ফেসবুক follower,like,share বাড়াতে








Wednesday, December 3, 2014

সিনেমা হলে চোদন খেলা-cinema hall e chodon khela


আমার জীবনের সত্য ঘটনাসমুহের মধ্যে একটা হচ্ছে নাজনিন আক্তার পান্না কে চোদা।পান্নার সাথে প্রথম আমার পরিচয় হয় বাড়বকুন্ড পরাগ সিনেমা হলে সিনেমা দেখার সময়।পান্না তেমন সুন্দরী নয়, উজ্জল শ্যামলা বর্ণের, তবে কথা খুব মিষ্টি করে বলতে পারে।চোখের চাহনি আকর্ষনীয়, কথা বলার সময় প্রায় চোখের পাতা মারার অভ্যাস আছে,যার সাথে কথা বলে মনে হয় তাকে যেন চোখের ইশারায় চোদার আহবান করতেছে।পাছাটা যেন সেক্সে ভরা, বুকের মাপটা দারুন, এক একটা দুধ এক কেজির কম হওয়ার কথা নয়।সিনেমার টিকেট কাউন্টারে প্রচন্ড ভীর, বাহিরে লাইনে টিকেট পাবনা ভেবে দারোয়ান কে পাঁাচ টাকা ঘোষ দিয়ে ভিতরে ঢুকলাম।ভিতরে ও প্রচুর ভীড়, পান্না লাইনে দাড়িয়ে আছে, আমি পুরুষ লাইনে দাড়াতে পারছিনা,মহিলাদের পিছনে দাড়ালে ধোন খাড়া হয়ে কোন মহিলার পোদে লাগলে কোন দুর্ঘটনা ঘটে যায় কে জানে।মনে মনে কারো মাধ্যমে টিকেট কাটার চিন্তা করলাম, পান্নার দিকে চোখ পরল, বললাম, আপনার সাথে কি কেউ আছে?বলল, না আমার সাথে কেউ নাই। অনুরোধ করে বললাম আমার জন্য একটা টিকেট নিলে খুশি হব, নিবেন? পান্না জবাবে কিছু না বলে হাত বাড়িয়ে আমার টিকেটের টাকাটা নিল,এবং রহস্য জনক একটা মুচকি হাসি উফার দিল। অবশেষে অনেক ভীড় কে জয় করে পান্না আমাদের জন্য টিকেট নিয়ে আমার টিকেট আমাকে দিতে চাইলে আমি বললাম আপনার কাছেই থাক ,আমরা দুজনে একসাথে প্রবেশ করব,টিকেট আমাকে নিতে হবে কেন, পান্না সেটাই করল।ছবি শুরু হতে আরও আধা ঘন্টা বাকি আছে, আমরা এ ফাকে টি স্টলে ঢুকলাম, চা পানের ফাকে ফাকে পান্নার সাথে পরিচয় বিনিময় করলাম।আমার পরিচয় দিলাম,আমার পরিচয় পেয়ে পান্না উৎফুল্ল চিত্তে তার পরিচয় দিল। পান্নার বাড়ী সীতাকুন্ডের দোয়াজীপাড়া গ্রামের মুহরির নতুন বাড়ী হোসন এর ২য় মেয়ে। মুরাদৌর স্কুলে দশম শ্রেণীতে পড়ে।কথার ফাকে ফাকে আমি পান্নার দুধের দিকে দেখছিলাম,সে নিজেও আমার চাহনি লক্ষ্য করছিল এবং মচকি মুচকি হাসছিল।চা খেতে খেতে হলে ঢুকার সময় হয়ে গেল আমরা হলে ঢুকলাম,পান্না আর আমি পাশাপাশি, পান্না একেবারে দেয়ালের পাশে আর আমি তার ডান পাশে বসলাম।আমি প্রচন্ড উত্তেজিত, মনে ভাবছি তার গায়ে হাত দিব কিনা? একটু ভয় ভয় লাগছে। যদি চিৎকার করে তাহলে পাবলিক আমাকে আস্ত রাখবেনা, বাপের নাম ভুলিয়ে দেবে। আমার ভাবলাম চিৎকাের মেয়ে হলে একা স্কুল ফাকি দিয়ে সিনেমায় আসতনা,আমার টিকেট নিতে রাজি হতনা,এবং নিঃসন্কোচে আমর সাথে পাশাপাশি বসতনা।ছবি শুরু হল আমি ছবি দেখতে পারছিলাম না, ছবির দিকে আমার মনযোগ নাই। আমি পান্নাকে জিজ্ঞেস করলাম আপনার কয় ভাই বোন, জবাবে বলল, রকেট তাহমিনা আর আমি এক ভাই দু বোন। একই প্রশ্ন আগে একবার করলেও কি ভাবে এই অন্ধকারে পান্নার কাছে ঘেষব পথ খুজছিলাম। আপনি একা আসলেন কেন দুলা ভাই কে নিয়ে আসতে পারতেন, জবাবে বলল তাকে নিয়ে অনেক দেখেছি এখন অন্যদের নিয়ে দেখতে চাই, রহস্যের গন্ধ পেলাম, আমি আস্তে করে তার তার ডান হাত ধরলাম, আঙ্গুল গুলি নিয়ে খেলা করছিলাম,তার কোন আপত্তি দেখতে পেলাম না,হাতের মাংসেও বাহুতে একটু একটু চাপ দিতে লাগলাম, আচমকা সে আমার নাক টেনে দিল আমি ব্যাথা পেলাম তারপর আমার কি যে ভাল লাগল আমি সে কথ ভুঝাতে পারব না।আমি আর ভয় করলাম না, পান্নার দুধে হাত দিলাম,আহ কি বিশাল দুধ!আমার বাম তার বাম বগলের তল দিয়ে ঢুকিয়ে বাম দুধ চেপে ধরলাম আর ডান হাত দিয়ে ডান দুধ ধরে টিপতে লাগলাম।পাশের লোকেরা কি ভাবছে তা আমার ভ্রুক্ষেপে ছিলনা, আমি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেললাম,হচকা টান দিয়ে পান্নার কামিচ উপরে তুলে দিয়ে দুধ গুলো কে বাইর করে আনলাম,পান্নাও কোন বাধা দিলনা, আমি তার দুধ গুলো চুষতে লাগলাম,একবার দান আরেকবার বাম দুধ চুষতে শুরু করলাম, পান্না আমার আমার ধোনে হাত বোলাতে লাগল,আমরা যেন কোথায় হারিয়ে গেলাম হঠাৎ বিরতির আলো জ্বলে উঠল, আমাদেরকে জড়াজড়ি করা অবস্থায় অনেকে দেখে ফেলল। পাশের এক লোক বিশ্রী গালি দিয়ে আমাদের কে বিরতির পর হলে আসটে বারন করে দিল। আমরা বেরুলাম, গেস্ট রুমে বসে পান্নাকে জিজ্ঞেস করলাম আমার উপর রাগ করনিত?