ফেসবুক follower,like,share বাড়াতে








Friday, October 24, 2014

মেজদি



আমার মেজদি, ৪০ বছর বয়ষ্কাফর্সা ছিপছিপে গড়ণ, কালো ঈশৎ কোঁকড়ানো চুল, মাই দুটো কমলালেবুর মতো ছোটো হলেও মাইয়ের বোঁটা মোটা কালো আর আধ ইঞ্চি লম্বা। ব্রেসিয়ার ছারা ব্লাউজ পরলে বোঁটা দুটি চোখে পড়ার মতো উঁচিয়ে থাকে। মাঝারি নিতম্ব দুটি চ্যাপ্টা পরোটা গড়ণের হলেও বেশ পুরুষ্টু হওয়ায় চলন্ত অবস্থায় ১৮ থেকে ৬০ বছর বয়ষি সব পুরুষ লালাইত চোখে পোঁদ দুটি চাটতে থাকে। মেজদির শরিরের গড়ণ এমন যে বয়েসের তুলনায় বেশ ছোট ই ৩৫-৩৬ বয়েসী লাগে। সব মিলিয়ে এই বয়সেও পুরুষের দেহে একটা যৌন আবেদন জাগায়, এমন কী আমার শরিরেও।বাড়িতে সাধারণতঃ কাপড়-সায়া-ব্লাউজ পরে থাকে, ভিতরে ব্রেসিয়ার বা জাঙ্গিয়া না পরায়ে, মেজদির শরিরের অন্তরভাগের ম্যাপ কাপড়ের উপর দিয়ে ফুটে থাকতো,আর তাই দেখে আমার ধোন সরসর করতো। আমার থেকে প্রায় ১০ বছরের বড়,আমায় খুব ভালোবাসে। বাড়িতে আমার দেখাশোনা সব মেজদি ই করতো। অবিবাহিতা, তাই যৌন অভিজ্ঞতার প্রশ্ন নাই। মেজদির বিয়ে হয়েনি, কারণ মেজদির যখন ২৯-৩০ বছর বয়েস তখন জড়ায়ুতে একটা টিউমার ধরা পরে। ডাক্তারের কথামতো ওটা অপারেশণ করাতে নাকি মেজদি সন্তান জন্ম দেবার ক্ষমতা হারিয়ে ফেলেছে। তাই মেজদির প্রতি মাসে মাসিক হলেও সন্তান ধারণে অক্ষম। তবে মেজদিরও আর সব মেয়েদের মতো বাঈ ওঠে, কারণ আমরা দুজনে একই ঘরে শুতাম, অবশ্য আলাদা আলাদা বিছানায়। অনেক রাতেই দেখতাম মেজদি উবু হয়ে শুয়ে বিছানায় গুদ ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ করে শিৎকার দিচ্ছে। আমারো ওই দেখে হিট উঠে যেতো। ভাবতাম আমায় বললেই তো পারে, গুদে ধন পুরে শরিরের জ্বালা মিটিয়ে দিতে পারি, মেজদির পেটে আমার বাচ্চাও আসবে না আর বন্ধ ঘরের বাইরে কেউ জানতেও পারবে না। এই কারণে মেজদির গুদ দেখার আমার খুব লোভ ছিলো। অনেক দিন গভির রাতে আমি পেচ্ছাপ করতে উঠে ঘরের আলো জ্বালিয়ে দেখেছি মেজদি অঘোরে ঘুমুচ্ছে, পরনের কাপড় হাঁটুর উপর উঠে গেছে, কাপড়ের ফাঁক দিয়ে উঁকি দিয়ে গুদ দেখার চেষ্টা কোরেও সাদা ঊরুর ফাঁকে খানিকটা জমাট অন্ধকার স্বরুপ
কালো চুলই শুধু দেখেছি। ওইটুকু দেখেই আমার ধোন খাঁড়া হয়ে যেতো, বাথরুমে গিয়ে হস্তমৈথুন করে ধোনকে শান্ত করতাম। কিছুদিন পর আমি আমার চাক্‌রীতে বদলী হয়ে বাইরে চলে গেলাম। যাবার দিন মেজদির খুব মন খারাপ হয়ে গিয়েছিলো, বলেছিলো এখানে তোর দেখাশোনা তো আমিই করতাম, বাইরে কে তোর দেখভাল করবে,সাবধাণে থাকিস আর যদি মনে হয় তবে আমায় তোর কাছে নিয়ে গিয়ে রাখতে পারিস। চলে যাবার দিন পনেরো পর আমি ছুটিতে বাড়ি এলে মেজদি জিজ্ঞাসা করলো “ওখানে কেমন আছিস, খাওয়া-দাওয়ার অসুবিধা হচ্ছেনা?” আমি বললাম “ভালোই অসুবিধা হচ্ছে, হোটেলে খেতে হচ্ছে”।
শুনে মেজদি বল্লো “আমায় তোর কাছে নিয়ে চল না, তোর রান্না-খাওয়ার অসুবিধা হবে না”।
আমি বললাম “কিন্তু তোর অসুবিধা হবে, ওখানে একা একা থাকবি”।
মেজদি বলল “অসুবিধার কি আছে, তুই অফিস করবি না রাধবি, আমি গেলে তোর সুবিধা হবে”।
আমি বললাম “ঠিক আছে, চল তবে, তোর জিনিস পত্র গুছিয়ে নে”।
মেজদি জিজ্ঞাসা করলো “ কি কি জিনিস নেব”? আমি বললাম “তোর যা যা জিনিস নেবার আছে নিবি, কাপড়-চোপড় সায়া-ব্লাউজ ব্রা-প্যান্টী-নাইটী”।
মেজদি বল্লো “যাঃ, আমি কি জাঙ্গীয়া-নাইটী পরি নাকি যে থাকবে, আমি শুধু পরার মতো কটা কাপড়-সায়া-ব্লাউজ-ব্রা একটা ছোট ব্যাগে করে সঙ্গে নিয়ে নি, তারপর, আর যা যা লাগবে মানে যা যা তোর আমাকে পরানোর ইচ্ছে তুই ওখানে গিয়ে কিনে দিবি, হিঃ হিঃ হিঃ”।
আমি হাসবার কারণ জিজ্ঞাসা করাতে মেজদি বল্লো “ওই তুই প্যান্টী-নাইটীর কথা বললি তাই”।
আমি মেজদির কথা-বার্তা ঠিক বুঝে ঊঠতে পারলাম না। যাই হোক পরদিন দুজনের প্লেনের   টিকিট কেটে পাঁচ দিন ছুটি বাকি থাকতেই পরের মঙ্গলবার সকালে মেজদিকে আমার কর্মস্থলের নতুন শহরে নিয়ে এলাম। এটা একটা হীল টাউন। অফিস কোয়ারটারে পৌঁছে মেজদিকে বললাম “চল, বাজারে যাই, দুজনে মিলে আমাদের সংসার গোছানোর মালপত্র কিনে আনি। মেজদি বলল “একটু জিরিয়ে নিয়ে তারপর যাবো, শহরটা খুব সুন্দর আমার খুব ভালো লেগেছে।
বাথরুমটা কি ওদিকে?” আমি হ্যাঁ বলতে মেজদি দরজা খুলে বাথরুমে ঢুকে দরজা ভেজিয়ে দিল। কিন্তু খানিক পরই হাওয়ায় দরজা খুলে ফাঁক হয়ে যাওয়ায় মেজদিকে বসে পেচ্ছাপ করতে দেখতে পেলাম, পিছন থেকে কেবল ফর্সা পোঁদ দেখতে পাচ্ছি। ছর-ছর করে গুদ থেকে পেচ্ছাপ বেরোবার শব্দ শুণতে পাচ্ছি, মেজদি পাদুটো অনেকটা ফাঁক করে বসে পেচ্ছাপ করে। দেখতে দেখতে কখন যেন পেচ্ছাপ করা শেষ হয়ে গিয়েছিলো, ডান হাতে মগে জল নিয়ে বাঁহাত দিয়ে গুদ ধুয়ে ঊঁচু হয়ে ওঠে হেঁট হয়ে মুতে জল দেবার সময় পিছন থেকে দুই ঊরুর ফাঁকে গুদের চুলের ঝোপ দেখতে পেয়ে আমার ধন টাটাতে শুরু করল। মেজদি আমার দিকে ঘোরবার আগেই আমি তারাতারি সরে গেলাম যাতে জানতে না পারে আমি ওর পেচ্ছাপ করা দেখছিলাম। বাথরুম থেকে বেরিয়ে মেজদি বলল “চল কোথায় যাবি”।
আমি ফ্ল্যাটের দরজা বন্ধ করে মেজদিকে নিয়ে বাজারের উদ্দ্যেশে বেরোলাম।
