেশের কিশোরী, যুবতি এবং বুড়ি যেই হোক শীতকালটা কোন রকম ঢেকে ঢুকে থাকে কিন্তু গড়ম এলেই শরীর থেকে ধীরে ধীরে কাপর চোপরের বোঝা কমে যায়, বুকের দুধের বোটার চার দিকে যে গোল চাকতির মত থাকে তা প্রায় দেখা যায়। প্যান্ট যেখানে পরে, আর একটু নিচে হলেই নাভির নিচে যেখানে বাল শুরু হয়েছে তাও দেখা যেত। এরাতো এমনিই সাদা চামরা কাজেই দুধের সেই চাকতি একে বারে গোলাপি রঙের, খুবই সুন্দর লাগে দেখতে, ওই রকম যাকে দেখি তার দুধের দিকে তাকিয়ে থাকি। এদের দুধ গুলিও বেস বড় বড়, ঢল ঢল করে। না দেখে কি করি বলেন, এই এতো সুন্দর সুন্দর দুধ এই কি না দেখে পারা যায়? বিশেষ করে আমার মত যারা দুধের স্বাদ পেয়েছে। যাই হোক বুড়িকে দেখেই আমার মনে হোত ইস, বুড়িরতো স্বামি নেই সেওতো উপোসি, যদি কোন দিন প্রস্তাব দেয় তাহলে একটু চুদতে পারতাম। না, বুড়ির তরফ থেকে সেরকম কোন লক্ষনই দেখা যায় না। যাক, কি আর করি বাইরে থেকে দুধ দেখে ঘড়ে এসে বুড়ির কথা, বৌএর কথা চিন্তা করে করে গায়ে মাখার লোশন ধোন আর হাতে মাখিয়ে ধোন খেচে ধাতু বের করে ফেলতাম। এক দিন সেই আফ্রিকান ছেলে জো বাসায় নেই, ওর রাতে ডিউটি। আমি কিচেনে ভেড়ার মাংশ রান্না করছি। সুন্দর গন্ধ বেরিয়েছে তাই সুকে সুকে বুড়ি এসে আমার বাম পাশে দাঁড়িয়ে জিগ্যেস করলো কি রাধছ এতো সুন্দর গন্ধ পাচ্ছি। বুড়ির নাম হোল টেরি। টেরি একেবারে আমার গা ছুই ছুই ভাবে দাড়িয়েছে। আমি পাশের উপরের তাক থেকে মশলার একটা কৌটা নামাবার সময় একেবারে টেরির দুধের সাথে আমার বাম হাতের কনুই গুতা লাগলো, আহ সে যে কি মজা। কত দিন পর একটু দুধের ছোয়া পেলাম, বুড়ি হলে হবে কি বয়স মাত্র ৫৩ বছড় হলেও দুধটা বেশ তাজা আছে, নড়ম হয় নি। যদিও ব্রা পরে থাকে। তবুও টেরি সরে দাড়ালো না, এরা আবার এগুলি তেমন গুরুত্ব দেয় না। আমিতো লোভ পেয়ে গেলাম, আবার কিছু একটা নামাবার ছুতায় ইচ্ছা করেই জোরে গুতা দিলাম তবুও টেরি সরে না। ভাবলাম, কি ব্যাপার? ও সরছে না কেন? ওর কি ইচ্ছা আছে? দেখবো একবার চেষ্টা করে? না, যদি আবার কোন অনর্থ ঘটিয়ে বসে। ভাবছি কি করি। এমন সময় আমি তরকারিতে ঝোল দেবার জন্য পানি আনতে যাবার জন্য ঘুড়েছি আর ওমনিই ওর দুই দুধের সাথেই আমার বুকে ঘষা লেগে গেল, বেশ জোড়েই লাগলো। আমি সরি বললাম। টেরি বললো নো নো ইটস অল রাইট। ওর এই কথা শুনে আমার মনে হোল, কোন রকম একবার জড়িয়ে ধরলে হয়তো আপত্তি করবে না। পাশেই সিঙ্ক থেকে ঝোলের পানি এনে ডেকচিতে ঢেলে দিয়েই আমি সাহস করে টেরির মাথা জড়িয়ে ধরে ঠোটে চুমা দিলাম। সেও আমাকে দিলো। ভাবলাম কাজ হয়ে গেছে, এবার আর দেরি করা ঠিক হবে না। চুলার আগুন নিভিয়ে দিয়ে শরীরের আগুন জ্বলিয়ে দিলাম। আস্তে আস্তে ওর মাথা ছেড়ে হাত দুইটা নিচে নামালাম, জামার গলা দিয়ে একটা হাত ঢুকিয়ে দিয়ে একটা একটা করে দুধ টিপছি। দেখলাম টেরি বেশ উপভোগ করছে ওর চোখ বন্ধ। আমার