ফেসবুক follower,like,share বাড়াতে








Friday, October 24, 2014

নিশাপুর রাজবাড়ী


নিশিতপুর।দক্ষিন বঙ্গের শেষ সীমানায় নিশাপুর রাজ্যের রাজধানী।ঠাকুর রায় মোহন চৌধুরি বর্তমান রাজা।
বাহির মহল আর অন্দর মহল নিয়ে নিশাপুর রাজবাড়ী। ঠাকুর রায় মোহন চৌধুরি তেতাল্লিশের কোঠায় পা রেখেছেন। দুই রাণী – বড় দেবী শ্রীমতি কামিনী বালা (৩৯) আর ছোটো দেবী শ্রীমতি হৈমন্তী বালা (৩৬)।বড় দেবী রানী কামিনী বালা তিন কন্যা সন্তানের জননী। আর ছোট দেবী রানী হৈমন্তী বালা দুই কণ্যা সন্তানের জনণী।আরও আছেন রাজমাতা মহামায়া (৫৭)।
রাজা ঠাকুর ঋজু দেহি, লম্বা অত্যন্ত ব্যক্তিত্বময় চরিত্রের অধিকারী। এ বয়সেও রাজা ঠাকুর সপ্তাহে দু-একদিন জলসা বসান জলসা ঘরে – বাহির মহল থেকে দক্ষীনে দেয়ালে ঘেরা আলাদা এক মহলে। রাজা রায় মোহন চৌধুরিরনিজস্ব পছন্দের তিন বাঈজ়ী এ জলসার মধ্যমণি। ফিবছর বাঈজী পরিবর্তন হয়। যখনিউনি কোলকাতায় যান সেখান থেকে নতুন বাঈজী নিয়ে আসেন আর পুরোনো কাউকে বিদায়করে দেন। এসব বাঈজীদের থাকার জন্য আছে জলসা ঘরের সাথেই বাঈজী মহল। ওনারবেশীর ভাগ রাত কাটে এসব বাঈজীদের কারো ঘরে। আর বেশীরভাগ দিন কাটে বাহির মহলে। বিশেষ প্রাকৃতিক প্রয়োজনে মাসে দু-একবার অন্দরমহলে আসলেও ছোটো ঠাকুরাইনের ঘরেই রাত কাটান। বড় ঠাকুরাঈনের সাথে দেখা করারপ্রয়োজন হলে দিনের বেলা দেখা করে যান।
আজ থেকে ১১ বছর আগের কথা।
*********************************
রাজা রায় মোহন ইদানিং এক অস্থিরতায় ভুগছেন। রাজ্যের কাজ কারবারে মন বসাতে পারেন না। একটি প্রশ্ন ঘুরে ফিরে, শয়নে-স্বপনে বার বার হানা দিচ্ছে। বয়স বেড়ে চলেছে। একে একে পাঁচ রাজকন্যার পিতা হয়েছেন। কিন্তু এ রাজ্যভার ছেড়ে যাবেন কার হাতে? একজন রাজপুত্রর জন্য সারা রাজবাড়িতে যে হাহাকার চলছে। উত্তরাধিকারীর জন্য কান পাতলেই শোনা যায় রাজবাড়ীর অন্দরে অন্তরে বাতাসের মাতম। রাজমাতা মহামায়া ইদানীং রাজবংশের ভবিষ্যৎ চিন্তায় ছেলে রায় মোহনকে তৃত্বীয় বিয়ের জন্য চাপ দিচ্ছেন। আর চারিদিকে যোগ্য মেয়ে খোঁজার জন্য লোক লাগিয়ে রেখেছেন।
তবে বর্তমান দুই রানীদের কাছে থেকে পুত্র সন্তানের আশা এখনো ছেড়ে দেওয়া হয় নি। পুঁজো আর্চনা চলছে মন্দিরে মন্দিরে। ঠাকুরঘরে প্রসাদ যাচ্ছে হরহামেশা। মানত আর মানত বিভিন্ন দেবীর পদযুগলে। সবই শুধু একজন রাজপুত্রর আশায়। আর রাজা রায় মোহন বেশির ভাগ রাতই কাটান অন্দর মহলে কোন না কোনও রানির ঘরে। তবে চিরাচরিত ভাবে বেশির ভাগ রাতেই ছোটো দেবীর থাকে অগ্রাধিকার।
শ্রীমতী হৈমন্তী দেবী পচিশ ফাগুনের বহমান যুবতী। আর বড় রানী কামিনী বালা আটাশ পেরুনো দুর্বার যৌবনা। যে ঘরেই রাত কাটান রাজা বাহাদুর, রাতের আধার মদির হয়ে ওঠে দুরন্ত রতিকলায়।
এরকমই কোনো একরাতের ফসল হিসেবে তৃত্বিয় বারের মতো সন্তান-সম্ভবা হলেন ছোটো দেবী। দুমাস মাসিক বন্ধ থাকার পর ইদানিং তার নারী দেহে লক্ষনগুলো স্পষ্ট হয়ে উঠেছে। পেটে উঁচু উঁচু ভাব এসেছে, যে কোনো মেয়েলোকের চোক্ষে স্পষ্ট ধরা পড়বে।
প্রথম দুই সন্তানের জন্মের সময় ছোট দেবী আপন পিত্রালয়ে চলে গিয়েছিলেন। কিন্তু এবার উনি আপন প্রাসাদেই রাজবংশের নবীন সদস্যকে সম্ভাষণ জানাবার ইচ্ছে করেছেন। রাজ প্রাসাদে তাই আনন্দের ফল্গুধারা ছুটছে।বাড়ীর চিরাচরিত প্রথা হিসেবে ছোট দেবীর তৃত্বীয় সন্তানের জন্য দাইমা খোঁজা এবং বাছাইয়ের কাজ শুরু হোলো অনেকটা উৎসাহের সাথেই।সবারই যে আশা – আসবে এবার ‘নবীন রাজা’।
নিশাপুররাজ্যের শেষ প্রান্তে হরিপুর গ্রামের চিত্তরঞ্জন চক্রবর্তীর এক মাত্রমেয়ে শিবাণী চক্রবর্তী।১৫ বছর বয়সে সাত পাকে বাধা পড়েছিলেন হরিপদচক্রবর্তীর সাথে। কিন্তু ২০ না পেরুতেই স্বামির ভিটা ছেড়ে পিত্রালয়ে ফেরতআসতে বাধ্য হয়েছেন, বন্ধ্যাত্বর কলংক মাথায় নিয়ে। দাদা-বউদির কথা সহ্য করেও তাই বাবারভিটাতেই স্থায়ী আবাস হয়েছে শিবাণী চক্রবর্তীর। এর পর আরো ৭ বছর কেটে গিয়ে২৭ ছুঁয়েছে তার বয়স। হঠাৎ একদিন পাসের বাসার রনধীর বাবু এসে রাজ বাড়ীতে দাই-মা খোঁজার খবরটা জানিয়ে গেল।
সেইস্মরন কালের অতীত সময় থেকে নিশাপুর রাজবাড়ীতে এক অন্যরকম রেওয়াজ চালুআছে। রাজ রানীরা যখনই সন্তান সম্ভাবা হয়ে পড়ে তখোনই ২৫ থেকে ৩০ বছরেরএকজন বন্ধ্যা নারীকে সন্তান সম্ভাবা রাণীর দেখভালের দায়িত্ব দেয়া হয়। সেহয়ে ওঠে অনাগত সন্তানের ছোটমা। সন্তান প্রসবের পর থেকে রাজ মাতা’র দ্বায়িত্বহচ্ছে সময় মত সন্তানকে দুধ খাওয়ানো। রাজ সন্তান পৃথিবীতে আসার পর থেকেসেই সন্তানের দেখ-ভালের সমস্ত দায়িত্ব দেয়া হয় এই ছোটমার ওপর। পড়া-শুনা, সাধারন জ্ঞান, রাজনীতি, যুদ্ধবিদ্যা, সংস্কৃতি, দর্শন ইত্যাদি বিষয়ে আলাদা আলাদা শিক্ষক থাকলেও সাংসারিক জ্ঞান থেকে শুরু করে জ়ীবনের সব দিকে রাজতনয়/তনয়াকে শিক্ষিত করে তোলার মূল দ্বায়িত্ব এইদাইমা’র।
এর বাইরেও অলিখিত, আনুচ্চারিত অঘোষিত কিন্তু রাজবাড়ির সর্বজন জ্ঞাত আরো একটি কাজ এই দাইমাকেইকরতে হয়। রাজ বংশধরদের যৌন শীক্ষিকার দ্বায়িত্বও পালন করতে হয়।মেয়েসন্তান হলে বিয়ের আগেই যৌনতার বিভিন্ন দিক তার সামনে তুলে ধরে কামকলায়অভিজ্ঞ বানিয়ে তোলা তার একটি বড় দ্বায়িত্ব। আবার বিয়ে পর্যন্ত মেয়েরকুমারিত্বকে অটূট রাখাও তারই দ্বায়িত্ব। অন্যদিকে ছেলে সন্তান হলেও দ্বায়িত্বএকই।তবে এক্ষেত্রে যেটা আবশ্যকীয় ব্যাপার সেটা হোলো ভাবী রাজাকে বিবাহ পূর্ব সবরকমের কেলেংকারী থেকে রক্ষা করার জন্য এই ছোটমাকেই রাজপুত্রর কুমারত্বঘোচানোর দ্বায়িত্বও নিতে হয়।
খেয়াল রাখতে হয় ছেলের যৌন চাহিদার খোরাক হয়েযেন রাজ্যের সাধারন কোনো মেয়ে পোয়াতি হয়ে না পড়ে।তবে এই শেষোক্ত ব্যাপারটা রাজ্যের সাধারণ মানুষের কানে কখনও পৌছুতে পারেনি। দাইমা নিযুক্তির এমন একটা পর্যায়ে বিষয়টা তুলে ধরা হয় যে নির্বাচিত নারীটির তখন আর পিছপা হবার উপায় থাকে না। দাইমা নির্বাচনে সন্তান সম্ভাবা রাণীমা’র সিদ্ধান্তই চূড়ান্ত।
প্রতিদিনই কেউ না কেউ নিয়ে আসছে পরিচিতা কোনও মেয়েকে, যদি ছোটো দেবীর মত হয় এই আশায়। কিন্তু হৈমন্তী বালার মনে লাগছে না কাউকে। তার অন্তর বলছে, এবার যে আসছে সে সবার থেকে আলাদা, তাই তার জন্য চাই আলাদা ব্যক্তিত্বের দাইমা।
এক দিন বিকেলে মালী রণধীর বাবু নিয়ে এলেন চিত্তরঞ্জন চক্রবর্তী আর তার এক মাত্রমেয়ে শিবাণী চক্রবর্তীকে। প্রথম নজরেই হৈমন্তী বালা বুঝলেন দাইমা খোঁজার দিন শেষ। যাকে খুজচ্ছিলেন, পেয়ে গেছেন। কেমন একটা অদ্ভুত শান্ত সৌন্দর্যে ভাস্বর তন্বী দেহ, মোহনীয় ব্যক্তিত্ব, নিচু স্বরে হিল্লোল তোলা কণ্ঠ, বুদ্ধিমতী।
কদিন পরে হরিপুরের বাবার ভিটে বাড়ী ছেড়ে চিরদিনের জন্য রাজপ্রাসাদে দাইমা হিসেবে এসে উঠলেন শিবানী চক্রবর্তী। ছোটো দেবীর পাশের ঘরটাই তার জন্য নির্ধারিত হল।
এক একটা দিন কাটে আর নিশাপুর রাজবাড়ি আরও নতুন সাজে সেজে ওঠে রাজ বংশের নতুন সদস্যকে অভর্থনা জানাতে। দিনের পর দিন গড়ায়, মাসের পর মাস। এক শুভ সন্ধ্যায় ভুবন ভোলানো আনন্দ বার্তা নিয়ে ধরায় আসে রাজা রায় মোহন চৌধুরীর প্রথম পুত্র সন্তান। নাম রাখা হল দেবেন্দ্র মোহন চৌধুরী। কে জানতো তখন, আসলেই দেবতার ইন্দ্রিয় নিয়েই ধরায় এসেছে এই রাজপুত্র।
______________________________মাস কেটে বছর যায়। হামাগুড়ি ছেড়ে দুপায়ে হাঁটতে শেখে দেবেন্দ্র। আধো আধো বোল ছেড়ে এক সময় শব্দ গুছিয়ে বলতে শেখে। দেব নামেই ডাকে রাজ সদস্যরা তাকে। আর দাইমা শিবানীর কাছে সে দেবু।
রাজবাড়ীর রাজ প্রথায় বড় হতে থাকে রাজা রায় মোহন চৌধুরীর এক মাত্র রাজপুত্র দেবেন্দ্র মোহন চৌধুরী।
বর্তমান সময়ের কথা।
*********************************
হৈমন্তী ভবন, রাজপুত্রের আপন প্রাসাদ। দাসদাসী আর পরিচারিকার সংখ্যা অগণিত। তবে মূল বাসিন্দা দু জন। রাজপুত্র এবং তার দাই মা শিবানী।
বাড়ন্ত দেহ। বয়স মাত্র এগারতে পরলেও দেখতে সে যেন পনের বছরের কিশোর। রাজ প্রথা অনুযায়ী আপন মায়ের সাথে তার সখ্যতা খুবই কম। বিভিন্ন বিষয়ের শিক্ষকরা ছাড়া তার জগত দাইমাকে ঘিরে। শিবানীকে আদর করে ডাকে ছোটমা। একই ঘরে থাকে। দুটো আলাদা বিছানা। তবে এখনও রাতে অনেক সময় দেবেন্দ্র নিজের বিছানা ছেড়ে ছোটমার বিছানায় চলে আসে। তাকে জড়িয়ে ধরে ঘুমায়।
গায়ে গতরে কিশোরের ছাপ হলেও মনের দিক দিয়ে অনেকটাই শিশু সুলভ রাজপুত্র দেবেন্দ্র। ধরার সব কিছুতেই অপার আগ্রহ। তবে বিশেষ আকর্ষণ তার পশু পাখির প্রতি। হৈমন্তী ভবনের পাশেই বিশাল এক নিজস্ব চিরিয়াখানা বানিয়ে নিয়েছে। বনের সব ধরনের পশু পাখি স্থান পেয়েছে সেখানে। এর মধ্যে বেশী সময় কাটে তার বানর দেখে। এক পাল বানর। বানরগুলোকে পর্যবেক্ষণ করতে করতে বুঝতে পেরেছে ওদের একটা দলনেতা আছে। আছে এক জন নেত্রীও। ওদের নাম হরি আর কমলা। হরি আর কমলার মধ্যে ভীষণ ভাব। আর পালের কোন মেয়ে বানরের কাছে অন্য কোন পুরুষ বানর ঘুরাঘুরি করলেই হরির উত্তম মাধ্যম থেকে রক্ষা নেই। সেই ছোটবেলা থেকে দেখে আসছে মাঝে মাঝেইএই হরিটা বেশ চঞ্চল হয়ে ওঠে। তার সেই চঞ্চলতা কমে কোন না কোনও মেয়ে বানরের সাথে প্রেমের মধ্য দিয়ে। ছোট বেলায় প্রথম প্রথম যখন দেখত হরি কোন মেয়ে বানরের কোমর ধরে পেছন থেকে নিজের কোমর দুলিয়ে যাচ্ছে, ভাবত বুঝি উত্তম মাধ্যম চলছে। গোয়ালে মর্দ পশুগুলো মাদি পশুর ওপর চড়াও হওয়া দেখে দেবু কয়েকবার ছোটমার কাছে জানতে চেয়েছিল ষাঁড় গরুগুলো বা ঘোড়াগুলো গাভী বা ঘুড়ীর ওপর দুইপা এভাবে তুলে দেয় কেন। মোরগগুলো এভাবে মুরগিগুলোর ঝুটি ঠুকরে ধরে পিঠের ওপরই বা চড়ে বসে কেন।
চোখে মুখে অর্থপূর্ণ হাসি ছড়িয়ে ছোটমা বলেছিল “প্রেম। একে বলে প্রেম। নারী পুরুষের প্রেম। আরও বড় হলে বুঝবি।”
তা প্রেমের স্বরূপটা এখনও পুরোপুরি বুঝে উঠতে না পারলেও মেয়েছেলেদের দেখলে মাঝে মাঝে তার শরীর মনে এক অদ্ভুত শিহরন জাগে। বিশেষ করে মেয়েছেলেদের বুকের ওপর উঁচু উঁচু মাইগুলো কেমন যেন খুব আকর্ষণীয় মনে হয়। হাঁটার ছন্দে যখন ওদের বুকে দোল ওঠে তা দেখে তার শরীরে যেন ঝংকার ওঠে। আর এ সময় আরেকটা জিনিস হয়, তার বাঁড়াটা কেন যেন সটান দাড়িয়ে যায়!!
এই তো কিছু দিন আগেই জয়া দিদি বেরিয়ে গেল। জয়াদি বাড়ীতে আসার পর তারবুক থেকে চোখ ফেরানো দায় হয়ে পরেছিল। জয়াদির ঢলঢলে মাই দুটো যেন দেবেন্দ্রকে চুম্বকের মতো টানছিল। ঘুরে ফিরে তার মাইয়ের দিকে দেবেন্দ্রর দৃষ্টি জয়ার নজর এরায়নি। কয়েকবার তো চোখাচোখিও হয়েছে। লজ্জায় চোখ সরিয়ে নেয়ার আগে জয়াদির ঠোঁটের কোনে এক চিলতে হাসির রেখা দেখেছে দেবেন্দ্র। আর ঐ যে মধুবালা, হৈমন্তী ভবনের পরিচারিকাদের নেত্রী, বয়সে শিবানী দেবীর সখি। কাছাকাছি এলেই দেবেন্দ্র আড়চোখে তাঁকে দেখতে ব্যস্ত হয়ে পড়ে। কদিন আগে লাইব্রেরী ঘরে দেবেন্দ্র ইতিহাসের একটা বই পড়ছিল এমন সময় মধুবালা এসে ঢুকল লাইব্রেরীতে বই গুছাতে। বইগুলো ঝাড়া মোছা করতে গিয়ে তার ভারি ভারি স্তনযুগল হাল্কা ঝাঁকি খাচ্ছিল। আর সামান্য সামনের দিকে ঝুঁকে থাকায় তার ব্লাউজের গলার বেয়ে তার মাংসল মাইয়ের বেশ খানিকটা দেখা যাচ্ছিল। গভীর খাঁজ সৃষ্টিকারী দুই স্তনের দেবেন্দ্রর পড়াশুনা তখন মাথায় উঠেছে। আড় চোখে মধুবালার ডাবের মতো দুই মাইয়ের প্রলয় দেখতে দেখতে হঠাৎ করেই বুঝতে পারে তার বাড়াটা শক্ত হয়ে নিরেট তক্তা হয়ে গেছে। কতক্ষণ ধরে সে মধুবালার নধর স্তনের উর্বশী নৃত্য দেখেছে তা খেয়াল নেই, হঠাৎ চোখ উঠিয়ে মধুবালার মুখের দিকে তাকাতেই দেখে দুই হাতে বই ঝাড়তে ঝাড়তে মধুবালা তার দিকেই তাকিয়ে আছে। জয়াদির মতো তারও চোখে ঠোঁটে হাসি। মধুবালা তার বাঁড়ার দিকে ঝটিকা এক পলক দেখেই আবার এক ঝটকায় তার চোখে চোখ ফেলল। ততক্ষণে দেবেন্দ্র লজ্জায় পারলে মাটির নিচে ঢুকে যায়। পরিহাসের এক হাসি হেসে ঘুরে অন্য দিকে চলে যাওয়ার আগে মধুবালা তির্যক দৃষ্টিতে তার বাঁড়াতা আরেকবার দেখে নিতে ভুলল না। মধুবালার চলে যাওয়া দেখতে দেকতে দেবেন্দ্রর মনে হল ঘাম দিয়ে জ্বর ছাড়ল।