পথে যেতে যেতে বললাম- ঘরে তো একটাই খাট-বিছানা, আর একটা খাট-বিছানা কিনতে হবে, চল দর করে যাই।
মেজদি – কি হবে, ঐ খাটেই দুজনের হয়ে যাবে।
আমি – ধ্যাত, কিযে বলিস, দুজন সমত্ত মেয়ে আর ছেলে কি গা ঘেঁষাঘেঁষি করে শোয়া যায় নাকি !
মেজদি – কেন কি হয়েছে? শুলে কি হয়েছে ?
আমি – তারপর রাতে যদি কিছু হয়ে যায় ?
মেজদি – কেনো, রাতে কি হবে ?
আমি – তুই ন্যাকামি করিস নাতো, যেন জানে না কি হতে পারে, যদি আমার হঠাৎ বেগ উঠে যায় !
মেজদি – ওহ তাই বল, আমার সাথে শুয়ে ঘষাঘষি তে যদি তুই আমায় চুঁদে দিস তাই বলছিস ! হলে হবে তাতে কি হয়েছে, আমার তাতে আপত্তি নাই, তোর আমার বাইরে তো কেউ জানবে না কারণ পেটে তোর বাচ্চা আসার ও কোন ভয় নাই, তাই শুধু শুধু খরচ করে আর একটা খাট কেনার কোন মানে নাই ।
মেজদি দুস্টুমির হাসি হাসতে লাগল। আমি বুঝতে পারলাম না মেজদি আমার সংগে যৌন সম্পর্ক করতে চাইছে নাকি শুধু রশিকতা করতেই এসব বলছে। এর আগে মেজদির মুখে নোংরা কথা শুনিনি। তবে মেজদিকে চোঁদার স্বপ্ন অনেক দিনের। যাই হোক এরপর কেনাকাটায় মন দিলাম। বেশ কিছুক্ষণ পর প্রায় সব কেনাকাটা হয়ে গেছে, আমি মেজদিকে বাজাবার জন্য বললাম -শোন না একটা কথা বলি, তুই কিছু মনে করবি নাতো ? যখন তুই পেচ্ছাপ করছিলি আমি তোর পেচ্ছাপ করা দেখে আর থাকতে পারছিলাম না, আমার সেক্স উঠে গিয়েছিলো ।
মেজদি – না মনে করিনি, আসলে দরজাটা খুলে যেতে  আমি বুঝতে পেরেছিলাম তুই পিছনে দাঁড়িয়ে আমার মোতা দেখছিস, তাই ইচ্ছে করেই দরজাটা না দিয়ে পোঁদটা কাপড় চাপা না দিয়েই মুতছিলাম। তুই কতটা দেখতে পেলি ?
আমি- তোর ফর্সা পোঁদ আর যখন উঁচু হয়ে জল দিচ্ছিলি তখন দু পায়ের ফাঁক দিয়ে গুদের চুল দেখলাম। তুই কি সবসময় পেচ্ছাপের পর গুদ ধুয়েনিস ?
মেজদি – হ্যাঁরে মোতার পর গুদ ধোয়া আমার অভ্যাস, তা শুধু আমার গুদের চুল দেখেই তোর ধোন খাঁড়া হয়ে গেলো ? গুদ দেখলে তো আমায় চুঁদেই দিতিস, এই বলনা আমায় তখন চুঁদতে ইচ্ছা করছিলো তোর ?
আমি তো মেজদির কথা শুনে হতভম্ব, কোনদিন মেজদি আমায় এ প্রশ্ন করতে পারে বিশ্বাসই হয়না, কি বলবো বুঝতে না পেরে বলে বসলাম – হ্যাঁ, কিন্তু কি করে হবে ? খালি তোর আজে বাজে কথা।
মেজদি – কি হয়েছে তাতে, তোর আমার ব্যাপার তো, বলেই দেখতিস আমার জমিতে চাষ করতে দিতাম কিনা !
আমি – কি যে যাতা কথা বলিস!
মেজদি – থাক, আর লজ্জা দেখাতে হবে না, তোর যে আমার জমিতে লাঙল দেওয়ার শখ বহু দিন এর তা আমি জানি।
মেজদির কথাটা ঠিক ই, তবুও আমি বললাম- এখানে এসে কি তোর মাথা খারাপ হয়ে গেল? কি আজেবাজে কথা বলছিস বলতো ?
মেজদি – আমরা এক ঘরে শুতাম, প্রায় রাত্রে তুই উঠে আলো জ্বেলে আমার বিছানার সামনে এসে ঘুমন্ত আমার কাপড়ের ফাঁক দিয়ে গুদ দেখার চেষ্টা করতিস না, আর গুদ দেখতে পেলে বাথরুমে গিয়ে ধন খেঁচে মাল ফেলতিস না ?
আমি তো শুনে থ, বললাম “তুই কি করে জানলি ?” মেজদি বলল “ আমি সব জানি, সব বুঝতাম, অনেক দিন তো ইচ্ছে করেই কাপড় সরিয়ে রাখতাম যাতে তুই ফাঁক দিয়ে গুদ দেখে উত্তেজিত হয়ে আমায় চুঁদে দিস, কিন্তু প্রতিবার তুই বাথরুমে ধন খেঁচে ই খান্ত হতিস, আসলে আমার ও তোকে দিয়ে চোঁদানোর খুব ইচ্ছা হতো, কিন্তু মুখে বলতে পারতাম না, আজ এসব কথা উঠলো বলে লজ্জার মাথা খেয়ে সব বলে দিলাম”।
আমি বললাম “আসলে আমি তোর মনের কথা কিকরে বুঝবো বল, আমার ইচ্ছে থাকলেও লোক নিন্দার ভয় তো ছিল, যদি কিছু করতে গেলে তুই সবাইকে বলে দিস”।
দিদি বলল “ সেটা ঠিক, কিন্তু আমিও তো একটা জোয়ান মাগী, আমার ও তো দেহের খিদে আছে, মাগীরা তো ছেলেদের মতো বেশ্যাপল্লীতে গিয়ে গুদের খিদে মেটাতে পারে না, তাই বাড়ির কাছের লোকটার উপর ই আশা করতে হয়। তোর যদি আপত্তি না থাকে তবে আমি দিনে তোর দিদি আর রাতে তোর বউ হয়ে থাকতে পারি”।
আমরা কথা বলতে বলতে বাড়ির কাছে এসে পরেছিলাম। বাড়ি ফিরে জিনিস পত্র রাখার পর আমি যে প্রস্তাবে রাজি তা বোঝানোর জন্য মেজদিকে জড়িয়ে ধরে মুখে চুমু খেলাম, তারপর মাই দুটো প্রায় খামচে ধরে দুন তিনবার টিপতেই, মেজদি আমায় জোর করে সরিয়ে দিয়ে বললোঃ – আহঃ এখন কোন অসভ্যতা নয় বলেছিনা। আগে রান্না করি, চান খাওয়ার পর ধীরে সুস্থে বিছানায় শুয়ে যত খুসি আমার সাথে অসভ্যতা করবি।
আমি মেজদির কথা না শুনে টেনে নিয়ে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম। মেজদি ঠোঁট ফাঁক করে ধরলো, আমি মুখের ভিতর আমার মুখ দিয়ে মেজদির জিভ চুসতে লাগলাম। ক্রোমশ মেজদির নিঃশ্বাস গাঢ় হয়ে উঠলো, আমি বুঝতে পারলাম মেজদির বাঈ উঠে গেছে, আমি মেজদির জিভ চুসতে চুসতে মাই দুটো আমার দু মুঠিতে ধরে জোরে জ়োরে টিপতে লাগলাম।
এবার আর মেজদি বাধা দিলোনা। এবার সাহস করে কাপড়ের ওপর দিয়ে মেজদির গুদে হাত দিয়ে ঘষতে লাগলাম। অনুভব করলাম মেজদির গুদটা বেশ বড় আর চুলে ভরা। গুদ ঘষাতে খস্ খস্ আওয়াজ হচ্ছিলো। খানিকটা ঘষাঘষির পর আমি এবার কাপড় তুলে মেজদির গুদের মধ্যে হাত দিতে যেতেই মেজদি একপ্রকার জোর করে আমার হাত সরিয়ে দিয়ে ফিস্ ফিসে জড়ানো গলায় বললোঃ
- আহঃ কি যে করিস না, বলছি না এখন নয়, ছার এখন, আমি কি পালিয়ে যাচ্ছি নাকি।