ধোন এর মধ্যেই প্যান্ট ছিড়ে বের হয়ে আসতে চাইছে। আমার ধোনটা একটু বেশি লম্বা, বৌকে যখন ঠাপ দিতাম মাঝে মাঝেই কোত করে উঠতো। এক হাত দিয়ে টেরির দুধ টিপছি আর এক হাত দিয়ে প্যান্টের হুকটা খুলে জিপটা এক টানে নিচে নামিয়ে দিলাম। প্যান্টটা আস্তে করে নিচে পরে গেল, বাসায় ছিলাম বলে আন্ডার ওয়ার পরিনি, ডান্ডাটা একেবারে তিড়িং করে লাফ দিয়ে উঠলো, এইতো আমি চাইছি। ওই হাত আরো নিচে নামালাম। স্কার্টের উপরে নাভির নিচে বালের উপরে এক হাত বুলাচ্ছি আর এক হাত দুধের উপর। আস্তে করে গায়ের জামাটা খুলে ফেললাম ব্রাও খুললাম। এক্কেবেরে যেন মাখনের পিন্ড, বোটা গুলি বেশ বড়, আর বোটার চার পাশে এতো দিন যা দূর থেকে দেখেছি তা সত্যিই গোলাপি রঙের। একটু ঝুলে পরেছে কিন্তু তাতে আমার কি? মাগনা দুধ তার আবার ঝোলাঝুলির কি? পট করে একটা বোটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম আর অন্য হাত দিয়ে আর এক দুধের বোটায় চিমটি কাটছি। আর যায় কোথায়, টেরির শরিরে যেন আগুন জ্বলে উঠলো। হাই নটি বয়, হোয়াট আর ইউ ডুইং? না আমি তোমার আগুন নেভাবার চেষ্টা করছি, কত দিন ধরে তুমি জ্বলছ তা হিসেব করেছ? রিয়ালি শান ইউ আর ডুইং ওয়েল। আমার নাম শাহিন, ইংরেজরা এ নাম উচ্চারন করতে পারে না, তাই টেরি আমাকে শান বলে ডাকে। আমার সাহস বেড়ে গেল আম টেরিকে একে বারে ন্যাংটা করে ফেললাম। এতোক্ষন ও আমার নিচে তাকায় নি, এখন নিচে তাকাতেই ধোনের দিকে চোখ পরে গেল আর বলে উঠলো, এয়ি হোয়াট ইস দিস? বলেই বুভুক্ষের মত হাতে এমন চেপে ধরলো যে এমনিতেই খারা ধোন তার পর আবার কঠিন চাপ, একটু ব্যাথা পেলাম। কিছুক্ষন চেপে ধরে রাখলো তারপর দুধ থেকে আমার হাত ছাড়িয়ে আমার পুরো ৯ ইঞ্চি লম্বা ধোন মুখের মধ্যে ভরে দিল। আহহহহ সে যে কি চোষোন, মনে হচ্ছিলো যেন খেয়েই ফেলবে। সত্যিই বুঝলাম এতো দিন টেরি কিছুই পায়নি তাই আজ হাতের মধ্যে পেয়ে ছাড়তে চাইছে না। আমি আর কি করি কতক্ষন দাঁড়িয়ে টেরির চোষন ক্রিয়া ভোগ করলাম। কতক্ষন ধোনের মাথা চুষে আবার কতক্ষন জিহবা দিয়ে পুরো ধোন চেটে নেয়, আবার আস্ত বিচির থলে মুখে পুরে নেয়, বালের গোড়া হাতাচ্ছে ওর মুখ ঘষছে, বাল ধরে টানছে, সে যে কি কান্ড। আমি আর দেরি করতে পারছিলাম না। বললাম তুমি কি এই করবে নাকি তোমার ডিপে এই(ধো্নে একটা চাড়া দিয়ে দেখালাম) স্কেলটা ঢুকিয়ে দেখবে গভীরতে ঠিক আছে কি না। হ্যা তুমি দেরি করছ কেন? বা রে আমি দেরি করছি না তুমি ছাড়ছ না? তুমিতো মনে হচ্ছে কোহিনুর হিরের মত দখল করে রেখেছ। বলেই আমি ওর দুধ ধরে টেনে বসার ঘরে কার্পেটের উপর এনে শুইয়ে দিলাম। স্কার্ট তো এর মধ্যেই খোলা হয়ে গেছে এবার ভুদায় হাত দিয়ে দেখি সে কি জোয়াড়, রিতি মত ফোটা ফোটা পরছে। ও এতোক্ষন ধোন ধরেই রেখেছিলো। ওর হাত থেকে ধোন ছাড়িয়ে যেই ভুদার মুখের কাছে মাথাটা ধরেছি আর ওমনিই ও নিচে থেকে এমন এক তল ঠাপ দিলো যে