ফেসবুক follower,like,share বাড়াতে








Sunday, January 4, 2015

ছাত্রীর মা দরজা আটকে আমাকে দিয়ে জোর করে গুদ চোদালো


"স্যার আজকে অঙ্ক করব না, প্লিজ স্যার।" , তমার করুণ আকুতি। সবে ক্লাস এইটে পড়ে, এখন থেকেই ফাজিলের চুড়ান্ত। আজকালকার ছেলেমেয়েরা বোধহয় এরকমই। আমার আগে কোনোদিনও টিউশনির অভিজ্ঞতা ছিলো না, নিছক ঝোঁকের মাথায় এটা শুরু করি। আজকে এক মাস পূর্ণ হবে, মাসের দুই তারিখ। বেতন পাওয়ার সময়টাও হয়ে গেছে। জীবনের প্রথম নিজের উপার্জন। ঘটনাটা তাহলে একটু খুলেই বলি। আমার বন্ধু তাজিনের কাজিন হয়। এইচ-এস-সি পরীক্ষা দিয়ে বসে আছি, কি পড়বো না পড়বো এখনও ডিসাইড করিনি। বেকার সময় তো, ঠিক মত কাটছে না। তাই তাজিন যখন বলল ওর একটা ক্লাস এইটের পড়ুয়া খালাতো বোনের জন্য একটা ভালো টিচার দরকার, আমি কি মনে করে রাজি হয়ে গেলাম। আসলে সময় কাটানোটাই আসল কারণ ছিল। সন্ধ্যার পরে তেমন কিছু করার ছিল না। আর তাছাড়া কখনো টিউশনি করিনি, এই এক্সপিরিয়েন্সটারও তো দরকার ছিল। সব ভেবে রাজি হয়ে গেলাম। প্রথম দিন তাজিনই নিয়ে এলো ওর সাথে করে। সেগুন বাগিচায় তমাদের বাড়ি, সুন্দর দু'তলা বাড়ি। ওরা বেশ বনেদি বড়লোক, দেখলেই বোঝা যায়। গেটের সামনে বেশ বড় একটা জামরুল গাছ। ঢাকা ষহরে জামরুল গাছ সচরাচর দেখা যায় না। গেটে দারোয়ান ছিল, তাজিনকে দেখে দরজা খুলে দিল। তারপর নিজেই এগিয়ে গিয়ে এক তলায় বেল টিপে দিল। ছোট্টো একটা কাজের মেয়ে দরজা খুলে দিল। আমরা ভিতরে গিয়ে বসলাম। সুন্দর করে সাজানো ড্রয়িং রুম। যে গুছিয়েছে, বোঝাই যায় তার রুচি সত্যিই সুন্দর। দেশ বিদেশের নানারকম ভাস্কর্য, শো পিস আর পেন্টিং। অনেকগুলো প্লেনের মডেল। আমরা বসার একটু পরেই তমা হাজির। "আপু কেমন আছো? এতোদিন পরে?" তাজিন ঘাড় নেড়ে বলল, "ভালো, এই দেখ তোর নতুন স্যার নিয়ে এসেছি। অনেক রাগী, তোকে একদম সোজা করে দেবে।" তমা বলল, "ইনি বুঝি আমার নতুন টিচার?" বলেই সে কি হি হি হাসি। আমি বেশ ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম, এ কি বিপদ রে বাবা! এটা হাসির কি হল? একটু পরেই একজন মহিলা ঘরে ঢুকলো। মহিলা ঘরে ঢুকতেই মনে হল ঘরের আলো যেন বেড়ে গেছে। প্রচন্ড সুন্দরী এক মহিলা! কথা বার্তা যেমন সুন্দর, তেমনি স্মার্ট। একদম অন্যরকম ভাবে কথা বলে, কি মিষ্টি কন্ঠস্বর। আমাকে পরিচয় করিয়ে দিল তাজিন। ওর বন্ধু দেখে আমাকে মহিলা অনেক প্রশ্ন করলেন। কোথায় পড়ি, কি করি, বাবা কি করেন, একদম ফুল প্রোফাইল, আর কি। আমিও বেশ সুন্দর গুছিয়ে উত্তর দিলাম। উনি বেশিরভাগ সময়ে ইংলিশ মেশানো বাংলায় কথা বলছিলেন। বোঝা যায় হাইলি এডুকেটেড। তবে তখনো আমি একটা জিনিস জানতান না যেটা পরে জেনেছি। সব কিছু ঠিকঠাক হয়ে গেল। আমি সপ্তাহে চারদিন পড়াবো। ফ্রাইডে অফ্, আর দিনগুলো ফ্লেক্সিবল। যেদিন খুশি আসতে পারি তবে সন্ধ্যা সাতটার পরে আসলে ভালো হয়। তমা খুব ফাঁকিবাজ তবে অনেক ব্রিলিয়ান্ট। পড়ানো শুরু করার পরেই বুঝতে পারলাম, তমা'র টিউটার এত ঘন ঘন চেঞ্জ হয় কেন? মেয়েটা একের পরে এক প্রশ্ন করতেই থাকে। তবে আমিও বেশ ধৈর্য্য ধরে প্রশ্নের উত্তর দেই, বকা ঝকা করি না। ও গল্প করতে চাইলে গল্প করি। এক ঘন্টা করে পড়ানোর কথা, বেশিরভাগ সময়েই পড়া শেষ করতে করতে সাড়ে নয়টা বেজে যায়। রাত বেশি হয়ে গেলে তমার আম্মু না খেয়ে যেতে দেন না। যেহেতু উনি তাজিনের খালা, তাই আমারো আন্টি ডাকা উচিত, কিন্তু এতো ইয়ং যে উনাকে আন্টি ডাকতে লজ্জা লাগে। উনাকে দেখলে কেউ বলবে না যে উনার এতো বড়ো একটা মেয়ে আছে। মেরে কেটে উনার বয়স চব্বিশ পার করানো যাবে না। কিন্তু যেহেতু উনার এতো বড়ো একটা মেয়ে আছে সেহেতু নিশ্চয়ই তেত্রিশ কি চৌত্রিশ হবে উনার বয়স। আমি উনাকে কোনোরকম সম্বোধন না করেই কথা বলার চেষ্টা করলাম। এতো দিন ধরে তমাকে পড়াচ্ছি, এখনো ওর বাবাকে দেখলাম না। একদিন ফস্ করে জিজ্ঞেসই করে বসলাম, "তমা, তোমার আব্বুকে তো একদিনও দেখলাম না। উনি বুঝি অনেক রাতে বাসায় ফেরেন তমা সাথে সাথে বই বন্ধ করে বলে, " না স্যার, আব্বু তো মেরিন ইঞ্জিনিয়র, উনাকে ম্যাক্সিমাম সময়ই জাহাজে থাকতে হয়। তবে আব্বু ছুটি পেলেই চলে আসে। তিন-চার মাস পর পর আসেন, মাস খানেক থাকেন, আবার চলে যান। এবার চার মাস পার হয়ে গেলো তাও আব্বু আসছে না। বলেছে জাহাজ নিয়ে ডেনমার্কে আছে। ওখানে কি একটা ঝামেলা হয়েছে। আসতে আরো মাস দুয়েক দেরি হয়ে যাবে।" এখন বুঝতে পারলাম তমার আম্মু সবসময় এতো উদাস থেকে কেন। জীবনের বেশিরভাগ সময়টাই মহিলার হয়তো এভাবে একা একা কাটাতে হবে। এর পর থেকে কেন যেন আমিও উনাকে একটু কম্পানি দেওয়ার চেষ্টা করতাম। কখনো সাতটার আগে গিয়ে হাজির হয়ে যেতাম। উনি হয়তো তখন টিভি দেখতেন বা ড্রয়িং রুম গোছাতেন। বেশিরভাগ কাজই উনি নিজের হাতে করতেন। তমার আম্মুর নাম ছিলো তাসরিন। গল্প করতে করতে উনি অনেক কথাই বলতেন। উনার ছোটো বেলার কথা, উনার এক ভাই পাইলট। উনারা এক ভাই, এক বোন। তাহলে তাজিনের মা উনার কে হন? আমি আর জিজ্ঞেস করি নি। কথা প্রসঙ্গে উনাকে একদিন জিজ্ঞেস করে ফেললাম, "আপনার বাংলাটা খুব অদ্ভুত, আমি এরকম বাংলা আগে শুনি নি।" উনি হেসে বললেন, "আমি কি খুব খারাপ বাংলা বলি? আমি বললাম, "না না, তা হবে কেন? আপনার বাংলা খুব সুন্দর, আপনার ভয়েস অনেক মিষ্টি। কিন্তু আপনার টানটা যেন কেমন অন্যরকম।" উনি হেসে বললেন, "কেন, তাজিনের মা বুঝি খুব ভালো বাংলা বলেন?" আমি বললাম, "হ্যাঁ, আন্টি তো বেশ ভালো বাংলা বলেন।" উনি বললেন। "হবে হয়তো, ওর তো অনেক আগে বিয়ে হয়ে গেছে। তাছাড়া ওরা তো মঞ্জিলে থাকতো না।" কথা