আমি – চুপচাপ বসে কি করবো, আমার এখন খুব ইচ্ছে করছে তোকে আদর করতে।
মেজদি – থাক আর আদর করতে হবে না, আদরের সময় অনেক পরে আছে। সব কাজ কর্ম চুকুক, খাওয়া হোক, তারপর আমায় নিয়ে যা খুসি করিস, কিছু বলবো না, আমি তো জানি শরিরের খিদে মেটাতে অস্থানে কুস্থানে গিয়ে রোগ বাধাবি। তাই তো আমি এলাম, এখন চুপচাপ বসে থাক, আমি কাজ করে নি।
অতঃপর আমি চুপচাপ বসে মেজদির শরিরটা জড়িপ করতে লাগলাম আর মেজদি নিজের মনে কাজ করতে লাগলো। মাঝে মাঝে বসা অবস্থা থেকে ওঠাতে মেজদির পোঁদের খাঁজে কাপড় ঢুকে বেশ রসালো দেখতে লাগছে, আমি সেটাই উপভোগ করছি। মেজদি সেটা বুঝতে পেরেও ওই ব্যাপারটা হতে দিতে লাগলো।
কিছুক্ষণ পর মেজদি বলে উঠলো “অতো বসে বসে আমার পোঁদের খাঁজ না দেখে যা না চান করে নে না। তারপর তো আমি বাথরুমে ঢুকবো ।
অগত্যা, আমি বাথরুমে ঢুকলাম চান করতে। বেশ অনেক্ষণ ধরে সাবান মেখে চান করলাম, ধনে-বীচীতে ভালো করে সাবান দিয়ে ধুলাম, কারণ মেজদি যদি আমার ধন চুসতে চায়। তারপর লুঙ্গী পরে বাথরুম থেকে বের হলাম। ততক্ষণে মেজদির রান্না হয়ে গেছলো। সেও গামছা শাড়ি সায়া ব্লাউজ নিয়ে বাথরুমে চান করতে ঢুকলো। এরপর চান করে একটা ভালো কাপড় পরে বাথরুম থেকে বের হলো।  আয়নার সামনে দাঁড়িয়ে চুল আঁচড়াতে আঁচড়াতে আমায় দেখে হাঁসলো, তারপর হাতে সিন্দুরের পাতা নিয়ে আমার কাছে এসে বলল “এই আমার সিঁথিতে একটু সিন্দুর নিয়ে পরিয়ে দে”।
আমিও আঙুলের ডগায় একটু সিন্দুর নিয়ে মেজদির সিঁথির সামনে থেকে পিছনে টেনে দিলাম। মেজদি হেসে বলল “আজ থেকে আমরা দুজন রাতের স্বামী-স্ত্রী হলাম”।
মেজদি কে সিন্দুর পরা অবস্থায় খুর সুন্দর আর সেক্সি দেখতে লাগছিল। আমরা দুজন একসাথে বসে খাওয়া দাওয়া করলাম। তারপর দুজনে বাইরে বারান্দায়ে দাঁড়িয়ে খানিক প্রাকৃতিক দৃশ্য দেখতে দেখতে গল্পো করতে লাগলাম। আমি খালি ভাবছি কখন মেজদির সংগে বিছানায় শোবো। মেজদির দিক থেকে কোন সারা নেই, আমিও মুখফুটে কিছু বলতে পারছি না। শেষে থেকতে না পেরে আমি ঘরে এসে খাটে বসে পরলাম।
মেজদি ও এসে আমার সামনে খাটে বসলো। দুজনে দুজনের দিকে চেয়ে হাসলাম। সে লজ্জায় মুখ নামিয়ে নিলো। আমি মেজদির কাছে সরে এসে মুখটা তুলে ধরে ঠোঁটে চুমু খেলাম। তারপর দুহাত দিয়ে মেজদিকে জড়িয়ে ধরে নিজের কাছে টেনে নিলাম, ঠোঁটে চুমু খেতে খেতে দুহাতে মাই দুটো ধরে মুচড়ে মুচড়ে টিপতে লাগলাম। প্রায় জোর করে পরনের কাপড় টেনে খুলে দিলাম, তারপর ব্লাউজটা খুলতে যেতে মেজদি মৃদু আপত্তি জানালেও শুণলাম না, বুকের বোতাম গুলো খুলে ব্লাউজটাও খুলে দিলাম। মেজদি এখন শুধু ব্রেসিয়ার আর সায়া পরে লজ্জায় রাঙ্গা হোয়ে বসে থাকলো। আমি দুহাতে জড়িয়ে ধরে মেজদিকে বুকের মধ্যে টেনে নিলাম, ব্রেসিয়ারটাও খুলে দিয়ে মাই দুটো বার করে দিতে মেজদি লজ্জায়ে কুঁকড়ে গিয়ে আমার বুকের মধ্যে মুখ লুকালো। মাইদুটো বেশ ছোটো, কমলা লেবুর সাইজ, আমার এক এক মুঠিতে এক একটা ধরে যায়। আমি দুহাতের দুই মুঠিতে মাই দুটো ধরে চটকাতে চটকাতে বললামঃ
আমি – তোর মাইদুটো খুব ছোটো, আমার কিন্তু একটু বড় মাই পছন্দ। তোর মাই টিপছি, আরাম লাগছে না?
মেজদি – (জড়ানো স্বরে) হ্যাঁ, খুব আরাম…আহঃ…আহঃ…একটু আস্তে টেপ না লাগছে…আহঃ…ওমা…ওমা…আহঃ … কিন্তু আমার খুব ভয় লাগছে।
আমি – আহা, এইটুকু ব্যাথা সহ্য করতে পারছিস না, জোরে জোরে না টিপলে মাইদুটো বড় বড় হবে কিকরে। কিন্তু কিসের ভয় বললি নাতো?
মেজদি – নাহঃ…লজ্জা করছে বলতে।
আমি এক হাতে মাই টিপতে টিপতে আর এক হাতে সায়ার উপর দিয়ে গুদে হাত মারতে মারতে বললাম – আহা, বলনা, আমার কাছে আবার লজ্জা কি?
মেজদি – আহঃ…আহঃ…ওঁহঃ…ওঁহঃ…ওমাহঃ…কি আরাম…আহঃ…(আমার বুকের ভিতর মুখটা আরও গুঁজে দিয়ে) না, আসলে আমার গুদে কোনো পুরুষের ধন তো কোনদিন নিই নি, তোর ধনটাই প্রথম আমার  গুদে ঢুকবে, তাই ভয় লাগছে যদি খুব ব্যাথা লাগে…আহঃ…একটু আস্তে টেপ না, লাগছে আমার।
আমি – ধুর বোকা, দেখবি এতো আরাম লাগবে, সহ্য করতে পারবি না, ব্যাথা অল্পই লাগবে, ধনটা প্রথম গুদে ঢোকানোর সময় শুধু।
আমি মেজদির একটা মাই চুসতে চুসতে আর একটা মাই বাঁ হাতে ধরে চটকাতে চটকাতে ডান হাত দিয়ে সায়ার দড়ি টেনে খুলে টান দিয়ে কোমড় থেকে সায়া খুলে মেঝেতে ফেলে দিলাম। তারপর পেটের ওপর দিয়ে জাঙিয়ার মধ্যে ডান হাত গলিয়ে মেজদির গুদের চুলের মধ্যে হাত বোলাতে লাগলাম। এই বয়সেও গুদে বেশ ঘন চুল, ভেবেছিলাম মেজদি প্রথমটায় গুদে হাত দিতে বাধা দেবে, কিন্তু কিছুই বললো না, বরং মুখ তুলে আমার ঠোঁটের মধ্যে নিজের মুখ পুরে দিয়ে আমার জীভ চুসতে চুসতে ওঁহঃ… ওঁহঃ… করে শিত্কার দিতে লাগলো। মেজদির নিশ্বাস ঘন হোয়ে এসেছে। বুঝলাম মেজদির বাঈ উঠে গেছে। গুদের চেড়াতে হাত দিয়ে দেখলাম মেজদির গুদ হরহরে রসে ভরে গেছে। আমি জিজ্ঞাসা করলামঃ- “কিরে তোর হিট্ উঠে গেছে?” মেজদি হিস্ হিসে গলায় বললোঃ-“আহঃ আহঃ ওমাহ আর পারছিনা, তুই ভিষণ দুষ্টু, খালি আমার শরিরের বাজে বাজে খাঁজে হাত দিয়ে সেই থেকে দুষ্টুমি হচ্ছে না। ওমা…ওমা…ওঁ…ওঁ…ওঁ…হাতটা আমার গুদের মধ্যে ভালো করে দিয়ে ঘাঁটাঘাঁটি করনা”।