দেবুর দেহের বাড়ন্ত গড়ন আটত্রিশে পা রাখা শিবানীর মনে অন্য চিন্তার ঢেউ তোলে। মাঝে মাঝেই রাতে দেবু তার বিছানায় এসে ঘুমায়। ঘুমন্ত দেবুর শক্ত বাঁড়ার ছোঁয়ায় শিবানী দেবী অস্থির হয়ে ওঠেন। অতি পরিচিত এক ঝড়ের আগমনী গানে অশান্ত হয়ে ওঠে তাঁর দেহ।
ওর শরীরের যে গড়ন তাতে যে কোন দিন থেকে স্বপ্নদোষ শুরু হতে পারে। তাই শিবানী দেবী নিয়মিত দেবুর ধুতি, বিছনা চাদর পরীক্ষা করে যাচ্ছেন। যদিও সে জানে, যৌনতার ব্যাপারে দেবু বলতে গেলে কিছুই জানেনা। মনে মনে ভাবেন, খুব শীঘ্রই – খুব শীঘ্রই।
শিবানী দেবী জানে, যৌন বিষয়ে খুব একটা ধারনা না থাকলেও দেবেন্দ্রর শরীরে প্রকৃতির ছোঁয়া লেগেছে। প্রাকৃতিক নিয়ম মেনেই তার শরীর যৌন বিষয়ে সাড়া দিতে শুরু করেছে। এইতো গেল বর্ষার সময় একদিন গোসলের সময় প্রথমবারের মতো দেবুর পুরুষাঙ্গের গোঁড়ায় গজিয়ে ওঠা নবিন বাল নিজের হাতে কামিয়ে দিয়েছে। উদ্দেশ্য ছিল বাল পরিষ্কার করা শিখিয়ে দেয়া। ওর বাল পরিষ্কার করা শিখাতে গিয়ে শিবানীর নিজের অবস্থাই খারাপ হয়ে গিয়েছিল। বাল পরিষ্কারের সময় শিবানীর নরম হাতের ছোঁয়া পেয়ে দেবুর বাঁড়া খাড়া হয়ে গিয়েছিল। এতো মোটা যে মুঠো করে ধরে দেখেছে দুই দিক থেকে আংগুলগুলো এক করতে পারেনি। দেবুর বাঁড়ার স্পর্শে শিবানীর যোনীতে যেন কামরসের বান ডেকেছিল। ইচ্ছে করছিল তখনি নিজের সাড়ি সায়া তুলে আঠেরো বছরের উপবাস শেষ করে দিতে।
শিবানী দেবী খেয়াল করে দেখেছে মেয়েদের শরীরের দিকে দেবুর অল্প বিস্তর আকর্ষনো বেড়েছে। যদিও তা উদ্বেগজনক কিছু নয়। তবে এ সব ছোটো ছোটো ঘটনায় শিবানী দেবী মনে মনে দেবুর কাছে যৌনতাকে সুন্দর ভাবে তুলে ধরার প্রস্তুতি নিতে থাকে।
একদিন দুপুরে শিবানী দেবী কামরায় নিজের বিছানায় বসে কাপড়ে সেলাই করছিলেন। এমন সময় হটাত করে দৌড়ে এসে দেবু তাকে জড়িয়ে ধরল। দৌড়ে আসার কারণে শ্বাস প্রশ্বাসের সাথে তার বুকটা উঠছে নামছে। তার দুই বিশাল মাইয়ের ওপর নিজের মাথা রেখে হাঁপাতে হাঁপাতে কাঁপা কাঁপা গলায় বলল, ”আ আমার কেমন যেন লাগছে ছোটমা!”
ঘটনার আকস্মিকতায় উদ্বিগ্ন শিবানী দেবী পরম মমতায় দেবুর মাথা পিঠে হাত বোলাতে বোলাতে জানতে চান, ”কেন রে, কি হয়েছে?”
দেবু – “আ আমি জানি না। ……… আ আমি বলতে পারব না।“
শিবানী দেবী – “মানে? কি জানিস না? কি বলতে পারবি না?”
দেবু – “বললামতো বলতে পারব না। ……… আমার লজ্জা লাগছে।“
শিবানী দেবী – “আহা, কি বলতে পারবি না? আর আমার কাছে তোর লজ্জা কিসের?”
শিবানী দেবী – “কি হয়েছে খুলে বলতো আমার কাছে।“
কিছুক্ষণ চুপ থেকে, দেবু বলে – “ওপরে চিলে কোঠায়। ছাদে যাচ্ছিলাম। হটাত চিলেকোঠা থেকে গলার আওয়াজ পেয়ে দেখতে গেলাম। দেখি দরজাটা ভেতর থেকে বন্ধ। জানালার পাশে একটা ছিদ্র আছে। সেটা দিয়ে ভিতরে তাকিয়ে দেখি রামুদা আর রেখাদি।
দেবু কিছু চিন্তা না করেই শিবানী দেবীর বিশাল দুই মাই নিজের হাতের তালুতে নিয়ে ডলতে ডলতে বলল, “রামুদা রেখাদির ওপর শুয়ে ওর বুকটাকে এইভাবে আটার ডেলার মতো করে ডলে দিচ্ছে। আবার কখনো কখনো রেখাদির মাইটাকে কামড়ে দিচ্ছি। ওদের অবস্থা দেখে প্রথমে ভেবেছিলাম বুঝি মারা মারি করছে।“
নিজের দুধের ওপর দেবুর পুরুষসুলভ হাতের ছোঁয়ায় শিবানী দেবীর চোখ বড় বড় হয়ে উঠলো। কোন কিছু বুঝার আগেই তার শরীরের অঙ্গে অঙ্গে বিদ্যুতের শক লাগতে শুরু করলো।
“ওহ,” শিবানী দেবীর মুখ থেকে বেরিয়ে এল হাল্কা শীৎকার। এতক্ষণে উনি বুঝতে পারলেন দেবেন্দ্র, তাদের মালী আর ঝিকে রতিক্রিয়া করতে দেখে ফেলেছে।
ঘটনার বিবরণ দিতে নিমগ্ন দেবেন্দ্র শিবানী দেবীর মাই আনমনে টিপে চলায় তার ছোট্ট মনের গভীরে তার ছোটমার পেলব দুধের স্পর্শ ইন্দ্রিয় সুখানুভূতির সৃষ্টি করছিল।
দেবু আবার বলতে শুরু করলো “কিন্তু কিছুক্ষণ যেতেই বুঝতে পারলাম, না ওরা মারামারি করছে না।“ কিছুক্ষণ থেমে আবার বলল, “ মাঝে মাঝে রামুদা রেখাদির দুধের বোঁটাগুলো দু আঙ্গুলে এ ভাবে মুচড়ে দিচ্ছিল।“ বলতে বলতে সে এতক্ষণে শিবানী দেবীর শক্ত হয়ে ওঠা বোঁটা দুটো ব্লাউজের ওপর দিয়ে মুচড়ে দিল।
“ম্* ম্* ম্* হ্* হঃ……” শিবানী দেবীর মৃদু শীৎকারে হতচকিত হয়ে দেবু জনতে চায়, “আমি কি তোমায় ব্যথা দিয়ে দিলাম নাকি ছোটমা
“ন্*ন্*না হ্*, বাবা!” কামঘন স্বরে আশ্বস্ত করলো শিবানী দেবী।
নিজের অজান্তেই দেবেন্দ্র তার ছোটমার মধ্যে আঠেরো বছর ধরে সযত্নে দাবিয়ে রাখা এক ক্ষুধার জ্বালাকে জাগিয়ে তুলল। এক ঝলকে শিবানী দেবীর সারা দেহ অপ্রতিরোধ্য কামনায় থর থর করে কেপে উঠে চিন্তা ভাবনাকে বিক্ষিপ্ত করে দিল। হাঁটু দুর্বল হয়ে গেল, মাথা ঘুরতে লাগলো। এরপরও উনি দেবুকে কোনমতে বুক থেকে সরিয়ে দিয়ে কাঁপা পায়ে উঠে দাঁড়ালেন। স্খলিত পায়ে দরজার কাছে গিয়ে কোনরকমে দরজা আটকে দিয়ে ঘুরে দাঁড়ালেন।
দেবু কিছু চিন্তা না করেই শিবানী দেবীর বিশাল দুই মাই নিজের হাতের তালুতে নিয়ে ডলতে ডলতে বলল, “রামুদা রেখাদির ওপর শুয়ে ওর বুকটাকে এইভাবে আটার ডেলার মতো করে ডলে দিচ্ছে। আবার কখনো কখনো রেখাদির মাইটাকে কামড়ে দিচ্ছি। ওদের অবস্থা দেখে প্রথমে ভেবেছিলাম বুঝি মারা মারি করছে।“
নিজের দুধের ওপর দেবুর পুরুষসুলভ হাতের ছোঁয়ায় শিবানী দেবীর চোখ বড় বড় হয়ে উঠলো। কোন কিছু বুঝার আগেই তার শরীরের অঙ্গে অঙ্গে বিদ্যুতের শক লাগতে শুরু করলো।
“ওহ,” শিবানী দেবীর মুখ থেকে বেরিয়ে এল হাল্কা শীৎকার। এতক্ষণে উনি বুঝতে পারলেন দেবেন্দ্র, তাদের মালী আর ঝিকে রতিক্রিয়া করতে দেখে ফেলেছে।
ঘটনার বিবরণ দিতে নিমগ্ন দেবেন্দ্র শিবানী দেবীর মাই আনমনে টিপে চলায় তার ছোট্ট মনের গভীরে তার ছোটমার পেলব দুধের স্পর্শ ইন্দ্রিয় সুখানুভূতির সৃষ্টি করছিল।
দেবু আবার বলতে শুরু করলো “কিন্তু কিছুক্ষণ যেতেই বুঝতে পারলাম, না ওরা মারামারি করছে না।“ কিছুক্ষণ থেমে আবার বলল, “ মাঝে মাঝে রামুদা রেখাদির দুধের বোঁটাগুলো দু আঙ্গুলে এ ভাবে মুচড়ে দিচ্ছিল।“ বলতে বলতে সে এতক্ষণে শিবানী দেবীর শক্ত হয়ে ওঠা বোঁটা দুটো ব্লাউজের ওপর দিয়ে মুচড়ে দিল।
“ম্* ম্* ম্* হ্* হঃ……” শিবানী দেবীর মৃদু শীৎকারে হতচকিত হয়ে দেবু জনতে চায়, “আমি কি তোমায় ব্যথা দিয়ে দিলাম নাকি ছোটমা
“ন্*ন্*না হ্*, বাবা!” কামঘন স্বরে আশ্বস্ত করলো শিবানী দেবী।
নিজের অজান্তেই দেবেন্দ্র তার ছোটমার মধ্যে আঠেরো বছর ধরে সযত্নে দাবিয়ে রাখা এক ক্ষুধার জ্বালাকে জাগিয়ে তুলল। এক ঝলকে শিবানী দেবীর সারা দেহ অপ্রতিরোধ্য কামনায় থর থর করে কেপে উঠে চিন্তা ভাবনাকে বিক্ষিপ্ত করে দিল। হাঁটু দুর্বল হয়ে গেল, মাথা ঘুরতে লাগলো। এরপরও উনি দেবুকে কোনমতে বুক থেকে সরিয়ে দিয়ে কাঁপা পায়ে উঠে দাঁড়ালেন। স্খলিত পায়ে দরজার কাছে গিয়ে কোনরকমে দরজা আটকে দিয়ে ঘুরে দাঁড়ালেন।
“রামুদা তার নুনুটা রেখাদির যোনীর ভেতরে বার বার ঢুকাচ্ছিল আর বের করে নিচ্ছিল। আর রেখাদি উউউউ …… আআ আআহ্*……উউউউ … আহ্* করে শব্দ করছিল।“ এক শ্বাসে বলে থামল দেবু।
“এই দেখেছিস না?” শিবানী দেবী দৃষ্টি নিচু করে দেবুর কোমরের দিকে চাইলেন। যা দেখলেন তাতে খুশি না হয়ে পারলেন না। ধুতির নিচে দেবুর বাঁড়াটা খাড়া হয়ে যেন একটা তাঁবু বানিয়ে ফেলেছে। উনি জানেন ওটা লম্বায় এগারো ইঞ্চির কম নয়, বড়ও হতে পারে।
দৃষ্টি উঠিয়ে উনি দেবুর চোখে চোখ রাখলেন। নিগুড় দৃষ্টিতে দেবুর চেহারা পর্যবেক্ষন করতে লাগলেন।
দেবেন্দ্র তার ছোটমার চেহারায় এক অদ্ভুত উত্তেজনার অস্তিত্ব খেয়াল করলো। অন্যরকম এক উজ্জ্বলতার আভাস তাঁর ত্বকে।
“তা তুই যখন এগুলি দেখছিলি তখন তোর কেমন লাগলো?” উত্তেজনায় কাঁপতে কাঁপতে জিজ্ঞাসা করলেন শিবানী দেবী।
“আমার সারা শরীরে কেমন যেন করতে লাগলো, আর আর … নুনুটা কেমন শক্ত হয়ে উঠলো। মাথা ভন ভন করে ঘুরতে লাগলো। মনে হচ্ছিল কেউ যদি আমায় চেপে ধরত তো ভাল লাগতো। তাইতো তোমার কাছে ছুটে এলাম।“ দেবুর সহজ সরল স্বীকারোক্তি।
“সোনা, তুই যা দেখেছিস তা নারী পুরুষের এক আদিম খেলা।“ শিবানী দেবী বললেন।
দেবু অবাক হয়ে জানতে চায়, “এ আবার কেমন খেলা।“ আবার যোগ করে, “ঐ যে ষাঁড় গরুগুলোও তো গাই গরুর উপর উঠে ওদের বাঁড়া গাভীর যোনীতে ঢুকায়। তুমিতো বলেছিলে পুরুষরা মেয়েদের উপর এভাবে মর্দাঙ্গী দেখায়। তখন তো বলনি এটা খেলা?”
শিবানী দেবী উত্তর দেয়, “মর্দাঙ্গী দেখাবার খেলা। এটা এক আদিম খেলা। জীব মাত্রই এই খেলার জন্য পাগল হয়। সমাজে এর আলোচনা প্রকাশ্যে হয় না। কিন্তু প্রতিটা পুরুষ এবং নারী এ খেলার জন্য ব্যকুল হয়।“
“কিন্তু…” দেবু কিছু একটা বলতে নিচ্ছিল।
“শ্* শ্* স্*……”, কিন্তু শিবানী দেবী তাকে থামিয়ে দিয়ে কামনা বিধুর গলায় বলেন, “আজ থেকে আমি তোমাকে এ খেলা শেখাবো। তুমি আর আমি খেলবো। তবে তা তোমার আর আমার মধ্যেই গোপন রাখতে হবে।“
শিবানী দেবী পরম মমতায় সন্তানসম দেবেন্দ্রকে কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরেন। পেছনের দিকে হেলে দেবুকে বুকে নিয়ে বিছানায় আপন দেহ লটিয়ে দেয়। দেবুর শরীরের ওজনে, তার নবিন চওড়া বুকের নিচে শিবানী দেবীর আটত্রিশ বছরের উঁচু নধর স্তন যুগল থেঁতলে যায়। দেবু নিজের পাছার ওপর ছোটমার হাতের চাপ অনুভব করে। অনুভব করে ছোটমা তার পাছাটা টিপে তার বাঁড়াটা নিজের যোনীর বেদীর ওপর চেপে ধরছেন। ছোটমার নারী দেহের কোমল পেলবতা দেবুর দেহে আগুন ছড়িয়ে দেয়। শিবানী দেবী নিজের হাতে দেবুর হাত দুটো নিয়ে নিজের দুধের ওপর রেখে ফিসফিসিয়ে বলেন “রামুদার মতো করে টিপে দে।“
ব্লাউজের ভেতর লুকিয়ে থাকা ছোটমার বড় বড় দুই দুধের ওপর হাত বুলায় দেবু। দু হাত ভরে চাপতে থাকে শিবানী দেবীর স্পন্দিত বুকের ওপর পেলব ডাবকা দুই স্তন। উত্তেজনায় শিবানী দেবী অস্ফুট স্বরে বলে ওঠেন “দেবু!”
থলথলে স্তনে দেবুর হাতের ছোঁয়া শিবানী দেবীর দেহে কামনার জোয়ার তোলে। জাপটে ধরে পাশের দিকে পালটি খেয়ে দেবেন্দ্রর উপর তুলে দেন নিজের পরিপক্ব দেহটা। দেবেন্দ্রর দুই জানুর ওপর নিজের দুই জানুকে চেপে ধরে বুক ভরে পৌরুষ দীপ্ত দেহের ঘ্রাণ টেনে নেন। ফ্যাস ফ্যাসে গলায় বলেন, “তোঁকে যে আমার বড্ড প্রয়োজন।“ দুহাত দেবেন্দ্রর চুলের মধ্যে ঢুকিয়ে মাথাটা কাছে টেনে নিয়ে কপালে এঁকে দেন মদির চুম্বন। বা হাতের কনুইয়ে ভঁর দিয়ে মাথাটা সামান্য তুলে কামনার নয়নে তাকান দেবেন্দ্রর আকাঙ্ক্ষা ভঁরা চোখের দিকে। দেবন্দ্রর তপ্ত গালে পেয়াজ কলির মতো সরু আঙ্গুলগুলো বুলিয়ে দেন নরম স্পর্শে। ঠোঁটের ওপর শিবানী দেবীর বৃদ্ধাঙ্গুলির আলতো স্পর্শে কেঁপে ওঠে দেবু। আঙ্গুলের সামান্য চাপে দু ঠোঁট সামান্য ফাঁক হয়ে আরও মোহনীয় হয়ে ওঠে দেবুর কিশোর চেহারা। দেবুর চোখে নিজের কাজল কালো চোখ রেখে শিবানী দেবী দুজনের মুখের মাঝের দূরত্ব কমিয়ে আনেন, কমলার কোয়ার মতো রসাল দুই ঠোঁটের মাঝ থেকে বেরিয়ে আসে লালা সিক্ত জিহ্বা। দেবুর ঠোঁটে আঙ্গুলের বদলে জায়গা নিয়ে নেয় ছোটমার ভেজা জিহ্বা। গভীর কামনায় জিভ দিয়ে চেটে দেন দেবুর ওপরের ঠোঁট, এর পর নীচেরটা। উত্তেজনায় ঘন হয়ে আসে তাঁর শ্বাস। দেবুর উন্মুখ দুই ঠোঁটের মাঝে ছুঁয়ে যায় ছোটমার উষ্ণ লালা ভেজা জিভ।