শুনে কেমন যেন খটকা লাগলো, মঞ্জিল মানে? আমি আর ঘাঁটালাম না। পরে তাজিনকে ধরলাম, "এই শালি, বলতো ঘটনাটা কি?" প্রথমে তো ও বলতেই চায় না, পরে একটু একটু করে বলল। আসলে ওরা হচ্ছে নবাবদের একটা ব্র্যাঞ্চ। শুনে তো আমি আঁতকে উঠলাম, বলে কি শালি? ওর নানা নাকি দুই বিয়ে করেছিল। বড়ো ঘরে ছিল তমার মা, আর ছোটো ঘরে ছিল তাজিনের মা। তাজিনের মা আবার ওর মায়ের বড় সন্তান। ফ্যামিলিতে প্রবলেমের কারণে ওরা বড় হয়েছে মঞ্জিলের বাইরে। আর বাকিরা মোটামুটি জয়েন্ট ফ্যামিলির মতো বড়ো হয়েছে একসাথে। পরে অবশ্য সব ঠিকঠাক হয়ে যায়। ওদের মেন ল্যাঙ্গুয়েজ নাকি উর্দু ছিলো। তাজিনের নানা নাকি এখনও উর্দুতে কথা বলে, ভালো বাংলা বলতে পারেনা। এসব শুনে তো আমার চক্ষু চড়কগাছ, বলে কি! যাই হোক, সেদিন থেকে আমি তমা'র মায়ের সাথে আরো বেশি সময় কাটাতে লাগলাম। তমা বেশির ভাগ সময়েই আত্মীয়দের বাসায় ঘুরতে চলে যেতো। কাজেই আমাকে অনেকক্ষন বসে থাকতে হত। সেই সময়টা তমার মা অনেক কথা বলতো আমাকে, ঠিক যেন এক বন্ধুর মতো। উনার ষোলো বছর বয়সে বিয়ে হয়ে যায়, সতের বছর বয়সে বাচ্চা। উনি দুঃখ করে বলেন, অনার অনেক স্বপ্ন ছিল। অনেক লেখা পড়া করার ইচ্ছা ছিল। সেগুলা কিছুই হয় নি। উনার হাসব্যান্ড বেশির ভাগ সময় শিপে থাকে, উনাদের মধ্যে একটা দূরত্ব হয়ে গেছে। আমিও যেন বয়সের তুলনায় অনেক বেশি বুঝতে শিখে গিয়েছিলাম। আসলে এতো কম বয়সে এতো বেশি নারীসঙ্গ ভোগ করেছি যে হয়তো নারীদেরকে অনেক বেশি বুঝতে শিখে গিয়েছিলাম। মেয়েরা সবসময় একজন ভালো শ্রোতা খোঁজে, যাকে সব বলতে পারে। আর আমি বাজী রেখে বলতে পারি, আমি একজন খুব ভালো শ্রোতা। তখন ব্রিটিশ কাউন্সিলে একটা কোর্স করছি, কাজেই ইংলিশটাও প্র্যাকটিস করা প্রয়োজন। তমা'র মা মাঝে মাঝেই ইংলিশে প্রশ্ন করে বসে, আমিও ফটাফট এনসার করে দি। আমরা দুজনেই একজন অপরের কম্প্যানি খুব পছন্দ করতাম আমার মনে তখনো পাপ ঢোকেনি। কিন্তু হঠাৎ একদিন একটা ছোটখাট ইন্সিডেন্ট হয়ে গেলো। বিকালে আমরা বন্ধুরা মিলে রেগুলার ক্রিকেট খেলতাম। সেদিন ক্রিকেট খেলে ঘেমে ঘুমে এসে আন্ডারওয়ার, মোজা খুলে অনেকক্ষন ধরে শাওয়ার নিলাম। এখন তমাকে পড়াতে যাবো, নতুন আন্ডারওয়ার খুঁজে দেখি সবগুলো ধুয়ে দেওয়া, এখনো শুকায় নি। কি আর করা, একটা ট্রাউজার আর চপ্পল পরে বেরিয়ে পড়লাম। দরজায় কলিং বেল দিতেই তমার মা দরজা খুলে দিল। যথারীতি কিছুক্ষন ড্রয়িংরুমে বসে গল্প করছি। গল্পের এক ফাঁকে দেখি, তমার মা আমার ট্রাউজারের দিকে চেয়ে আছে। উনার দৃষ্টি অনুসরণ করে দেখি আমার ধোন বাবাজী কোনো এক অজানা কারণে একটু স্ফিত হয়ে আছে এবং তমার মা সেদিকে দেখছে। আমি বেশ অস্বস্তি বোধ করলাম, কিন্তু ব্যাপারটা পাত্তা দিলাম না। তমাকে পড়াতে গেলাম। আমি চা কফি কিছু খাই না। তাই তমা'র আম্মু হয় আমাকে বাদাম পেস্তা মেশানো লস্যি পাঠাতো, নয়তো ফালুদা। তমা'র মায়ের হাতের ফালুদা, ওহ, অপূর্ব স্বাদ। তমা পড়তে পড়তে হঠাৎ বলে, স্যার, আমি আসছি। বলেই দৌড়। আমি বুঝলাম, টয়লেটে যাচ্ছে। আমি বসে বসে পাতা উল্টাচ্ছি। এমন সময় তমা'র মা ছোটো একটা ট্রে নিয়ে হাজির। "তোমার ছাত্রী কই গেলো?" আমি বললাম, "আসছি বলে দৌড় দিল, মনে হয় টয়লেটে গেছে।" তমার মা ট্রে এনেছে তার মানে মনে হয় ছোটো কাজের মেয়েটা অসুস্থ। এই নাও তোমার ফালুদা আর শরবৎ। আমি কি মনে করে উনাকে হেল্প করতে গিয়ে হাত বাড়িয়ে ট্রে ধরতে গিয়ে উলটে দিলাম গ্লাস টা। নিছক দুর্ঘটনা, কিন্তু গ্লাস উলটে পড়লো উনা শাড়ির উপর। উনি লাফিয়ে সরে যেতে গিয়ে গ্লাস ফেলে দিলেন মেঝেতে। ঝনাৎ করে গ্লাসটা ভাঙলো, শেষে বাটিটাও। তমা দৌড়ে আসলো। আমার মুখটা লজ্জায় কাঁচুমাচু, তমাও এসে গেছে। ও দরজার কাছে দাঁড়িয়ে হি হি করে হাসছে। তমা'র মায়ের শাড়িতে লেগেছে। উনি পিছিয়ে গিয়ে বললেন, তোমরা ড্রয়িং রুমে গিয়ে বসো, আমি এটা পরিস্কার করে দিচ্ছি। দেখ, পা কাটে না যেন। আমি আর তমা গিয়ে ড্রয়িং রুমে বসলাম। আমার বেশ খারাপ লাগছিল, সরি বলা উছিৎ। আমি বললাম, "তমা তুমি একটু একা একা পড়, আমি তোমার আম্মুকে সরি বলে আসি।" আমি ওর আম্মুর রুমের সামনে দাঁড়িয়ে নক করতে যাবো, এমন সময় দেখি রুমের দরজা আধখানা খোলা আর উনি শুধু পিঙ্ক কালারের পেটিকোট আর ব্লাউজ পরে আছেন। ফরসা ঘাড়, পিঠের বেশ কিছুটা আর সম্পুর্ণ পেট দেখা যাচ্ছে। আমার সাথে চোখাচোখি হয়ে গেল। আমি যে কি ভীষণ লজ্জা পেলাম, কিন্তু তমার মা বোধহয় লজ্জা পায়নি, বরঞ্চ একটা ছোট্টো হাসি উপহার দিলো। এই হাসিতে কি ছিলো জানিনা, তবে কেন যেন মনে হয় আমন্ত্রনের হাসি! আমার কান, নাক, চোখ সব গরম হয়ে গেল। আমি ওই মুহূর্তে ড্রয়িং রুমে চলে এলাম। কিছুক্ষণ কথা বলতে পারলাম না। তমা'র মা বেশ কিছুক্ষণ পরে এসে বলল, তোমাদের রুম পরিস্কার হয়ে গেছে, চাইলে যেতে পারো। আমি উনার দিকে তাকাবার সাহস পাচ্ছিলাম না। আমি সেদিনের মতো পড়ানো শেষ করে বাসায় চলে আসলাম। পরদিন যাবো না যাবো না করেও কি মনে করে সাতটার আগেই হাজির। তমার মা যথারীতি দরজা খুলে দিল। আজকে গেটে দারোয়ানকে দেখলাম না, হয়তো কোন কাজে পাঠিয়েছে। আজকে তমা'র মা একটা অফ-হোয়াইট শাড়ি পরেছেন। অপূর্ব সুন্দরী লাগছে, যেন সত্যিকারের এক রাজকুমারী। একটু কি সেজেছেও? হ্যাঁ, তাইতো, ঠোঁটে লিপস্টিক। তমা'র মার অপূর্ব ভরাট দেহ, যেমন বুক তেমন পাছা। আর কোমরে হাল্কা একটু ভাঁজ আছে। হয়ত বয়সের জন্য একটু চর্বি জমেছে। আমি খানিকক্ষণ অপলক দৃষ্টিতে দেখলাম, তারপরে ড্রয়িং রুমে গিয়ে বসলাম। তমা বাসায় নেই, ওর মা বলল, আজকে ও নানা বাড়ি থাকবে। আমার বুক দুর দুর করে কাঁপছিলো। তবু