আমার অনেক্ষণ থেকেই মেজদির চুলে ঢাকা গুদ দেখার লোভ হচ্ছিলো। তাই আর দেরি না করে একটানে কোমড় থেকে জাঙিয়াটা খুলে মেঝেতে ফেলে দিয়ে মেজদিকে সম্পুর্ন ল্যাংটো করে দিলাম। মেজদি হিস্ হিস্ করে
বললোঃ-“আহঃ কিযে করিস, আমায় ল্যাংটা করে দিলি…আমার লজ্জা করছে”।
আমি বললামঃ-“আহা, ন্যাকা জানেনা যেনো, দুজনেই ল্যাংটা না হোলে চোদাচুদি করবো কি করে”।
মেজদি বললোঃ- “নিজেতো এখনো লুংগি পরে আছিস, ল্যাংটা হোসনি তো”।
আমি বললামঃ-“আমি তো তোকে ল্যাংটা করে দিয়েছি, তুইও আমায় ল্যাংটা করে দেনা”।
মেজদি এবার টেনে আমার লুংগিটা খুলে দিয়ে বড় বড় চোখে আমার খাঁড়া হয়ে ওঠা মোটা কালো ধনটা দেখতে লাগলো। আমি মেজদির ডান হাতটা টেনে আমার ধনটা ধরিয়ে দিয়ে কচলাতে বললাম। আমায় অবাক করে মেজদি শক্ত করে আমার ধনটা হাত দিয়ে ধরে ঠিক্ ঠিক্ ওপর-নীচ করে ধন খেঁচতে লাগলো। আমি বললামঃ-“ কিরে, কিকরে জানলি ওপর-নীচ করে ধন কচলাতে হয়”।
মেজদি বললোঃ-“ সব মেয়েই জানে কি করে ছেলেদের ধন রগড়ে খাঁড়া করতে হয়”।
মেজদির ধন কচলানোতে ধনের ছালে টান পরে ধনের মুন্ডির ছাল খুলে ওপরে উঠে গিয়ে আমার ধনের কালচে লাল মুন্ডিটা বেরিয়ে গেছলো। তা দেখে মেজদি বেশ ভয় পেয়ে ধন কচলানো বন্ধ করে দিলো। আমি হেসে মেজদির ঠোঁটে কষে চুমো দিয়ে আদর করে বললামঃ- “পুরুষের ধনের মুন্ডির ছাল উলটে লাল মুন্ডিটা ওরকম বের হয়ে যায়, ওতে ঘাবড়ানোর কিছু নেই”।
মেজদি মন দিয়ে আমার ছাল খোলা ধন আর ঝোলা বীচি দেখতে দেখতে আমার ধন খেঁচে যেতে লাগলো। আমি মেজদিকে আলতো করে বীচি কচলাতে বললাম। মেজদি আমার ধনের কাছে মুখটা দিয়ে কাৎ হয়ে শুয়ে ডান হাতে শক্ত মুঠিতে ধনটা খেঁচতে খেঁচতে বাঁ হাতের আলতো মুঠিতে আমার পুরো বীচি ধরে চটকাতে লাগলো। আমার গভীর আরামে চোখ বুজে এলো। আমি মেজদির গুদের কাছে মুখ নিয়ে গিয়ে মেজদির পা দুটো ফাঁক করে ধরে গুদটা ভালো করে দেখতে লাগলাম। নাভির নীচ থেকে পোঁদের গর্তো পর্যন্ত বড় বড় কোঁকড়া কালো চুলে ভরা। প্রায় সারে চার ইঞ্চি লম্বা গুদের কোয়া দুটোর ওপর ৫-৬ ইঞ্চি লম্বা লম্বা কোঁকড়া কালো ঘন চুলের জঙ্গল গুদের চেড়াটাকে ঢেকে রেখেছে। চুলের জঙ্গল সরিয়ে গুদের চেড়া ফাঁক করে চিড়ে ধরলাম, গুদের ঠোঁট কালছে, গুদের ভিতর গোলাপী সুরংগ, ওপরে গুদের কোয়াদুটো জোড়ার মুখে মুতের ফুটোর ঠিক উপরে বেশ বড় কালছে গুদের মেটে (ক্লিটোরিস), ঈশত্ আঁসটে গন্ধ। সব মিলিয়ে মেজদির গুদ বেশ বড়সর, আখাম্বা
টাইপের, চিড়ে ধরলে রাক্ষসের হাঁ লাগছে, প্রথম দর্শণে ভয়ে যে কোনো পুরুষের খাঁড়া ধন নেতিয়ে যেতে পারে। মনে ভয় হলো, মেজদির এতো বড় গুদের খিদে আমার সারে সাত ইঞ্চি লম্বা আর ৫ ইঞ্চি ঘেরের ধন কি মেটাতে পারবে। যাই হোক, আমি মেজদির গুদে মুতের গর্তোর ঊপড় কোঁট দুঠোঁটে চেপে ধরে চুসতে লাগলাম আর ডান হাতের মাঝের আঙ্গুল আখাম্বা গুদের ফুটোয় ঢুকিয়ে জোরে জ়োরে নাড়া দিতে লাগলাম। মেজদি “ওমাঃ…ওমাঃ…মরে গেলাম, আহঃ…আহঃ মাঃ…মাঃ… ওঁ… ওঁ… ওঁ… কি আরাম… কি আরাম…” বলে শিত্কার দিতে লাগলো। মেজদির গুদ রসে ভেসে যেতে লাগলো। আঁসটে গন্ধটাও বেরে গেলো। ওদিকে মেজদি আরামের চোটে সব ভুলে আমার ধন মুখে পুরে চুসতে চুসতে হাত দিয়ে আমার বীচি বেশ জোড়ে জোড়েই চটকাচ্ছিলো। ব্যাথা মেশানো আরামের চোটে আমার অজ্ঞান হবার জোগার। আমার ধন হিটের চোটে বেশ মোটা শক্ত বাঁশ হয়ে উঠেছে। আমি জোর করে মেজদির মুখে ধনটা চেপে পুরোটা ঢুকিয়ে দিলাম, আরামের সাথে বুঝলাম আমার ধন মেজদির গলায় গিয়ে ঠেকেছে, ওই অবস্থায় মেজদির মাথাটা চেপে ধরে রইলাম। মেজদি প্রায় জোর করে মাথাটা ছারিয়ে নিয়ে মুখ থেকে ধন বার করে দিয়ে কাশতে কাশতে ওয়াক ওয়াক করে আমার ধনের ওপর একগাদা মুখের লালা ফেললো। আমি সারা বীচিতে মেজদির লালা মাখিয়ে নিয়ে আমার ধনটা আবার মেজদির মুখে ঢুকিয়ে দিতে মেজদি শিত্কার দিতে দিতে আমার ধন চুসতে লাগলো। আমিও আরামের আতিশয্যে মেজদির রসে ভরা আখাম্বা গুদে আমার নাক শুদ্ধু মুখ ডুবিয়ে গুদ চুসতে লাগলাম আর বাঁ হাতের মাঝের আঙ্গুল গুদের রসে ভিজিয়ে হরহরে করে নিয়ে মেজদির পোঁদের ফুটোয় আমুল ঢুকিয়ে দিয়ে নাড়াতে লাগলাম। মেজদি আমার ধন মুখে পোরা অবস্থায় ওঁইয়া…ওঁইয়া…ওঁ…ওঁ… করে শিত্কার দিতে থাকলো। জড়ানো গলায় বললো “আহঃ আহঃ, পোঁদে লাগছে, আস্তে আঙলা না।“ আমি মেজদির কথা না শুনে পোঁদের ফুটোয় দুটো আঙ্গুল ঢুকিয়ে দিয়ে নারাতে লাগলাম। মেজদি হাঁ হাঁ করে কোকিয়ে  চিৎকার করে উঠলো ‘ওমা ওমা ওহঃ কি করছিস খান্‌কির ছেলে, একটা আঙ্গুলে লাগছে বললাম, উনি দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলেন, বার কর শিগ্‌গির, আমার পোঁদের গত্তোয় লাগছে ”।