নিজের মুখের মাঝে ছোটমার সিক্ত জিভ বিলীন হয়ে যাওয়ার আসায় দেবু উন্মুখ হয়ে নিজের দু ঠোঁট মেলে ধরে। তার সারা দেহ যেন শিবানী দেবীর আগ্রাসী মন্থনে মন্থিত হতে চায়। ছোটমার ঐ কামনা মদির দুই ঠোঁটের মাঝে তার নিজের ঠোঁট বিলীন হতে চায়। অজানা সুখের আকাঙ্ক্ষায় তার সারা শরীর ঝন ঝন করে ওঠে। দু ঠোঁটের ফাঁক গলে বের হয়ে আসে দেবুর জিভ, আপন ঠোঁটের ওপর ছোটমার লালার স্বাদ নেয় চেটে। মুখ উঁচু করে চুমু খেতে চায় শিবানী দেবীর ঠোঁটে। এক ঝটকায় মুখ সরিয়ে নেন শিবানী দেবী, মুখে মিটিমিটি দুষ্টামির হাসি হেসে চুমু খেতে বাধা দেয় দেবুকে। ব্যর্থ হয়ে দেবু বিছানায় ফের মাথা রাখতেই শিবানী দেবীর রসালো দুই ঠোঁট আবার চেপে বসে দেবুর ঠোঁটের ওপর। এবার শিবানী দেবীর আগ্রাসী জিভ দেবুর দুই ঠোঁট গলে প্রবেশ করে মুখের মাঝে। দেবুর দাঁতের ওপর জিভ বুলিয়ে অনুভব করেন মুক্তার মসৃণতা। দেবুর নীচের ঠোঁটে আলতো কামড় বসান ছোটমা। চুষে প্রাণ ভরে উপভোগ করেন ছোট্ট দেবুর লালার স্বাদ। আবার দেবুর মুখে ঠেলে দেন নিজের জিভ। ঝংকার ওঠে নবিন-প্রবিনের দুই দেহে। সাপের খেলা শুরু হয় দুজনের জিভে। ছোটমার মুখের লালায় অমৃত স্বাদ উপভোগ করে দেবু। অনভিজ্ঞতাকে ছাপিয়ে যায় তার দুর্বার তীব্র কামনা।
জিভের খেলা শেষে একসময় নিজের মাথা তুলে দেবেন্দ্রকে দেখেন শিবানী দেবী। কামনায় লাল হয়ে ওঠা দেবুর চেহারা তার উত্তেজনা আরও বাড়িয়ে দেয়। মুখ নামিয়ে চুমুতে চুমুতে ভরিয়ে তোলেন দেবেন্দ্রর চেহারা। দেবেন্দ্রর ঠোঁটে চুমু দেন, চুমু দেন তার দুই গালে, চোখের পাপড়িও বাদ যায় না তার আগ্রাসী হোটের চুমুর ঝর্না থেকে। বাধ ভাঙ্গা কামনায় মত্তা শিবানী দেবী পুত্র সম দেবেন্দ্রের দেহ জাপটে ধরে দলিত মথিত করতে থাকেন। দেহের ঘর্ষনে দুজনের কাপড় আলুথালু হয়ে যায়। গায়ের শাড়ী সরে গিয়ে নগ্ন হয়ে পড়ে শিবানী দেবীর নরম পেট। দেবুর গলার দু পাশে চুমুর বর্ষায় সিক্ত করতে করতে নিজের কামনা তপ্ত দেবুর দেহের সাথে ঘষতে থাকেন। কামের নির্বাধ তরঙ্গ প্রবাহ বইতে থাকে অসম দুই দেহে।
দেবেন্দ্রর ধুতির নীচে নিরেট শক্ত মাংসপেশিটার ছোঁয়া শিবানী দেবীর সারা শরীরে যেন বিদ্যুৎ তরঙ্গ ছড়িয়ে দিচ্ছে। নেশার ঘোরে অধঃচেতন এক কামতুরা, দীর্ঘদিনের উপেক্ষিত কামানার ঝড়ে নিজের ওপর নিয়ন্ত্রনহীনা। তাঁর অবচেতন মন এদিকে সতর্ক সঙ্কেত দেয়। বেশী তাড়াহুড়া করলে দেবু হয়ত ভঁয় পেয়ে যাবে
ছোটমা এভাবে কোনদিন তাঁকে জাপটে চেপে ধরেননি। তাঁর এই চুমুর সাথে পরিচয় নেই দেবেন্দ্রর। এযেন অন্য এক ছোটমা। বিস্মিত, কিন্তু বুনো এক উত্তেজনা ছুটে চলছে তার সারা দেহে, প্রতিটি ধমনিতে। শাড়ী সরে অনাবৃত হয়ে পড়া ছোটমার মদির মেদ জমা পেটের মসৃণ পেলবতা উপভোগ করে হাত বুলিয়ে। শিবানী দেবীর শরীরের তাপ অন্য রকম সুখ ছড়িয়ে দেয় দেবুর শরীরে। কোমরের কাছে শক্ত হয়ে ওঠা তার বাঁড়ায় ছোটমার নরম ভারি পরিণত শরীরের চাপ অদ্ভুত অপার এক সুখ সৃষ্টি করছে তার নবিন দেহে। খুব দ্রুতই সে জানবে দেহমনের এই অবস্থাকে বলে “কামনা”।
“আমার পাছার দাবনা দুটো মুঠো করে ধর।“ মৃদুস্বরে বললেন শিবানী দেবী। শাড়ীর পাতলা কাপড়ের ওপর দিয়ে পিছলে নেমে ওনার তপ্ত দুই পাছার দাবনা চেপে ধরে দেবুর দুই হাত, আর অন্যদিকে দেবুর মুখে নিজের তপ্ত ঠোঁট চেপে ধরেন। উষ্ণ জিহ্বাটা ঢুকিয়ে দেন ছেলে সম দেবুর মুখে। ওনার গলা চিরে বেরিয়ে এলো এক অস্ফুট শীৎকার। শিবানী দেবী অনুভব করেন নিজের নিম্নাঙ্গে যোনী চেরা উত্তপ্ত নির্জাসের আদ্রতা । “দে বাবা আমার পাছাগুলো ভালো করে দাবিয়ে দে। আআআঃহ্*, উমমম্*হ, কত দিইই…ইন পর আজ কোন পুরুষের ছোঁয়া পেলাম। দে ভালো করে টিপে দে। রাজপুত্রের টিপন খেয়েই আমি স্বর্গে যাবো।“
ছোটমার এঁকে দেওয়া চুম্বন সুখ দেবুর পায়ের আঙ্গুল পর্যন্ত ছুঁয়ে যায়। ঘাড়ের পেছনে ছোটমার নরম, প্রবল ওজস্বী বাহুর কঠিন বন্ধন অনুভব করে দেবু। অনুভব করে নিজের বুকের ওপর ছোটমার বড় বড় নরম স্তনের ক্রমাগত পেলব চাপ, অনুভব করে নিজের পেটে ওনার নগ্ন পেটের মদির নরম চাপ আর তার নিজের পায়ে ওনার শাড়ি জড়ানো নিতম্বের উষ্ণতা। অনুভব করে নিজের কঠিন বাড়ার উপর ছোটমার প্রবল, উষ্ণ যৌন-বেদীর ঠেলা। দেবুর মনে হতে লাগলো যে তার বাঁড়াটা শাড়ি-ধুতী সব ছিরে বোধহয় ছোটমার যোনীর ভেতরে চলে যাবে। তার মনে ভেসে ওঠে চিলে কোঠায় রেখাদীর যোনীর ভেতরে রামুদার মসৃণ বাড়া চালনার দৃশ্য। এদিকে মুখের ভেতর ছোটমার মিষ্টি লালার স্বাদ আর পিছল জিহ্বার সর্প নাচনের সাথে মাঝে মাঝে প্রবল চোষণ। সব মিলিয়ে অসহ্য সুখের তরঙ্গে দেবেন্দ্রর জ্ঞান হারাবার উপক্রম। নিজের বাঁড়াটা সঁপাটে ছোটমার যোনীতে চালনা করার সুখ কল্পনা করতে করতে দুহাতে শিবানী দেবীর ভরাট ভারি পাছার দাবনা দাবিয়ে দিতে লাগলো। ছোটমার নরম শরীরে প্রবেশের বাসনায় শিবানী দেবীর পাছা চেপে ধরে কোমর উঁচু করে নিজের বাঁড়াটা তাঁর শাড়ী ঢাকা নরম গুদে ঠেলতে লাগলো। ধমনিতে শিরা উপশিরায় বিষম সুখের স্রোতে হটাত তার নবিন দেহ আড়ষ্ট হয়ে গেল। তাঁর প্রচণ্ড বাঁড়াটা হঠাৎ বিষম এক ঝাঁকি দিয়ে উঠল। তার সারা পৃথিবী যেন দুলে উঠল। প্রচণ্ড শক্তিতে সে শিবানী দেবীর নধর পাছার দাবনা দুহাতের মুঠিতে চেপে ধরে নিজের বাঁড়াটা আরও উঁচুতে ঠেলতে লাগলো। নিয়ন্রনহীন সারা দেহ থরথরিয়ে কাঁপতে কাঁপতে, একের পর এক ঝাঁকুনি এসে পুরো দেহটা নাড়িয়ে দিল। সুখের আবেশে নিজের অজান্তেই বেরিয়ে এল সীৎকার “ওঃ ওঃ ওঃ আআ আআ আআহ্*। ই ইই ই ইস্*স্*।“ মনেহল যেন তীব্র বেগে পেশাব বের হচ্ছে। ধুতির নিচে নিজের দেহের ওপর উষ্ণ তরলের অনুভব তার কাছে স্পষ্ট। বীর্য স্খলনের অপরিচিত অপার সুখে ভাসতে থাকে নিসাপুরের ভবিষ্যৎ রাজা। দেবুর চেহারায় সুখের আবেশের পাশাপাশি কিছুটা বিচলিত ভাব খেয়াল করেন শিবানী দেবী। তাড়াতাড়ি বলে ওঠেন, “শ্*শ্**শ্* কোন অসুবিধা নেই। কিচ্ছু হয়নি বাবা। তোর বাড়া দিয়ে বীর্য বেরিয়েছে, ওটা পেশাব নয়।” ছোটমার অভয়বাণী দেবুকে শান্ত করে তোলে।দেহের ঝাঁকুনি থেমে এলে দেবেন্দ্রের অবশ হয়ে আশা দু হাত ছোটমার বিশাল পাছা ছেড়ে পিছলে নেমে এল। সুখ যে এত প্রবল হতে পারে তা তার জানা ছিল না। অবশ দেহ বিছানায় এলিয়ে দিয়ে, গায়ের ওপর ছোটমার, পেলব স্তন, পেটের মদির মসৃণতা আর তাঁর গোটা নরম শরীরের ভার অনুভব করতে করতে দেবু ভাবে এ খেলা যে আরও খেলতে হবে!
শিবানী দেবী নিজের জানুদেশের নিচে বীর্যস্খলন শেষে দেবেন্দ্রর শক্ত নিরেট বিশাল বাড়া আস্তে আস্তে নিস্তেজ হয়ে যাওয়া অনুভব করেন। নিজের কাম পিপাসা না মিটলেও হতাশা নন। তাড়া নেই কোন তার, তিনি জানেন এ সবে শুরু। এ মুহূর্তে তার নিজের কামনা মেটাবার চাইতে দেবেন্দ্রকে কাম কলায় পণ্ডিত বানাবার গুরুত্বটাই বেশী। দেবেন্দ্রর চুলে আঙ্গুল চালিয়ে আদর করতে করতে রতি সুখাবেশ জড়ানো দেবুর চেহারা প্রাণভরে উপভোগ করেন। ঠোঁটে তার এক অপার তৃপ্তির হাসি। পাশে কাত হয়ে পিছলে নেমে আসেন দেবেন্দ্রর ওপর থেকে। কনুইয়ে ভঁর রেখে মাথা উঁচু করে তাকান দেবুর কোমরের দিকে। দুপায়ের খাঁজের কাছে ধুতিটা ভিজে আপাতঃ শান্ত বাড়ার গায়ে লেগে আছে। বীর্যে ভেজা সাদা ধুতির নিচে কালচে বাড়ার নম্রতা স্পষ্ট। মুখ নামিয়ে বীর্যে ভেজা ধুতি সমেত বাড়াটা মুখে নিয়ে দেবুর ফ্যাদার স্বাদ নেওয়ার প্রবল ইচ্ছেটা অনেক কষ্টে সামাল দিলেন শিবানী দেবী। দেবুর দিকে ফের তাকিয়ে বললেন, “তোর বাড়ার ভেতর থেকে যা বের হোল তাকে বলে বীর্য। রতিক্রিয়ায় সব পুরুষের বাঁড়া থেকেই এগুলো বের হয়। বীর্য বের হয়ে গেলে পুরুষের দেহ মন শান্ত হয়ে আসে।”
স্নিগ্ধ চেহারার ছোটমার দিকে তাকিয়ে ছিল দেবু। তাঁর মুখে বাঁড়া শব্দটা শুনে শরীরে আবার এক ঝনঝনানি অনুভব করে সে। হাত বাড়িয়ে ছোটমার গালে চুলে হাতের তারা বুলিয়ে দেয়, এরপর হাতটা নেমে যায় ছোটমার উঁচু হয়ে থাকা স্তনের ওপর। তালু বন্দি করে ছোটমার ভরাট দুধের ওজন অনুভব করে। অনিশ্চয়তায় ভঁরা মৃদু কণ্ঠে জানতে চায়, “এখন থেকে শরীরে উত্তেজনা অনুভব করলেই কি আমরা এভাবে আমার শরীর শান্ত করবো?”
শিবানী দেবীর দু ঠোঁটে ছলকে ওঠে দুর্বার হাসি। নিশ্চিন্ত করেন দেবেন্দ্রকে, “হ্যাঁ করবো, কিন্তু সময় সুযোগ বুঝে। এ খেলার আসল সময় হল রাত। যখন সবাই ঘুমুতে যায় তখন।”
“আচ্ছা আমাদের মতো তোমাদের মানে মেয়ে মানুষেরও কি বীর্য স্খলন হয়?” আগ্রহ ভরে জানতে চায় দেবু। আবার হাসিতে ভরে ওঠে শিবানী দেবীর মুখ। ভাবেন, এই না হলে রাজপুত্র! এই বয়সেই নিজের সঙ্গিনীর চিন্তা! মৃদু স্বরে বলেন, মেয়েদের যেটা হয় তাঁকে বলে রতি স্খলন।
এক ধরনের রস বের হয় আমাদের যোনীর ভেতর, ছেলেদের মতো শরীরের বাইরে আসেনা।” দেবুর অবাক হওয়া চেহারার দিকে তাকিয়ে একটু থেমে তার কৌতূহল মেটাতে আবার বলতে শুরু করেন, “তোদের বাঁড়া থেকে যে বীর্য বের হয় এটা আসলে শুক্রাণু বা পুরুষ ডিম!” তাঁর কথায় বিস্ময় বেড়ে চলে দেবুর। উন্মুখ হয়ে সুনতে থাকে ছোটমার কথাগুলো। শিবানী দেবী বলে চলেন, “আর আমাদের যোনীর ভেতরে যে রস বের হয় তা হল ডিম্বাণু বা মেয়ে ডিম। এই দুই ধরনের ডিম এক সাথে মিশে গেলে সন্তান জন্ম নেয়। মানে ছেলেরা যখন মেয়েদের যোনীর ভিতর বাঁড়া পুরে দেয় আর এক সময় বীর্য বের হয় তখন পুরুষের শুক্রাণু আর মেয়েদে ডিম্বাণু এক সাথে মিলিত হলে মেয়ে মানুষের পেটে বাচ্চা হয়!” ছোটমার মুখ থেকে বের হওয়া কথাগুলো তাকে বিস্ময়ে অভিভূত করে তোলে। এতদিনে এক জটিল ধাঁধার উত্তর পেল সে। সেই ছোট বেলা থেকে সে ভেবে আসছে সব মেয়েদের কেন বাচ্চা হয় না। শুধু মাত্র বিয়ের পরই কেন বাচ্চা হয়! এখন বুঝতে পারছে আসলে বিয়ের পর যখন স্বামী স্ত্রী এই রতি খেলা খেলে তখনি বাচ্চা হয়। হাজার চিন্তার স্রোত তার মাথায় বইতে থাকে। সংশয়িত দৃষ্টিতে তাকায় ছোটমার দিকে, ভাবে, ছোটমার সাথেতো তার বিয়ে হয়নি তাহলে ছোটমা কেন তার সাথে… ছোট মার যোনীতে যদি সে বাঁড়া ঢোকায় তাহলেতো ছোটমারও পেটে বাচ্চা হবে তখন সবাই কি বলবে… তা হলে কি ছোট মা তাকে তার যোনীতে বাঁড়া ধুকাতে দেবে না… হাজার প্রশ্নে আশাহত দৃষ্টি ফুটে ওঠে তার চোখে। কাঁপা কাঁপা গলায় জানতে চায় “ছোটমা, তোমার ভেতরে আমি বাঁড়া দিলেও কি…” চরম অনিশ্চয়তায় শেষ করতে পারে না তার প্রশ্ন। দেবেন্দ্রর উদ্বিগ্নতায় পুলকিত হয়ে ওঠেন শিবানী দেবী, কিন্তু তার জবাব দেবার আগেই দেবুর ছুঁড়ে দেয় দ্বিতীয় প্রশ্ন। “আমার সাথে তো তোমার বিয়ে হয় নি, তা হলে আমরা কিভাবে…” এবার প্রশ্ন শেষ করতে পারে না দেবেন্দ্র। দেবেন্দ্রর দ্বিতীয় প্রশ্নে কিছুটা হলেও থতমত খেয়ে যায় শিবানী দেবী। ঠিক এ ধরনের প্রশ্ন এ মুহূর্তে দেবুর কাছ থেকে আসা করেননি। ঠিক কিভাবে বললে দেবুর ছোট্ট মনে এর সুদূর প্রসারই কোন প্রভাব পরবে না এই চিন্তায় বিভোর হয়ে ওঠেন। নিজেকে সামলে নিয়ে মুখ খোলেন, “তোর ঐ রাজ মাথার চিন্তা ভাবনাগুলো একটু থামা। এত কিছু এখনই ভাবতে হবে না। তোকে আমি সব দেব। আমার শরীরটা তোরই জন্য। কিন্তু এ কথা যেন কেউ জানতে না পারে, বুঝলিতো?”
“হ্যাঁ, বুঝেছি” উত্তর দেয় দেবু। একটু থেমে শিবানী দেবী আবার বলেন, “আর একটা কথা, নারী পুরুষের মিলনে সন্তান হয় এটা ঠিক কিন্তু কিছু কিছু মেয়ে মানুষ আছে যাদের ভগবান কোন সন্তান দেন না। আমিও সে রকম একজন। তাই তোর আর আমার কোন ভঁয় নেই।” বলতে বলতে দেবুর মাথায় স্নেহের হাত বুলিয়ে দেন।
ছোটমার কথায় কিছুটা আশ্বস্ত হলেও দেবুর চিন্তা থেমে থাকে না। সে ভাবে সে যে এই পৃথিবীতে এসেছে তার মানে তার মা আর বাবাও… শন শন করে ওঠে তার ছোট্ট মন, চিলে কোঠায় দেখা রেখাদির মতো রাজ পালঙ্কে উলঙ্গ হয়ে দুই পা ছড়িয়ে শুয়ে থাকা তার মা রানী হৈমন্তী বালার দুই সুগঠিত পায়ের মাঝে বাবা রায় মোহন চৌধুরি নগ্ন রাজ বাড়ার সর্প নৃত্যর দৃশ্য চিন্তা করতে করতে নিজের অজান্তেই দেবুর সারা শরীর উত্তেজনায় আড়ষ্ট হয়ে ওঠে। আবার তার অবচেতন মন তাকে ধমক দেয়, নিজের মা’কে নিয়ে এ চিন্তা কি কেউ করে!