উত্তরে বলল না। বিরতির পর আবার যাবে? বলল আপনি যা ভাল মনে করেন।বিরতির পর সবাই চলে গেল জিন্তু আমরা আর হলে ঢুকলাম না,গেস্ট রুমেই বসে রইলাম। দারোয়ান টিকেট পরিদর্শক সবাই চলে গেল,বাহিরে একেবারে ফাকা, আমি বাইর থেকে একটু হেটে এসে আরও নিশ্চিত হলাম যে কেউ নাই, রুমে এসে ভাবলাম অন্তত দের ঘন্টার জন্য এখানে কেউ আসবেনা, দরজা বন্ধ করলাম,পান্না নিষেধ করলনা, প্রচন্ড উত্তেজনায় পান্না ও কাতর আর আমি ও জ্ঞানহীন হয়ে পড়েছি,দরজা বন্ধ করে পান্নার উপর ঝাপিয়ে পড়লাম।পান্নাকে দাড় করিয়ে বুকের সাথে জড়িয়ে চেপে রাকলাম,তার দুধ দুটি আমার বুকের সাথে লেপ্টে গেল, তার দু ঠোটে চুমু খেলাম,ঠোটের ভিতর দিয়ে আমার জিব্হা ঢুকিয়ে তার থুথু খেতে লাগলাম,সেও আমার থুথু খেতে লাগল, কামিচের উপর দিয়ে তার দুধ কচলাতে লাগলাম,সে আমার ধোন নিয়ে খেলা করতে লাগল, তার কামিচ বুক পর্যন্ত টেনে তুললাম ইয়া বড় বড় দুধ বেরিয়ে আসল পাগলের মত চোষা শুরু করলাম,পান্না পিছনের দিকে মাথা একিয়ে দিয়ে চোখ বুঝে রইল,প্রচন্ড উত্তেজনায় কাতরাতে কাতরাতে পিস পিস করে বলল আরো জোরে আরো জোরে চোষো।আমাকে সূখ দাও,তোমার সাত ইঙ্চি বাড়া আমার সোনায় ঢুকিয়ে দাও। পান্নার সমস্ত পেটে ও নাভিতে আমি জিব্বা চালালাম, পেন্টের রশি খুললাম,আহ কি সুন্দর সোনা,মাংশল উচু উচু টিলার মত দু পাশে মাংশ জমে আছে, বাল সম্পুর্ন ছাটা পরিস্কার,রস গড়িয়ে রানে বয়ে গেছে, পান্না আমার পেন্টের চেইন স্বহস্তে খুলে ফেলল,আমার তর সইছেনা সিটে চিৎ করে শুইয়ে দিয়ে পান্নার সোনার মুখে আমার বাড়া সেট করে এক ঠাপ মারলাম।পচাৎ করে আমার সাত ইঞ্চি বাড়াটা বিনা বাধায় পান্নার সোনার ভিতর ঢুকে গেল,আমি বুঝলাম পান্না অনেক আগেই তার সতিচ্ছদ ফাটিয়েছে,দশম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী পান্নার বিশাল দুধের বহর তাই প্রমান করে। আমি আমার বাড়াটাকে তার সোনার ভিতর কিছুক্ষন চেপে ধরে রাখলাম,পান্না তার দু পা দিয়ে আমার কোমর ও দুহাত দিয়ে আমার পিঠকে এমন জোরে চেপে ধরে রাখল আমি ঠাপাতে পারছিনা, বললাম একটু লুচ দাও, সে পাকে লুচ দিল,আমি বাড়াটা বের করে আবার ঠাপ দিলাম, পান্না আহ করে উঠল,আমি তার দু পা কাধে নিয়ে উপুড় হয়ে বুকের দিকে ঝুকে একটা দুধ মুখে নিয়ে চুষে চুষে আর একটা দুধ ডান হাতে টিপে টিপে ঠাপাতে থাকলাম, পান্না মৃদু কন্ঠে আহ ওহ করে আনন্দ আওয়াজ করছে,প্রায় বিশ মিনিট ঠাপানোর পার পান্নার ও আমার এক সাথে মাল ছেড়ে দিলাম। সেদিন চুদার পর পান্নার সাথে আমার বাব হয়ে গেল,আমি বাড়বকুন্ড থেকে এবং সে বাড়ি থেকে প্রায় সিনেমার অজুহাতে আসত কিন্ত সিনেমা দেখা হতনা। আমাদের পছন্দমত ষ্থানে চোদাচুদি করতাম।পান্নার জীবনের অনেক চোদন খাওয়ার কাহিনী তার মুখ থেকে জেনেছি সেটা ধারাবাহীক ভাবে আপনাদের বলব কোন কোন নারী আছে তারা শুধু চোদন খেতে ভালবাসে, তাদের জীবনের একমাত্র ব্রত চোদন,তারা তাদের জীবনের লক্ষ্য উদ্দ্যেশ্য হিসাবে চোদন কে স্থির করে নেয়। মনের ভাবনাতে সব সময় উকিঝুকি মারতে থাকে কখন কার হাতে নিজের সোনাকে চোদাবে।সিনেমা হলে পান্নাকে অপ্রত্যাশিত চোদার মাধ্যমে পরিচিত হওয়ার পর বিভিন্ন সময়ে আরো চোদাচোদির কালে পান্নাকে যতটুকু জেনেছি পান্নাকে সেই চরিত্রের মেয়ে বলে মনে হয়েছে। এ সমস্ত ক্ষেত্রে চোদন প্রিয় মেয়েদের প্রায় কোন দোষ থাকেনা, তাদের জিবনে অপরিনত বয়সে প্রথম চোদন নায়ক হিসাবে যে আসে তার কারনে প্রায়ই তারা চোদন বিলাসি হয়ে উঠে। পান্নার জীবন কাহিনী শুনে শুনে পান্নাকে যতদিনই চোদেছি আমার গবেষনাই তাই মনে হয়েছে। চোদাচোদির মাধ্যমে পরিচিত হওয়ার পার আমি পান্নার জন্য ব্যকুল হয়ে যায় মনে মনে ভাবি ইস! পান্নাকে প্রতিদিন চোদতে পারতাম!তার বিশাল বিশাল দুধ দুটোকে বালিশ বানিয়ে সারাদিন শুয়ে থাকতে পারতাম!তার সোনার ভিতর আমার বাড়া ঢুকিয়ে ভাদ্র মাসের কুকুরের মত সারাদিন আটকে থাকতে পারতাম!