আমি সোফাতে বেশ স্বাভাবিক হয়ে বসার চেষ্টা করলাম। অন্যদিম তমার মা আমার অপোজিটের সোফাতে বসে, আজকে আমার পাশে বসেছে। উনার শরীর থেকে হালকা একটা পারফিউমের গন্ধ বাতাসে ভেসে আসছে। আমি আচ্ছন্ন হয়ে যাচ্ছি কোনো এক মাদকতার নেশাতে। আজ যে কথাই বলছো না, কি হয়েছে তোমার? আমি নিজেকে স্বাভাবিক রাখার চেষ্টা করেও পারছি না। তমার মা'র দিকে চোখ তুলে তাকাতেও পারছি না, দর দর করে ঘামছি। "তুমি সুস্থ আছো তো?", বলেই উনি আমার কপালে হাত ছোঁয়ালেন। সারা শরীরে যেন বজ্রপাত হয়ে গেল। উনি কপাল, গাল আর গলায় হাতের উলটো পাশ রেখে বেশ কিছুটা সময় ধরে পরীক্ষা করে বললেন, "জ্বর নেই তো! ঘামছো কেন?" আমি এবার মুখ তুলে তাকালাম। আমার চোখ হয়ত লাল হয়ে গিয়ে থাকবে, মুখ, কান, নাক সব দিয়ে আগুন বেরোচ্ছে। আমার হাত কাঁপছে, একি হতে যাচ্ছে? তমার মা টেবিল থেকে টিস্যু নিয়ে আমার কপালের ঘাম মুছে দেওয়ার জন্য কাছে এল, একদম কাছে, যেখান থেকে উনার গরম নিঃশ্বাসের শব্দ শোনা যাচ্ছিল। আমি আমার কম্পিত হাত দিয়ে উনাকে আলিঙ্গন করলাম, কাছে টানলাম। উনি বাধা দিলেন না, বরঞ্চ টিস্যুটা মেঝেতে ফেলে দিয়ে নিজের হাত আমার ঘাড়ে রাখলেন। আমি তমার মা'র মুখের দিকে তাকালাম, চোখে চোখ রাখলাম। সত্যি কি উনি এটা চান? হ্যাঁ, উনার চোখের ভাষা পড়তে পারছি। চোখের পাতা কাঁপছে না, সেখানে কিছু একটা আছে, এক প্রচন্ড আওহ্বান, এক অপূর্ণ তৃপ্তি, এক বহুদিনের আকাঙ্খা। এই ভাষা আমার চেনা আছে, এর অর্থ আমি বুঝি। উনি এখন এক পিপাসার্ত মানবী, ওর পিপাসা মেটানো আমার নৈতিক কর্তব্য। কে কার দিকে প্রথম এগোলাম মনে নেই তবে দুটো ঠোঁট একটু পরেই একসাথে হলো। তমার মা'র লিপস্টিকের স্বাদ পেলাম মুখে। আমি চুষতে লাগলাম উষ্ণ নরম ঠোঁটগুলো। ওর গরম স্বাস এসে লাগছে আমার মুখে। মহিলা অত্যন্ত হর্নি হয়ে আছে বুঝতে পারছি। আমি ওর জিহ্বাটা টেনে নিয়ে নিলাম আমার মুখে। আস্তে আস্তে চুষছি, কামড়াচ্ছি। এতোদিনে কিস করার উপরে মোটামুটি ভালো অভিজ্ঞতা হয়ে গেছে। চুমতে চুমতে ভরিয়ে দিতে লাগলাম তমার মাকে। হঠাৎ করে উনি কামড়ে ধরলেন আমার ঠোঁটগুলো। বেশ জোরেই কামড়ে রইলেন। আমি ওকে ছাড়িয়ে নিলাম। বললাম, "এই কি করছো, পাগল হয়েছো?" ওর চোখে তখন আগুন জ্বলছে। " হ্যাঁ, পাগল হয়ে গেছি, তোমাকে আজকে আমি খেয়েছি!", বলেই আবার কামড়। আমিও কামড়ে দিলাম। দুজনে মেতে উঠলাম আদিম খেলায়। আমি যথারীতি আমার ডান হাতটা দিয়ে ওর শাড়ির আঁচল সরিয়ে দিলাম। ব্লাউজের উপর দিয়েই দুধের উপর হাত রাখলাম। ওর সারা শরীরে যেন কেউ আগুন ধরিয়ে দিয়েছে, দুধগুলো অতিরিক্ত গরম। আমি নরম গরম দুধগুলো টিপছি। দুধগুলো বেশি বড় না, কিন্তু অত্যধিক নরম। আমি আয়েশ করে টিপছি আর চুমু খাচ্ছি। তমার মাও একটা হাত আমার বুক থেকে পেটে নামিয়ে দুই পায়ের ফাঁকে নিয়ে এলো। আজ আন্ডারওয়ার পরেই এসেছি, কিন্তু আন্ডারওয়ারের ভিতরে আমার ভালোমানুষ ধোনটা এভাবে ফুঁসছে যে আর বেশিক্ষণ এটা পরে থাকা যাবে না। তমার মা আমার ধোনটা স্পর্শ করতে চাইছে, বুঝতে পারছি, কালকে যা ট্রাউজারের উপর থেকে দেখেছে, তা আজ ছুঁতে চায়। আমি পা দুটো ফাঁক করে দিলাম। ও আন্ডারওয়ারের উপর দিয়েই ধোনটা খামচে ধরলো। আমিও দুই হাতে ওর দুটো দুধ শক্ত করে খামচে ধরলাম। ও অস্ফুটে আহ বলে উঠলো। আমি কিস করা বন্ধ করে দিয়ে ওর ব্লাউজের হুক খোলায় মন দিলাম। একটা একটা করে সব হুক খুলে ফেললাম। অফ্ হোয়াইট ব্লাউজ তার, ভিতরে সাদা রঙের টাইট ব্রা, অনেক কষ্টে ফর্সা দুধগুলো আটকে রেখেছে। আমি পিছনে হাত নিয়ে হুক খুলে দিলাম। সপাং করে ব্রা টা ছিটকে উঠলো। দুধগুলো একটু ঝুলে গেছে। বুঝতে পারলাম এজন্যই উনি এতো টাইট ব্রা পরেন। ব্রা খুলে ঝোলা ঝোলা দুধগুলোই মজা করে টিপতে থাকলাম। ঝুলে গেলেও দুধগুলো প্রচন্ড নরম, টিপতে বেশ মজা। নিপলগুলো ছোটো ছোটো। মুখ লাগালাম দুধে, চুষে চুষে খেতে লাগলাম বাম দুধটা। আর বাম হাত দিয়ে টিপছি ডান দুধটা। নরম সোফার উপরে আধশোয়া হয়ে মজা লুটছে তমার মা। আমি পাগলের মতো কামড়ে, টিপে একসা করছি ওর দুধগুলো। মালটা এখনই এতো কড়া, তাহলে বিয়ের সময় কি ছিলো! ভাবতেই কোমরের গতি বেড়ে গেল। আমার হিংস্র কামড় থেকে বাঁচার জন্যই হয়ত তমার মা আমার বিচিতে জোরে চাপ দিলো। আমি আআওওওওও বলে চিৎকার করে ছেড়ে দিলাম, আর মাগির সে কি হাসি! ঠিক বাচ্চা মেয়ের মতো খিল খিল করে হাসছে। দাঁড়া, তোর হাসি দেখাচ্ছি? আমি উঠে দাঁড়ালাম আর তমার মা আমার বেল্টে হাত রাখলো। এক টানে বেল্টটা খুলে ফেললো। তারপর বোতাম খুলে প্যান্টটা ধরে দিল হ্যাঁচকা টান। জিপার টানার ধারকাছ দিয়েও গেলো না। আন্ডারওয়ারটার ভিতরে তখন একটা জীবন্ত পশু মহা আক্রোশে ফুঁসছে। তমার মা জাঙ্গিয়ার উপর দিয়েই আস্তে করে কামড়ে দিলো। বুঝতে পারলাম, আজকে ভাগ্য ভালো। আন্ডারওয়ারটা খুলে দিতেই পশুটা লাফিয়ে বেরিয়ে এলো। সে কি মূর্তি ধারণ করেছে! নিজের ধোন, নিজের কাছেই অচেনা লাগছে। শালা মেয়ে দেখলেই পুরা পাগল হয়ে যায়। তমার মা খপ করে ধোনটা ধরলো। তারপরে কিছু বোঝার আগেই হাঁটু গেড়ে কার্পেটের উপরে বসে পড়লো নিল ডাউন হয়ে। ধোনটা মুখে পুরে দিল। এ কি! ধোনটার অর্ধেকটা কই গেল!! নিচে তাকিয়ে দেখি, তমার মা'র মুখে ধোনের অর্ধেকটা ঢুকে গেছে। মাগিটা ধোনটা একবার বের করছে, আরেকবার ঢুকিয়ে নিচ্ছে আর জিহ্বা দিয়ে ধোনের মুন্ডিটা চেটে চেটে দিচ্ছে। একি আশ্চর্য সুখ! আমি এমন ব্লো-জব তখন পর্যন্ত পাই নি। সুখে পাগল হয়ে গেলাম। তমার মা'র মাথাটা দুই হাতে শক্ত করে ধরে ধোনটা জোর করে মুখের ভিতরে ঢুকিয়ে দিতে চাইলাম, অর্ধেকের বেশি ঢুকে ধোনটা আটকে গেল আর সাথে