চোখের কোন দিয়ে দেবুর বাড়াটার হঠাৎ ঝাঁকি খাওয়া শিবানী দেবীর নজর এড়ায় না। দেবুর চেহারায়ও পরিবর্তন স্পষ্ট। ভাবেন নবিন দেহ, ঘোরার শক্তি গায়ে। এরই মধ্যে আবার তৈরি হয়ে গেছে! অনাগত দিনের সুখ কামনায় শিহরিত হন শিবানী দেবী। কিন্তু বর্তমানের করণীয় ভুলেন না। দেবুকে বলেন, যা গোসলখানায় গিয়ে শরীরটা ধুয়ে নে। বেলা পড়ে যাচ্ছে। ঘরের দ্বার দেওয়া দেখলে লোকজন নানা কথা বলবে। দেবেন্দ্রর ছোট্ট মন ছোটমার কথায় সায় দেয়। শেষবারের মতো ছোটমা ঘামে ভেজা গায়ের সোঁদা গন্ধ বুক ভরে টেনে নেয়। বাড়াটা আবার টনটন করে ওঠে। ছোটমার দুধের পরশ পাওয়ার ইচ্ছায় লাগাম পড়াতে ব্যর্থ হয়। দুহাতের তালু ভরে চেপে ধরে শিবানী দেবীর উঁচু উঁচু দুই ম্যানা। দুহাতের সুখ মিটিয়ে টিপতে থাকে শিবানী দেবীর পরিণত দেহের দুই স্তন।
নিজের ডাবকা দুই স্তনে দেবুর এই হঠাৎ আক্রমণে অপ্রস্তুত হয়ে পরেন শিবানী দেবী। “উম্*ম্*ম্*” চাপা শিৎকার বের হয় গলা চিরে। কিন্তু দেহের অতৃপ্ত কামনার আগুন দাউ দাউ করে জ্বলতে শুরু করার আগেই লাগাম পরান দেবুর হাতে। ঠেলে সরিয়ে দেন আগ্রাসক দুই হাত। তাড়া দিয়ে হেসে বলেন, “সবুর কর। রাতে হবে। এখন যা কাপড় ছেড়ে গায়ে পানি ঢেলে আয়।”
অনিচ্ছাসত্ত্বেও ছোটমাকে ছেড়ে দেয় দেবেন্দ্র। অচিরেই তার মনঃ কামনা পুরনের আশার বানী শুনে উঠে পড়ে বিছানা ছেড়ে। গোসলখানার দিকে এগুতে এগুতে কিছুক্ষণ আগে ঘটে যাওয়া প্রণয়ের প্রথম পাঠের কথা স্মরণ করে পুলকে পুলকিত হয়ে ওঠে তার মন।
পড়ন্ত বিকেলের রোদ মেখে স্থবির রাজকীয়তা নিয়ে দাড়িয়ে আছে হৈমন্তী ভবন। আপাতঃ শান্ত নিশ্চলা ভবনের ভেতরে কোন কিছুই থেমে নেই। পরিপূর্ণ রাজপ্রাসাদ না হলেও রাজপ্রাসাদের অংশ হিসেবে এ ভবনের ব্যস্ততাও কোন অংশে কম নয়। আর এই কর্ম যজ্ঞের মূল পরিচালনাকারী মধুবালা।
এক সময় মূল প্রাসাদে ছোট রানির অন্যতম নিজস্ব পরিচারিকা ছিল। পরে রাজকুমারের আগমন উপলক্ষে ছোট রানির নামে অলংকৃত হৈমন্তী ভবন তৈরি হলে এর মূল পরিচারিকা হিসেবে তাকেই বেছে নেন ছোট রানী।
মধুবালার চোখ এড়িয়ে হৈমন্তী ভবনে কোন কিছু ঘটেনা। সবারমতে একটা বালুকণাও নড়ে না। একদিকে যেমন পরিচারিকা, ভৃত্যদের চালায় অন্যদিকে রাজকুমার দেবেন্দ্র কুমারের বেড়ে ওঠার পেছনেও গুরুত্বপূর্ণ ভূমিকা আছে তার। প্রাসাদের বাইরে রাজকুমারের কর্মকাণ্ড, তার আগ্রহ-অনাগ্রহ, কৌতূহল সব কিছুরই খবর রাখে সে। সময়মত সেগুলো শিবানী দেবীর কাছে তুলেও ধরে। শিবানী দেবীর ডান হাত সে।
মূল প্রাসাদে মাঝে মাঝেই ছোট রানী হৈমন্তী বালা ডেকে পাঠায় তাকে। হৈমন্তী ভবনের খোঁজ খবর নেন তার কাছ থেকে। খবর নেন দেবুর সুবিধা অসুবিধার।
দুপুরে ভবনের মুল কামড়ায় অর্থাৎ রাজপুত্র দেবেন্দ্র নাথের রুমে দরজা বন্ধ থাকার ঘটনাও মধুবালার নজর এড়াতে পারেনি। দীর্ঘ সময় দরজা বন্ধ থাকায় প্রাসাদে নীরব গুঞ্জন উঠেছিল। ঘটনাটা মধুবালার কাছে পরিষ্কার না হলেও অভিজ্ঞতা থেকে জানে এ গুঞ্জন প্রথমেই সামাল না দিলে পরে ব্যাপক আকার নিতে পারে। তাই সে তড়িৎ ব্যবস্থা নেয়। রাজপুত্রর কামরার আশপাশ থেকে অপ্রয়োজনীয় নিচের দিকের পরিচারিকা চাকর ভৃত্যদের সরিয়ে দেবার ব্যবস্থা করে ফেলে চোখের পলকে। নিজে অবস্থান নেয় দরজা থেকে একটু পাসে মুল হল ঘরের কোনায়।
দীর্ঘ সময় বন্ধ দরজা তার কৌতূহলকেও বাড়িয়ে দিয়েছে। আস্তে আস্তে তার কৌতূহল সন্দেহে পরিণত হয়।
নারীদের প্রতি দেবেন্দ্রর ইদানিংকার বিশেষ আগ্রহ মধুবালার অজানা নেই। হল ঘরের কোনে নিজের আসনে বসে মনে মনে ভাবে তবে কি… দেবেন্দ্র আর শিবানী দেবী ভেতরে…।
নিজের চিন্তায় নিজেই রাস টেনে ধরে, আগেতো দ্যোর খুলুক তখন দেখা যাবে।
এক সময় অপেক্ষার অবসান ঘটিয়ে দরজা খুলে বেরিয়ে আসে দেবেন্দ্র কুমার। গভীরভাবে লক্ষ্য করে মধুবালা। রাজপুত্রর চেহারায় ক্লান্ত সতেজতা তার দৃষ্টি এরায় না। পরনের নতুন কাপড় তার সন্দেহকে আরও গাড় করে তোলে। নিজের শরীরে অজান্তেই এক শিহরন খেলে যায়। দৃষ্টিদেয় হেটে যাওয়া রাজপুত্রর দুপায়ের মাঝে – না সেখানে মাংসপিণ্ডের দৃঢ়তার কোন আভাস নেই। ইদানিং এটা বেমানান। গত মাস কয়েক ধরে দেবেন্দ্রর ব্যক্তিগত এই যায়গাটা প্রায় সারাক্ষণই উত্তেজিত থাকতে দেখেছে। হাঁটার সময় তা আরও প্রবলভাবে প্রস্ফুটিত থাকে। ঠোঁটের কোনে এক চিলতে হাসি ফুটে উঠে মধুবালার। দৃষ্টি উঠিয়ে দেবেন্দ্রর চুলের দিকে চাইতেই হাসি ছড়িয়ে পরে আরও বেশী করে। অগ্রহায়ণের এই শেষ বেলায় গোসল! না এ স্বাভাবিক নয়। নিজের আবিষ্কারে নিজের উপরই খুশি হয়ে ওঠে মধুবালা। অনুভব করে ব্লাউজের ভেতর তার স্তনের বোঁটা দ্বয়ের শক্ত হয়ে ওঠা। হ্যাঁ, দেবেন্দ্রর রতিকলায় হাতেখড়ির সংবাদ তাকেও উত্তেজিত করে তোলে।
যে কোন বয়সের যে কোন মেয়েমানুষকে উত্তেজিত করে তোলার জন্য রাজপুত্রর বিশাল বাঁড়াটা যথেষ্ট। তার ওপর মধুবালা জানে রাজপুত্রর পছন্দর তালিকায় সেও আছে।
ছোট ছেলে মেয়েদের বিপরীত লিঙ্গের বাচ্চাদের প্রতি আগ্রহের কথা সবাই জানে। বিশেষ করে বয়ঃসন্ধিক্ষণে বিপরীত লিঙ্গের বাচ্চাদের যৌনাঙ্গের স্বরূপ উদ্ঘাটনে বাচ্চাদের অশেষ আগ্রহর কথা কে না জানে। কিন্তু মধুবালা ভালো করেই জানে দেবেন্দ্র তার ব্যতিক্রম। এখন পর্যন্ত অজানা কোন কারণে সে তার সমবয়সী কিম্বা তার থেকে বয়সে ছোট কোন মেয়ের প্রতি কোন দিন কোন আগ্রহই দেখায়নি। বরং আশ্চর্য জনকভাবে একটু সোমত্ত মেয়েছেলেদের প্রতিই তার আগ্রহ সব সময়।
প্রাসাদের বেশিরভাগ পরিচারিকাই ত্রিশের কোঠা পার করা। আর তাদের প্রতি ইদানিং দেবুর অতি আগ্রহ তার অজানা নেই। বেশ কয়েকজন পরিচারিকাই তাদের স্তন পেট পাছার দিকে রাজপুত্রর আড়চোখে তাকানোর খবর তার কানে তুলেছে। আর তার প্রতি দেবেন্দ্রর বিশেষ সুনজরতো সে নিজেই জানে।
ইচ্ছে করেই সে দেখেও না দেখার ভান করে। বুঝেও না বুঝার ভান করে। বরং মাঝে মাঝে রাজপ্রত্রর আগুন তাতিয়ে দিয়ে ইচ্ছে করে তার সমনে আপন স্তনে অপ্রয়োজনীয় দোলা সৃষ্টি করে। হেটে যাবার সময় নিতম্বে তোলে অতিরিক্ত ঝড়।
এইতো সে দিন বই গুছাবার ছলে ঢুঁকে পরেছিল লাইব্রেরীতে। সেখানে গিয়েই দেবুর দিকে মুখ করে বই গুছাতে হাত দেয়। বই গুছাতে তার বয়েই গিয়েছিল, সে কাজ করার জন্য প্রাসাদ ভরা ঝি চাকর আছে। আসলে বই গুছাবার ছলে নিজের দুধ ঝাঁকাচ্ছিল ইচ্ছে মতো। দেবুর চোখে যে কামনার আগুন সেদিন সে দেখেছিল তাতেই সে বুজেছে আর বেশী দিন নেই। এ ছেলে অচিরেই তার বিশাল বাঁড়া দিয়ে মেয়েছেলেদের গুদ ফাটানো শুরু করবে। যদিও সে জানে রাজপুত্রর যৌন চাহিদা মেটাবার জন্য শিবানী দেবী আছেন। কিন্তু দেবেন্দ্রর বাঁড়ার আকার আর বয়সী
মেয়েছেলেদের প্রতি আগ্রহ মধুবালার মনে অন্য ঘণ্টা বাজায়।
এ ছেলে এক নারীতে আসক্ত থাকার নয়। সময় সুযোগ বুঝে সে ঠিকই অন্য মেয়েছেলেদের শিকার করবে। আর মধুবালা সেদিনের অপেক্ষায় আছে। খুশি মনেই সে দেবেন্দ্রর শিকারে পরিণত হবে। দেবেন্দ্র তার প্রতি আগ্রহ যদি হারায়ও তবুও মধুবালা জানে সে নিজেই তার শিকার হওয়ার ব্যবস্থা করবে! দেবুর কচি বয়স আর তার বিশাল বাঁড়ার প্রতি সে আসলে দিন দিন আসক্ত হয়ে পড়ছে। যদিও জানে এ পাপ, তার পরও দেবুর জন্য তার মনে কামনার ঝড় ওঠে। লাইব্রেরীর সেই ঘটনার পর সেরাতে তার স্বামীর কাছে আচ্ছা গাদন খেয়েও মেটেনি তার যোনীর তৃষ্ণা। দেবেন্দ্রর রাজ বাঁড়ার গাদনই শুধু পারবে মিটাতে এই তৃষ্ণা।
সারাটা বিকেল দেবেন্দ্র কাটিয়েছে এক অস্থির উত্তেজনায়। রাতের নিভৃতে নাটকের যে দৃশ্য খুলবে তার এই ছোট্ট জীবনে তার অশেষ অপেক্ষায়।
গোধূলির লাল রং ছড়িয়ে সাঁঝের বিদায়ের মধ্য দিয়ে এল সেই প্রতিক্ষিত রাত। এঁকে এঁকে রাজবাড়ির প্রতিটি মহলে জ্বলে ওঠে তেলের বাতি। কিন্তু কোন কিছুতেই মন বসাতে পারেনা দেবেন্দ্র। অবশেষে সন্ধ্যার কিছু পরে আর টিকতে না পেরে হৈমন্তী ভবনে নিজের কামড়ায় এসে ঢুকল চাপা এক উত্তেজনা নিয়ে।
কামড়ার শেষ মাথায় পিছন দিকে ফিরে কি যেন করছে ছোটমা। তার মায়াবী দেহের দিকে ঘোর লাগা দৃষ্টিতে তাকিয়ে থাকে সে।
মাথা ভঁরা লম্বা কালো চুল পিঠ ছাড়িয়ে নেমে এসেছে কোমর পর্যন্ত। সামনের দিকে বিশাল মাইয়ের ঘোষণা দিচ্ছে দুই বগলের নিচের দিকে ব্লাউজের কাপড় ঠেলে উঁচু হয়ে থাকা এক ফালি মাংস পেশী। চওড়া দুই কাঁধ থেকে নিচের দিকে দেহটা কিছুটা সরু হয়ে এসেছে। ব্লাউজের নিচের দিকে উন্মুক্ত পিঠ। পাশের দিকে মেদকুঞ্জ পেটের ভাঁজ। আরও নিচে কোমরটা আবারও চওড়া হয়ে বড় বড় দুই নিতম্বে রূপ নিয়েছে।
ছোটমার শাড়ি ঢাকা ভারি বড় বড় নিতম্বের দিকে দৃষ্টি আটকে যায়। এ যেন এক তাল নরম ময়দার ডেলা। উঁচু উঁচু নরম মসৃণ দুই মাংস স্তূপ। সামান্য নাড়াচাড়ায় তাতে লাগছে মদির দুর্বার ঢেউ। কি এক অমোঘ টান তার। মন চাইছে এক ছুটে গিয়ে ঐ বিশাল নিতম্বদ্বয়ের মাঝে নিজের বাড়াটা চেপে ধরতে। পেছন থেকে ছোটমার সৌন্দর্য দেখতে দেখতে সে সময়ের হিসেব হারিয়ে ফেলে।
শিবানী দেবী হাতের কাজ শেষ হতে ঘুরেই দেখে দরজায় হা করে দারিয়ে দেবেন্দ্র তাঁকে দেখছে। ওর ছোট্ট মনে বয়ে চলা ঝড়ের গতি বুঝতে অসুবিধা হয় না ৩৯শে পা রাখা যুবতীর।
ভুবন ভোলান হাসি হেসে জানতে চান, “কিরে, কখন এলি?”
“এইতো সবে মাত্র ঢুকলাম” অপ্রস্তুত স্বরে উত্তর দেয় দেবু।
“অমন হা করে কি দেখছিলি? আর আমাকে ডাকলি না কেন?” খেলাছলে আবার প্রশ্ন ছুঁড়ে দেয় দেবেন্দ্রকে।“কই, কিছু না।” লজ্জায় অন্যদিকে চোখ ঘুরিয়ে উত্তর দেয় দেবু। সোজা হেটে ছোটমার বিছানায় গিয়ে গা এলিয়ে দেয়। ছাদের দিকে দৃষ্টি নিবদ্ধ করে বলে, “কিছু ভালো লাগছে না।”
শিবানী দেবী বুঝতে পারেন দেবুর তঁর আর সইছেন। এক মুহূর্ত নিজের মনে চিন্তা করেন কি করবেন।
আসলে দুপুরে দেবুর পৌরুষদিপ্ত নবীন হাতের ছোঁয়া লাগার পর থেকে তার নিজেরও কিছুই ভালো লাগছে না। ভাবেন এই ভঁর সন্ধ্যায় ঘরে দোর দিলে অনেকের মনেই অনেক কথার জন্ম নেবে। আবার নিজেকেই নিজে বুঝান, মনে করলেই বা কি। আজ হোক আর কাল, এই সম্পর্কের কথা এ বাড়ীতে গোপন থাকবে না আর তার জন্য তাঁকে কেউ কোন প্রশ্নও করবে না।
অন্যদিকে বুকে পিঠে পুরুষ স্পর্শের আকাঙ্ক্ষা, কোমরের নিচে দুপায়ের মাঝে ঝন ঝন অনুভূতি, তার ভাবনাকে এলোমেলো করে দেয়। কিন্তু… তার লাজুক মন… তবে শেষ পর্যন্ত তার কামনার কাছে তার বিবেচনা শক্তি হার মানে। রসালো ঠোঁটে তির্যক হাসি টেনে আড়চোখে দেবেন্দ্রকে একবার দেখে নিয়ে দরজার দিকে পা বাঁড়ায়।
চোখের কোনে ছোটমার নাড়াচাড়া টের পায় দেবু। আড়চোখে খেয়াল করে ছোটমার দরজার দিকে হেটে যাওয়া। হাঁটার ছন্দে ঝড় উঠেছে তাঁর তানপুরা পাছায়। শাড়ি পেঁচানো নধর নিতম্বদ্বয়ের উত্তুংগু নাচে ধুতির নিচে দেবেন্দ্রর বাঁড়া আবার শক্ত হতে শুরু করে।
ইচ্ছে করছে এখনই লাফ দিয়ে গিয়ে চেপে ধরে ঐ মায়াবী মাংসপিণ্ড। ভাবছে কখন আসবে সেই সময়… এমন সময় অবাক বিস্ময়ে দেখে ছোটমা সুডোল সুন্দর হাতে দরজায় খিল দিচ্ছে।
তবে কি এখনই…।
চরম পুলকে দেখে স্মিত হাসি নিয়ে ঘুরে দাঁড়িয়েছে ছোটমা। নিজের ভাগ্যকে যেন বিশ্বাস করতে পারছে না দেবেন্দ্র। পরম প্রার্থিত সময়ের আগমনী বার্তা তাকে শিহরিত করে। ছোটমার মুখের দিকে তাকায়।
স্নেহময়ী সেই ছোটমার মুখে এ কোন মদির হাসি! চোখে তাঁর কামনার অনল। ব্লাজের ভেতর লুকিয়ে থাকা নেশা ধরান বড় বড় স্তন উদ্বেলিত তাঁর ভারি ভারি শ্বাসে।
বহু প্রার্থিত সেই সময় সমাগত। বিলীন হবে তাঁর এতদিনের কামনা। কাঁপা কাঁপা পায়ে শিবানী দেবী এগিয়ে যায় বিছানার কাছে। বিছানার কিনারায় বসে তিনি দেবুর ধুতির নিচে খাড়া লেওড়ার দিকে একবার দৃষ্টি দিয়ে, তাকান তার মুখের দিকে।
“আমি যা ভাবছি, ওটা কি তাই?” প্রশ্ন ছোঁড়েন।
দেবু লজ্জায় লাল হয়ে ওঠে। বলে, “আ আ আমি নিয়ন্ত্রণ করতে পারছিনা নিজেকে, ছোটমা।”