পান্নার জন্য অপেক্ষা করতে লাগলাম আবার কখন দেখা হয়,একদিন স্কুল বন্ধের দিন, সকাল দশটার শো দেখার জন্য হলে গেল,আমিত প্রতিদিন পান্নার খুজে যেতাম, কাঙ্খীত চোদন কন্যাকে দেখে আমি উৎফুল্ল মনে সম্ভাষন জানিয়ে জিজ্ঞেস করলাম, কেমন আছ? এতদিন ঠিকানা বিহীন কোথায় পালিয়ে ছিলে? বলল, কেন ঠিকানা তুমিত জানতে গেলেই পারতে। কিভাবে যাব বল, আমি জামাই হয়েছি নাকি? হতে চাইলে হতে পার। আমি কথা না বাড়িয়ে বললাম, এখন সিনেমা দেখবে না অন্য কোথাও বেড়াতে যাবে? বলল, কোথায় নিয়ে যেতে চাও? বললাম, আমি যেখানে নিয়ে যেতে চাইনা কেন, তোমার আপত্তি থাকবে? বলল, তিনটার আগে বাড়ী ফিরতে পারলে আমার কোন আপত্তি থাকবেনা। বললাম, দুটোর আগে তোমাকে ছেড়ে দেব, চলবে? পান্না রাজি হল। আমি পান্নাকে পুরোনো চোদন সাথী আমার এক ভাবীর বাসায় নিয়ে গেলাম,ভাবীর বিয়ে হয়েছে পাঁচ বছর বছর কিন্তু নিঃসন্তান,ভাইয়ার মাল নেই বলে হয়না, আমি ভাবীকে মাঝে মাঝে সুখ দিই। ভাবী প্রথমে মনে করেছিল আমার কোন আত্বীয়, ভাবীকে সব বুঝিয়ে বলার পর আমাদের চোদন ক্রিয়ার সুবিধা করে দিল। তাদের দুটি রুম, এক রুমে আমাদের বাসর সাজিয়ে অন্য রুমে ভাবী ঘুমের ভান করে শুয়ে রইল আর আমাদের চোদন কর্ম পর্যবেক্ষন করছিল। আমি পান্নাকে রুমে ঢুকিয়ে সেলোয়র কামিচ খুলে উলঙ্গ করলাম এবং নিজেও উলঙ্গ হলাম, অনেক্ষন পান্না কে চোদার পার দুর্বল হয়ে পরলাম, পান্না ও ক্লান্ত জড়াজড়ি করে শুয়ে রইলাম, তারপর পান্নাকে চিৎ করে তার দুধের উপর আমার বুককে চেপে শুয়ে জিজ্ঞাসা করলাম, একটা কথা জানতে চাইলে রাগ করবেনাত? কি কথা, আগে বল তুমি রাগ করবেনা, রাগ করার মত কথা না হলে অবশ্যই রাগ করবনা, আমার কথা যদি রাগ করার মত হয়? তবুও করবনা,প্রতিজ্ঞা করলাম। আমরা সিনেমা হলে চোদাচোদি করার সময় তোমার সতিচ্ছদের চিহ্ন পেলাম না, এর আগে কি কার মাধ্যমে সতিচ্ছদ ফাটিয়েছ বলবে? কথার মাঝে পান্নার দুধ নিে আমি খেলা করছিলাম। পান্না প্রতিজ্ঞা করলে প্রশ্ন শোনার পর মুখ কালো ফেলল,পান্না দুধের উপার চুমু দিয়ে এবং সোনার উপর একটা খামচানি দিয়ে আদর করে বললাম, রাগ করনা লক্ষিটি আমি শুধু এমনি জানতে চাইলাম। অনেক্ষন চুপ থেকে পান্না বলতে শরু করল। আমি চতুর্থ কি পঞ্চম শ্রেণীতে পড়ি আমার তাহমিনা আপা সপ্তম শ্রণীতে পড়ে, আমাদের ঘরে একজন গৃহ শিক্ষক ছিল,যার বাড়ী গোলাবাড়ীয়া, সে ইন্টারমিডিয়েটে পড়ত,নাম রফিক আমরা তাকে রফিকদা বলে ডাকতাম। দীর্ঘদিন থেকে আমাদের ঘরে থাকাতে আমরা দুবোন তার চোদন নজরে পরি,আপাকে সে অনেক আগে থেকে চোদা শুরু করেছে,একদিন আমার পাড়তে ভাল লাগছিল না আমি ছুটি চাইলাম, আমাকে ছুটি দিলে ও পড়ার টেবিলের পাশের খাটে আমি চোখ বুঝে শুয়ে রইলাম কিনতু ঘুম আসছিলনা। রাত প্রায় নয়টা,আমাদের পড়ার সময় সাধরনত কাচারীতে কেউ আসেনা, শীতের মওসুম হওয়ায় দরজা ও বন্ধ, রফিকদা আপাকে চোদার ইচ্ছা হল, আমি ঘুমে আছি কিনা দেখার জন্য সে আমার বুকে হাত দিয়ে আমার ছোট ছোট দুধের উপর হাত বোলিয়ে আস্তে করে টিপে দিল,আমি শিহরে উঠলাম কিন্তু সাড়া দিলাম না।আমার কাছ থেকে হাত সরিয়ে আপার দিকে হাত বাড়াল,আমি ঘুমের ভান করে যা দেখলাম, রফিকদা আপাকে জড়িয়ে ধরে আপার দুধ দুই টা টিপতে লাগল,আমার পাশে শুইয়ে দিয়ে আপার বুকের উপার উঠে আপার দুই গালে লম্বা চুম্বনের মাধ্যমে দুধগুলো চোষতে লাগল,আপাকে কামিচ খুলে তার শরীরের উপরের অংশ উলঙ্গ করে ফেলল,আপা কাদনের মত করে মৃদু স্বরে আস্ত আস্তে বলতে লাগল, কি করছেন কেউ দেখে ফেলবেত, দেখে ফেললে আমাকে আমার চাচা কে বললে আমাকে মারবেত, কি করছেন আপনি? পাশে পান্না আছে সে দেখতেছে,আমি কাল সকালে সবাইকে বলে দিব। আপার মৃদু ক্রদনের আহাজারী রফিক দা কিছু মানতেছেনা, সে বাম হাতে আপার বাম দুধ কচলাতে লাগল এবং অন্য দুধ কে জোরে জোরে চোষতে লাগল, প্রায় পাঁচ মিনিট চোসার পর আপা হরনি হয়ে উঠল, তার আরাম লাগছিল, তার মুখে কোন কথা নাই, আমি লক্ষ্য করে দেখলাম আপার দুটি হাত রফিক দা কে জড়িয়ে ধরেছে,রফিকদা বুঝতে পারল আপা লাইনে এসে গেছে। আষ্তে আস্তে দাদা আপার পেটের উপর জিব চালায়ে আপাকে চরমভাবে উত্তেজিত করে তুলল, আমি স্পষ্ট দেকতে পেলাম আপার গরম গরম নিশ্বাস পরতেছে, চোখ বুঝে আপা রফিকদার দেয়া সুখগুলো উপভোগ করছে, বুঝলাম আপাও চরম উত্তেজিত,এর পরে যা দেখলাম তা আরও ভয়ংকর।