ধোনের অর্ধেকটাই ভিতরে ঢুকে গেল। আমি পাশের সোফা থেকে টেনে কুশনটা এনে ওর মাজার তলে দিয়ে দিলাম। তারপর শুরু করলাম ঠাপ, একে বারে রাম চোদন। ঠাপে ঠাপে টেরি কেপে কেপে উঠছিলো ওর দুধগুলি ঝলকাচ্ছিলো। কখনো ওর মাজায় ধরে কখনো দুধ ধরে চুদলাম, ইচ্ছা মত। এদেশের পুরুষেরা চুদার সময় দুধ ধরে না তাই টেরি যে মজা পাচ্ছে তা ওর জ়িবনে কোন দিন পায় নি। বলেই ফেললো ইউ আর গুড ফাকার। বললাম, তুমি কখনো বাঙ্গালির চোদন খেয়েছ? না, কোথায় পাবো? কেন, আমি এই যে এতো দিন ধরে এখানে রয়েছি আমাকে দেখনি? আমি কি জানি বাঙ্গালিরা এমন চোদনবাজ? যাক আজতো দেখলে, এখন থেকে তোমার যখন জ্বালা উঠবে আমাকে বলবে আমি নিভিয়ে দিব। আসলে বুড়ি চুদা যে কত মজা তা যে না চুদেছে সে বুঝবে না। ছুড়িদের ভুদা থাকে চাপা, সেখানে ধোন ঠেলে ঠেলে ঢুকাতে হয়। আর বুড়ির ভুদা খোলা, কোন ভাবে ধোনের মাথাটা ভুদার মুখের কাছে আনলেই হোল, এক্কেবারে পক পক পক পক করে ঢুকে যায়। সাধে কি আর লোকে বলে ‘খাইতে মজা মুড়ি আর চুদতে মজা বুড়ি’। ইসসসসস কত দিন পর চুদলাম, শান্তিই আলাদা, চুদার উপরে আর কোন সুখ আছে? চুদছি চুদছি আর চুদছি, চুদতে চুদতে বুড়ির ভুদায় ফেনা উঠে গেল পিচিক পিচিক শব্দ হচ্ছে, ঠাপাচ্ছি আর টেরির দুধ চুষছি, বুড়িতো সুখের চোটে বেহুশ। কখনো বলছে ওহ ডার্লিং, কখনো নটি বয় কি যে বলছে ওহ ফাক মি, ফাক মি, ফাক ফাক। কখনো ধোন টেনে বের করে ভুদার ঠোটের উপরে যে গুটির মত থাকে সেখানে ঘষছে। ওহহহহ মাই ডার্লিং ফাক ফাক ফাক মি। আস্তে আস্তে টেরি যেন ঝিমিয়ে আসছে, মনে হচ্ছে ওর হয়ে আসছে। জিজ্ঞ্যেস করলাম টেরি, ডু ইউ নিড মোর? নো মাই ডার্লিং আই এম নেয়ারলি ফিনিশ। বলতে বলতে ধোন আর শক্ত হয়ে গেল, ধাতু বের হবার সময় হয়েছে। বুড়ি চট করে ভুদা থেকে ধোন বের করে মাথাটা মুখে ভরে চুষতে শুরু করলো। ধোন আরো শক্ত হোল লোহার মত, ঝাকুনি দিয়ে দিয়ে ঝিলিক ঝিলিক করে ধাতু বের হয়ে গেল বুড়ির মুখের মধ্যেই। তার পরও বুড়ি ধোন ছাড়ে না। টেনে বের করতে চাইলাম, ও কামড়ে ধরলো। জিজ্ঞ্যেস করলাম এই যে লাভ জুস খেয়ে ফেললে এতে তোমার ঘেন্না করলো না? না। ঘেন্নার কি আছে, এটাতো ভিটামিন। মেয়েদের জন্য এটা জরুরী, অনেক দিন যাবত পাইনিতো তাই আজ একেবারে খেয়েই ফেললাম, এমনিতে সাধারনত ভুদার মধ্যে ঢাললেই হয়। মেয়েদের জন্য এই ভিটামিন খুব জরুরি। আচ্ছা বেশ তাহলে তুমি সবসময় এমন করে খেয়ে ফেলবে। আমি কত দিন বৌকে বলেছি এমন করে চুষে বের করে দিতে, তা সে রাজীই হয়নি। বলে, তার ঘেন্না করে। আর আজ না চাইতেই চুষে খেয়েই ফেললো। খুব ভালো লাগলো। যাক চুদার জন্য একটা ভুদা পেয়েছি, এখন থেকে ধোন খাড়া হলেই চুদতে পারবো, এই আনন্দেই সেদিন আর রান্না শেষ হয় নি, টেরির স্যান্ডুইচ খেয়েই রাত পার করে দিয়েছিলাম, কি যে শান্তির ঘুম হয়েছিলো। এমনিতেই আমি হলাম চোদন খোর মানুষ, না চুদলে কি ভালো থাকা যায়?