শিবানী দেবী পুলকিত হয়ে লক্ষ করে দেবুর দৃষ্টি থেকে হারিয়ে গেছে অতি পরিচিত সেই নির্মলতা, এক দুপুরে সে যেন পরিণত হয়েছে কামুক কুমারে।
“আমি?” খেলার ছলে আবার প্রশ্ন ছোঁড়েন। “আমার জন্যই কি তোর এই অবস্থা?”
বিড়বিড় করে উত্তর খোঁজার ফাকে ছোটমার ডাগর সুন্দর আঙ্গুলগুলো তার বুকের ওপর দিয়ে পথ করে লতিয়ে নেমে যায় নিচের দিকে। দেবুর পেটে এক মুহূর্ত সুড়সুড়ি দেয়, পর মুহূর্তেই হাত রাখে সরাসরি তার ধুতি ঢাকা বাঁড়ার আকৃতির ওপর। বল্লমের মতো তার বাড়াকে তালু বন্দি করে সামান্য চাপ দিয়ে ছেড়ে দেয়।
আমিও সহ্য করতে পারছি না আর, ভাবেন শিবানী দেবী। আঠেরো বছরের একাকীত্ব এমন একটা যায়গায় তাঁকে পৌঁছে দিয়েছে যে তার পক্ষে আর এই তাড়না প্রতিরোধ করা সম্ভব নয়।
সে জানে সে যা করতে যাচ্ছে তা সমাজ বিরুদ্ধ। অমোঘ অন্যায়। ভীষণ পাপ। কিন্তু তাতে কিছু আসে যায় না আর। দুপায়ের খাঁজে উপোষী যোনীর দপদপানি আর মুড় কান্না নেভানোর থেকে বেশী কিছু ভাবনা তার মধ্য এখন কাজ করছে না।
দু পায়ে দাড়িয়ে শিবানী দেবী কাপড় খুলতে শুরু করেন, বলেন “এ কথা যেন কাক পক্ষীও টের না পায়”
“দিব্যি খেয়ে বলছি, কাউকে বলব না।”
ধীর লয়ে কাপড় খুলতে শুরু করেন শিবানী দেবী। দেবুর মনোরঞ্জনে রমণীয় অঙ্গাবরণ ক্রমে ক্রমে উন্মোচন করে চলেন। তার যৌবনানলে ঘি ঢেলে কামানল জ্বলানো মোহনীয় ভঙ্গিতে আস্তে আস্তে শাড়ীর আচল ঠেলে ফেলে দেন মাটিতে। ব্লাউজের বন্ধনী ছিঁড়ে যেন বেরিয়ে আসতে চাইছে ডাবের মতো বড় বড় দুই স্তন। নরম আঙ্গুল রাখেন ব্লাউজের হুকে। হাতের চাপে দেবে যায় তার নরম স্তন। এঁকে এঁকে খুলে ফেলেন সবকটি হুক – দু হাতে দুপাটি সরিয়ে দেন দুদিকে। বেরিয়ে আসে বক্ষ বন্ধনীতে ঢাকা তার পেলব ম্যানা। উত্তেজনায় বন্ধনীর কাপড় ঠেলে উঁচু হয়ে আছে শক্ত বোঁটাদ্বয়। নিজের উঁচু বুক দুটোকে সামনে ঠেলে আরও উঁচু করে হাত নিয়ে যান পেছনে। বক্ষ বন্ধনী খুলে দিতেই আলতো করে ঝরে পড়ে নিচে। বেরিয়ে আসে সূর্যর আলো না লাগা ধবল সাদা অনিন্দ সুন্দর দুই স্তন। চাকা চাকা, ভারি ভারি নরম নধর দুই স্তন। বিশাল বড় মাই আপন ভারে সামান্য ঝুলে পড়া। বুকের সাথে যেখানে লেগে আছে সেখান থেকে নিচের দিকটা অনেক বড় আর পুষ্ট। পেঁপের মতো গোরা সামান্য সরু। মাথাটা বড় হতে হতে এক সময় আবার সরু হয়ে গেছে। মাথায় লালচে খয়েরি বলয় মাঝে মুকুট হয়ে বসে আছে কালচে লাল বোঁটা। খয়েরি বলয়ের প্রান্তদেশ জুড়ে ছোট ছোট সংবেদনী বিচি। তার মোহনীয় স্তন কাপড়ের খোলস মুক্ত হতেই দেবুর চোখে মুগ্ধতার ছাপ দেখেন শিবানী দেবী।
দেহের নাড়াচাড়ায় কম্পমান স্তনের দিক থেকে দেবু চোখ ফেরাতে পারে না। কি সুন্দর। ইচ্ছে হচ্ছে হাত বাড়িয়ে ধরতে। ঈষৎ কালো বোঁটা দুটো তির তির করে কাঁপছে। যেন দুর্বার আকর্ষণে ডাকছে। মন চাইছে মুখে নিয়ে চুষতে। অদম্য বাসনাকে শৃঙ্খলিত করে দুর্বার কামনা নিয়ে শুয়ে শুয়ে দেখতে থাকে অর্ধ নগ্ন ছোটমাকে। তার সামান্য মেদযুক্ত থর থর পেটের নিচের দিকে গভীর নাভিদেশ। যেন মায়াবী রূপনগর।
ছোটমার শাড়ী খোলা শেষ হতে সায়ার বন্ধনীর নিচে ভিকাটের ভেতর থেকে তলপেটের ওপর দৃষ্টি পড়ে দেবুর। গভীর এক শ্বাস টেনে নেয়। ছোটমার হাত দুটো যখন সায়ার বন্ধনীর ওপর এলো উত্তেজনায় বিষম খায় দেবু।
সায়ার বন্ধনী খুলে দেন শিবানী দেবী। ছেলে সম দেবেন্দ্রর সামনে আজ সে পুরো নগ্ন। কামনার অনলে পুরতে তৈরি।
বন্ধনিমুক্ত হয়ে সায়া পড়ে যেতেই দেবেন্দ্রর চোখে ভেসে ওঠে পরম কাঙ্ক্ষিত সেই দৃশ্য। ছোটমার থামের মতো মোটা মোটা পেলব সাদা লোমহীন উরু। তার চোখ থমকে যায় কালো কালো হাল্কা লোমে ঢাকা ছোটমার উরু সন্ধিতে। উশর মরুতে হরিত্J বাগানের ন্যায় পরিণত দেহের মদির ঊরুসন্ধিতে যেন এক বুনো বাগান। বন্য এক উত্তেজনা তার সারা শরীরে কিলবিলিয়ে ওঠে দেবেন্দ্রর।
নিজের দেহ থেকে এঁকে এঁকে কাপড় খুলতে খুলতে উত্তেজনার কাঁপ ওঠে শিবানী দেবীর সারা শরীরে। দেবেন্দ্রর চোখের আগুনে তাঁর পুরো শরীর যেন পুরতে চায়। নিজের এক একটা লুকোনো সম্পদ দেবুর সামনে উন্মোচিত করেন আর কামনার এক একটা তীব্র স্রোত তাঁর দেহের কোনায় কোনায় চাবুকের আঘাত হানে।
সামনের দিকে ঝুঁকে দেবুর দুইপাশে হাত রাখে ছোটমা। ওনার পরিপূর্ণ দুই মাই আপনভারে ঝুলে দুলতে থাকে। নগ্ন দেহের ওপর দেবুর প্রখর কামনার দৃষ্টি তাঁর মাঝে উত্তেজনার কম্পন তোলে। বিছানায় উঠে তার পাশে কাত হয়ে শুয়ে পড়ে। এক ঝটকায় খুলে দেন দেবেন্দ্রর ধুতির বাঁধন। লকলকিয়ে ওঠে দেবেন্দ্রর নবীন কঠিন লেওড়া। হাত রাখেন দেবুর পেটের ওপর। তার করকণ্টক বুলিয়ে দেয় ত্বকের ওপর।
মুহূর্ত পরেই দুজনে দুজনার মুখোমুখি হয়। দেবুর স্থান হয় ছোটমার বাহুমাঝে। শিবানী দেবী ভাবেন এটা কোন স্বপ্ন নয়তো! সত্যি কি দেবু তার বিছানায়। আসলেই কি এক নবীন যুবা তার বাহুডোরে আবদ্ধ। কড়কড়ে এক বালক, পেটে গুঁতো খাচ্ছে যার নিরেট কঠিন বাঁড়া?
ওনার আঙ্গুলের ডগা ঝাপটায় দেবুর ঊরুসন্ধিতে। সদ্য গজানো বালে বিলি কেটে অবশেষে আলতো পরশ বোলায় দেবুর নুনুতে। তার বাঁড়া যেন লোহার মতো শক্ত হয়ে আছে। দেবুর বাঁড়ার আগা থেকে গোঁরা পর্যন্ত হাত বুলিয়ে ভেলভেটের মতো নরম মুণ্ডিটা চেপে ধরেন।
নিজের বালের ওপর ছোটমার নরম আঙ্গুল কলির স্পর্শ অনুভব করে দেবু। উত্তেজনায় শ্বাসরোধ হয়ে আসে তার। মুহূর্ত পরেই তার পুরুষাঙ্গের ওপর অনুভব করে ছোটমার মেয়েলি নরম কোমল হাতের পরশ। সুখের আবেগ শেষ হওয়ার আগেই বাঁড়ার মাথায় অনুভব করে নরম মদির চাপ। নারী স্পর্শে কেঁপে কেঁপে উঠে নবীন দেবু।
“চুমু দে আমাকে” গভীর শ্বাস টেনে বলেন ছোটমা।
দেবুর নরম পুরুষালি ঠোঁটের নিচে পিষ্ট হয়ে শীৎকার দেন শিবানী দেবী। জীবনে দ্বিতীয় কোন পুরুষের ছোঁয়া, দুর্বার উত্তেজক হয়ে ওঠে আরও, যখন ভাবেন, তাও আঠেরো বছর প্রতীক্ষার পর নিজের ছেলের বয়সী দেবুর কাছে।
হাতের তালুতে দেবুর সংবেদনী বাঁড়া নিয়ে মোচড়াতে থাকেন শিবানী দেবী। বাতাসে নিজের শরীরের গন্ধ পান তিনি। বাতাসে ভেসে নাকে ঝাপটা মারে তাঁর কামাদ্র যোনীর ঝাঁঝালো ঘ্রাণ। অনুভব করেন যোনী চুইয়ে বেরিয়ে আসা ঘন কাম রসে ভিজে উঠেছে তাঁর জানু সন্ধি।
ছোটমার নরম হাতের বাঁড়া খেঁচা অনুভব করে দেবেন্দ্র। তাঁর তুলতুলে নরম আঙ্গুলগুলোর পরশ অনুভব করে বিচির ওপর। পরম আবেশে বিচিগুলো কচলে দিয়ে ছোটমার হাত পিছলে উঠে যায় তার বাঁড়ার মাথায়, আবার পিছলে নেমে আসে গোঁড়ার কাছে।
“হা ভগবা…আন” তীক্ষ্ণ আবেশে গুঙ্গুয়ে ওঠে দেবেন্দ্র।
“সুখ হচ্ছে তোর?” সোহাগ ভরে জানতে চান শিবানী দেবী, “বাঁড়ার ওপর আমার হাতের পরশ ভালো লাগছে তোর?”
“ভগবানের দিব্যি বলছি ছোটমা, তুমি এভাবে আমার বাঁড়া কচলে দিলে সুখে আমি বোধহয় মরেই যাব” শ্বাসরোধ করা কণ্ঠে উত্তর দেয় দেবু।
শিবানী দেবী জানেন, বয়স আর অভিজ্ঞতার পার্থক্যর কারণে পরিস্থিতি পুরোপুরি তাঁরই নিয়ন্ত্রণে। এই যুবার দেহ মনের রানী সে। তাকে উপভগ করতে পারবে নিজের ইচ্ছে মতো, নেই কোন ভঁয় তার।
বিছানায় নিচের দিকে নেমে দেবুর শরীরে চুম্বন প্রলেপ দেয় ছোটমা। তাঁর উর্বশী ঠোঁট ছুঁয়ে যায় দেবুর বুক পেট।
নিজের হাতের মাঝে দেবুর বিশাল বাঁড়ার স্পন্দন অনুভব করেন শিবানী দেবী। তার বাঁড়ার ভেলভেটের মতো নরম মুণ্ডীর ওপর আঙ্গুল বুলিয়ে দেন। বাঁড়ার মুণ্ডি আলতো চাপে মুচড়ে মূত্র গহ্বর থেকে বের করে নেন ভেতরে জমে থাকা কাম রস, মাখিয়ে দেন আখাম্বা বাঁড়ার মুণ্ডুর চারপাশে। কাম রসে পিছল হয়ে ওঠে বাঁড়ার মাথা। আস্তে আস্তে কচলাতে থাকেন পিছল মুণ্ডি। নরম তালুর চাপে বার বার পিছলে বেরিয়ে যেতে চায় দেবেন্দ্রর যৌবন দণ্ড।
নিজের মুখটা দেবুর স্পন্দিত অনুরণিত উত্থিত বাঁড়ার আরও কাছে নিয়ে জিভ বুলিয়ে দেন শিবানী দেবী।
“ও ওও…ওওও ভগবান!!!” গুঙ্গানো শীৎকার দেয় দেবু। তার বাঁড়ার গায়ে মাখান কাম রসের ঝাঁঝালো নোনা স্বাদ শিবানী দেবীর শিরা উপশিরায় ছড়িয়ে দেয় অর্বাচীন উত্তেজনা। দীর্ঘ দিন বাদে পাওয়া পুরুষ কামের স্বাদে তার সারা দেহে যেন মাতম তোলে।
দেবুর দেহ মনে সুখে সাগরের দোলা লাগিয়ে যে সুখ তিনি দিচ্ছেন তা কল্পনা করে পুলকিত হন শিবানী দেবী। আবার লেহন করেন দেবুর নিরেট শক্ত বাঁড়া। দেবু অনুভব করে তার নুনুর মাথায় ছোটমার ভেজা উষ্ণ জিভ। ছোটমার খসখসে ভেজা জিভ তার বাঁড়ার মুণ্ডুর চারিদিকে ঘুরে ঘুরে চেটে চলে। আবার এক সময় তার লেওড়া চাটতে চাটতে নেমে যায় নিচের দিকে বিচির কাছে। দেবুর কিশোর দেহের ঘ্রাণে পাগল হয়ে শিবানী দেবী নরম ত্বকে ঘেরা শক্ত বাঁড়াটা খুবলে খুবলে চুষতে থাকে।
শিবানী দেবীর মুখের লালায় দেবুর বিশাল বাঁড়াটা নেয়ে উঠে। ছোটমার নরম ঠোঁটের স্পর্শ ছুঁয়ে যায় তার বাঁড়ার ওপর থেকে নীচ পর্যন্ত। তার রসালো ঠোঁট আর ভেজা মুখ দেবুর বাঁড়া মর্দন করে চলে নিষ্ঠুর ভাবে।
দেবুর বাঁড়া আলতো হাতে ধরে স্নিগ্ধতার পরশ বুলিয়ে ধীর লয়ে খেঁচতে থাকে ছোটমা। তাঁর মুখের লালায় দেবুর নিরেট বাঁড়ার কোমল চামড়ার পিছলতা শিবানী দেবীর মনে অপার কামনার পরশ বুলায়। দেবুর উম্মত্ত বাঁড়া সোহাগ ভরে হাত বুলিয়ে কাম ক্রীড়া করতে করতে শিবানী দেবীর বুক হাপরের মতো ধড়ফড় করতে থাকে
উত্তেজনায়। রক্তিম নরম ঠোঁটের মাঝে দেবুর বাঁড়ার মাথাটাকে বন্দি বানিয়ে শিবানী দেবী চুষতে শুরু করেন। তাঁর চোষার স্লাপ স্লাপ আওয়াজে প্রথমে একটু বিব্রত হলেও শেষ পর্যন্ত বুঝলেন এতে কিছু আসে যায় না।
বাঁড়ার গা বেয়ে নেমে আসা ছোটমার মুখের উষ্ণ গরম লালা দেবুর ধমনিতে মহনীয় শিহরন ছড়ায়। প্রাণ ভরে উপভোগ করে ছোটমার নরম আঙ্গুলের মাঝে আপন বাঁড়ার কচলানি। বাঁড়ার সংবেদনশীল মুণ্ডুটারা ওপর ছোটমার উষ্ণতার ঘেরা আদ্র জিভের আক্রমণ ক্ষুদ্রাতি ক্ষুদ্র সুখ কণিকা ছড়িয়ে দেয় তাঁর রক্ত মাঝে।
“মা… আ… আ… আ…আ… আ…আ…হঃ চদন খেলায় এত সুখ” শিহরিত আনন্দ শীৎকারে ঘর অনুরিত হয়।
প্রবল আগ্রহে শিবানী দেবী দেবুর বাঁড়াটা পুরে নেন নিজের মুখের ভেতর। তাঁর নধর নরম ঠোঁটের তৈরি বৃত্ত বলয় আস্তে আস্তে নেমে আসে দেবুর বাঁড়ার গোঁড়ার দিকে।
ছোটমার ঠোঁটের গোল বৃত্তটাকে টেনে ছড়িয়ে দিয়ে তাঁর মাঝে নিজের বাঁড়া অদৃশ্য হয়ে যেতে দেখে দেবু। তাঁর নরম রসালো ঠোঁটের স্পর্শে রিনরিন করে ওঠে তাঁর পেট। অসহ্য সুখ ছড়িয়ে পরে সারা দেহে। অনুভব করে ছোটমার উষ্ণ ভেজা মুখের ভেতর পিছলে ঢুঁকে যাচ্ছে তাঁর বাঁড়ার মাথা। শিহরনের স্ফটিক ছটা শিহরিত হয় দেবু।
পুরো বাঁড়া মুখে পুরতে পারেন না ছোটমা, দেবুর বাঁড়ার মাথা ছোটমার মুখ গহ্বরের ভেতর ওপরের দিকে ঘষা খায় প্রথমে পরে গিয়ে গুঁতো মারে গলার পেছনের দিকে। ছোটমার মুখের ভেতরের নরম পেশিগুলো চেপে বসে দেবুর বিশাল মোটা লেওড়াটা।
স্পঞ্জের মতো বাঁড়ার বিশাল মুণ্ডুটাকে আরও বিশাল মনে হয় শিবানী দেবীর কাছে। তাঁর মুখ ভরে যায় সন্তান সম ছোট্ট দেবুর বিশাল বাঁড়ায়।
শিবানী দেবীর মুখভরা বাঁড়ার নিচে দেবুর দেহটা সুখের অতিসজ্যে মোচড় খেতে থাকে। ওপরে নিচে মাথা ঝাঁকিয়ে লোলুপ হায়েনার মতো দেবুর মাংস পিণ্ড চুষতে থাকেন শিবানী দেবী। কামনার লালা স্নাত দেবুর বাঁড়ার মুণ্ডুর চারিধারে তাঁর লোলুপ জিভ পিছলে পিছলে চাটতে থাকে।
গলার পেছন দিকে দেবুর বাঁড়ার প্রতিটি আঘাতে তীব্র আবেগে রোমাঞ্চিত হয়ে ওঠেন শিবানী দেবী। দেবুর ঘন শ্বাস প্রশ্বাস এলো মেলো হয়ে ওঠে।
বাঁড়া বঞ্চিত এতগুলো বছরের তৃষ্ণা মেটাতে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন দেবুর বাঁড়ার প্রতিটি অংশ। ভাবেন, আমি একটা বালককে চুষছি!! দেবুকে, আমার পালিত ছেলেকে!!
ভগবান কত বড় ওর বাঁড়াটা! মুখের ভেতর দেবুর বাঁড়াটা যেন বিশাল এক হাম্বল দিস্তা!! হাতের তালুতে দেবুর ধোনের গোঁড়া খেঁচতে খেঁচতে বুভুক্ষ কুকুরের মতো বাঁড়ার নরম মুণ্ডু চুষে চলেন শিবানী দেবী।