রফিকদার গরম ঠাঠানো বাড়া লুংগী খুলে উম্মুক্ত করল, হঠাৎ উলঙ্গ অবস্থায় দাড়িয়ে ইলেক্ট্রিকের মেইন সুইচ অপ করে দিল, সবাই মনে করল কারেন্ট চলে গেছে, তাড়াতাড়ি রফিকদা জালানো হারিকেন জালিয়ে দিল, রকিকদা আঘের চেয়ে এখন আরও বেশী নিরাপদ, আমি তার বাড়া স্পস্ট দেখতে পেলাম, দশ ইঞ্চির কম হবেনা মোটায় প্রায় ছয় ইঞ্চি হবে।এর পর যা দেখলাম তা আরও ভয়ংকর এবং উত্তেজনাপুর্ন। রফিকদা উলঙ্গ অবস্থায় আপার পাশে এল, আপা ততক্ষন পর্যন্ত রফিকদার অপেক্ষায় হরনি হয়ে চোখ বুঝে শুয়ে আছে। রফিকদা আপার একটা দুধ মুখে নিয়ে চোষতে লাগল, ডান হাত দিয়ে আরেকটা দুধ টিপতে লাগল এবং বাম হাত দিয়ে আপার পেন্টের ফিতা খুলতে লাগল, আপা চরম উত্তেজনায় কাপছে এবং দাদাবাবুর কাজে হালকা ভাবে পেন্ট খুলতে সাহায্য করছে। অবশেষে আপাকে পেন্ট খুলে সম্পুর্ন উলঙ্গ করে তার সোনার ভিতর কিছুক্ষন আঙ্গুল চালনা করল, আপা উত্তেজনায় কাতরাচ্ছে, আমার মুখের কাতরানি ওহ আহ মৃদু শব্ধ আমি শুনছিলাম,আর আমার এসব দেখতে এক প্রকার ভাল লাগছে, ভালটা কিরকম আমি তোমাকে ভুখাতে পারবনা। তারপর রফিকদা আপার দু পাকে কাধে নয়ে তার ঠাঠানো বাড়াটাকে আপার সোনার উপর ফিট করে একটা ধাক্কা দিল,কতটুকু ঢুকল দেখতে পেলাম না কিন্তু আপা মাগো বলে ককিয়ে উঠল,ঠোঠে কামড় দিয়ে চোখ বুঝে মুখ বাকা করে কিছুক্ষন ঝিম ধরে রইল,আপার চোখ বেয়ে পানি গড়াচ্ছে, রফিকদাও চাপ দেয়া বন্ধ রাখল। রফিকদা তার বাড়া বের করে আনল, ভাল থু থু মাখিয়ে নিল,আপার সোনায় আবার একটু আঙ্গুল চালিয়ে বাড়াটা কে ফিট করে দিল এক ধাক্কা সম্ভবত পুরো বাড়া; ঢিকে গেল, আপা আবার মাগো বলে কেদে উঠল,আপা বলতে লাগল আমার সোনা ছিড়ে গেল,আমার সোনা ফেটে গেল,আমি ভিতরে জ্বলছে আস্তে আস্তে করেন, আমি মরে যাব। আপার কথা শুনে আমার ও কান্না পাচ্ছিল কিন্তু কি এক ভাললাগা আমার শুধু দেখতে মন চাইছিল শেষ পর্যন্ত কি হয়। আপার প্রথম চোদা হওয়ায় শুরুতে ব্যাথা পেলে ও শেষে স্বাভাবিক হয়ে গেল, মনে হল খুব আরাম পাচ্ছিল, রফিকদা এবার পুরোদমে ঠাপানো শুরু করল, আপা তার দু পা দিয়ে রফিকদার কোমর জড়িয়ে ধরল এবং দুহাত দিয়ে পিঠ চেপে ধরল। রফিকদা কতক্ষন ঠাপিয়েছে বুঝতে পারলাম না হঠাৎ আপা ও রফিকদা একসাথ গোংগিয়ে উঠল এবং রফিকদা আপার বুকের উপর ঝুকে পড়ল জোরে চেপে ধরে আপার সোনার ভিতর বীর্য ছেড়ে দিল। আপা উঠে বসল এবং কাপর চোপড় পরে ঘরে চলে গেল, রফিকদা একটা তৃপ্তির নিঃশ্চাস ফেলে আমার পাশেই শুয়ে পড়ল। আমি অসুস্থ চিলাম বিধায় আপা যাওয়ার সময় আমায় ডাকেনি,মাও আমার খোক নেয়নি নয়ত ভেবেছে ছোট মেয়ে ওখানে ঘুম গেলে যাকনা। সেদিন রাতে রফিকদার সাথে ঘুমিয়ে পড়লাম,কিন্তু আমার গুম হলনা সারাক্ষন ভাবলাম ইস আপার মত রফিদার হাতে চোদন খেতে পারতাম,আবার ভয় লাগছিল, যেই বাড়া আমিত মরেই যাব।আমি পঞ্চম শ্রণীতে পড়লে ও আমার শরীরটা বেশ ভাল ছিল, দুধ সবে উঠতেছিল তবু ও এটা নজরে পড়ার মত,সব কিছু পুর্ন বয়স্ক মেয়ের মত শুধু মাত্র মাসিকস্রাব শুরু হয়নি।আপার চোদার কথা ভাবতে ভাবতে কখন যেন আমি ঘুমিয়ে পরলাম, রাত কয়টা জানিনা হঠাত আমি লক্ষ্য করলাম রফিকদা আস্তে আস্তে আমার একটা দুধ টিপছে আরেকটা দুধ চোষছে। কিছুক্ষন এমন করার পর আমার মাংশল গালটাতে লম্বা চুম্বন দিয়ে সমস্ত গালটা কে যেন তার মুখের ভিতর নিয়ে গেল।একবার এ গাল আরেকবার ও গাল এভাবে চুম্বন এর পর চুম্বন দিয়ে যেতেই লাগল। আমি কোন সাড়া দিচ্ছিনা কোন বাধাই দিচ্ছিনা বরং আমার খুবই ভাল লাগছিল এবং রফিকদার কর্ম গোলো আমি উপভোগ করছিলাম ঘুমের ভান ধরে।