Like the Post? Do share with your Friends.

19 comments:

  1. Replies
    1. বিপুল বেগে ছিটকে বেরলো তরল বীর্য ম্যাডামের মুখের মধ্যে



      মায়ের কথামত গুদে মুখ রেখে চাটতে ও চুষতে শুরু করে দিলাম মায়ের মুখ থেকে সুখের শব্দ বের হতে লাগলো একটু পরে আমি আমার বাড়া ধরে মায়ের গুদের মুখে ঘোড়াতে লাগলাম



      ছেড়ে দিন আমার ভোদা আগুন লেগে গেছে ই ই ই আমি আর আপনার পেনিস নিতে পারছিনা



      আমি ভাবীকে উপুর করে আমার ধন ভাবীর ভোদায় ঢুকিয়ে ঠাপাতে থাকলাম



      ছিনতাইকারী বললো টাকা পয়সা গহনা নিব না শুধু ভোদাটা চুদতে দেন



      গ্রামের মেয়ের ভোদায় কালো মোটা ধোন ঢুকায়া দিলাম রস বের হইয়া আমার মুখে আসল



      সদ্য দেখা ডাঁসা ডাঁসা মাই দুটোর ছবি আমার চোখে আটকে গেল



      কি গো আমার রসের নাগর দাদার বৌকে চুদে ক্লান্ত হয়েগেলে নাকি



      চোদায় যে এত সুখ আমি আজ প্রথম অনুভব করলাম



      সমস্ত মদ আমার দুধ হতে শুরু করে যৌনাংগ পর্যন্ত ঢেলে দিল



      তোমরা দুই বোন কাপড় খুলে নেংটা হয়ে থাকো আমি ৫ মিনিটের মধ্যে আসছি



      বিয়ের অনুষ্ঠানে তিন বন্ধু মিলে মাকে কঠিন চুদন দিলাম



      গার্লফ্রেন্ডকে না পেয়ে খালাতো বোনকে চুদে দিলাম



      খেতের ভেতরে ধরে নিয়ে গিয়ে ওকে প্রান ভরে চুদলাম



      কাম যন্ত্রণায় অহনা আহ্ উহ্ শব্দ করে চিৎকার করতেছিল



      দুই বোন মিলে আমার বাড়াটা লজেন্সের মত চুষতে থাকে



      দিদিকে শুধু চোদা আর তার ননদের আচোদা গুদ ফাটিয়ে দিলাম



      শ্বাশুড়ি আম্মার গুদের ভেতর জ্বামাই বাবর ধোন



      একদিন স্কুলড্রেসে ওর দুধের বোটা দুটো হালকা দেখতে পেয়েছিলাম



      ভেজা ভোদা থেকে টপটপ করে পানি ঝরতে লাগল চুষে নিলুম পুরোটা



      খালাত বোনের ভোদার বাল আর ভিজা গুদ অনুভব করলাম



      তারপর দুই হাত দিয়ে ভাবীর ডাসা ডাসা দুধ দুইটা মালিশ করতে থাকি



      ছিনতাইকারী বললো টাকা পয়সা গহনা নিব না শুধু ভোদাটা চুদতে দেন



      তারেক আর রহমানের ধোনের চোদা খেতে খেতে ভোদা টা ধ্যতা হয়ে গেছে



      ভালো করে চেপে ধরো বৌদি পুরোটা ঢোকেনি এখনো পুরোটা ঢোকাতে গেলে একটা জোড় ঠাপ দিতে হবে এবার