সাথে ও খক খক করে কেশে উঠল। বুঝতে পারলাম, গলায় গিয়ে লেগেছে। ধোনটা জলদি বের করে নিলাম। "তুমি ঠিক আছো তো?" ও মনে হয় রেগে গেছে। একটু ধাতস্থ হয়ে বললো, "ইতনা বড়া লন্ড কোই ক্যায়সে লে?" আম অবাক হয়ে ওর দিকে তাকিয়ে আছি। দেখে ও রাগ ভুলে আলতো করে হাসলো। বলল, "আসো আমার কাছে আস।" বলে আমাকে জড়িয়ে ধরলো। আমিও ওকে জড়িয়ে ধরলাম। তারপর ও নিজেই আমার শার্টটা খুলে দিলো। ট্রাউজার আর আন্ডারওয়ারটা পা গলিয়ে বের করে ছুঁড়ে ফেলে দিলো। আমি ওকে সোফার উপরে বসিয়ে দিলাম। ওর শাড়ি আর পেটিকোটটা পায়ের কাছ থেকে টেনে কোমরের কাছে উঠিয়ে দিলাম। তমার মা কোনো প্যান্টি পরে নি। ওর পায়ের উপরের দৃশ্য দেখে আমি পুরাই হতবাক! মানুষ এতো ফর্সা হতে পারে? এতোদিন বুঝতে পারিনি। থাইয়ের কাছটা অপূর্ব ফর্সা। আর গুদ? এতোদিন যতগুলো গুদ দেখেছি, হয় বাদামী নয়তো কালো। আর এই গুদটা হচ্ছে গোলাপী। বালগুলো সুন্দর যত্ন করে শেভ করা, একদম খাসা গুদ। কিছু না বুঝেই গুদের মুখে একটা চুমু দিয়ে ফেললাম। গুদটা বেশ ভিজে আছে। তমার মা আমার মুখটা শক্ত করে চেপে ধরলো গুদের মুখে। আমি বুঝলাম আরো কয়েকটা চুমু দিতে বলছে। আমি তাই আস্তে আস্তে চুমু দিতে লাগলাম গুদের মুখে, আর ও কেঁপে কেঁপে উঠতে লাগলো। তখনও চোষা ঠিক রপ্ত করে উঠতে পারিনি। ধোনটা টনটনিয়ে ঠাটিয়ে আছে আর ধোন বেশিক্ষণ ধরে ঠাটিয়ে থাকলে ব্যথা করে। তাছাড়া তমার মা মনে হয় দাঁত দিয়ে কামড়ে দিয়েছে, ধোনের চামড়া ছিলে গেছে, একটু জ্বালাও করছে। আমি মুখটা ছাড়িয়ে নিলাম। পা দুটো ফাঁক করে মেলে ধরলাম। প্রথমে একটা আঙ্গুল গুদের ফাঁকে আস্তে করে ঢুকিয়ে চাপ দিতেই ফচ করে ঢুকে গেলো। গুদটা একদম ভিজে আছে। বুঝতে পারছিলাম গুদ চোদা খাওয়ার জন্য একেবারে প্রস্তুত। দেরি না করে ধোনটা গুদের মুখে সেট করলাম। এতোদিনে আমার ধোনটা বিভিন্ন গুদের রসে ভিজে আরো তাগড়াই হয়েছে। আমার কালচে ধোনটা তমার মা'র ফর্সা গুদের উপরে সেট করে আস্তে আস্তে মুন্ডিটা খাঁজের ভিতরে চালান করে দিলাম। ছোট্টো করে ঝটকা দিতেই ধোনের মুন্ডিটা তপ্ত গুদের উষ্ণ গহ্বরে ঢুকে গেলো। আমি ঠাপ দিলাম। এক ঠাপেই ধোনের অর্ধেকের বেশি চালান হয়ে গেছে গুদের মধ্যে। গুদের ভিতরে ধোনটা ঢুকে যেতেই একটা জ্বালা অনুভব করলাম। ধোনের বিভিন্ন জায়গায় তমার মা দাঁত দিয়ে কেটেছে। এখন সেই ছুলে যাওয়া চামড়ায় গুদের রস লেগে জ্বালা করছে। আমি দাঁতে দাঁত চেপে ঠাপ দিতে লাগলাম। একটু পরেই জ্বালা কমে গেলো, তার বদলে একটা প্রচন্ড সুখ অনুভব করছিলাম। অনেকদিন এমন টাইট গুদ মারি না। গুদটা যেন আমার ধোনটা একদম কামড়ে ধরেছে। মাগির বয়স কমপক্ষে চৌঁত্রিশ পঁয়ত্রিশ তো হবেই, কিন্তু এতো টাইট গুদ! মনে হয় যেন একদম কচি মাল। আমি তমার মা'র দুটো পা আমার কাঁধের উপরে তুলে দিয়ে গুদটা টেনে উপরে তুলে ফেললাম। তারপরে ঠাপাতে লাগলাম মনের সুখে। তমার মা সোফায় শুয়ে শুয়ে ঠাপ খাচ্ছে আর মুখ দিয়ে আআআআআআআহহহহহহ আআআহহহহহ করে শীৎকার করছে। একটু পর পর উর্দুতে কি যেন বলছে, আমি বুঝতে পারছি না। আমি মনের সুখে ঠাপাচ্ছি, কতোদিন গুদ মারা হয় না তারপর এরকম রেডিমেড মাল পেলে কেউ কি ছেড়ে কথা বলে? একবার চোদার নেশা হয়ে গেলে ছাড়া কঠিন। কতক্ষণ ঠাপিয়েছি বলতে পারবো না, কিন্তু তমার মা'র যে বেশ কয়েকবার গুদের জল খসেছে, তা বুঝতে পারছি। কারন গুদটা একদম ছেড়ে দিয়েছে আর শালি এখন ঠোঁটে ঠোঁট কামড় দিয়ে শুধু ঠাপ খেয়ে যাচ্ছে। আমিও ঠাপাতে ঠাপাতে টায়ার্ড হয়ে গেছি। ধোনের চামড়া জ্বলার কারনেই মনে হয় আমার মাল আউট হচ্ছে না। আমি দাঁতে দাঁত চেপে আরো কয়েকবার ঠাপ দিতেই সারা শরীর কেঁপে কেঁপে উঠলো। মনে হলো যেন ধোন ছিঁড়ে মাল বেরিয়ে আসছে। অনেকদিন ধরে খেঁচা হয় নি, এজন্যই হয়ত এমনটা হবে। মাল আউট হওয়ার সাথে সাথে প্রচন্ড ক্লান্তি বোধ করলাম। ধোনটা বের করে ধপাস করে তমার মা'র পাশে সোফায় এলিয়ে পড়লাম। গুদ থেকে তখন আমার বীর্য আর ওর গুদের জল টপ টপ করে কার্পেটে পড়ছে। তমার মা এবার নিজেই শাড়ি আর পেটিকোটটা খুলে ফেললো। পেটিকোট দিয়ে নিজের গুদ, পা মুছলো। তারপরে আমার ধোনটা ভালোমতো মুছে দিলো। ধোনটা নেতিয়ে পড়েছিল, আবার স্পর্শ পেতে একটু তাগড়া হলো। তমার মা এবার ডান হাতে ধোনটা ধরে আস্তে আস্তে খেঁচতে লাগলো। ধোনটা আবার খাড়া হতে লাগল। আমি অবশ্য একটু ব্যথা পাচ্ছিলাম। একবার মাল আউট হবার পরে এতো তাড়াতাড়ি ধোন খাড়া হতে চায় না। তবু দেখতে দেখতে ধোনটা ঠাটিয়ে গেল। তবে আগেরবারের মতো এতটা বড়ো হলো না। তমার মা ধোনটা মুখে পুরে আবার চুষতে লাগলো। আআআআআহহহহ, মুখের ভিতরে ধোনটা ঢুকে যাচ্ছে আর বেরোচ্ছে। আমি নরম সোফায় শুয়ে শুয়ে আমার ধোনটা চোষা দেখছি। আমার ছাত্রীর মা আমার ধোন চুষে দিচ্ছে। এটা নিজের চোখে না দেখলে হয়তো আমি নিজেই বিশ্বাস করতাম না। আমি এক হাতে ওর রেশমী চুলে হাত বুলিয়ে দিচ্ছিলাম। আর মাথাটা বার বার ধোনের গোড়ার দিকে টেনে নিচ্ছিলাম। একটু পরেই ধোনটা ফুলে ফেঁপে নিজের স্বমূর্তি ধারণ করলো। আমার ঠাপানোর মত এনার্জী নেই, আমি দুই পা ফাঁক করে শুয়ে আছি। এবার আমাকে আর কিছু করতে হলো না। তমার মা সম্পুর্ণ ন্যাংটো হয়ে ছিলো, এবার নিজের দুটো সুন্দর ফর্সা পা সোফার উপরে তুলে দিলো। তারপর হাঁটু মুড়ে বসে, এক হাতে আমার ধোনটা নিজের গুদের মুখে সেট করে নিল। গুদটা যেমন পিছলা হয়ে আছে, ধোনটাও তেমনি ওর মুখের লালায় ভিজে আছে। ধোনটা সেট করে আস্তে করে বসে পড়লো তমার মা। ধোনের ভিতরে যেন তপ্ত মাখনের একটা পিন্ড গলে গলে ঢুকে পড়ছে। আমি দুহাতে তমার মা'র কোমর জড়িয়ে ধরলাম। আর মাগীটা আমার ধোনটা গুদে