রফিকদা আমাকে টেনে তুলে তার বাহুর উপর রেখে আমার কামিচ খুলল, তারপর আমার জাঙ্গিয়া খুলে আমাকে সম্পুর্ন নগ্ন করে ফেলল আমার শরীরে একটু সুতাও রইলনা। রফিকদা আমার শরীরে জিব চোদা করতে লাগল,তার জিব দিয়ে আমার গলা হতে বুক বুক হতে দুধ চাটতে নিচের দিকে আস্তে আস্তে নামতে লাগল,আমি শিহরে শিহরে উঠছিলাম, তার পর সমস্ত পেটে ও নাভিতে জিব চালাতে লাগল আমার শরীর যেন বাকিয়ে যাচ্ছে, আমার মনে হচ্ছে আর বেশিক্ষন আমি ঘুমের ভানে থাকতে পারবনা।আমি ইচ্ছে হচ্ছে রফিকদাকে জড়িয়ে ধরি।আমার শরীরে যেন বিদ্যুৎ বয়ে যাচ্ছে, তারপর রফিকদা আমার দুপাকে ফাক করল এক পা পুব দিকে আরেকপা পশ্চিম দিকে ছড়ায়ে দিল,তারপর আমার দুপায়ের মাঝখানে উপুড় হয়ে আমার সোনাতে মুখ লাগিয়ে তার জিবের মাথা আমার সোনার ভিতর ঢুকিয়ে উপর নীচ করতে লাগল এবং সোনা ছোষতে লাগল।আমি আর নিরব থাকতে পারলাম না, আমি পা দুটিকে ছুড়তে লাগলাম, দিকবিদিক জ্ঞান হারিয়ে ফেললাম, রফিকদার কাঁধের উপর একবার বাম পা আরেকবার ডান পা তুলে দিতে থাকলাম,মাসিক না হলে ও সোনা থেকে এক প্রকার রস বেরুতে লাগল,উত্তেজনায় থাকতে না পেরে উঠে বসে গেলাম এবং আমার দুহাত দিয়ে রফিকদার মাথাকে আমার সোনার ভিতর চেপে ধরলাম,রফিকদা বিরতিহীন ভাবে আমার সোনার ভিতর জিবের আগা ঢুকিয়ে চোদন দিয়ে যাচ্ছে।আমার সাড়া পেয়ে রফিকদা আরও উত্তেজিত হয়ে পরল,আমার মুখকে টেনে নিয়ে তার বাড়ার দিকে নিয়ে হা করিয়ে পুরো বাড়া আমার মুখে ঢুকিয়ে দিল, আমি পাগলের মত চোষতে লাগলাম, আমার মুখকে তার বাড়ার উপর চেপে চেপে ধরতে লাগল এবং উত্তেজনায় হিস হিস শব্ধ করতে লাগল।আমি বাড়া চোষে যাচ্ছি আর রফিকদা আমার সোনায় আষ্তে আস্তে আঙ্গুল চালনা করছে আমি তখন সত্যিকারে চোদনের স্বাদ পাচ্ছিলাম।রফিকডা উঠে ডেস্ক খুলে কি যেন নিল এবং তার বাড়ার মধ্যে বেশী করে মাখাল কিছু আমার সোনার ভিতরে বাহিরে মেখে দিল তারপর তার বাড়াটাকে আমার সোনার মুখে সট করে বসাল,আমি উত্তেজনায় এ বাড়া সহ্য করতে পারব কি পারবনা স দিকে মোটেই খেয়াল নাই তাি তাকে বাধা দেয়ার কথা ভূলে গেলাম। আমার সোনায় বাড়া সেট করে রকিকদা একটা চাপ দিল অমনি বাড়ার মুন্ডি ঢুকে গেল, আমি মা মা বলে মৃদু গলায় চিৎকার করে উঠলাম এবং বেহুশের মত হয়ে গেলাম,আমার মনে হল আমার সোনার দুপাড় ছিড়ে গেছে,প্রান এক্ষুনি বেরিয়ে যাবে মনে হল। রফিকদা ম্যাচ মেরে আমার সোনাকে একবার দেখে নিয়ে আমায় বলল, চিন্তা করিসনা পান্না তোর সোনা ঠিকই আছে তুই পারবি আমি কি বাড়াটা আবার ঢুকাব? বললাম আস্তে আস্তে ঢুকাও,তার বাড়ায় এবং আমার সোনায় আবার কি যেন মাখল,তার সেট করে আবার একটা ঠাপ দিল এবার আমি জ্ঞান হারিয়ে ফেললাম,কতক্ষন অজ্ঞান ছিলাম জানিনা,জ্ঞান ফিরলে দেখি রফিকদা আমার সোনার ভিতর বাড়া রেখে আমাকে মুখে ও বুকে আদর করছে,আমাকে জিজ্ঞেস করল,তুই স্বাভাবিক আছস? আমি বললাম হ্যাঁ, রফিকদা এবার ঠাপাতে লাগল,আমি আরামে দুপা আরও ফাক করে দিলাম কিছুক্ষন ঠাপানোর পর গলগল করে আমার সোনার ভিতর মাল ছেড়ে দিল।মাসিক হওয়া ছাড়া পুর্ন চোদার স্বাদ পেয়েছি পৃথিবীতে সম্ভবত আমিই প্রথম। সেই হতে আমি চোদন পাগল হয়ে উঠি।দীর্ঘ একমাস যাবত বিভিন্ন অজুহাতে আমি রফিকদার সাথে কাচারীতে থেকে যেতাম এবং রাত্রে আমরা চোদাচোদি করতাম, পরিবারের কেউ কিছু বুঝতনা, একমাস পর আমার মাসিক হয়ে যায় তারপর আমাকে কাচারীতে শুতে দেয়নি,আমরা সুযোগ বুঝে মিলিত হতাম। আমাকে নয় শুধু আপাকে ও ছোদন চালিয়ে যাচ্ছিল আমার চোদক রফিকদা।তার পর বিভিন্ন জনের দ্বারা চোদাইয়ে আজ তোমার হাতে পরলাম কতদিন চলবে জানিনা। আর কার হাতে চোদালে? আরেকজনের কথা অন্যদিন বলব পান্নার গল্প শুনতে শুনতে আমি আমি উত্তেজিত হয়ে উঠলাম, তার দুধ আবার চোষতে লাগলাম সোনাকে খামচিয়ে এবং সে আমার বাড়াকে হাত দিয়ে মৈথুন করে শক্ত করে তুলল, বিদায় বেলায় আবার তাকে ভাল করে চোদলাম,বেলা আড়াইটায় তাকে একটা টেক্সি ধরিয়ে দিয়ে বাড়ী পাঠিয়ে দিলাম। কয়েকদিন পর পান্নার সাথে আবার দেখা হল।এবার তাকে নিয়ে চলে এলাম চট্টগ্রামের একটি অভিজাত হোটেলে, হোটেলটি পান্নার পুর্ব পরিচিত রফিকদা একবার তাকে এ হোটেলে এনেছিল। পান্নার ইচ্ছায় আমরা এ হোটেলে উঠলাম।হোটেলে উঠেই আমরা আগের মতই আমাদের চোদন পর্ব সেরে নিলাম। তার পর পান্না কক্সবাজারের তার চোদনীয় ভ্রমন কাহীনি বলতে শুরু করল।