আমি আর পারছিলাম না, মেজদির মুখের মধ্যে ধনটা টাটিয়ে উঠেছে, যেকোনো সময় মাল পরে যেতে পারে। তারাতারি মেজদির পোঁদের গত্তো থেকে আঙ্গুল বার করে, টাটানো খাঁড়া ধনটা মেজদির মুখ থেকে বের করে নিয়ে, মেজদিকে দুহাতে করে তুলে বালিশে শুইয়ে দিলাম। তারপর মেজদির পা দুটো দুপাশে ফাঁক করে মেজদির বুকের কাছে তুলে ধরলাম, যাতে গুদটা চিড়ে ফাঁক হয়ে থাকে। এবার হাঁ হয়ে থাকা  আখাম্বা গুদের চেড়ায় আমার ভীষণ ভাবে ফুলে ওঠা টাটানো মোটা ধনটার মুন্ডিটা ঘষতে ঘষতে হঠাৎ জোর ধাক্কায় গোড়া অবধি পুরে দিলাম।অনুভব করলাম ধনের মুন্ডিটা জড়ায়ুর মুখে গিয়ে ধাক্কা মেরেছে আর কি গুদের মধ্যে একটা গিঁট মতো ছিঁড়ে গেল। মেজদি ‘ওমা ওমা আঃ আঃ মাগো মরে গেলাম’ বলে উঠে চোখ বন্ধ করে ফেললো।আমি ওই অবস্থায় গুদে ধন রেখে বুকের উপড় শুয়ে মেজদির মাই চুসতে লাগলাম। এরপর আমি মেজদির পা দুটো চেপে ধরে জোরে জোরে ঠাঁপের পর ঠাঁপ দিতে লাগলাম। মেজদি মুখটা ঈশৎ হাঁ করে আঁ আঁ আঁ আঁ করে যেতে লাগলো। প্রায় ৪৮- ৫০ ঠাঁপ দেবার পর মেজদি জড়ানো গলায় বললো ‘ছার না পা দুটো ছার’।
আমি পা দুটো ছেরে মাই দুটো খামচে ধরে টিপতে টিপতে ঠাঁপাতে লাগলাম। মেজদি তার পা দুটো দিয়ে আমার কোমর জড়িয়ে ধরে গুদ দিয়ে আমার ধন কামড়ে ধরে পাছা ওপরে ঠেলতে লাগলো। মুখে খিস্তী দিতে দিতে বলতে লাগলো “মা মা ওমা ওঁ ওঁ ওঁ ওঁমা মরে গেলাম মরে গেলাম, খান্‌কীর ছেলে আর কতো জোরে গুদ মারবি, আমার গুদ ফাটিয়ে দিবি নাকি, এবার গুদের মধ্যে মাল ফেলনা হারামির বাচ্চা, ওহঃ ওহঃ ওঁমা ওঁমা গুদে আর নিতে পারছিনা”।
মেজদির মুখে এর আগে এতো নোংরা কথা কোনদিন শুনিনি। বুঝলাম মেজদির গুদের জল খসার সময় হয়ে এসেছে। অনুভব করলাম মেজদির গুদ মাছের মতো খাবি খেয়ে আমার বাঁড়া কামড়ে ধরে আইস্ক্রিম চোষার মতো করছে। এরপর মেজদি প্রচন্ড জোরে পা দুটো দিয়ে আমার কোমড় জাপ্টে ধরে পোঁদ উপরে ঠেলে তুলে গুদ দিয়ে এতো জোরে আমার বাঁড়া কামড়ে ধরলো যে আমি আর ঠাপাতে পারছিলাম না। এরপর মেজদির গুদ খুব জোরে জ়োরে খাবি খেতে লাগলো আর মেজদি চোখ কপালে তুলে মৃগী রোগির মতো
৫-৬ বার কেঁপে কেঁপে উঠে ওঁ ওঁ ওঁ ওঁ করে পা দুটো দুদিকে ছড়িয়ে নেতিয়ে পরলো। মেজদির জল খসে গেলো। আমিও আর থাকতে পারছিলাম না, ধনটা ব্যাথায়ে টন্‌টন্‌ করছিলো, প্রায় ১০০ ঠাঁপের মাথায় আমার ধনের মধ্যে পাম্প চালু হয়ে গেলো, মেজদির গুদের মধ্যে ধনের মাল ফচ্‌ ফচ্‌ করে পরতে লাগলো আর মেজদি চোখ দুটো কপালে তুলে নির্‌লজ্জ ভাবে “ওয়াঁ ওয়াঁ ওঁইয়া ওঁইয়া ওমা মরে গেলাম কি আরাম কি আরাম আরো ঢাল আরো ঢাল” বলতে বলতে আমায় দুহাত দিয়ে চেপে নিজের বুকের সাথে জড়িয়ে ধরলো। প্রায় এক কাপ মাল গুদে ঢালার পর আমার ধন গুদের মধ্যে নেতিয়ে পরলো। ওই অবস্থায় প্রায় ১০ মিনিট মেজদির বাহু বন্ধনে আবদ্ধ হয়ে বুকের ওপর শুয়ে রইলাম। এরপর মেজদির হাত ছাড়িয়ে গুদ থেকে ধন বার করে উঠে দাড়ালাম, দেখলাম মেজদি দুপা দুদিকে ছড়িয়ে রসে মাখামাখি আখাম্বা গুদ ফাঁক করে অচেতন অবস্থায় শুয়ে আছে, ঘুমিয়ে পরেছে কিনা বুঝতে পারলাম না। মেজদির গুদের চেড়া দিয়ে আমার ঢালা সাদা বীর্য্য মোটা ধাড়ায়ে গড়িয়ে গড়িয়ে বিছানায় পরছে। আমি বিছানার এক ধারে ঝিম মেরে বসে দেখতে লাগলাম। খানিক পর মেজদি উঠে বসলো, তারপর ব্লাউজ সায়া পরে নিয়ে বাথরুমে ঢুকে গুদ ধুতে লাগলো, গুদ ধুয়ে বাথরুম থেকে বেরিয়ে চুপচাপ কাপড় পরে নিয়ে আমার সামমে একটু দাঁড়ালো, ভাবলাম কিছু বলবে, কিন্তু কিছু না বলে ব্যাল্‌কনিতে গিয়ে দাঁড়িয়ে থাকলো, আমিও কিছু বলতে পারলাম না, বেশ লজ্জা বোধ হচ্ছে। হাজার হোক দিদিকে চুঁদে মনে একটু গ্লানিবোধ হছে। তাই চুপচাপ বিছানায় শুয়ে ক্লান্তিতে চোখ বুজলাম, তারপর কখন ঘুমিয়ে পরেছি জানিনা।।
ঘুম ভাঙল মেজদির ডাকে “কিগো এখনো ঘুমাবে নাকি,সন্ধে হয়ে গেছে তো, নাও
চা খাও” মেজদি চা নিয়ে দাঁড়িয়ে আছে, আমি চায়ের কাপ নিয়ে চা খাচ্ছি, মেজদি
চা খেতে খেতে আমার দিকে তাকিয়ে মিটি মিটি হাসতে লাগলো। আমি জিজ্ঞাসা করলাম “হাসছিস কেনো রে” বল্লো “আমায় চুঁদে এতো লজ্জা পেয়েছিস দেখে আমার হাসি পাচ্ছে”।
আমি আমতা আমতা করে বললাম ‘কৈ লজ্জা পেলাম, আর হঠাৎ আমায় তুমি বলছিস যে?” মেজদি কেমন যেনো নিরলজ্জো ভাবে আমার গা ঘেষে বসে আমার কানের কাছে মুখ নিয়ে বল্লো “আজ আমায় চুঁদে গুদে মাল ফেলে আমার ভাতার হলি তো তাই আর ভাতার কে ত বউ তুমি-ই বলে, তা আমায় চূঁদে কেমন লাগলো?” আমি বললাম “খুব ভালো, গুদ দিয়ে যে ভাবে আমার বাঁড়া কামড়ে ধরেছিলি খুব আরাম লাগছিলো।“ দিদি বল্লো “প্রথম বার ভাবলাম বুকে উঠবে আর নামবে, কিন্তু প্রথমবার ই ত আমার গুদ চুঁদে খাল করে ব্যাথা করে দিলে, এই শোনো না, আমায় আবার চুঁদতে ইচ্ছে করছে না তোমার?” বলে আমার কোলের উপর শুয়ে পরলো। বুঝলাম মেজদি-বউ এর আবার বাঈ উঠেছে। আমিও মেজদির মাই দুটো মুলে মুলে চটকাতে চটকাতে বললাম “তোর গুদে সব সময় ধন পুরে থাকতে ইচ্ছে করছে। তোর গুদের আখাম্বা সাইজ দেখে ভয় হচ্ছিলো আমার সারে সাত ইঞ্চি ধন তোকে সন্তুষ্টো করতে পারবে কিনা। এই তুই আমার চোদনে সন্তুষ্টো তো?” দিদি চোখ বুজে মাই টেপন খেতে খেতে বল্লো “সুধু আমার গুদটা ই বুঝি আখাম্বা ? তোমার বাঁড়াটা কম কিসে ? যখন চুঁদছিলে তখন মনে হচ্ছিলো ১০ ইঞ্চি লম্বা মোটা খেটো বাঁশ আমার গুদে পুরে গুদ মারছো, খুব আরাম পাচ্ছিলাম”। চোদাচুদির পর দিদি আর ভিতরে ব্রেসিয়ার বা জাঙ্গিয়া পরেনি,সুধু ব্লাউজ-সায়া আর কাপড় পরেছিলো। আমি ব্লাউজের বোতাম খুলে মাইদুটো বার করে এক হাতে মাই চটকাতে চটকাতে আর এক হাত নাভির উপর দিয়ে সায়ার মধ্যে ঢুকিয়ে গুদের চেড়াতে আঙ্গুল চালাতে চালাতে বললাম “তাও তো মাত্র ৫-৬ মিনিট চুদেছি, যদি ২০-২৫ মিনিট চুদতে পারতাম তবে অনেক আরাম পেতিস”।
