ফেসবুক follower,like,share বাড়াতে








Friday, October 24, 2014

বিটারনেস ইজ সুইটার দ্যান হানি


“ব্যপারটা কি এ্যাঁ, আমার পিছু নিয়েছেন কেন? আমার পিছন পিছন আসবেন না, আমাকে ফলো করা আমি কিন্তু একদম লাইক করি না”। সিঁড়ি দিয়ে আমার আগে আগে উঠতে উঠতে পিছনে ঘুড়ে আমাকে কথাগুলো বললো মেয়েটা। কিন্তু আমি তো ওকে ফলো করছিলাম না। আমার ক্লাসের তাড়া ছিল তাই ওর পিছনে পিছনে ওঠা ছাড়া আমার কোন উপায় ছিল না। কারন মেয়েটা যে ফ্লোরে যাবে, আমিও তো একই ফ্লোরে যাবো। ঘটনাটা ঘটেছিল ঢাকায়, একটা ট্রেনিং ইনস্টিটিউটের লবিতে। গ্রাজুয়েশন করার পরে কিছু বন্ধু-বান্ধব আর আত্মীয়-স্বজনদের পরামর্শে একটা ভাল চাকরী পাওয়ার আশায় কর্মমুখী কারিগরী প্রশিক্ষন নেওয়ার জন্য আমি তখন ঢাকায় একটা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের প্যাকেজ কোর্সে ভর্তি হই। ইনস্টিটিউটটা ছিল গুলিস্তানের বঙ্গবন্ধু এভিনিউ এর একটা ৬ তলা বিল্ডিঙে আর আমাদের ক্লাস ছিল ৫ম তলায়।