চালান করে দিয়ে প্রচন্ড বেগে ঘোড় সওয়ারী করতে লাগলো। আমিও আমার জকীকে কোমরে ধরে উচুঁ করে তুলছি আবার পরমুহুর্তে নামিয়ে আনছি। তমার মা আমার ঘাড়ে, ঠোঁটে, গালে কামড়াচ্ছে। এমন হিংস্র মেয়ের পাল্লায় আগে কখনো পড়িনি। কামড়ে, খামচে একদম একসা করে দিচ্ছে। ওর হাজব্যান্ড যে ওকে ক্যামনে সামলায়! আমি সোফায় শুয়ে কোমর তোলা দিয়ে দিয়ে নিজের ধোনটা ওর গুদে চালান করছি, আর ও আমার ধোনের উপর উঠ বস করছে। ওর গুদের রস আমার ধোন বেয়ে গড়িয়ে গড়িয়ে পড়ছে দামী সোফার কভারে। বেশ খানিকক্ষণ ঠাপাঠাপির পরে ও হয়তো আর পারছিলো না। আমার পিঠে খামচে ধরে গুদের রস বের করে দিলো। কিন্তু আমি তখন কামে ফুটছি। ও নেতিয়ে পড়তেই ওকে কোলে তুলে কার্পেটের উপরে শুইয়ে দিলাম। তারপরে পা ফাঁক করে হাঁটু গেড়ে বসে ধোনটা আবার ঢুকিয়ে দিলাম ভেজা গুদে। তারপর দাঁতে দাঁত চেপে ধরে ঠাপাতে থাকলাম প্রচন্ড জান্তব গতিতে। আমার ঠাপের চোটে তমার মা বার বার কেঁপে উঠছিল। আমি বাজী রেখে বলতে পারি এমন ঠাপ ও ওর বাপের জন্মে খায় নি, কারণ আমি কোথা থেকে যেন জান্তব একটা শক্তি পাচ্ছি আর মনের সুখে ঠাপাচ্ছি। ঠাপ দিতে দিতে ওর গুদের রস শুকিয়ে গুদটা একদম খটখটে হয়ে গেল। আমি বাধ্য হয়ে ধোনটা বের করে নিলাম। এরকম তো হয় না! গুদটা শুকিয়ে গেলো কেন? আমি অবাক হয়ে ওকে জিজ্ঞেস করলাম, " কি হলো, তোমার ইয়ে শুকিয়ে গেছে কেন?" ও বলল, "আমি কোনোদিন এতক্ষণ সেক্স করিনি, এজন্য হতে পারে।" এটা কেমন কথা! আমি রাগে দুঃখে আমার ঠাটানো ধোনটা নিয়ে সোফায় বসে আছি। তমার মা উঠে বসলো, "রাগ কোরোনা, লক্ষ্মিটি, প্লিজ, দাড়াঁও। আমি তোমাকে সুখ করে দিচ্ছি।" এটা বলেই সে আমার ধোনটা আবার মুখে পুরে নিলো আর চুষতে লাগলো। চোদার সুখ কি আর চোষায় হয়? তবুও বেশ খানিকক্ষন ধরে ব্লো-জব খেলাম। তারপরে বললাম, "তোমারটা কি আর ওয়েট হবে না?" ও বলল, "একটু চেটে দেখতে পার। চাটলে, চুষলে ভিজবে নিশ্চয়ই।" আমি ঠিক বুঝতে পারলাম না। ও তখন সোফায় বসে দুই পা ফাঁক করে গুদ কেলিয়ে দিল। বুঝতে পারলাম, ওরটা আমাকে চুষতে বলছে। আমি আমার মুখটা ওর গুদের কাছে নিয়ে গেলাম। সেখান থেকে এখন একটা অন্যরকম গন্ধ বেরুচ্ছে। তাছাড়া আমি একটু আগেই মাল আউট করেছি। আমি আর এগুতে পারলাম না। বললাম, "থাক, বাদ দাও। আজ আর দরকার নেই।" ও বলল, "আহা, একটু চেটে দেখই না? আচ্ছা, দাঁড়াও, আমি ধুয়ে আসি।" এটা বলেই ও উঠে টয়লেটে চলে গেলো। একটু পরেই দেখতে পেলাম একটা টাওয়েল হাতে নিয়ে নিজের গুদটা মুছতে মুছতে আসছে। আমার ধোনটা ততক্ষণে ঠান্ডা হয়ে গেছে। ও বলল, "চলো, বেডরুমে যাই।" এটা বলে ও কাপড় চোপড় হাতে নিয়ে রওনা দিলো, আমিও আমার কাপড় চোপড় নিয়ে ওর পিছু ধরলাম। ও বেডরুমে ঢুকে দরজাটা ভেজিয়ে দিল। তার হয়ত আর দরকার ছিলো না কারণ বাসা তো ফাঁকা। আমি ওকে আলতো করে জড়িয়ে ধরলাম। তারপর চুমা খেতে লাগলাম ওর ঠোঁটে। আবারো জাগ্রত হতে লাগলো আমার শরীরের বন্য পশুটা। ও নিজেও আমাকে খুব শক্ত করে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো। আমি ওকে খাটে শুইয়ে দিলাম, তারপরে ওর উপরে সওয়ার হলাম। আস্তে আস্তে চুমু খাচ্ছি। একটা আঙ্গুল গুদের মুখে নিয়ে গিয়ে আস্তে করে আঙ্গুল বুলিয়ে দেখলাম ভিজেছে কিনা। গুদটা একটু একটু ভিজেছে। আমি এবার মুখটা নামিয়ে আনলাম গুদের কাছে। আলতো করে চুমু দিলাম। ওর পা দুইটা ফাঁক করে, দু হাত দিয়ে গুদের চামড়াটা ফাঁক করে মেলে ধরলাম। ভিতরে একটা গর্ত, গর্তটা আস্তে আস্তে ভিজছে। চুমাচ্ছিলাম, কি মনে করে জিহ্বাটা আস্তে করে বুলালাম গুদে। নোনতা স্বাদ জিভে লাগলো, স্বাদটা খারাপ না। চাটতে শুরু করলাম। আস্তে আস্তে জিহ্বা বুলাচ্ছি। এতদিনে ভগাঙ্কুরটা চিনে ফেলেছি, কাজেই সেই জায়গায় আস্তে আস্তে চুমু খাচ্ছি, জিহ্বাটাও দু একবার ছুঁইয়ে যাচ্ছি। ও কেঁপে কেঁপে উঠছে, দেখতে দেখতে গুদটা পুরো ভিজে গেল রসে। আমার ধোনটাও তখন ঠাটিয়ে গেছে। ধীরে ওর দু পা ফাঁক করে ধোনটা গুদের মুখে সেট করলাম। একটু বাদেই পুরে দিলাম সদ্য ভিজে ওঠা গুদে। ওহহহহ... সেই দুর্নিবার সুখ। আমি প্রথমে আস্তে আস্তে কোমর বেঁকিয়ে ঠাপাতে লাগলাম। একটু পরেই হিংস্র হয়ে উঠলাম, ঠাপাতে লাগলাম অসুরের মতো। ঠাপের চোটে ওর খাট কাঁপছে। ও নিজেও প্রচন্ড সুখে দু হাতে চাদর খামচে ধরেছে। আমি দুই হাতে ওর দু পা দুদিকে উঁচু করে ফাঁক করে শরীরের সব শক্তি দিয়ে ঠাপিয়ে যাচ্ছি। ও হয়ত আরেকবার গুদের জল খসালো কারণ গুদটা প্রচন্ড গরম হয়ে গেছে আর রসে ভিজে উঠেছে। আমারো সময় হয়ে এসেছে। আমি ওর ঠোঁট কামড়ে ধরে শেষ বারের মতো কয়েকটা রাম ঠাপ মেরে আমার মাল ঢেলে দিলাম তমার মা'র গুদে। সেই রাতে সেই পর্যন্তই, আর কিছু করার মতো এনার্জি ছিলো না। বাসায় চলে এলাম। ধোনের ছুলে যাওয়া যায়গাগুলো কয়েকদিন ভোগালো। কোমরও ধরে গিয়েছিলো। কতদিন পরে চুদলাম তায় আবার এরকম একটা হর্নি মাল। সারা শরীরে কামড় আর আঁচড়ের দাগ। আমি ইচ্ছা করেই দুই দিন পড়াতে গেলাম না। দুদিন পরে গিয়ে যথারীতি ভদ্র বালকের মতো হাজির হলাম। ধোনটা অনেকটা সুস্থ হয়েছে। ভয়ে ভয়ে ছিলাম, তমা কিছু আঁচ করেছে কিনা। ও কিছুই আঁচ করে নি, ঠিক আগের মতো ফাজলামি করছে, পুরা ফাঁকি দিচ্ছে। আমি ওকে কয়েকটা অঙ্ক করতে দিয়ে বেডরুমে চলে গেলাম, ওর মায়ের রুমে। তমার মা বিছানা ঠিক করছিল। আমাকে দেখে হাসলো, বলল। "কেমন আছো? দু দিন আসলে না যে?" আমি আর ওকে কিছু বলার সুযোগ না দিয়ে জড়িয়ে ধরে চুমু খেলাম। ও নিজেও আমাকে চুমু খেলো। তারপর আমার চোখে চোখ রেখে বলল, "কাল দুপুরে চলে এসো, তমা স্কুলে থাকবে, দারোয়ানকেও ছুটি দিয়েছি।