আমার মামার সাথে তিনদিন ধরে চোদনকর্ম চলছিল,একদিন সকাল দষহটায় মামা বলল, কক্সবাজারে আমার এক আত্বীয় আছে সকালে সিগারেটের জন্য গেলে তার সাথে দেখা হয়ে গেছে, তাদের বাসায় না গেলে আমাদের প্রমোদ ভ্রমনের কথা একদিন ফাস হয়ে যেতে পারে, তুমি হোতেলে থাক আমি একটু তাদের বাসা থেকে ঘুরে আসি। আমি সম্মতি দিলাম, মামা চলে গেল।আমি রুমের দরজা বন্ধ করে শুয়ে আছি,শরীর একটু ক্লান্ত লাগছে, তিনদিন যাবত যেন আমার নব বিবাহীত জীবনের হানিমুন চলছে,রাত্রে পাঁচ থেকে ছয়বার দিনের সকালে একবার তার পর সমুদ্রে বেড়াতে যাওয়া, এভাবে একমিনিটের জন্য ও বিশ্রাম নাই। মামা অবিবাহিত হওয়ার কারনে আমাকে যেন তার নববধুর মত করে ভোগ করছে,আমি ও চোদনপাগল মেয়ে হওয়ায় আরো বেশী মজা উপভোগ করছি।হোটেলের বিছানায় গা এলিয়ে দিলাম, আমার গায়ে একটা চেমিচ ও নিচের অংশে একটি পেটিকোট।প্রায় এক দেড় ঘন্টা পর দরজায় নক করল, আমি মামা এসেছে মনে করে এক সেকেন্ড দেরী না করে দরজা খুলে দিলাম। দরজা খুলে আমি এক আগুন্তককে দেখে ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম এযে এক অপরিচিত লোক।লোকটি মামার নাম ধরে জানতে চাইল মামা রুমে আছে কিনা, আমি বললাম নাই,লোকটি মামা আসা পর্যন্ত রুমে অপেক্ষা করার অনুমতি চাইল, আমি বাইরে অপেক্ষা করার জন্য বললাম, লোকটি তাই করল।কিছুক্ষন পর আবার দরজায় নাড়া পরল আমি আবার খুলে দিলাম, দেখলাম সেই লোক,বললাম আপনাকে না বাইরে অপেক্ষা করতে বললাম, লোকটি বলল দাড়িয়ে দাড়িয়ে আর পারছিনা ভিতরে একটু বসতে দিবেন? বললাম এক মিনিট পরে আসুন আমি ড্রেস চেন্জ কর নেই। আমি আগের ড্রেস না খুলে তার উপর শাড়ী পরে উনাকে ভিতরে আসতে বললাম, উনি এসে রুমের একটি চেয়ারে বসলেন।লোকটি বসার পর আমার শরীরের দিকে আপাদমস্তক দেখছে,আর একটু একটু হাসছে, আমি তার দিকে দেখছিলাম, কুচকুচে কালো বর্নের চেহারাটা কেমন কুৎসিৎ, হাতের আঙ্গুল গুলো যেমনি মোটা তেমনি লম্বা,দেখতে প্রায় নিগ্রো লোকদের মত। অনেক্ষন কেউ কারো সাথে কথা বলছিনা,হঠাৎ লোকটি দরজা বন্ধ করে আমার দিকে এগিয়ে এসে আমাকে ঝাপটে ধরল।আমি তার গালে কসে একটা থাপ্পড় বসিয়ে দিলাম, থাপ্পড় খেয়ে লোকটি আরো বেশী উত্তজিত হয়ে পরল,আরো বেশী যৌন উম্মাদনায় আমার দুবাহুকে শক্ত করে লোহার মত হাত দিয়ে ঝাপটে ধরে আমার দু হাতকে পিছন দিকে কেচি মেরে আমার পিঠের নিচে রেখে আমাকে বিছানায় চিৎ করে শুয়ে দিল,আমার দু পা কাটের বাইরে ফ্লোরে পরে থাকল আর কোমর হতে শরীরের উপর অংশ খাটের উপরে রইল,আমার পা কে তার শরীর দ্বারা চেপে রেখে হাত দিয়ে আমার বুকের উপর চাপ দিয়ে রাখল।পিঠের চাপ থাকার কারনে আমি হাত ছোটাতে পারছিনা,আতর শরীরের চাপের কারনে পাকে ও নাড়াটে পারছিনা, আমি অসহায়ের মত তার চোখের দিকে তাকিয়ে আছি,সে ভয়ংকর চেহারায় আমার দিকে চেয়ে চেয়ে হাসছে,বাম হাতে বুকের উপর চাপ রেখে ডান হাতে আমার দুধগুলোকে টিপার নাম করে কচলাচ্ছে এমন করে যেন রুটি বানানোর জন্য ময়দা পিশ্ছিল।আমি বারবার তাকে অনুরোধ করছিলাম,আমাকে ছেড়ে দিন, আমি আপনাকে চিনিনা জানিনা, প্লীজ আমাকে ছেড়ে দিন, মনে মনে মামার উপর এক প্রকার ঘৃনা জমে উঠল,একটা অচেনা অজানা লোককে দিয়ে মামা আমাকে চোদাচ্ছে।লোকটি আমার দুধ টেপার এক পর্যায়ে আমার চেমিচ খুলতে চাইল, না পেরে বুকের মাঝখান দিয়ে একটানে ছিড়ে ফেলল, তার পর আমার পেটিকোট খুলে মেজেতে ফেলে দিল।আমার পিঠের নীচে ছেড়া চেমিচ ছাড়া গায়ে কিছুই রইলনা। ভাবলাম চিতকার দেব, আবার থানা পুলিশ, ডাইরী মামলা বিভিন্ন সমস্যার কথা চিন্তা করে চিৎকার দেয়ার সাহস হলনা কেননা আমরা যেভাবে এসেছি শেষ পর্যন্ত পরিবার জানাজানি হলে আগুন্তকের চোদনীয় ধর্ষনের চেয়ে মহাবিপদে পরে যাবার ভয় করলাম।লোকটি এবার উপুড় হয়ে আমার আমার বুকের ভর দিয়ে আমার একটা দুধ চোষা শুরু করল এবং অপর দুধ টিপা শুরু করল,মাঝে মাঝে দুধ হতে মুখ তুলে আমার মাংশল দুগালে চোমাতে থাকল।