      Delete
  2. বাংলা মজার মজার চটি, মজার সেক্স জোকস, মজার যৌন খবর, মজার হট ভিডিও, মজার কল সেক্স ভিডিও, মজার ন্যাংটা ছবি ডাউনলোড করুন ফ্রি।


    (১) চোদাচুদির কারখানা, আন্টি, বোন, কাজের মেয়েকে চোদার ভিডিও সহ চটি দেখুন।


    (২) বাংলা নতুন চটি কালেকশন আন্টি, মামী, কাকী, পিসী, জেঠিকে চোদার মজার মজার গল্প।


    (৩) জামাই শ্বাশুরী, ম্যাডাম ছাত্র, ছাত্রী, সুন্দরী মাগীদের যৌন মিলনের ভিডিও দেখুন।


    (৪) মা ছেলে, বাবা মেয়ে, আত্মীয়, পাসের বাসার সুন্দরী ভাবী, কাজের মেয়ে, চোদাচুদির ভিডিও ক্লিপ্স।


    (৫) আন্টি, ভাবী, বোন, খালা, মাসী, দেয়োর ভাবী, গ্রামের মেয়ে, কাজের মেয়ে, বুনো চোদার গল্প।


    (৬) মামাতো ভাই বোন, পিসতুত ভাই বোন, অপন ভগিনী, বিয়াই বিয়াইনেরর চোদাচুদির বাংলা গল্প।


    (৭) প্রতিবেশী, সহকর্মিণী, নার্স, স্কুল ম্যাডাম, কাজের মাসী, গর্ববতী করে দেওয়ার মজার চটি।


    (৮) স্ত্রী, বউ, বধূ, বিবি চোদার ট্রেনিং, প্রস্ততি, কৌশল ব্লাউজ খুলে, ছায়া উচু কোরে, রাম চোদার গল্প।


    (৯) ধর্ষণ, দুধে কামোর, অত্যাচার কোরে চুদলাম, পায়ুপথে বীর্যপাত, গুদে মাল ঢালা, বড় লেওড়া, ধন, বাড়া দিয়ে চোদাচুদির চটি।


    (১০) রাবণঠাপ, রামঠাপ, চুদে ভোলা লাল করা, টাইট ভোদা, বান্ধবি নরম দুদু, লাভার, সখীকে চুদে লাল রক্ত বের করার গল্প।


    বাংলা চোদাচুদি সমাহার। 

    ReplyDelete
  3. Name-sabuz mondal.
    father-saiful islam mondal. Sex-
    male. Vill+po- paikpara.
    Pin-743422. Dist-24pgs(N).
    State-west bengal. P.s-Basirhat.

    ReplyDelete
  4. @@@@@ এরকম আরো কিছু বাংলা চটি গল্প,চোদাচুদির গল্প,নতুন বাংলা চটি পড়ুন ।