দেবেন্দ্রর জানুসন্ধি ছোটমার কামনার লালায় ভিজে ওঠে। বাঁড়া সমেত জানুদেশ জুড়ে ছোটমার উষ্ণ পেছল লালার আদ্রতা দেবুর মনে সুখের আবির ছড়ায়।
সুখ প্রত্যাশায় শিবানী দেবীর ভোদা স্পন্দিত হয়। অচিরেই দেবুর বাঁড়া তাঁর যোনীর সন্ন্যাস ঘুচিয়ে দেবে। অচিরেই সে দেবুর স্পন্দিত বাঁড়ার গাদন উপভোগ করবে তাঁর পেলব যোনীতে। দেবুর এই বিশাল বাঁড়া তাঁর কাম রসের বান ডাকা উপোষী গুদে সাপের মতো কিলবিল করে আসা যাওয়া করছে এই ভাবনায় শিবানী দেবীর পরিণত গুদ খাবি খেতে শুরু করে।
অবশেষে শেষ পর্যন্ত শিবানী দেবী তাঁর পরিশ্রান্ত ঠোঁটের হয়রানি থেকে মুক্তি দেন দেবুর বাঁড়াকে। মুখ তুলে তাকান দেবুর সুখাবেশে মোহিত মুখের দিকে।
“আমার চুষে দেওয়া তোর ভাল লেগেছে?” জানতে চান ছোটমা।
“ভগবানের দিব্যি বলছি, এমন সুখ আমাকে রোজ দিতে হবে।” হিস হিসিয়ে ওঠে দেবু।
“আরও চাই?”
“হা ভগবান, হ্যাঁ আরও চাই”
ঠোঁট টেনে তির্যক হাসিতে ভুবন ভুলিয়ে শিবানী দেবীর মুখ আবারও নিচের দিকে নেমে যায়। এক হাতে দেবুর বিচির থলিটা তুলে নিয়ে চাটতে শুরু করেন। পুরো অণ্ডকোষে জিভ বুলিয়ে দিয়ে আলতো টানে একটা বিচি মুখের মধ্যে টেনে নিয়ে চুষতে শুরু করেন।
অসহ্য সুখে ছোটমার মুখের নিচে দেবুর পুরো শরীর মুচড়ে ওঠে। মুখের ভেতর থেকে বিচিটা বের করে দিয়ে শিবানী দেবী অন্য বিচিটা টেনে নেন পরম সোহাগে। মুখের লালায় দেবুর পুরো অণ্ডকোষ ভিজিয়ে দেন। চুষে খেতে থাকেন দেবুর কোঁচকানো চামড়ার থলিটা।
মুখটা একটু উপরে তুলে শিবানী দেবী আবার দেবুর পুরো বাঁড়াটা চাটতে থাকেন। দেবুর বাঁড়ার ফুলে ওঠা নীল রগের ওপর তাঁর সুচাগ্র জিভের পরশ বুলিয়ে দেন ওপর থেকে নীচ পর্যন্ত। তাঁর মমতাময়ী ঠোঁট খুঁজে নেয় নরম মুণ্ডুটা। চুষতে থাকেন সতেজে।
বিছানার ওপর দেবেন্দ্রর কিশোর দেহটা কাটা মুরগির মতো ঝাপটে ওঠে, ছোটমার মুখ চোদা খেতে তাঁর জানুদেশ ওপরের দিকে ঠেলে ঠেলে ওঠে। দেবেন্দ্রর বাঁড়া ভরা মুখের অনুভূতি শিবানী দেবীর দেহে মদিরতা ছড়ায়। তৃষ্ণার্ত হাতির মতো দেবেন্দ্রর বিশাল বাঁড়ায় মুখ ডুবিয়ে চুষতে থাকে ছোটমা।
অবশেষে যখন তিনি দেবেন্দ্রর নবীন বাঁড়াটা নিজের মুখ থেকে ছাড়লেন, চিত হয়ে শুয়ে বললেন, “নে, এবার আমার ওপরে উঠে আয়।”
“আজ তোঁকে আমি স্বর্গে পৌঁছে দেব!”
ছোটমার গলায় কেমন এক মাতাল করা আবেশ।
হাঁটুর ওপর উঠে বসে দেবেন্দ্র। ছোটমার নগ্ন দেহের বাঁকে বাঁকে কামনার দৃষ্টি বুলায়। মায়াবী তাঁর দেহের স্নিগ্ধতা। বালিশের ওপর রাখা মাথার ওপরের দিকে ছড়িয়ে আছে দিঘল কালো চুল। বাঁ হাতটা ভাজ করে মাথার পাশে এলিয়ে দেয়া। ডান হাত পরে আছে নিচের দিকে। বুকের ওপর উর্বশী দুই দুধ। ভারি নিঃশ্বাসে ওঠা নামা করা বুক যেন তাদের উচ্চতাকে বাড়িয়ে দিচ্ছে। দুধের চুড়ায় কালো জামের মতো শক্ত বোঁটা দুটো তির তির করে কাঁপছে। মেদ থল থলে পেটের নিচের দিকে গভীর নাভি। আরও নিচে শিমুল তুলার মতো নরম সিল্কি বালের হাল্কা গোছা। কালো কোঁকড়ানো, নেমে গেছে সাদা থামের মতো গোল গোল দুই উরুর মাঝ বরাবর। ফাঁক হয়ে থাকা দুই উরুর মাঝে বালের গোছার শেষে কালচে পাপড়ি মেলে শুয়ে আছে কামনার রসাধার যোনীদেশ। কাম রসে ভিজে জব জব।
গভীর থেকে গভীর হয়ে ওঠে দেবেন্দ্রর শ্বাস। মুখ তুলে তাকায় ছোটমার দিকে।
“কি শুধু দেখেই যাবি?” স্মিত হাসি মাখা মুখে জানতে চান শিবানী দেবী। দুই পা ফাঁক করে নিজের লজ্জা স্থানকে আরও প্রস্ফুটিত করে তুলেন শিবানী দেবী। মদির কণ্ঠে বলেন, “আয় বাবা, আমার দুধ দুটো একটু চুষে দে।”
ছোটমার দুই পায়ের মাঝে ঢুঁকে দু হাতে ভঁর রেখে মুখ নামিয়ে আনে তাঁর নিটোল স্তনের ওপর। ছোটমার স্তনের কাছাকাছি হতেই তার নাকে ঝাপটা মারে ছোটমার শরীরের মৌ মৌ করা ঘামের ঘ্রাণ। তাঁর চোখ আটকে থাকে ছোটমার পেলব স্তনের কালচে বোঁটার দিকে। তির তির করে কাঁপতে থাকা বোঁটাগুলো যেন স্বপ্নের ইন্দ্রজালে আটকে ফেলেছে দেবেন্দ্রকে। মাখনের মতো নরম ঐ বিশাল দুই স্তনের মাঝে কালচে লাল বোঁটা দুটো যেন কুহকীর কপালে রাজ তিলক। তন্ময় হয়ে দেখতে থাকে ছোটমার সাদা সাদা বিশাল দুই স্তন।
নিজের দুধের ওপর দেবুর তপ্ত নিঃশ্বাস অনুভব করেন শিবানী দেবী। আঠেরো বছরের অপেক্ষা শেষে গেল কয়েক ঘণ্টার মাঝে দ্বিতীয়বারের মতো আপন স্তনে পুরুষের ছোঁয়া তাঁর রন্ধ্রে রন্ধ্রে ছড়িয়ে দেয় কামনার বিষ। ঝাঁ ঝাঁ করতে থাকে তাঁর দেহ মন। আশংসিত প্রত্যাশায় নিজের বুক ঠেলে উঁচু করে ধরেন শিবানী দেবী।
নিজেকে আর ধরে রাখতে পারে না দেবু। ছোটমার স্তনের মায়াবী ইন্দ্রজালে ডুব দিয়ে যৌবন সুধা পানের নেশায় পাগল হয়ে ওঠে। তাঁর ডান দিকের স্ফীত স্তনের শক্ত বোঁটার ওপর দেবুর আগ্রাসী মুখ ঝাঁপিয়ে পরে। আলতো টানে মুখের মাঝে টেনে নেয় ছোটমার পরিণত স্তনের একটা বোঁটা। বুক ভরে টেনে নেয় ছোটমার ঘামে ভেজা শরীরের ঘ্রাণ। তাঁর স্তনের স্বাদে পাগল হয় ওঠে দেবু। আর তাঁর দেহের মৌ মৌ ঘ্রাণে নেশাতুর হয়ে প্রবল সোহাগে চুষতে থাকে শক্ত বোঁটা।
ঠেলে উঁচু করে ধরে রাখা বুকের ওপর দেবুর মুখটা আছড়ে পড়তে দেখেন শিবানী দেবী। স্তনের সংবেদী বোঁটায় দেবুর তপ্ত জিভের পরশে থর থর করে কেঁপে ওঠে তাঁর সারা দেহ। বোঁটার চারপাশে দেবুর নরম ঠোঁটের স্পর্শ আর বুক জুড়ে ওর তপ্ত নিঃশ্বাস যেন তাঁর দেহের জমানো কামনার আগুনে ঘি ঢেলে দেয়। জমানো বারুদে আগুনের পরশে যেমন অগ্নি স্ফুলিঙ্গ ছোটে তেমনি তারও সারা দেহে কামনার স্ফুলিঙ্গ ছুটতে লাগল। কামনাঘন কণ্ঠের শীৎকারে ভরিয়ে তোলেন সারা ঘর, “আআআ…আঃ, আআইইই…ইঃ”।
দেবুর একটা হাত নিয়ে রাখেন নিজের বাঁদিকের দুধের ওপর। সুখের অতিসহে¨ নিজের ডানদিকের ডাবকা দুধের উপর দেবুর মাথা চেপে ধরে হিসহিসিয়ে বলে ওঠেন, “দুধটা আলতো করে টিপতে থাক্J। বোঁটাটা আঙ্গুলের মাঝে নিয়ে আলতো করে মুচড়ে দে। “
হাত ভরা ছোটমার নরম স্তন আর হাতের তালুর মাঝে শক্ত বোঁটার পরশ শিহরনের তরঙ্গ ছড়িয়ে দেয় দেবুর সারা দেহে। পরম আনন্দে টিপতে থাকে ছোটমার বাঁদিকের ভরাট নধর স্তন। টেপার সময় দেবুর আঙ্গুলের ফাঁক গলে বেরিয়ে আসতে থাকে শিবানী দেবীর পরিণত পেলব ঢল ঢলে স্তন। ছোটমার কথা মতো মাঝে মাঝে বোঁটাটা আঙ্গুলের মাথা দিয়ে টিপে দেয়। কখনও দেয় মুচড়ে। আর ডান ধারের দুধের বোঁটাটা চুষে চুষে লাল করে ফেলে। স্তন চুষে চেটে লালায় ভিজিয়ে দেয়। মাথার পেছনে ছোটমার হাতের চাপ বাড়তে বাড়তে এক সময় শ্বাস বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হয় দেবুর। কিন্তু মুখ থেকে দুধের বোঁটা ছাড়েনা সে। এক হাতে বাম স্তনটা টিপতে থাকে আর অন্য হাতে জাপটে ধরে ছোটমার নরম দেহ। মুখ ডুবিয়ে চুষে চলে বিশাল স্তনের শক্ত বোঁটা। সহজাত প্রবৃত্তি বসে তড়িৎ গতিতে স্তন পাল্টে বাম স্তনের বোঁটাটা টেনে নেয় মুখের মাঝে। একই ভাবে অন্য হাত উঠিয়ে দেয় সদ্য ছেড়ে আসা লালায় ভেজা ডান ধারের স্তনের ওপর। হাতের তালু আলতো করে বুলিয়ে দেয় লালায় পেছল বোঁটার ওপর।
শিরশিরিয়ে ওঠে শিবানী দেবীর সারা শরীর। দুই মাইয়ের বোঁটায় ক্রমাগত চোষণ চর্বণে সুখের ঝরনাধারা বইতে থাকে তাঁর দেহে। পেলব স্তনে পুরুষালি চাপ আনন্দধারা ছোটায় তাঁর দেহমনে। রতিরস কাটতে থাকে তাঁর যোনীতে। কাম রসে ভিজে জব জব করছে তাঁর সাঁইত্রিশ বসন্তের পাকা গুদ।
বেশ কিছুক্ষণ ছোটমার স্তনের ওপর অভিযান চালাবার পর হাঁটুর ওপর উঠে বসে দেবু। তাকিয়ে তাকিয়ে প্রাণ ভরে দেখে ছোটমার নগ্ন দেহের প্রস্ফুটিত সৌন্দর্য। শ্বাসের সাথে ওঠানামা করা ভারি বুকের থেকে নজর নামিয়ে তাকায় ছোটমার দুই পায়ের খাঁজে।
শিবানী দেবী লক্ষ তাঁর যোনীর দিকে দেবুর নজর। পা দুটো দুদিকে ছড়িয়ে আরো মেলে দেয়। দেবুর দৃষ্টি সমুখে খুলে ধরে উরু সন্ধির লম্বা গভীর গিরিখাত নিঃসৃত তপ্ত কাম রসে ভেজা জবজবে গোলাপি মাংসপেশি।
“আমার দেহে হাত রাখ্J।” হিস হিসিয়ে ওঠেন শিবানী দেবী। “হাত দিয়ে দেখ্J আমার যোনীতে রসের বান ডেকেছে।”
ছোটমার কথায় তাঁর ভেজা গুদটা চেপে ধরে দেবেন্দ্র, চাপের কারণে আঙ্গুলগুলো ছোটমার যোনীর মাংসল পাতা ভেদ করে পিছলে চলে যায় গুদের মুখে। শিহরনই শিহরিত শীৎকার বেরিয়ে আসে শিবানী দেবীর মুখ থেকে। “ম্J ম্J ম্J……”
“ভেতরে” হিস হিসিয়ে বলেন, “তোর আঙ্গুলগুলো ভেতরে পুরে দে সোনা।”
দেবুর আঙ্গুলের মাথা খুঁজে পায় ছোটমার গুদের নালা। দুটো আঙ্গুল তাঁর উপর চেপে ধরতেই পিছলে ঢুঁকে যায় উত্তপ্ত যোনী গহ্বরে।
দুপায়ের খাঁজে দেবেন্দ্রর পুরুষালি হাতের স্পর্শ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন শিবানী দেবী। যোনীর সংবেদী পেশিতে দেবুর হাতের চাপ অনুভব করেন। অনুভব করেন যোনীর ঠোঁট দুটোকে দুপাশে ঠেলে দিয়ে দুটো আঙ্গুল ঢুঁকে যাচ্ছে তাঁর নারী দেহের অভ্যন্তরে। সুখের তীব্র স্রোত বইতে থাকে তাঁর সারা অঙ্গে। বলেন, “আঙ্গুলগুলো বাইরে এনে আবার ঢুকিয়ে দে বাবা।” অনুভব করেন তাঁর কথামতো দেবুর আঙ্গুলগুলো সুখের দরিয়ায় ঢেউ তুলে বেরিয়ে গিয়ে আবার ফিরে আসে তাঁর নারীত্বের অন্ধকারে।
আঙ্গুলের ঘর্ষণ অঙ্গে অঙ্গে যে সুখের ফোয়ারা ছোটাচ্ছে তা ছোটমার চোখে মুখে স্পষ্ট। দেবুকে আর বলতে হয় না। সে পরম উৎসাহে আঙ্গুল দিয়ে ছোটমার যোনী খেঁচতে থাকে। ছোটমার যোনীর পিচ্ছিল তেলালো অনুভূতি এক অপার সুখের রেশ ছড়িয়ে দেয় দেবেন্দ্রর দেহ মনে। প্রবৃত্তির বসে ছোটমার মেদপুঞ্জ মদির পেট বুক টিপতে থাকে অন্য হাত দিয়ে।
“ছোটমা, আমি আর পারছি না। আমার বাঁড়াটা ঢুকাতে চাই। এখুনি।” বলে ওঠে দেবেন্দ্র।
হাসি মাখা মুখে তাকায় দেবেন্দ্রর চেহারার দিকে। “আচ্ছা তবে আয়।” চরম কামনায় অস্থির কণ্ঠ শিবানী দেবীর।
নিজের পা দুটো আরও মেলে ধরেন শিবানী দেবী। তাঁর দুপায়ের খাঁজে এগিয়ে আসে দেবেন্দ্র। দুপায়ের মাঝে পুরুষ দেহের পরশে কেঁপে কেঁপে উঠেন শিবানী দেবী। দেবেন্দ্রর লম্বা বিশাল বাঁড়ায় নিষ্পেষিত হবার বাসনায় উদ্বেল তাঁর দেহ মন।
একটা হাত নামিয়ে দিয়ে দেবেন্দ্রর ঊরুসন্ধিতে খুঁজে নেয় বিশাল আখাম্বা বাঁড়াটা। বাঁড়ার মুণ্ডুটা তালু বন্দি করে নেন নরম তালুতে। “কি ভীষণ শক্ত আর কঠিন হয়ে আছে বাঁড়াটা” মনে মনে ভাবেন শিবানী দেবী। বাঁড়ার মুণ্ডুটা নিজের যোনীর মুখে পাপড়িদ্বয়ের মাঝে ঘসতে শুরু করেন। নিজের কর্ম কারণে সুখে ককিয়ে ওঠেন নিজেই। আর থাকতে পারেন না। আপন যোনীর গহ্বরে চেপে ধরেন দেবেন্দ্রর রাজ বাঁড়া।
“চাপ দে।” হিস হিসিয়ে বলেন, “তোর ছোটমার যোনী ভরে দে তোর লেওড়া দিয়ে। মিটিয়ে দে আমার দেহের সব ক্ষুধা।”
অনুভব করেন দেবেন্দ্রর প্রকাণ্ড বাঁড়া তাঁর নরম গুদের পাতাগুলোকে ঠেলে সরিয়ে দিচ্ছে। তাঁর প্লাবিত যোনীধার এর পিচ্ছিল দেয়াল ঠেলে স্ফীত মুণ্ডুটা পূর্ণ করে তুলছে গুদ গহ্বর। তাঁর গুদের পাপড়িগুলো অনুপ্রবেশকারী দেবেন্দ্রর রাজ বাঁড়াকে আঁকড়ে ধরছে পরম সোহাগে।
কোমরের আলতো চাপে দেবেন্দ্র ছোটমার পরম পূজনীয় অঙ্গে নিজের বাঁড়া প্রবেশ করায়। কাম রসে পিচ্ছিল হয়ে থাকা ছোটমার পেলব যোনী পেশী দেবন্দ্র বাঁড়ার প্রতিটি বিন্দুতে বিন্দুতে অসহ্য সুখের বারতা পাঠায়। ছোটমার নরম মসৃণ গুদের তেলাল পিছল দেয়াল ঠেলে সরিয়ে নিজের পথ করে নেয় তার নিরেট শক্ত বাঁড়া। গুদের পিছল দেয়ালের সাথে স্ফীত মুণ্ডুর ঘর্ষণ অদ্ভুত স্বপ্নিল সুখ ছড়ায় দেবুর দেহ মনে। বাঁড়ার চামড়ায় পেলব মসৃণ গুদের উষ্ণ পিছল গুদের স্পর্শে পাগল হয়ে ওঠে দেবু। সহ্য করতে পারেনা অসহ্য সুখ। ছোটমার দু কাঁধ আঁকড়ে ধরে এক ধরে কোমর দুলিয়ে মারে এক রাম ঠাপ। সরসর করে পুরো বাঁড়াটা চলে যায় শিবানী দেবীর অভিজ্ঞ গুদের অভ্যন্তরে। সুখের অজস্র স্ফুলিঙ্গ তাঁর রক্তে নাচন ধরায়।