লোকটির পেন্টের ভিতর তার উত্থিত বাড়া আমার আমার তল পেটে গুতাতে থাকল,আমাকে ছেড়ে দিতে হবে এই ভয়ে সে উলঙ্গ হচ্ছেনা,ককনো কখনো তার বাম হাত দিয়ে আমার সোনার ভিতর আঙ্গুল দিয়ে খেচে দিচ্ছিল। মানুষটার লম্বা লম্বা আঙ্গুল যেন আমায় বাড়ায় চোদনের আন্ন্দ দিচ্ছে,কিছুক্ষন এভাবে চলার পর লোকটা আমায় ছেড়ে দাড়িয়ে তার পেন্ট জামা খুলতে লাগল, আমি এফাকে তার হাত হতে বাচার জন্য সোনাটাকে রক্ষা করতে উপুর হয়ে গেলাম। লোকটি তার পোশাক খুলে আমার উপুড় অবস্থায় আমার সোনায় তার বাড়াটাকে ঘষতে আরম্ভ করল,মুন্ডিটাকে উপর নীচ করতে থাকল,বগলের নিচ দিয়ে হাত দিয়ে দুধগুলোকে কচলাতে থাকল।আমাকে চীৎ করার চেষ্টা করল ব্যর্থ হওযায় তার বৃহত লম্বা বাড়াটা আমার পোদে ঠেলে ঢুকিয়ে দিতে চাইল, আমি আর উপুড় হয়ে থাকতে পারলাম না, মনের অনিচ্ছায় আবার চিৎ হয়ে গেলাম, এতক্ষন আমি তার বাড়া দেখিনি চিৎ হয়ে তার বাড়া দেখে যেমন খুশী লাগছিল তেমনি ভয়ও লাগছিল।চিৎ হওয়ার সাথে সাথে সে আমার দুধ চোষে চোষে সোনায় আঙ্গুল খেচানী শুরু করে দিল,আমি তার বড়া দেখার পর সত্যি তার বাড়া আমার সোনায় নেয়ার জন্য আগ্রহী হয়ে গেলাম।আমি আর কোন ডিস্ট্রাব করলাম না, চিৎ হয়ে তার আঙ্গুল চোডা ও দুধ চোষা উপভোগ করছিলাম,তার বৃহৎ বাড়া আমার মুখে ঢুকিয়ে দিল, আমার মুখে যেন ঢুকতেই চাইছিলনা,আমার দুধের উপর বসে আমাকে মুখ চোডা করার পর নেমে আমার সোনায় তার মুখ লাগিয়ে চোষা শুরু করে ডিল।আমার সোনায় তখন রসে কল কল করছে,যেন নোনা পানির জোয়ার বইছে। আমার আর সহ্য হচ্ছিলনা অনুরোধ করলাম এবার আর নয় প্লীজ ঢুকিয়ে দিন আমার অচেনা চোদন নাগর, প্লীজ।সে আমার কাতরানী দেখে এক ধরনের আনন্দ পাচ্ছিল, ঢুকাতে চাইলনা,আমি কাদো কাদো হয়ে বললাম আর কষ্ট দিবেন না প্লীজ প্লীজ, সে বলল আমি ঢুকাতে পারি যদি আজ রাত আমায় তোমার সাথে থাকতে দাও,আমি আবেগে মাার অস্তীত্বের কথা ভুলে গেলাম, ভুলে গেলাম কার সাথে আমি ড়কানে এসেছি, আর রাতে কাকে রাখার প্রতিজ্ঞা করছি,মামর কথা ভুলে আমি ঐ অচেনা লোকের সাথে রাতযাপন করার প্রতিশ্রুতি দিলাম। লোকটি আরো কিছুক্ষন আমায় আদর করে তার বৃহৎ বাড়া আমার সোনার মুকে ফিট করল, আমি চোখ বুঝে রইলাম মনে মনে ইশ্বরকে ডাকলাম, বললাম আমায় এ বাড়াটা নেয়ার সহ্য শক্তি ডাও। ফিট করে আমার সোনার ভিতর দিল এক ধাক্কা পচাৎ করে তার বার ইঞ্চি বাড়া আমার সোনার ভিতর পুরোটা ঢুকে গেল। আমার মনে হল বাড়ার মুন্ডিটা আমার নাভী ভেদ করে বুকে চলে আসবে।একটি লোহার খাম্বা আমার সোনার ভিতর ঢুকে গেছে আর আমি যেন তাতে চিরজনমের তরে আটকে গেছি।এ খাম্বা বের করতে হয়ত হাজার হাজার লোক ডাকতে হবে, আমার সোনার এক ইঞ্চি জায়গা বাকি নেই যেখান দিয়ে আরেকটা সুচ ঢোকানো যাবে।আমার সোনার ভিতর বাড়া ঢুকিয়ে আমার বুকে শুয়ে সে কিছুক্ষন নিরব হয়ে রইল।আমি চোখ বুঝে পরে আছি, তার পর বাড়া টেনে বের করল আবার পচাৎ করে ঢুকিয়ে দিল,এত বড় বাড়া বের করে আবার ঢুকাতে কেয়ক সেকেন্ড লেগে যায়। লোকটি এ ভাবে বের করতে আর পচ পচ পচাত করে ঢুকাতে লাগল,আমি প্রতিবার ঢুকানোর সময় কেপে কেপে উঠছি আর আহ ওহ ইহ করে আওয়াজ করছি, এভাবে দশ থেকে বার মিনিট ঠাপানোর পর আমার সোনা কেপে কেপে মাল ছের দিল,তার আরো এক মিনিট পর লোকটির বাড়া আমার সোনার ভোতর ভুকম্পনের মত কেপে কেপে আমার সোনার ভিতর এক গ্লাস বির্য ছেড়ে দিল। লোকটি তার বাড়া বের করে নিলেও আমি চোখ বুঝে পরে রিলাম, আমি কিছুতেই আমার কোমর তুলতে পারছিলাম না,আমার মনে হল আমি যেন কি হারায়ে ফেলেছি, লোকটি কে শুরুতে ঘৃনা করলে তার চোদন এত ভাল লেগেছিল যে,আমি সারা জীবন এ চোদনের কঠা ভূলবনা।আমার মন চাইছিল আহ এ চোদন যদি শেষ নাহত,শেষ হলেও আবার যদি শুর করে দিত।আমার সোনায় ও দুধে যে ব্যাথা পেয়েছিলাম তার চেয়ে আন্ন্দ পেয়েছিলাম লোকটির চোদনে। আমাকে আদর করে শুয়া হতে টেনে তুলল, বলল রাতে থাকতে দিবেনা, বললাম সারা জিবন যদি থাকেন, না করবনা।বলল, আজ রাত তুমি আর আমি, আমার মনে পরল মামা কোথায় গেছে ? মামা আসবেনা? বলল মামাকে আসটে না করে দেব।বললাম তাহলে আমি রাজী।সে রাত এলোনা, লোকটি সারা রাত ধরে চোদেছিল, এখনো সে রাতের ক্থা মনে পরলে আমার মনে শিহরন জেগে উঠে। -