শুনে চোখ মেলে আমার দিকে তাকিয়ে মেজদি বল্লো “২০-২৫ মিনি-ই-ই-ই-ট!! ওরে বাবা তাহোলে আর বিছানায় ছেরে উঠতে পারতাম না, গুদের যন্ত্রণায় বিছানাতে ই কেলিয়ে পরে থাকতাম, এতেই বলে আমার গুদে ব্যাথা হয়ে গেছে, এতেই আমি সন্তুষ্ট,আর ২০-২৫ মিনিটের দরকার নাই”।
আমি টেনে দিদির কাপড় খুলে দিয়ে দিদিকে উঠিয়ে বসিয়ে গা থেকে ব্লাউজ খুলে দিলাম। দিদি নিজেই সায়ার দড়ি খুলে সায়াটা কোমড়ের নিচে নামিয়ে দিয়ে আমার গলা জরিয়ে বুকের উপর শুয়ে আমার লুঙ্গি খুলে বাঁড়াটা মুঠি করে ধরে খিঁচতে লাগল। দিদি সায়াটা কোমড়ের নিচে নামিয়ে দেওয়াতে সায়ার ফাঁক দিয়ে তলপেটের নিচে চুল ঢাকা গুদের উপরিভাগ দেখতে দেখতে আমি মেজদির ঠোঁটদুটো কে আমার মুখে পুরে চুসতে চুসতে আর বাঁ হাত দিয়ে মাই এর বোঁটা মুচরাতে মুচরাতে ডাণ হাতের মাঝের দুটো আঙ্গুল চ্যাঁটের গর্তে ঢুকিয়ে দিয়ে বুড়ো আঙ্গুল দিয়ে চ্যাঁটের কালচে কোঁঠে ঘষতে লাগলাম। মেজদির চ্যাঁটের কোঁঠ বেশ বড়ো প্রায় আধ ইঞ্চি মতো, অনেকটা নাকের মতো বেরিয়ে আছে, তাই মুখে পুরে চোষাও যায়। দিদির মুখে আমার মুখ লাগানো থাকায় আমার দুহাতের কু-কর্মে দিদি নাকের মধ্যে দিয়ে ওঁহ ওঁহ ওঁহ করতে লাগলো। দিদির গুদ দিয়ে জল কেটে গুদ হরহরে হয়ে গিয়েছে,তার উপর পাছাতোলা দেয়ায় বুঝলাম দিদির চ্যাঁট গরম হয়ে গেছে। মেজদি আমার ধন খেঁচতে খেঁচতে আধো আধো আদুরে গলায় আমার নাম ধরে বলল “শোনোনা অপু, আর থাকতে পারছি না গো, আমার গুদে খুব বেগ এসে গেছে, তোমার বাঁড়াটা আমার গুদে এবার ঢুকিয়ে কষে কষে আমায় চোঁদো নাগো সোনা”।
কিন্তু এত তারাতারি আমি দিদির গুদে বাঁড়া দিতে রাজি না। আমি ঠাটানো বাঁড়াটা দিদির মুখে পুরে দিয়ে পড়নের সায়াটা একটানে খুলে ফেলে দিদির পাদুটো ফাঁক করে আমার মাথা দিদির দুপায়ের মাঝে রেখে দুহাতের আঙ্গুল দিয়ে গুদের হাঁ যথাসম্ভব দুদিকে টেনে ফাঁক করে আমার জিভ ফুটোর মধ্যে ঢুকিয়ে গুদ চুষে খেতে লাগলাম। দিদি আরামের আতিশয্যে ওঁগ…ওঁগ…ওঁফফফ…ওঁফফফ…করে শিত্কার দিতে দিতে পোঁদ বিছানা থেকে উপরের দিকে তুলে ধরে গুদটা আমার মুখে ঠেসে ধরলো। আমি জিভে গরম নোনতা জলের স্পর্ষ অনুভব করলাম, বুঝলাম দিদি গুদের জল খসিয়ে ফেললো। এবার গুদ থেকে মুখ তুলে উঠে বসে দিদির গুদের ফুটোর উপর ঠাটানো বাঁড়াটা রেখে কষে এক ঠাঁপ মারলাম, বাঁড়া গুদের মধ্যে আমুল ঢুকে জড়ায়ু মুখে ধাক্কা মারলো। মেজদি মুখে “ওঁক্‌ ওহ মাগো” বলে দুচোখ বুজে ফেলল। আমি দিদির গুদে বাঁড়া রেখে বুকের উপর শুয়ে আমার পুরো ওজন দিদির বুকের উপর দিলাম, তাতে মাইদুটো আমার বুকের তলায় নিস্পেশিত হয়ে থেবরে গেলো। এবার দিদির ঠোঁট ফাঁক করে আমার ঠোঁট মুখের মধ্যে ঢুকিয়ে জিভ চুষতে চুষতে গুদে লম্বা লম্বা ঠাঁপ দিতে আরাম্ভ করলাম, মানে ঠাটানো ধনটা দিদির গুদ থেকে পুরো বার করে এনে আবার সজোরে কোমড়ের চাপে গুদের মধ্যে ঢুকিয়ে চুঁদতে লাগলাম। দিদিও পোঁদ উপরে তুলে তুলে গুদে বাঁড়ার ঠাঁপ নিতে নিতে নাক দিয়ে “ওঁওওওওহ…ওঁওওওওহ…অঁঅঁম…অঁঅঁম…উঁইয়াম্‌…ঊঁইয়াম্‌” করে শিৎকার দিতে দিতে ২৫-২৬ ঠাঁপের মাথায় গল্‌গল্‌ করে আবার গুদের রস্‌ খসিয়ে ফেলল। আমি এবার দিদির মুখ থেকে আমার মুখ খুলে নিলাম যাতে দিদি মুখ দিয়ে শিৎকার দিতে পারে, কারন চোঁদার সময় মেয়েদের শিৎকার শুনলে পুরুষের ধন আরো খেপে যায়। দিদির দ্বিতীয় বার জল খসার পর আমি আরো জোরে কোমরের চাপ মেরে মেরে দিদিকে চুঁদতে লাগলাম। উদোম ঠাঁপের চোটে দিদির মুখ দিয়ে আর পুরো কথা বের হচ্ছিলো না, চোখ কপালে তুলে মুখ হাঁ করে শুধু “অমাহ…অমাহ…অবাহ…অবাহ…অম…অম…ওঁ…ওঁ…অপ…অপ…অজা… অজা” বলে শিৎকার দিতে লাগল। আরো ৭৫-৮০ টা রাম ঠাঁপের পর আমারো হয়ে এলো। আমি মেজদির মাই দুটো দুহাতে কষে টিপে ধরে গুদে বাঁড়াটা ঠাটিয়ে চেপে ধরলাম। সঙ্গে সঙ্গে আমার বাঁড়া গুদের মধ্যে বীর্য্যবোমি করতে লাগল আর দিদির সারা শরিরটা কাটা পাঁঠার মত থরথর করে ৬-৭ বার কেঁপে কেঁপে উঠে তৃতীয় বার গুদের জল খসিয়ে স্থির হয়ে গেলো। আমি গুদে বাঁড়া রেখেই দিদির বুকের মধ্যে মুখ গুঁজে শুয়ে থাকলাম। মিনিট পনেরো পর মুখ তুলে দিদির বোজা চোখের উপর চুমু খেয়ে গালে আলতো চড় মারলাম। দিদি চোখ খুলে আমার দিকে তাকিয়ে হাসলো। আমি বললাম “কিরে দিদি খুশি তো”? দিদি ঈষৎ হেসে আমার মাথায় হাত বুলোতে বু্লোতে আদূরে স্বরে বলল “খুউউউব, চোদন মাষ্টার একটা, কিন্তু কিগো তুমি, আমায় এখনো তুইতোকারি করছো? তুমি করে বলো নাগো, আর একদম দিদি বলবে না, আমি না আজ থেকে তোমার বউ হয়ে গেছি, ঋতু বলে ডাকবে”, বলে আমায় একটা চুমু খেলো। দিদির পুরো নাম ঋতুপর্ণা। “ঠিক আছে আমার সোনাবউ” বলে দিদির গাল টিপে আদর করে আমি দিদির বুক থেকে উঠে বাথরুমে ঢুকে ছরছরিয়ে হিসি করে রসে মাখামাখি ধনটা ধুয়ে বেরিয়ে এসে লুঙ্গি পরে খাটে বসলাম। দিদি উলঙ্গ হয়ে পাদুটো দুপাশে ফাঁক করে খাতে শুয়ে ছিলো। আমার ঢালা বীর্য্য গুদের চেরা দিয়ে গড়িয়ে গড়িয়ে পরছিল। এবার দুহাতের কনুইতে ভর দিয়ে উঠে বসল, খাট থেকে নামার সময় তলপেট চেপে ধরে মুখটা বিকৃ্ত করে ঊফঃ বলে উঠল। আমি জিজ্ঞাসা করলাম ‘কি হলো’? দিদি বলল ‘এতো জোরে জোরে চুঁদেছো যে তলপেটে খুব ব্যাথা লাগছে’।