Like the Post? Do share with your Friends.

41 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
    Replies
    1. Bangladeshi Sexy Bhabhi Sex With Young Boy When Her Husband Go To Office


      Bangladeshi College Girl Ayesha Sex With Boyfriend


      Beautiful Bangladeshi Girl Nude Boobs & Clean Shaved Pussy Pictures


      Sexy Dhaka Girl Jhumur Nude Ass Photo


      Bangladeshi Girl Tamanna Sucking A Big Black Dick


      Bangladeshi Sexy Aunty Leaked Sex Video By Her Neighbor


      Sexy Hot Model Anika Kabir Shokh Leaked Sex Video


      Another Sex Video Leaked Of Most Sexy Singer Porshi


      Bangladeshi Gay Sex Video


      Bangladeshi Couple Having Great Sex In London & Share Video, Pictures


      My First Sex Video With My Aunty


      Vikarunnesa School Girl Raped Video Download With Parimal Sir


      Bangladeshi Girl Kona From Sylhet Sharing Her Hairy Pussy Pictures


      Beautiful Bangladeshi Girls Sexy Photos In Night Club bar


      Barisal Village Girl Rapped Video In Jungle


      Porn Star Sunny Leone First Anal Sex Scandals


      Bangladeshi Hindu Bhabhi From Pabna Exposing Dirty Black Pussy


      Bangladeshi Magi Para Girls Photo Pictures & Video


      Big Boobs Aunty Boobs Fucking With Husband


      Singer Mila Sex Scandals Download


      Sexy School Girl Mahbuba In Bikini Pictures



      ............./´¯/)........... (\¯`\
      ............/....//........... ...\\....\
      .........../....//............ ....\\....\
      ...../´¯/..../´¯\.........../¯ `\....\¯`\
      .././.../..../..../.|_......_| .\....\....\...\.\..
      (.(....(....(..../.)..)..(..(. \....)....)....).)
      .\................\/.../....\. ..\/................/
      ..\................. /........\................../
      ....\..............(.......... ..)................/
      ......\.............\......... ../............./