Like the Post? Do share with your Friends.

34 comments:

  1. Get here all sexy porn full movie,bangla cohti,populer porn photos and sexy storys

    http://98-sex.blogspot.com

    ReplyDelete
    Replies

    1. খালু কুয়েতে থাকে সেই সুজুগে খালা ও খালাতো বোনকে সাত বছর ধরে চোদার ইতিহাস, Khala o Khalato Bonke Sat Bochor Dhore Chodar Sotti Golpo




      সাত জন মিলে একজনকে জোর করে চোদা, ধর্ষণ করার গল্প, বাংলা ধর্ষণ চটি গল্প, মামাতো বোনের টাইট ভোদা ফাটানোর কাহিনি, Kajer Meye Rikta Ke Jor Kore Chodar Ghotona




      নতুন ১০০০ টি চটি গল্প পড়ুন, বাংলা মেয়েদের ফোলা ভোঁদার ছবি, বাংলা ব্লু ফ্লিম, Bangla Sex Video, New Bangla Adult Choti Golpo, মাগী চোদার গল্প পড়ুন সম্পূর্ণ নতুন গল্প




      দেবর ভাবী সেক্স গল্প, ঢাকার মেয়েদের চোদার গল্প, ঢাকার অভিজাত এলাকার মেয়েদের ল্যাংটা ফটো, Kakimar Norom Dudh Chosar Golpo, Choto Kaki ke Chodar Bangla Golpo




      Mayer Bandhobi Rikta Aunty Ke Chudlam, মায়ের বান্ধবী রিক্তা অ্যান্টি কে চোদার সত্যি গল্প, কলেজের বান্ধবী কে ব্ল্যাকমেইল করে রাম চোদন দেয়ার গল্প, Bangla Sex Story



      গীতা বৌদির ডাবকা পাছা চুদে চুদে হয়রান, গীতা বৌদির সাথে আমার প্রথম সেক্স করার গল্প ছবি সহ পড়ুন, ইন্ডিয়ান মেয়েদের সেক্স ভিডিও দেখুন, Indian Actress Sex Video, Nude Pakistani Girls


      Delete
    2. <<<<<<<<<<<<>..desisluts.com..<>>>>>>>>>>>>>


      Huge Collection Of Indian Girls Naked Photos

      Nice Boobs & Pussy Pictures of Indian girls

      Tamil,Pakistani And Punjabi girls naked pics

      Indian Porn Star List And Sex Video And Pics

      Desi Mallu Aunty Big Boobs & White Pussy Pics

      Desi Girls Night Club Sex Party With Group Sex

      Desi Teens Blowjob Sex With American Soldiers

      Hot And Sexy Teens Small Boobs & Hairy Pussy

      Afgan Muslim Girls Raped By American Soldier

      Hot Desi Teens Forced Raped By Police Officer

      Indian Girls Pissing Hidden Cam Hostel Toilet

      Desi College Girls Raped By American Soldiers

      Afgan Muslim Girls Raped By American Soldiers

      Mother & Her Daughter Raped By Police Officer

      Muslim Girls Get Sex With Her Hindu Boyfriend

      Desi College Black Teen Naked Self Shot Photo

      Teacher Fucked By Her Student in A Class Room

      Hot Indian Couple Fuck in Hotel Full Hidden Cam

      Indian Boy Lucky Blowjob Sex With Mature Aunty

      Indian Teen school girl Homemade Sex Scandal

      Desi Indian Bhabhi Shows you Her Busty Boobs

      Nude Indian College Girl Boobs Pussy Gallery

      Punjabi Bhabhi Remov Clothes & funking Nude

      Hot Desi Naked Indian Girls Sucking Big Dick

      Horny Mallu Aunty Big Boobs White Pussy Pics

      Hor Indian Sexy Mom & Daughter Raped By Police

      Hor Indian Sexy Mom & Daughter Raped By Police
















      »………… /´¯/)
      ……….,/¯../ /
      ………/…./ /
      …./´¯/’…’/´¯¯.`•¸
      /’/…/…./…..:^.¨¯\
      (‘(…´…´…. ¯_/’…’/
      \……………..’…../
      ..\’…\………. _.•´
      …\…………..(
      ….\…………..\.

      Delete
    3. মেয়েদের ভোদাটা জানি কি রকম, পা ফাক করলে গুদের ভিতর দেখা যায়, আর গুদের ভিতরের ঠোটটা একটু বাহিরে বের হয়ে থাকে
      **
      **
      **
      বউয়ের বদলে সেক্সী শাশুড়ি কে চোদার ইতিহাস
      **
      **
      **
      ভাবীর নরম হাতের তালুতে আমার শক্ত ধন পিষ্ট হচ্ছিল আর আমার হাতের তালুতে ভাবীর টাইট দুধ
      **
      **
      **
      এই প্রথমবার আমি ওকে ন্যাংটা দেখলাম । ছবির বয়স তখন বারো, ওর দুধ তখনো ঠিক মতো হয়নি, কেবল বুকটা একটু ফুলে উঠেছে আর তার মাঝে ছোটো ছোটো দুধের বোটা
      **
      **
      **
      জাপানীজ লোকটার কড়া ঠাপ খেয়ে দশ বছরের বালিকা উচ্চ শরে চেচাতে লাগ্লো। বালিকার মনে হয় প্রায় হয়ে এসেছে, মেয়েটা উঃ আঃ উঃ আঃ ওঃ ওঃ উঃ উঃ আঃ আঃ করতে লাগ্লো, এটা শুনে লোকটা ঠাপের গতি আরো বাড়িয়ে দিলো
      **
      **
      **
      ভিজা ভোদার মধ্যে ধোন ঢুকায়ে দিলাম
      **
      **
      **
      আমার শ্বশুর আমাকে এভাবে চুদে দিবে তা কখনো সপ্নেও ভাবিনি
      **
      **
      **
      সাত জন মিলে একজনকে জোর করে চোদা, ধর্ষণ করার video
      **
      **
      **
      আমার জীবনের প্রথম চোদার সুযোগ, তাও আবার বারো বছরের কচি বালিকা, এই চিন্তা করে আমার ধোন আরো ঠাটিয়ে উঠল
      **
      **
      **
      Bangla Sex Video
      **
      **
      **
      স্তনদুটো পেয়ারা থেকে তাল বানিয়ে দিল

      **
      **
      **
      তুমি আমার সোনায় ঢুকাবে না, এত তাড়াতাড়ি আউট করে দিলে কেন
      **
      **
      **
      ও মাগো……… মরে গেলাম……মরে গেলাম…

      **
      **
      **
      ❤❤ধনটা লগিয়ে ঠেলা মারলাম I Bangla Choti❤❤
      **
      **
      **
      ❤❤আরো বেশি করে ঠাপাও দুলাভাই।❤❤












































































































































      Newer Post... . . . . .... Home .... . . . . ...Older Post



























































      Reply

      Delete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  3. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  4. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  5. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  6. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  7. SEXY NAUGHTY GIRLS 69



    SEXY HOT BABE




    NAUGHTY GIRLS 69




    SEXY PORN STAR



    SEXY NAUGHTY GIRLS 69



    SEXY NAUGHTY GIRLS 69




    SEXY NAUGHTY GIRLS 69




    SEXY NAUGHTY GIRLS 69

    »………… /´¯/)
    ……….,/¯../ /
    ………/…./ /
    …./´¯/’…’/´¯¯.`•¸
    /’/…/…./…..:^.¨¯\
    (‘(…´…´…. ¯_/’…’/
    \……………..’…../
    ..\’…\………. _.•´
    …\…………..(
    ….\…………..\.




    ReplyDelete
  8. সেরা বাংলা কমিক্স পড়তে freebengalicomics.blogspot.in উপরে Click করুন

    সেরা বাংলা জোক্স পড়তে jokesinbengali.blogspot.in উপরে Click করুন

    ReplyDelete
  9. সেরা বাংলা কমিক্স পড়তে freebengalicomics.blogspot.in উপরে Click করুন

    সেরা বাংলা জোক্স পড়তে jokesinbengali.blogspot.in উপরে Click করুন

    ReplyDelete

Subscribe

IconIconIconFollow Me on Pinterest