“ওহ্J ভগবান! এত সুখ!!” শীৎকার দিয়ে ওঠে দেবু। বাঁড়াটা আবার কিছুটা বের করে নিয়ে ফের পুরে দেয় ছোটমার কামুকী গুগের গহ্বরে। তার বাঁড়ার চাপে উষ্ণ পিছল কাম রস সিক্ত দেয়াল ঠেলে ছোটমার চাপা গুদের নালাকে বিস্তৃত বানানোর অনুভূতিতে তাঁর শীৎকার গোঙ্গানিতে পরিণত হয়। সুক্ষ সুখে উম্মাতাল হয়ে ওঠে দেবেন্দ্র।
বাঁড়া দিয়ে পিস্টনের মতো বার বার বিসর্প ঘর্ষণে ছোটমার মদির গুদ চুদতে শুরু করে। প্রতিটি ঠাপের সাথে তাঁর বাঁড়া গিয়ে আঘাত হানে শিবানী দেবীর ভগাঙ্কুরে। তাঁর বাঁড়ার ঠাপে শিবানী দেবীর দেহ স্পন্দিত স্ফুরিত হতে থাকে। গুণ্ডিত বুকে দুই পা দিয়ে দেবেন্দ্রকে চেপে ধরে। দেবেন্দ্রর বাঁড়া যেন আর বাঁড়া নেই, এ যেন সাপের লকলকে জিভ। বার বার শিবানী দেবীর উপোষী গুদে ছোবল মারে কাম সুধার খোঁজে। দুজনের দেহে ছড়িয়ে দেয় অসহ্য সুখের ফল্গুধারা।
শিবানী দেবী সুখে পাগল হয়ে পাছা মুচড়ে রসালো গুদ ঠেলে উল্টো চুদা দিতে লাগে। দেবুর জীবনের প্রথম চোঁদন হলেও শিবানী দেবীকে সুখ সাগরে ভাসাচ্ছে ভালো ভাবেই। “আমাকে চেপে ধরে ঠাপিয়ে যা।” ককিয়ে বলে ওঠেন।
মুহুর্মুহু মুগুর পেটানোর মতো দেবেন্দ্রর বাঁড়া হড়হড় করে শিবানী দেবীর গুদ ঠাপিয়ে চলে উম্মাতাল লয়ে। তার আকচ উদ্ধত বাঁড়ার মুণ্ডুর চাপে নিজের উপোষী গুদের বিস্তারন শিবানী দেবীকে উম্মত্ত কামিনী বানিয়ে তোলে। শিবানী দেবী নিজের কোমড় দুলিয়ে, উরু ঝাঁকিয়ে, পাছা মোচড়ায়, দেবেন্দ্রর রাজ বাড়াকে উল্টো চোদোন দেয়। সুখ সাগরে আবাহন করে।
তাঁর মৃদুলা মোলায়েম গুদের দেয়াল চিরে পিস্টনের মতো আসা যাওয়া করা দেবুর বাঁড়ার প্রতিটি ইঞ্চি যেন অনুভব করছেন শিবানী দেবী। এক নৈসর্গিক সুখে ভাসতে থাকেন তিনি।
দেবেন্দ্রর চোখের সামনে প্রতিটি ঠাপের সাথে ছোটমার বিশাল মোলায়েম স্তনদ্বয় ঢেউয়ের দুলুনি দুলতে লাগে। হাত বাড়িয়ে থাবায় পুরে নেয় একটা ম্যানা। ঠাপের ঝাঁকুনির বিপরীতে টিপতে থাকে উর্বশী দুধ। মুচড়ে দেয় শক্ত বোঁটা।
ছোটমার মুখের দিকে তাকিয়ে দেখে, সুখে বন্ধ দু চোখ। শিথিল দুই রসালো ঠোঁট। ঠাপের চোটে ঝাঁকিতে কেঁপে কেঁপে উঠছে ছোটমার কমনীয় দেহ। হটাত চোখ মেলে তাকান শিবানী দেবী। নিজের মাথা ঠেলে উঁচু করে ধরেন। চুমু খাওয়ার আকাঙ্ক্ষায় রসালো ঠোঁটদ্বয় মেলে ধরেন উন্মুখ হয়ে। সারা দেয় দেবেন্দ্র। মাথা নিচু করে জিভটা ঠেলে দেয় ছোটমার আগ্রাসী মুখের ভেতর। শিবানী দেবী দু ঠোঁটে আঁকড়ে ধরেন দেবেন্দ্রর হামলাকারী জিভ। চুষতে থাকেন দেবেন্দ্রর ঠাপের সাথে তাল মিলিয়ে।
বিছানার ওপর শিবানী দেবীর পাকা নধর পাছা বলাকারে সর্পিল ভাবে তল ঠাপ দেয়। দেবেন্দ্রর আগ্রাসী বাঁড়াটা নিজের গুদের গহীন গহ্বরে গেথে নিতে চায়। চিৎকার করে বলেন, “চোদরে সোনা, চোদ। ভালো করে চোদ তোর ছোটমার গুদ। তোর পুরো বাঁড়াটা গেঁথে দে আমার যোনীর মধ্যে।”
কোমর দুলিয়ে ছোটমার উর্বশী গুদে পিস্টনের মতো বাঁড়াটা ঠাপাতে থাকে আর তাঁর ভরাট পাছা সর্পিল গতিতে উঠানামা করতে থাকে। প্রতিটা ঠাপের সময় শিবানী দেবী অভিজ্ঞ কামুকীর মতো নিজের উরুদ্বয় পিছনে ঠেলে তাঁর গুদের পেলব পেশিতে দেবেন্দ্রর আগ্রাসী বাড়াকে পেষণ করে। বাঁড়াটা যোনীর শেষ মাথায় পৌঁছে গেলে আবার পা ছড়িয়ে গুদের পেশীতে ঢিল দেয় আবার দেবুর পেছনে সাঁড়াশির মতো চেপে ধরে।
ধপাধপ করে ঠাপিয়ে চলা দেবেন্দ্রর নগ্ন পাছার ওপর হাত বুলান শিবানী দেবী। দেবেন্দ্রর দেহের নিচে তপরে উঠে শিবানী দেবীর কামন্মুখ দেহ। আর জোরে চোদার জন্য তাঁর হাত দেবেন্দ্রর পাছা ধরে টানতে থাকে।
বুভুক্ষ চাতকের ন্যায় শিবানী দেবীর অবস্থা। তাঁর যোনী যেন বুনো ক্ষুধায় জাগ্রত, পরিপূর্ণ হবার উদগ্র আকাঙ্ক্ষা উন্মুখ এক অতৃপ্ত গহ্বর যা কিছুতেই তৃপ্ত হবে না। এমনকি পিস্টনের মতো যাতায়াত করা দেবুর স্টিলের মতো শক্ত বাঁড়ার অমোঘ ঠাপানিতে যেন তৃপ্ত নয়। উনি আরও চান। আঁকড়ে ধরেন দেবেন্দ্রর নধর কচি দেহটা। নিজের স্ফীত বুকের সাথে পিষে ফেলতে চান। নীচ থেকেই দেবুর ঘাড়ে কাঁধে চুমু খান। কিছু না পেয়ে চুষতে থাকেন দেবুর বাহুর পেশী। নরম স্তনের ওপর পুরুষ বুকের চাপ আর প্রলয় ঠাপের সুখে কামড়ে ধরেন দেবুর বাহু।
বাহুর পেশীতে তীক্ষ্ণ ব্যথা অনুভব করে দেবেন্দ্র। দেখে কামড়ে ধরেছে ছোটমা। কিন্তু তীক্ষ্ণ এই ব্যথা তার কাছে এই মুহূর্তে মধুর সুখকর মনে হয়। ছোটমার শরীর জুড়ে সুখের দোলা তার নিজের দেহে ছড়িয়ে পরে।
বুকের নিচে পিষ্ট হওয়া ছোটমার বড় বড় দাবকা মাইয়ের পরশ আর কোমরের কাছে বাঁড়ার গোঁড়ায় ছোটমার নরম যোনীর চাপ, কাম রসে স্নাত বাঁড়ার উষ্ণ গুদের পিছল পথে আসা যাওয়া করা – সব মিলিয়ে অনিরবচনিয় সুখে উম্মাতাল তার দেহ।
আরও সুখের আশায় বুভুক্ষ শিকারির মতো ছোটমার নরম মেদপুঞ্জ দেহটা আঁকড়ে ধরে ঠাপানর গতি বাড়িয়ে দেয় দেবেন্দ্র।
দেবেন্দ্রর ঠাপানর গতি বৃদ্ধি শিবানী দেবী অনুভব করেন। বুঝতে পারেন আর বেশিক্ষণ ধরে রাখতে পারবে না দেবেন্দ্র। এদিকে তারও প্রায় হয়ে এসেছে। উনি দেবেন্দ্রর দেহে উপলব্ধি করতে পারছেন পরিষ্কার। শেষ মুহূর্তের চরম সুখের প্রত্যাশায় নিজের ভারি পাছা দুলিয়ে দেবেন্দ্রর বাড়াকে তল ঠাপে অস্থির করে তোলেন। নিজের যোনীর পেশীতে চেপে চেপে ধরেন দেবেন্দ্র বিশাল বাঁড়া। দেবেন্দ্রর কঠিন শিলা সম বাঁড়ার প্রতিটা ঠাপ থেকে সুখের শেষ নির্যাসটুকু বের করে নেওয়ার অস্থির প্রবল কামনায় গুদের গুহায় প্রচণ্ড চাপ সৃষ্টি করে চলেন শিবানী দেবী। আর দেবন্দ্র মুগুরের মতো সেই চাপকে ঠেলে পিছল গুদে ঠাপিয়ে চলা বন্য আনন্দে।
শিবানী দেবীর যোনী থেকে উষ্ণ ভেজা সুখের ঢেউ উঠে প্লাবিত করে সারা দেহ। নিজের গুদের মাঝে চঞ্চল ছন্দোবদ্ধ দপদপ কম্পন অনুভব করেন। ভগাঙ্কুরের ওপর দেবুর লিঙ্গের ক্রমাগত ঘর্ষণ তাঁর গলা চিরে বের করে আনে অবিরাম শীৎকার।
শিবানী দেবী আপন মনে ভাবে এ যে অগম্যাগমন, অজাচার, চরম পাপ। কিন্তু নিশাপুরের ভবিষ্যৎ কর্ণধারকে যৌনতার হাতেখড়ি দিতে এই অনাচারে সে তৃপ্ত।
তাঁর বাষ্পাকুল যোনীতে ঠাপিয়ে চলা দেবুর পাছা দৃঢ়ভাবে আঁকড়ে ধরেন শিবানী দেবী।
“হায় ভগবান, হচ্ছে।” গভীর গোঙ্গানি বেরিয়ে আসে ওনার গলা চিরে। “ভগবান, এত সুখ!”
ভারি দুই উরু দিয়ে পেঁচিয়ে ধরেন দেবুকে।দেবুর বাঁড়ার ঘাইয়ে উছলে উঠা প্রতিটি সুখের ঢেউয়ে স্পন্দিত হন শিবানী দেবী। দেবুর বাঁড়ার অবিশ্রান্ত আঘাত তাঁকে জমানো মোরব্বায় পরিণত করে। তাঁকে তাড়িয়ে নিয়ে যায় রতি ক্ষরণের অতি কাছে।
দুজনার দেহের মাঝে নিজের হাতটা নিয়ে আসেন শিবানী দেবী। দেবুর বাঁড়ার ছুঁয়ে যায় তাঁর কোমল আঙ্গুলের ডগা। দেবুর বাঁড়ার গমন প্রকৃয়া অনুভব করতে চান আপন হাতে। দেবুর বাঁড়া আরে নিজের যোনীর মাঝের পিছল সন্ধিস্থানে আঙ্গুল বুলান পরম সোহাগে। তাঁর হাত অনুসরণ করে দেবুর বাঁড়া সঞ্চালন। আপন ভগাঙ্কুরের চেপে অনুভব করেন সঞ্চালিত বাঁড়ার ঘর্ষণ। সুখের তীব্র ছটায় আলোড়িত হয় তাঁর দেহ।
“ওহ্J ভগবান।” গুঙিয়ে ওঠে দেবেন্দ্র।
এখুনি আসবে চরম মুহূর্ত। ছিটিয়ে দেবে গরম বীর্য। দেবুর বাঁড়ার প্রখর দপদপানি জানান দেয় শিবানী দেবীকে। নিজের নিতম্বদেশ উঁচু করে ধরেন তিনি।
“দে আমাকে ভরে দে। আমার যোনী তোর ফ¨vদাঁয় ভরিয়ে দে।” হিশিসিয়ে ওঠেন শিবানী দেবী। “আমার গুদে ছিটিয়ে দে তোর সব শুক্রাণু!”
বুনো ক্ষিপ্ততায় দেবেন্দ্র ছোটমার রসালো গুদের ভেতর তাঁর বিশাল বাঁড়াটা ঠাপাতে ঠাপাতে হঠাৎ করে বাঁড়ার বীর্যপাতে থমকে যায়, গুঙিয়ে সুখের শীৎকার দেয়। “ওঁ ওঁ ওঁ … আআআ…আঃইঃইইই…।”
শিবানী দেবী অনুভব করেন দেবুর বাঁড়া থেকে ঘন উষ্ণ প্রস্রবণ ছিটকে বেরিয়ে এসে তাঁর যোনীর নালা ভরিয়ে দিচ্ছে। তার প্রমত্ত বাঁড়া ওনার ভগাঙ্কুরের নিচে দপদপ করতে থাকে। পায়ের গড়ালি তোষকের মাঝে চেপে ধরে নিজের জানুদেস উপরে ঠেলে দিয়ে উনি চিৎকার করে ওঠেন।
“দে আমাকে ভরিয়ে দে” গুঙিয়ে বলেন, “আমাকে চুদে শেষ করে দে!”
ছোটমাকে বারংবার ঠাপিয়ে চলে দেবু। তার বীর্য যেন আর শেষ হবার নয়। ছলকে ছলকে বেরুতে থাকে গরম বীর্য। শিবানী দেবি অনুভব করেন দেবুর বাঁড়ার গরম প্রস্রবণ তার গুদকে আরও পিছল করে দিচ্ছে। ক্রমাগত ঠাপের কারণে তা চুইয়ে বেরিয়ে এসে ভিজিয়ে দিচ্ছে জানুসন্ধি আর নিতম্বদেশ।
শিবানী দেবীর যোনীতে ততক্ষণে ছন্দিত খিচুনি শুরু হয়ে গেছে। দেবুর উষ্ণ বীর্যের উপস্থিতি ওনার যোনীর নিজস্ব রসের দ্বার খুলে দিয়েছে। দেবুর শেষ নির্যাসটুকু বের করে নেওয়ার প্রয়াসে ওনার গুদের পেশীগুলো বারবার সঙ্কুচিত হয়ে বাঁড়াটাকে চুষতে চুষতে রাগ রস ছেড়ে দেন শিবানী দেবী। রতিক্ষরণ শুরু হয় ওনার।
“ওহ্J ঈশ্বর! কি সুখ!” কলধ্বনি দেন শিবানী দেবী। ওনার সরু আঙ্গুল দেবুর পাছার খাঁজে ঢুঁকে যায়। একটা আঙ্গুল গিয়ে পরে ঠিক দেবুর গুহ্যদ্বারে। হটাত আঙ্গুলের অবস্থান অনুভব করে শীৎকার দিয়ে চেপে ঢুকিয়ে দেন। ঘরঘরে গলায় গুঙিয়ে উঠে ছোটমার পাছার দাবানা দুটো চেপে ধরে দেবেন্দ্র। বাঁড়ার সঞ্চালন না থামিয়ে ক্রমাগত চুদে চলে দেবু। তার বাঁড়ার মুণ্ডুটা শিবানী দেবীর যোনীগর্ভে বারংবার গোত্তা মারতে থাকে। শিবানী দেবীর মনে হতে লাগল সুখে সে পাগল হয়ে যাবে। আপন যোনীর প্রতিটি সঙ্কোচনে সুখের তীব্র ফোয়ারা ছুটায় ওনার রক্ত কণিকায়, গলা চিরে বের করে আনে সুখ শীৎকার।
একটা হাত নিচের দিকে নিয়ে উনি দেবুর বিচিগুলো দুলিয়ে দেন, আলতো চাপে মুচড়ে দেন। যেন বীর্যের শেষ বিন্দুটুকুও তার যোনীর ভেতরে আছড়ে পরে। যোনীদেশ থেকে ছড়িয়ে পড়া বাধ ভাঙ্গা সুখের তীব্র প্লাবনে নেয়ে ওঠে তাঁর সারা দেহ। রতিসুখের নরম কমনীয় নীল সুখে আছন্ন হয়ে পরেন শিবানী দেবী।
দেবুর বাঁড়ার সঞ্চালনে শিবানী দেবীর গুদ বেয়ে বেরিয়ে আসতে থাকে উষ্ণ বীর্য প্রবাহ। কোমরের তপড়ানি আর মোচড়ানিতে তার বাঁড়ার শেষ বীর্য বিন্দু ঝড়ে পরে ছোটমার নরম যোনীর গহিন গহ্বরে।
ছোটমার দেহের ওপর আছড়ে পরে পরিশ্রান্ত দেবেন্দ্র। তার বুকের নিচে থেঁতলে যায় শিবানী দেবীর ভরাট বিশাল স্তন। চোখ তার নেসাতুর চকচকে। জোরে জোরে শ্বাস টেনে নেয় ভারি বুকে।
“এত সুখ দিলি আমায়!” ফিসফিস করে বলেন।
সুখের আবেশে ঘোরলাগা মিষ্টি হাসি হেসে ঘুরে ছোটমার শরীরের ওপর থেকে নেমে আসে দেবেন্দ্র। তার নরম হয়ে আসা বাঁড়াটা পিছলে বেরিয়ে আসে ছোটমার গুদের ভেতর থেকে।
অপলক চোখে চেয়ে থাকে ছোটমার দু পায়ের খাঁজে। তন¡য় হয়ে দেখতে থাকে এই নৈসর্গিক সুখের আধার। গুদ বেয়ে বেরিয়ে আসা সাদা ফ¨vদা আর রতি রস মেখে ছোটমার গুদের প্রস্ফুটিত পাপড়িগুলো চক চক করছে। কেমন নরম হয়ে লতিয়ে আছে এঁকে ওপরে সাথে। ছোটমার গুদের সৌন্দর্য দেখতে দেখতে নিজের দেহে আবার রক্তের গতি বৃদ্ধি অনুভব করে দেবেন্দ্র। তার বিশাল আখাম্বা বাঁড়াটা ঝাঁকিয়ে ওঠে।
নিজের যোনীর দিকে দেবুর অপলক চেয়ে থাকা লক্ষ্য করেন শিবানী দেবী। দৃষ্টি পরে দেবুর বাঁড়ার দিকে অবাক হয়ে দেখেন এরই মধ্যে ব্যাটা আবার খাড়া হয়ে উঠছে। ভাবেন এই না হলে রাজপুত্র!! প্রথম চোদনের রেশ কাটতে না কাটতেই আবার তৈরি!! দেবুর উত্তেজনার কারণ নিজের নগ্নতা অনুভব করে হটাত করেই কেন জানি ভীষণ লজ্জা লাগে। আলতো করে দুপা একসাথে করে নিজের লজ্জা স্থান ঢাকার প্রয়াস করেন। সলাজ হেসে জানতে চান, “কি দেখছিস অমন করে?”
ছোটমার পা বন্ধ করে তার দৃষ্টিতে প্রতিবন্ধকতা সৃষ্টি করাতে মুখ তুলে তাকায় দেবেন্দ্র। বলে, “তোমাকে দেখছি, দেখছি তোমার বুনো সৌন্দর্য!” এই বলে হাত বাড়িয়ে পা দুটো ফাঁক করে দিতে চেষ্টা করে।
শিবানী দেবী পা চেপে রেখে বলেন, “সোনা অনেক দেখেছিস। আমার লজ্জা লাগে। এখন যা গাটা একটু ধুয়ে নে।”
“ঘরের দ্যোর দেওয়া অনেকক্ষণ। সবাই কি বলবে বলত দেখি!”
“আর একবার ছোটমা।” লাজুক হেসে বলে দেবেন্দ্র। উত্তেজনায় তার চোখ চকচক করে ওঠে।
“সে হবে আবার রাতের বেলা, এখন যা গা ধুয়ে নে” উত্তর দিয়ে হাত বাড়িয়ে পাশে রাখা কাঁথা দিয়ে নিজের নগ্ন দেহটা ঢেকে দেন শিবানী দেবী।