      CLICK HERE FOR ENJOY HARDCORE PORN MOVIE

      Delete
    2. এই মাসের সেরা চুদাচুদির গল্প গুলো পড়তে এইখানে ক্লিক করুন

      ২০১৫ সালের বাছাই করা সেরা চুদাচুদির গল্প পড়তে এইখানে ক্লিক করুন

      সাবিতা ভাবির চুদাচুদির বাংলা কমিক্স পড়তে এইখানে ক্লিক করুন

      সাবিতা ভাবির চুদাচুদির বাংলা কমিক্স ফ্রী ডাউনলোড করতে এইখানে ক্লিক করুন

      বাস্তব জীবনের চুদাচুদির গল্প পড়তে চটির সাগর ভিসিট করুন

      মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প পড়তে চটির সাগর ভিসিট করুন

      চটির সাগরের গল্প পড়ুন চুদে যান, সুস্থ থাকুন। আহ চুদতে চুদতে যায় বেলা

      মামির দুধের গুদাম || চটির সাগর

      কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু || চটির সাগর

      পাশের বাসার আন্টি চুদল আমায় || চটির সাগর

      বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি || চটির সাগর

      আমার শ্বশুর ভুল করে আমাকে চুদে দিল || চটির সাগর

      বড় ভাবী সাথে চোদা-চুদি || চটির সাগর

      মা এবং ছেলে মিলে চোদাচুদি || চটির সাগর

      যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে || চটির সাগর

      পারুল ভাবী'র চোদন কাহিণী || চটির সাগর

      আমার মায়ের ফুলশয্যা || চটির সাগর

      Delete

    3. খালু কুয়েতে থাকে সেই সুজুগে খালা ও খালাতো বোনকে সাত বছর ধরে চোদার ইতিহাস, Khala o Khalato Bonke Sat Bochor Dhore Chodar Sotti Golpo




      সাত জন মিলে একজনকে জোর করে চোদা, ধর্ষণ করার গল্প, বাংলা ধর্ষণ চটি গল্প, মামাতো বোনের টাইট ভোদা ফাটানোর কাহিনি, Kajer Meye Rikta Ke Jor Kore Chodar Ghotona




      নতুন ১০০০ টি চটি গল্প পড়ুন, বাংলা মেয়েদের ফোলা ভোঁদার ছবি, বাংলা ব্লু ফ্লিম, Bangla Sex Video, New Bangla Adult Choti Golpo, মাগী চোদার গল্প পড়ুন সম্পূর্ণ নতুন গল্প




      দেবর ভাবী সেক্স গল্প, ঢাকার মেয়েদের চোদার গল্প, ঢাকার অভিজাত এলাকার মেয়েদের ল্যাংটা ফটো, Kakimar Norom Dudh Chosar Golpo, Choto Kaki ke Chodar Bangla Golpo




      Mayer Bandhobi Rikta Aunty Ke Chudlam, মায়ের বান্ধবী রিক্তা অ্যান্টি কে চোদার সত্যি গল্প, কলেজের বান্ধবী কে ব্ল্যাকমেইল করে রাম চোদন দেয়ার গল্প, Bangla Sex Story



      গীতা বৌদির ডাবকা পাছা চুদে চুদে হয়রান, গীতা বৌদির সাথে আমার প্রথম সেক্স করার গল্প ছবি সহ পড়ুন, ইন্ডিয়ান মেয়েদের সেক্স ভিডিও দেখুন, Indian Actress Sex Video, Nude Pakistani Girls


      Delete
    4. <<<<<<<<<<<<>..desisluts.com..<>>>>>>>>>>>>>


      Huge Collection Of Indian Girls Naked Photos

      Nice Boobs & Pussy Pictures of Indian girls

      Tamil,Pakistani And Punjabi girls naked pics

      Indian Porn Star List And Sex Video And Pics

      Desi Mallu Aunty Big Boobs & White Pussy Pics

      Desi Girls Night Club Sex Party With Group Sex

      Desi Teens Blowjob Sex With American Soldiers

      Hot And Sexy Teens Small Boobs & Hairy Pussy

      Afgan Muslim Girls Raped By American Soldier

      Hot Desi Teens Forced Raped By Police Officer

      Indian Girls Pissing Hidden Cam Hostel Toilet

      Desi College Girls Raped By American Soldiers

      Afgan Muslim Girls Raped By American Soldiers

      Mother & Her Daughter Raped By Police Officer

      Muslim Girls Get Sex With Her Hindu Boyfriend

      Desi College Black Teen Naked Self Shot Photo

      Teacher Fucked By Her Student in A Class Room

      Hot Indian Couple Fuck in Hotel Full Hidden Cam

      Indian Boy Lucky Blowjob Sex With Mature Aunty

      Indian Teen school girl Homemade Sex Scandal

      Desi Indian Bhabhi Shows you Her Busty Boobs

      Nude Indian College Girl Boobs Pussy Gallery

      Punjabi Bhabhi Remov Clothes & funking Nude

      Hot Desi Naked Indian Girls Sucking Big Dick

      Horny Mallu Aunty Big Boobs White Pussy Pics

      Hor Indian Sexy Mom & Daughter Raped By Police

      Hor Indian Sexy Mom & Daughter Raped By Police
















      »………… /´¯/)
      ……….,/¯../ /
      ………/…./ /
      …./´¯/’…’/´¯¯.`•¸
      /’/…/…./…..:^.¨¯\
      (‘(…´…´…. ¯_/’…’/
      \……………..’…../
      ..\’…\………. _.•´
      …\…………..(
      ….\…………..\.

      Delete
    5. Super Cute Indonesian Girl’s Big Boobs And Pink Pussy,Top Indian Pornstar Nangi Woman Sunny Leone Sexy Photos


      Gorgeous Sunny Leone Studies Her Clean Shaved Pussies And Rubs It Until An Orgasm,Asin Cute Photos Asin Armpit


      Anushka Shetty Fucked By A Professional Photographer,Priyanka Chopra Spreading Legs Wide To Show Her Hot Pussy


      Kareena Kapoor Full Nude Showing Boobs Nipples And Hot Pussy,Desi Village Bhabhi Pussy Home Nude HD Photo


      Kareena Kapoor Nude Enjoying Double Penetration in Pussy,Desi Bengali Bhabi Nude Bath Scene Capture By Her Devar


      Salman Khan Enjoying Sex Both Pretty Zinta And Priyanka Chopra,Katrina Kaif Sister Isabella Kaif Sex Clip


      Hot Desi Babe Goes Nude Showing Lovely Ass Tits And Cunt Pics,Indian Girl Showing Nude Boobs Ass Photo After Drink


      Indian Village Student Anita Nude Pics By Her Bf While He Was Her Home Tutor And He Fucked Her Juicy pussy


      Naked Housewife In Wet Dress With Hairy Pussy Naked Housewife In Wet Dress,Mallu Aunty Blowjob Video


      Desi Girls Night Club Sex Party With Group Sex,Desi Indian Naughty Wife Oilly Pussy And Hot Young Ass Fuck


      Indian Girl Pakistan Boy And XXX Sexy Porn VideoWith Porn Girls Hard Fucked,Bhabhi Devar Crazy Sex Kahani


      Indian Nude Desi Girl Exposing Boobs And Sexy Shaved Pussy Choot Pics,Hot And Sexy Diva Melina Showing


      Pregnant Wife Showing Boobs And Pussy Hole Nude Photos,3gp XXX Hot Sexy Porn Video Ranbir Kapoor And Katrina Kaif