    @@@@@ অআহঃ আহঃ শাড়ি খুলে আমার নাভিতে জিব দিয়ে চাটতে লাগল পড়ুন ।

    @@@@@ কচি মেয়েদের দুধ ও পাছার ছবি দেখুন ।

    @@@@@ ওওওওওহ, আ আ আ তুমি আমাকে কুত্তা চোদা করো পড়ুন ।

    @@@@@ “উঃ উঃ আঃ আঃ চোদ, চোদ, আমাকে চোদ” মামী চিৎকার করে উঠল ।

    @@@@@ ঊঊঊ রাগা ভাবীর কুমারি পাছা চুদা পড়ুন ।

    @@@@@ দেশী মেয়েদের নগ্ন ছবি দেখতে এখানে ক্লিক করুন ।

    @@@@@ ও ও ও সালা মাসি কে চুদবি চোদ সালা হারামির বাচ্চা চোদ পড়ুন”৷

    @@@@@ আ আ আ দে বাবা আমার পাছা দিয়ে চোদা দে পড়ুন ।

    @@@@@ ঊঊফ্ফ্ফ মামি আমার সোনা চুষে,আমি মামির গুদ চুদি পড়ুন ।


    @@@@@ মাগীদের নেংটা দুধের ছবি দেখুন ।

    @@@@@ বাংলাদেশী মাগীদের ফোনে নাম্বার কালেকশন ।

    @@@@@ নে সোনা নে, আজ আমার গুদ নতুন করে চুদে ফাটা পড়ুন ।

    ReplyDelete
  5. Pls visited www.shafayattradebd.com

    ReplyDelete
  6. hi friend's all sex korta chao বিসস্তু পাসসেন না আমাকে কল দাও ।01763036251। ফন সেক্স করতে কল দেন 01763036251.ফন সেক্স৩০০টাকা ইমু সেক্স ৮০০টাকা রেয়াল্ল সেক্স ৪০০০টাকা ১রাত। বেসসস্ত সেক্স বন্দু খুসসেনআমাকে কল দাও 01763036251যেখানে সেক্স করবেন আমেকে কল দাও 01763036251Bondu rasex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763036251"Phnsex 300taka"" imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্সkorla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhonecontack me 01763036251. সব সময় কল দাও 01763036251hi friend's all sex korta chao বিসস্তু পাসসেন না আমাকে কল দাও ।01763036251। ফন সেক্স করতে কল দেন 01763036251.ফন সেক্স৩০০টাকা ইমু সেক্স ৮০০টাকা রেয়াল্ল সেক্স ৪০০০টাকা ১রাত। বেসসস্ত সেক্স বন্দু খুসসেনআমাকে কল দাও 01763036251যেখানে সেক্স করবেন আমেকে কল দাও 01763036251Bondu rasex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763036251"Phnsex 300taka"" imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্সkorla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhonecontack me 01763036251. সব সময় কল দাও 01763036251hi friend's all sex korta chao বিসস্তু পাসসেন না আমাকে কল দাও ।01763036251। ফন সেক্স করতে কল দেন 01763036251.ফন সেক্স৩০০টাকা ইমু সেক্স ৮০০টাকা রেয়াল্ল সেক্স ৪০০০টাকা ১রাত। বেসসস্ত সেক্স বন্দু খুসসেনআমাকে কল দাও 01763036251যেখানে সেক্স করবেন আমেকে কল দাও 01763036251Bondu rasex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763036251"Phnsex 300taka"" imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্সkorla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhonecontack me 01763036251. সব সময় কল দাও 01763036251hi friend's all sex korta chao বিসস্তু পাসসেন না আমাকে কল দাও ।01763036251। ফন সেক্স করতে কল দেন 01763036251.ফন সেক্স৩০০টাকা ইমু সেক্স ৮০০টাকা রেয়াল্ল সেক্স ৪০০০টাকা ১রাত। বেসসস্ত সেক্স বন্দু খুসসেনআমাকে কল দাও 01763036251যেখানে সেক্স করবেন আমেকে কল দাও 01763036251Bondu rasex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763036251"Phnsex 300taka"" imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্সkorla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhonecontack hi friend's all sex korta chao বিসস্তু পাসসেন না আমাকে কল দাও ।01763036251। ফন সেক্স করতে কল দেন 01763036251.ফন সেক্স৩০০টাকা ইমু সেক্স ৮০০টাকা রেয়াল্ল সেক্স ৪০০০টাকা ১রাত। বেসসস্ত সেক্স বন্দু খুসসেনআমাকে কল দাও 01763036251যেখানে সেক্স করবেন আমেকে কল দাও 01763036251Bondu rasex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763036251"Phnsex 300taka"" imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্সkorla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhonecontack me 01763036251. সব সময় কল দাও 01763036251me 01763036251. সব সময় কল দাও 01763036251

    ReplyDelete
  7. bangla choti পাপিয়া র বৌদি র গোলাপী ভোদা


    bangla choti golpo বেগুন মেরে আগুন নেভানো


    bangla choti list


    choda chudir golpo অল্প বয়েসে পাকলে বাল তার দুঃখ চিরকাল


    বাংলা চটি লিস্ট


    boudi chodar golpo একদিন সকালে এসে দেখি যে বৌদি একা

    ReplyDelete

  8. COSMETICS Archives - export import

    ReplyDelete
  9. https://read-choti.blogspot.com/2016/03/blog-post_35.html?showComment=1491669317193#c3611135978822217852

    ReplyDelete

Subscribe

IconIconIconFollow Me on Pinterest