Like the Post? Do share with your Friends.

54 comments:

  1. Replies
    1. <<<<<<<<<<<<>..desisluts.com..<>>>>>>>>>>>>>


      Huge Collection Of Indian Girls Naked Photos

      Nice Boobs & Pussy Pictures of Indian girls

      Tamil,Pakistani And Punjabi girls naked pics

      Indian Porn Star List And Sex Video And Pics

      Desi Mallu Aunty Big Boobs & White Pussy Pics

      Desi Girls Night Club Sex Party With Group Sex

      Desi Teens Blowjob Sex With American Soldiers

      Hot And Sexy Teens Small Boobs & Hairy Pussy

      Afgan Muslim Girls Raped By American Soldier

      Hot Desi Teens Forced Raped By Police Officer

      Indian Girls Pissing Hidden Cam Hostel Toilet

      Desi College Girls Raped By American Soldiers

      Afgan Muslim Girls Raped By American Soldiers

      Mother & Her Daughter Raped By Police Officer

      Muslim Girls Get Sex With Her Hindu Boyfriend

      Desi College Black Teen Naked Self Shot Photo

      Teacher Fucked By Her Student in A Class Room

      Hot Indian Couple Fuck in Hotel Full Hidden Cam

      Indian Boy Lucky Blowjob Sex With Mature Aunty

      Indian Teen school girl Homemade Sex Scandal

      Desi Indian Bhabhi Shows you Her Busty Boobs

      Nude Indian College Girl Boobs Pussy Gallery

      Punjabi Bhabhi Remov Clothes & funking Nude

      Hot Desi Naked Indian Girls Sucking Big Dick

      Horny Mallu Aunty Big Boobs White Pussy Pics

      Hor Indian Sexy Mom & Daughter Raped By Police

      Hor Indian Sexy Mom & Daughter Raped By Police
















      »………… /´¯/)
      ……….,/¯../ /
      ………/…./ /
      …./´¯/’…’/´¯¯.`•¸
      /’/…/…./…..:^.¨¯\
      (‘(…´…´…. ¯_/’…’/
      \……………..’…../
      ..\’…\………. _.•´
      …\…………..(
      ….\…………..\.

      Delete
    2. মেয়েদের ভোদাটা জানি কি রকম, পা ফাক করলে গুদের ভিতর দেখা যায়, আর গুদের ভিতরের ঠোটটা একটু বাহিরে বের হয়ে থাকে
      **
      **
      **
      বউয়ের বদলে সেক্সী শাশুড়ি কে চোদার ইতিহাস
      **
      **
      **
      ভাবীর নরম হাতের তালুতে আমার শক্ত ধন পিষ্ট হচ্ছিল আর আমার হাতের তালুতে ভাবীর টাইট দুধ
      **
      **
      **
      এই প্রথমবার আমি ওকে ন্যাংটা দেখলাম । ছবির বয়স তখন বারো, ওর দুধ তখনো ঠিক মতো হয়নি, কেবল বুকটা একটু ফুলে উঠেছে আর তার মাঝে ছোটো ছোটো দুধের বোটা
      **
      **
      **
      জাপানীজ লোকটার কড়া ঠাপ খেয়ে দশ বছরের বালিকা উচ্চ শরে চেচাতে লাগ্লো। বালিকার মনে হয় প্রায় হয়ে এসেছে, মেয়েটা উঃ আঃ উঃ আঃ ওঃ ওঃ উঃ উঃ আঃ আঃ করতে লাগ্লো, এটা শুনে লোকটা ঠাপের গতি আরো বাড়িয়ে দিলো
      **
      **
      **
      ভিজা ভোদার মধ্যে ধোন ঢুকায়ে দিলাম
      **
      **
      **
      আমার শ্বশুর আমাকে এভাবে চুদে দিবে তা কখনো সপ্নেও ভাবিনি
      **
      **
      **
      সাত জন মিলে একজনকে জোর করে চোদা, ধর্ষণ করার video
      **
      **
      **
      আমার জীবনের প্রথম চোদার সুযোগ, তাও আবার বারো বছরের কচি বালিকা, এই চিন্তা করে আমার ধোন আরো ঠাটিয়ে উঠল
      **
      **
      **
      Bangla Sex Video
      **
      **
      **
      স্তনদুটো পেয়ারা থেকে তাল বানিয়ে দিল

      **
      **
      **
      তুমি আমার সোনায় ঢুকাবে না, এত তাড়াতাড়ি আউট করে দিলে কেন
      **
      **
      **
      ও মাগো……… মরে গেলাম……মরে গেলাম…

      **
      **
      **
      ❤❤ধনটা লগিয়ে ঠেলা মারলাম I Bangla Choti❤❤
      **
      **
      **
      ❤❤আরো বেশি করে ঠাপাও দুলাভাই।❤❤












































































































































      Newer Post... . . . . .... Home .... . . . . ...Older Post



























































      Reply

      Delete
  2. ভাবী চুদলাম পানিতে

    সিনেমা হলে চোদন খেলা

    কি যে মজা আর শরীরের উত্তেজনা- সেটা বলে বুঝানো যাবে না

    আপু চুদলাম বাড়ির ছাদে

    বউ এর বান্ধবীর সাথে চুদাচুদি - বাংলা চটি গল্প

    মাগি নাম্বার ১ লিপি - বাংলা চটি গল্প

    খাসা মাল আমার চাচাত ভাবী

    আমি ব্যাথায় চিৎকার দিয়ে উঠলাম - বাংলা চটি নতুন গল্প

    বাসর রাতে চুদা - বাংলা চটি নতুন গল্প

    দেহের ক্ষিধা অপূর্ণ যৌবনবতী মহিলার স্বামী আজ বিদেশে

    গুদের কুটকুটানি মেটানোর কোন উপায় কি নেই

    ম্যাজিক ওষুধে ঘায়েল কাকী - বাংলা চটি গল্প

    কিসের ঘিন্না, দাও আমি চুষে দিচ্ছি

    ওদের ফর্সা থলথলে পাছা দেখে কান মাথা গাল গরম হয়ে যেত

    আরো জোরে জোরে দে - বাংলা চটি গল্প

    প্রেমিকাকে প্রাণ ভরে চুদলাম - বাংলা চটি গল্প

    তোমাকে ভাই এর বউ করে এনেছি কি করতে

    ReplyDelete
  3. দুধ চোদার নিয়মাবলী - সেক্স টিপস

    বৌদি আর্তনাদ করে উঠল - বাংলা চটি

    মেয়েদের মাসিক ঋতুচক্র - সেক্স টিপস

    পুরুষের যৌন দুর্বলতার কারন ও প্রতিকার - সেক্স টিপস

    দ্রুত বীর্যপাত কি? - সেক্স টিপস

    দ্রুত বীর্যপাতের কারন - সেক্স টিপস

    প্লিজ আপু, তুমি এই কথা কাউকে বলো না

    দ্রুত বীর্যপাত সমস্যার সমাধান - সেক্স টিপস

    আমি ব্যাথায় চিৎকার দিয়ে উঠলাম - বাংলা চটি নতুন গল্প

    দেহের ক্ষিধা অপূর্ণ যৌবনবতী মহিলার স্বামী আজ বিদেশে

    গুদের কুটকুটানি মেটানোর কোন উপায় কি নেই

    ম্যাজিক ওষুধে ঘায়েল কাকী - বাংলা চটি গল্প

    কিসের ঘিন্না, দাও আমি চুষে দিচ্ছি

    ওদের ফর্সা থলথলে পাছা দেখে কান মাথা গাল গরম হয়ে যেত

    আরো জোরে জোরে দে - বাংলা চটি গল্প

    প্রেমিকাকে প্রাণ ভরে চুদলাম - বাংলা চটি গল্প

    তোমাকে ভাই এর বউ করে এনেছি কি করতে

    ReplyDelete
  4. ❤❤জীবনের প্রথম যৌনতা❤❤
    ❤❤হারিয়ে যাবার জন্যে ভালোবাসিনি❤❤
    ❤❤আন্টি আমার খাড়া ধোনটা কয়েকবার চুষে তার ভোদায় bangl...❤❤
    ❤❤চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম সমস্ত পিঠ! Bangla Choti...❤❤
    ❤❤এখন তুমি চিত হয়ে শোও! bangla choti❤❤
    ❤❤ওর উর্ধ্বত বুকে হাত রাখলাম! Choda Chudir Golpo❤❤
    ❤❤আমার খুব টেনশন লাগছে Bangla Choti Golpo❤❤
    ❤❤আমার সোনাটা যেন রসের ফোয়ারায় গোসল করলো Bangla Chot...❤❤
    ❤❤আমাকে জড়িয়ে ধরে আমার বুকের ওপরে মাথা রেখে চোখ বন...❤❤
    ❤❤গুদ থাকলে কি চোদা যায় নাকি বাড়া থাকলে মাগি পাওয়া য...❤❤
    ❤❤আরামে আ-আ-আ-হ শব্দ করে উঠলাম I choti❤❤
    ❤❤আসমা একটু কামড় দিয়া- দিয়া চোস bangla choti golp...❤❤
    ❤❤আন্টি বুঝতে পারলেন I Choda Chudir Golpo❤❤
    ❤❤চোদন সূখের ব্যাবস্থা করে দেই I Bangla Choti❤❤
    ❤❤কমলা দুইটা নিয়ে খেলতে লাগলাম! Bangla Choti Golpo❤❤
    ❤❤পাছাদুটি দুইপাশে ছন্দে ছন্দে নাচে I Bangla Choti G...❤❤
    ❤❤আর ধরে রাখতে পারছিনা I Bangla Choti World❤❤
    ❤❤ধনটা লগিয়ে ঠেলা মারলাম I Bangla Choti❤❤
    ❤❤রুপসী তুমি সত্যই রুপসী!❤❤
    ❤❤আমার স্বামীর বন্ধুর সাথে আমি❤❤
    ❤❤শালীর ভয় দূর করা দুলাভাইয়ের কর্তব্য বটে।❤❤
    ❤❤চাচাও যেমন ভাতিজাও তেমন❤❤
    ❤❤লঞ্চে একরাত❤❤
    ❤❤মাঝে মাঝে এমন বৃষ্টি হলে ভালই হয়❤❤
    ❤❤ভালোবাসার লোভ-লালসা❤❤
    ❤❤রিয়া আবার গরম হয়ে গেল! bangla choti golpo❤❤
    ❤❤কমলা সাইজের স্তন! bangla choti❤❤
    ❤❤জীবনের নানারং❤❤
    ❤❤হারিয়ে যেতে থাকলাম গভীর থেকে গভীরে❤❤
    ❤❤মোহ নাকি ভালবাসা❤❤
    ❤❤আরো বেশি করে ঠাপাও দুলাভাই।❤❤
    ❤❤ইতনা বড়া লন্ড কোই ক্যায়সে লে❤❤
    ❤❤ভণ্ড ডাক্তারের ফ্রী টিটমেণ্ট❤❤
    ❤❤ভগবান যেন স্বর্গের সব সুখ ওখানে রেখে দিয়েছেন।❤❤
    ❤❤প্রথম বার কনডম দিয়ে করে মজা পাবে না ❤❤
    ❤❤কে শোনে কার কথা। ঠাপ চলছেই❤❤
    ❤❤এতো লজ্জা পাওয়ার কি আছে এটা তো আপনার ই জিনিষ❤❤
    ❤❤আমার এই শরীর টাকে ছিড়ে টুকরো টুকরো করে ফেলো❤❤
    ❤❤সুযোগ পেলেই চোদা চুদির চুক্তি❤❤
    ❤❤বন্ধুর বউ কে দিয়ে জ্বালা মিটাই আবার টাকা ও ইনকাম করি❤❤
    ❤❤আমি তোমাদের চৈতালি বৌদি❤❤
    ❤❤ঢাকার মাগী চুদতে পারিস না তো আশিস কেন❤❤

    ReplyDelete
  5. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  6. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  7. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  8. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  9. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  10. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  11. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  12. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  13. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  14. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  15. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  16. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  17. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  18. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  19. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  20. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  21. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  22. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  23. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  24. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  25. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  26. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  27. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  28. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  29. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  30. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  31. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  32. সেরা বাংলা কমিক্স পড়তে freebengalicomics.blogspot.in উপরে Click করুন

    সেরা বাংলা জোক্স পড়তে jokesinbengali.blogspot.in উপরে Click করুন

    ReplyDelete
  33. সেরা বাংলা কমিক্স পড়তে freebengalicomics.blogspot.in উপরে Click করুন

    সেরা বাংলা জোক্স পড়তে jokesinbengali.blogspot.in উপরে Click করুন

    ReplyDelete

Subscribe

IconIconIconFollow Me on Pinterest