      Muslim House Wife Aunty Forced Fucked By Driver,Perfect Body Nude Indian Beauty Showing Her Pink


      Randi Village Bhabhi Exposing Mango Like Boobs And Hot Sexy Pussy,Sexy Desi Indian Girls Expose There Sexy figure


      Indian Village Student Anita Nude Pics By Her Bf While He Was Her Home Tutor And He Fucked Her Juicy Pussy


      Hot Sexy Cute Fully Desi Maal Semi Nude Pics,Indian Bhabhi Shows Her Ass Hole And Pussy Hole


      Old Sexy Actress Geetha Showing Hot Navel Through,Desi Girl Boobs Pressing Photo


      Indian Mom Sucks Her Son's Big Cock,Sobia Khan Tight Dress Showing Big Ass,Reshma Enjoying Sex From Back Side


      Horny Indian wife’s dirty pussy,Saggy Boobs And Sex Photos Leaked,Bhabhi Removing Blouse Showing Boobs


      Cute Desi Bangladesi Girl Strip Her Clothes And Exposed Her Big Boobs Nipples And Pussy Hole


      Naked Indian Housewife Posing Her Super Sexy Boobs,Ramya Krishna Big Boobs Pressed Nicely


      Punjabi Indian Wife Giving Her Man A Blowjob And Taking Cum Inside Her Mouth,Housewife Bobby Fucked By A Young Guy


      Schoolgirl Shows Her Hot Pink Virgin Pussy And Stinky Anus,Indian Desi Bhabhi Naked Hot Big Boobs Pics


      15 Year Teen Indian Village Girl Sleeping Nude Picture,Newly Married Indian Aunty Massage Her Husband Big Cock

      Delete
    6. মেয়েদের ভোদাটা জানি কি রকম, পা ফাক করলে গুদের ভিতর দেখা যায়, আর গুদের ভিতরের ঠোটটা একটু বাহিরে বের হয়ে থাকে
      **
      **
      **
      বউয়ের বদলে সেক্সী শাশুড়ি কে চোদার ইতিহাস
      **
      **
      **
      ভাবীর নরম হাতের তালুতে আমার শক্ত ধন পিষ্ট হচ্ছিল আর আমার হাতের তালুতে ভাবীর টাইট দুধ
      **
      **
      **
      এই প্রথমবার আমি ওকে ন্যাংটা দেখলাম । ছবির বয়স তখন বারো, ওর দুধ তখনো ঠিক মতো হয়নি, কেবল বুকটা একটু ফুলে উঠেছে আর তার মাঝে ছোটো ছোটো দুধের বোটা
      **
      **
      **
      জাপানীজ লোকটার কড়া ঠাপ খেয়ে দশ বছরের বালিকা উচ্চ শরে চেচাতে লাগ্লো। বালিকার মনে হয় প্রায় হয়ে এসেছে, মেয়েটা উঃ আঃ উঃ আঃ ওঃ ওঃ উঃ উঃ আঃ আঃ করতে লাগ্লো, এটা শুনে লোকটা ঠাপের গতি আরো বাড়িয়ে দিলো
      **
      **
      **
      ভিজা ভোদার মধ্যে ধোন ঢুকায়ে দিলাম
      **
      **
      **
      আমার শ্বশুর আমাকে এভাবে চুদে দিবে তা কখনো সপ্নেও ভাবিনি
      **
      **
      **
      সাত জন মিলে একজনকে জোর করে চোদা, ধর্ষণ করার video
      **
      **
      **
      আমার জীবনের প্রথম চোদার সুযোগ, তাও আবার বারো বছরের কচি বালিকা, এই চিন্তা করে আমার ধোন আরো ঠাটিয়ে উঠল
      **
      **
      **
      Bangla Sex Video
      **
      **
      **
      স্তনদুটো পেয়ারা থেকে তাল বানিয়ে দিল

      **
      **
      **
      তুমি আমার সোনায় ঢুকাবে না, এত তাড়াতাড়ি আউট করে দিলে কেন
      **
      **
      **
      ও মাগো……… মরে গেলাম……মরে গেলাম…

      **
      **
      **
      ❤❤ধনটা লগিয়ে ঠেলা মারলাম I Bangla Choti❤❤
      **
      **
      **
      ❤❤আরো বেশি করে ঠাপাও দুলাভাই।❤❤












































































































































      Newer Post... . . . . .... Home .... . . . . ...Older Post



























































      Reply

      Delete
  2. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  3. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  4. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  5. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  6. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  7. SEXY NAUGHTY GIRLS 69



    SEXY HOT BABE




    NAUGHTY GIRLS 69




    SEXY PORN STAR



    SEXY NAUGHTY GIRLS 69



    SEXY NAUGHTY GIRLS 69




    SEXY NAUGHTY GIRLS 69




    SEXY NAUGHTY GIRLS 69

    »………… /´¯/)
    ……….,/¯../ /
    ………/…./ /
    …./´¯/’…’/´¯¯.`•¸
    /’/…/…./…..:^.¨¯\
    (‘(…´…´…. ¯_/’…’/
    \……………..’…../
    ..\’…\………. _.•´
    …\…………..(
    ….\…………..\.




    ReplyDelete
  8. সেরা বাংলা কমিক্স পড়তে freebengalicomics.blogspot.in উপরে Click করুন

    সেরা বাংলা জোক্স পড়তে jokesinbengali.blogspot.in উপরে Click করুন

    ReplyDelete
  9. সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন Bangla Sex Story
    New চটি গল্প Bangla Choti
    চটি কাহিনী ১৮+ Bangla Sex
    ফাস হলো আলোচিত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপীর সেক্স ভিডিও। দেখতে ভিজিট করুন Indian Sex

    ReplyDelete
  10. This comment has been removed by the author.

    ReplyDelete
  11. বাংলা মজার মজার চটি, মজার সেক্স জোকস, মজার যৌন খবর, মজার হট ভিডিও, মজার কল সেক্স ভিডিও, মজার ন্যাংটা ছবি ডাউনলোড করুন ফ্রি।


    (১) চোদাচুদির কারখানা, আন্টি, বোন, কাজের মেয়েকে চোদার ভিডিও সহ চটি দেখুন।


    (২) বাংলা নতুন চটি কালেকশন আন্টি, মামী, কাকী, পিসী, জেঠিকে চোদার মজার মজার গল্প।


    (৩) জামাই শ্বাশুরী, ম্যাডাম ছাত্র, ছাত্রী, সুন্দরী মাগীদের যৌন মিলনের ভিডিও দেখুন।


    (৪) মা ছেলে, বাবা মেয়ে, আত্মীয়, পাসের বাসার সুন্দরী ভাবী, কাজের মেয়ে, চোদাচুদির ভিডিও ক্লিপ্স।


    (৫) আন্টি, ভাবী, বোন, খালা, মাসী, দেয়োর ভাবী, গ্রামের মেয়ে, কাজের মেয়ে, বুনো চোদার গল্প।


    (৬) মামাতো ভাই বোন, পিসতুত ভাই বোন, অপন ভগিনী, বিয়াই বিয়াইনেরর চোদাচুদির বাংলা গল্প।


    (৭) প্রতিবেশী, সহকর্মিণী, নার্স, স্কুল ম্যাডাম, কাজের মাসী, গর্ববতী করে দেওয়ার মজার চটি।


    (৮) স্ত্রী, বউ, বধূ, বিবি চোদার ট্রেনিং, প্রস্ততি, কৌশল ব্লাউজ খুলে, ছায়া উচু কোরে, রাম চোদার গল্প।


    (৯) ধর্ষণ, দুধে কামোর, অত্যাচার কোরে চুদলাম, পায়ুপথে বীর্যপাত, গুদে মাল ঢালা, বড় লেওড়া, ধন, বাড়া দিয়ে চোদাচুদির চটি।


    (১০) রাবণঠাপ, রামঠাপ, চুদে ভোলা লাল করা, টাইট ভোদা, বান্ধবি নরম দুদু, লাভার, সখীকে চুদে লাল রক্ত বের করার গল্প।


    বাংলা চোদাচুদি সমাহার। 

    ReplyDelete

Subscribe

IconIconIconFollow Me on Pinterest