আমি বললাম ‘ও কিছু না, ঠিক হয়ে যাবে’।
দিদি কাপড়-জামা না পরেই ঊলঙ্গ অবস্থায় বাথরুমে ঢুকে আলো জ্বালালো। আমি বলে উঠলাম ‘তুমি আমার দিকে মুখ করে হিসি করোনা গো দেখি, আমি কনোদিন মেয়েদের হিসি করা দেখিনি’।
দিদি কপট রাগ দেখিয়ে চোখ পাকিয়ে বলল ‘মাগীর পেচ্ছাপ করা দেখার খুব শক নাহ’? আমি ভাবলাম এবার বাথরুমের দরজা বন্ধ করে দেবে, কিন্তু দেখলাম দিদি দরজা আরো ভালো করে হাট করে খুলে আমার দিকে মুখ করে পা দুটো বিচ্ছিরি রকম ছড়িয়ে বসে চ্যাঁট ফাঁক করে  ছরছর করে পেচ্ছাপ করতে লাগলো। রসে মাখামাখি গুদের ঘন চুলের ফাঁক দিয়ে সাদা পেচ্ছাপের ধারা বেরিয়ে ছরছর শব্দ করে বাথরুমের মেঝেতে পরছিলো, এবার আস্তে আস্তে পেচ্ছাপের বেগ একেবারে কমে গিয়ে পোঁদের ফুটো বেয়ে টসেটসে পরছিল, মুতের শেষ ফোঁটা টসে যাবার পর দিদি ডানহাতে মগে করে জল নিয়ে বাঁহাতে সেই জল ঢেলে ঢেলে গুদে ঝাপ্‌টা দিয়ে দিয়ে ধুয়ে গুদের ফুটোয় বাঁহাতের আঙ্গুল ঢুকিয়ে ঢুকিয়ে জল দিয়ে ধুতে লাগল, এভাবে ২ মগ জল দিয়ে গুদ ধুয়ে উঠে মুতে জল দিয়ে বাথরুম থেকে বের হয়ে এল। আমি জীবনে প্রথম কনো মাগীর পেচ্ছাপ করা ও গুদ ধোয়ার দৃশ্য এতো পরিষ্কার ভাবে দেখলাম, কিন্তু কেন জানিনা দিদির মোতা আর গুদ ধোয়া দেখে দিদির প্রতি একটা ঘেন্না ঘেন্না ভাব আমার মনে জন্মালো। আমার বউমাগী এবার জাঙ্গিয়া আর ব্রেসিয়ার পরলো, তারপর আয়নার সামনে দাঁড়িয়ে চিরুণী দিয়ে চুল আঁচড়ে পিছনে চুল টেনে হেয়ারব্যান্ড দিয়ে খোঁপা করলো। আমি বিছানায় আধশোয়া হয়ে আমার বউমাগীর প্রসাধন করা দেখছিলাম, জাঙ্গিয়া-ব্রেসিয়ার পরা অবস্থায় ই মেজদিমাগী চোখে কাজল ঠোঁটে লিপ্‌স্টিক লাগিয়ে সিঁদুরের পাতাটা থেকে চিরুণীর মাথায় সিঁদুর নিয়ে সিঁথিতে পরলো, তারপর এক এক করে সায়া আর ব্লাউজ পরে কাপড়টা পরলো। সাজগোজের পর মাগীটাকে খুব সুন্দর দেখতে লাগছিল, আমার মনের ঘেন্না ঘেন্না ভাবটা দূর হয়ে গেলো। এবার আমার দিকে তাকিয়ে মেজদি হাসলো, আমি মাথায় ঘোমটা দিতে বলায় মেজদি তাই করল, সত্যিই খুব সুন্দর লাগছিল, আমি বললাম ‘তোমায় দেখতে খুব সুন্দর লাগছে’।
শুনে দিদি লজ্জায় লাল হলেও বুঝলাম খুব খুশি হয়েছে। আমায় জিজ্ঞেস করলো ‘কিগো কিছু খাবেতো? তোমায় খুব ক্লান্ত লাগছে’।
আমি হ্যাঁ বলায়ে মাগীটা ডবকা পাছা দুলিয়ে রান্নাঘরে ঢুকলো। আমি দেখলাম আমি যা করতে বলছি মেজদি বাধ্য মেয়ের মতো তা পালন করছে, বুঝতে পারলাম সুধু ভালবাসে বলে নয়, আজ মাগীর দেহের খিদে পুরো মেটাতে পেরেছি বলেই মেজদি অত আমার বাধ্য হয়েছে। যে পুরুষ মেয়েদের দেহের খিদে পুরো মিটাতে পারে সেই মেয়ে সেই পুরুষের বাধ্য হয়, এটাই সত্য। এভাবেই আমার আর মেজদির চোদোন লীলা চলতে লাগলো দিনের পর দিন, প্রতিদিন ই দুই থেকে তিনবার করে চোদন দিতে লাগলাম মেজদিকে। আমার সাথে দৈহিক সম্পর্কে মেজদি খুব সুখি ও সন্তুষ্ট। প্রতি রাতে মেজদি বিছানায় আমার পাশে শুত সম্পুর্ণ উলঙ্গ হয়ে, প্রতি রাতেই দুবার দৈহিক সম্পর্ক হোতো, একবার শোবার সময় আর একবার ভোররাতে। এভাবেই দিন গরিয়ে মাস কেটে গেলো। দুমাস কাটার পর একদিন অফিস থেকে বাড়ি ফিরে দেখি মেজদি মুখ গম্ভীর করে বসে, আমি জিজ্ঞাসা করায় বলল “জানো আমার গত মাসে মাসিক হয়নি আর এ মাসেও সময় হয়ে যাবার পরও এখনো মাসিক হলো না, মনে হয় আমার পেটে তোমার বাচ্চা এসে গেছে। কি হবে বলোত?” আমি বললাম “সে কি করে হবে, ডাক্তার যে বলেছিল তুমি সন্তান ধারণে অক্ষম ?” মেজদি বলল “ডাক্তার হয়তো আন্দাজে বলেছিল”। আমি বললাম “ঠিক আছে, আগে কাল সকালে তোর পেছাপ টেস্ট করাই তারপর ভাবা যাবে”।
পরদিন সকালে একটা শিশিতে মেজদির হিসি নিয়ে ল্যাবে টেস্ট করতে দিয়ে এলাম। বিকালে রিপোর্ট পেলাম মেজদির পেটে আমার বাচ্চা এসেগেছে, মেজদি এক মাসের পোয়াতি। শুনে মেজদির মুখ কালো হয়ে গেল, বলল “কি হবে এখন ? ঘরের মধ্যে যা খুসি হোক না, বাচ্চা হলে তো বাইরে লোক জানাজানি হবে তার চেয়ে চল পেট খসিয়ে আসি”।
আমি বললাম “ কিচ্ছু হবে না, সবসময় তো সিঁথিতে সিঁন্দুর দিস, লোকে তোকে আমার বঊ ই ভাবে আর আমার অফিসের লোকও জানে আমি আমার বউকে দেশ থেকে এনেছি, কাজেই তুই আমার বাচ্চার মা হতে কোন বাধা নাই। শুধু আমরা চিরদিনের জন্য এই শহরে থেকে যাবো, আর দেশে ফিরবো না”।
এবার মেজদি লজ্জালজ্জা মুখ করে হাসলো।
এরপর নির্দিস্ট দিনে দিদির একটা ফুটফুটে মেয়ে বাচ্চা হল, আমি বাবা হলাম আর দিদি মা হল। তিন জনের সুখি পরিবার সচ্ছল ভাবে চলতে লাগল। আমাদের চোদন লীলাও প্রতিদিন ই চলতে লাগল, দিদিকে অবশ্য এখন বার্থকন্ট্রল পীল খাওয়াই। দিদি প্রতিদিন এ চোদন খেতে খেতে আর একটা ছেলে বাচ্চার জন্য আমার কানে ঘ্যানঘ্যান করে। আজ তাই পীল না খাইয়েই দিদিকে চুঁদছি যাতে দিদি আবার গর্ভবতী হয়।

Like the Post? Do share with your Friends.

30 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
    Replies
    1. বাসর রাতে বউয়ের সাথে bangla choti in bangla font


      সধ্য বিবাহিত নারী একটু বেশীই জোস হয়-bangla choti ...


      আমি,আমার স্বামী ও আমাদের যৌন জীবন Bangla choti clu...


      Bangla choti আমি, ভাবি আর আমার বউ choda chudi


      Bangla choti সেক্সি বউয়ের গ্রুপ সেক্স


      Bou o Salika choda choti বউ, শালী ও কাজের মেয়েকে চ...


      বউয়ের সেক্সি শেভড ভোদা Bou Choda Banglachoti


      চোদ সোনা চোদ Bou choda bangla choti golpo


      রানী বউদির গুদের জ্বালা Boudi K Chada Bangla Choti...


      ভাবীর মুখের ভেতর আমার ধোন Vabir Mukhe Amar Dhon Ba...


      আমি ও দেবর Debor Vabi Chodar Golpo


      Choti ভাবীর গুদে আমার ধোন Vabi choti golpo


      যুবতী বৌর দেহের জ্বালা Juboti Vabi


      তপতি বৌদির যৌন খেলা Choti Golpo


      যখন সময় পাচ্ছি ভাবীকে চোদে যাচ্ছি Bhabi Choda


      পাছা নাড়ীয়ে ঠাপিয়ে চলেছি Vabi ke Choda Bangla C...


      ভাবীর বিয়ে হয়েছে কিন্তু আসল স্বাদ পায়নি bangla ...


      আমি, ভাবি আর আমার বউ Vabi Bangla Choti


      Bangla choti আমি, ভাবি আর আমার বউ choda chudi


      Choti Porokia Choda Chudi পরোকিয়া চোদাচুদি খেলা


      Jubuti Nila Vabi নীলা ভাবীর রসালো ভোদা

      Delete
  2. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  3. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  4. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  5. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  6. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  7. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  8. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  9. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  10. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  11. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  12. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  13. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  14. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  15. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  16. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  17. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  18. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  19. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  20. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  21. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  22. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  23. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  24. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  25. Hot Video..
    https://www.youtube.com/watch?v=xs75pg6quwQ
    হাজারেরও বেশি পুরুষের সাথে শারীরিক সম্পর্ক করে নিজের যৌবনের চাহিদা মেটান।
    https://www.youtube.com/watch?v=RYoYC2uZDiA
    পরকীয়া প্রেমের গোপন ভিডিও ফাঁস করে দিলেন প্রেমিক। ভিডিওটি দেখতে প্লে করুন।
    https://www.youtube.com/watch?v=-7WHTXQd0vg
    ছাত্রের মায়ের সাথে সহবাস করলো গৃহ শিক্ষক। হাতে নাতে ধরা পরলো
    Subscribe our channnel.

    ReplyDelete

Subscribe

IconIconIconFollow Me on Pinterest