লিফট ছিল না, তাই আমাদেরকে সিঁড়ি ভেঙেই ওঠানামা করতে হতো। একই ইনস্টিটিউটের ফ্যাশন ডিজাইনের ক্লাশও একই ফ্লোরে হতো। স্বাভাবিকভাবেই ফ্যাশন ডিজাইনের কোর্সে কিছু মেয়েও পড়তো যারা আমাদের নিরস দিনগুলি একটু রসালো করে রাখতো। এদের মধ্যে একটা মেয়ে ছিল সবার চোখের মনি, স্বপ্নের রাণী। সবাই ওর দিকে আলাদা করে নজর দিতো, কিন্তু কেউই তার ধারে কাছে যাওয়ার সাহস করতো না। কারন, আমরা আগেই জেনে ফেলেছিলাম যে, ৫ ফুট ৫ ইঞ্চি লম্বা তাগড়া শরীরের, ভারতীয় নায়িকাদের মত ফিগারের শ্যামলা মেয়েটা, যে কিনা সবসময় সানগ্লাস মাথার উপরে রেখে গটগট করে হাঁটতো, সে এক বিশাল বিজনেস ম্যাগনেটের একমাত্র মেয়ে। বাবা বড়লোক, অনেক টাকাপয়সা আছে, তাই নিজেই একটা গার্মেন্টস ইন্ডাস্ট্রী দেবে বলে নিজে আগে ফ্যাশন ডিজাইনিং শিখে নিচ্ছে, যাতে ওকে কেউ ফাঁকি না দিতে পারে বা ঠকাতে না পারে।
প্রাইভেট কারে ক্লাসে আসা-যাওয়া করে, ড্রাইভার সময়মতো নামিয়ে দিয়ে যায় আবার এসে নিয়ে যায়। আমাদের সহপাঠিরা কেউই অতোটা সামর্থওয়ালা বাবার সন্তান ছিলাম না যে ওকে কেউ লাভ লেটার দেবো, কার ঘাড়ে কয়টা মাথা আছে? মেয়েটা গটগট করে ক্লাসে আসতো আবার ক্লাস শেষে গটগট করে নেমে যেতো, এদিক ওদিক কখনো তাকাতো না। আমরা ওকে বড়লোক বাবার দেমাগী আর অহংকারী মেয়ে বলেই জানতাম। তবুও ওর অসামান্য রূপ আর যৌবনের ঢলঢলানী চুরি করে দেখার লোভ সামলাতে পারতাম না। কিন্তু সেদিন আমি বেশ আগে ক্লাসে চলে এসেছিলাম। তাই ক্লাসে ব্যাগটা রেখে আবার নিচে গেলাম চা খেতে। কিন্তু চা দিতে দেরি করায় তাড়াহুড়া করে ক্লাসে যাচ্ছিলাম, মেয়েটারও সম্ভবত দেরি হয়ে গিয়েছিল। সেজন্যেই আমি সিঁড়ির গোড়ায় পা রাখতেই আমার পাশ দিয়ে ঝড়ের বেগে উপরে উঠতে গেলো মেয়েটা আর তখনই বিপত্তিটা ঘটলো।
মেয়েটার ওড়নার এক মাথা রেলিঙে আটকে গিয়ে ওর গলায় ফাঁস লাগার উপক্রম হলো। আমি লাফ দিয়ে গিয়ে তাড়াতাড়ি ওড়নাটা ছাড়িয়ে দিলাম। মেয়েটা কৃতজ্ঞ চোখে আমার দিকে তাকালো এবং মিস্টি হাসি দিয়ে বললো, “থ্যাঙ্কস এ লট”। আনন্দে আমার বুক ধড়ফড়ানি শুরু হয়ে গেল। কিন্তু আমার হাতে আর সময় ছিল না। তাই মেয়েটার পিছন পিছন উঠতে লাগলাম। একটা ল্যান্ডিং পার হয়েই আমাকে দেখতে পেয়ে ঐ কথাগুলো বললো ও। আমাকে কোন কিছু বলার সুযোগ না দিয়েই আমার উঠতে লাগলো ও। আমি এক মুহুর্ত থামলাম, কিন্তু আমাদের প্রথম ক্লাসটা ছিল ইলেকট্রনিক্স আর ইলেকট্রনিক্সের সাব্বির স্যার ছিলেন বিটিভি’র ইঞ্জিনিয়ার এবং সাংঘাতিক সময় সচেতন আর কড়া। কেউ এক মিনিট দেরি করলে তাকে আর সেদিনের ক্লাসে ঢুকতে দিতেন না। কাজেই ঘড়ির দিকে তাকিয়ে আমি আবারো এক এক লাফে দুটো করে ধাপ উঠতে লাগলাম।
তিন তলার ল্যান্ডিঙে আবারও মেয়েটার পিছনে এসে পড়লাম আর আমাকে দেখেই রাগে ফেটে পড়লো। চিৎকার করে বলতে লাগলো, “এ ম্যান, আপনাকে ফলো করতে নিষেধ করেছি না? আপনি আমাকে হেল্প করেছেন আর তার বিনিময়ে আমি আপনাতে থ্যাঙ্কস বলেছি। ব্যস মিটে গেছে, কিন্তু এখন দেখছি আপনি একটা লোফারের মতো যেই সুন্দরী মেয়ে দেখেছেন আর অমনি তার পিছু নিয়েছেন? আমি ঐরকম মেয়ে না, আন্ডারস্টুড? সো প্লিজ লিভ মি এন্ড মাইন্ড ইয়োর ওউন বিজনেস”। আমি আবারও ভিষন অবাক হলাম কিন্তু আমাকে কিছু বলার সুযোগই দিল না মেয়েটা। তখন সাব্বির স্যারের ক্লাসের মায়া ত্যাগ করে আমি একটু দাঁড়ালাম, মেয়েটা আড়াল হওয়ার পরে আবার উঠতে লাগলাম। কিন্তু আমার দূর্ভাগ্য, মেয়েটা ক্লাসে ঢোকার মেইন গেটের কাছে দাঁড়িয়ে অপেক্ষা করছিল। আমাকে দেখেই রাগে ফেটে পড়লো এবং যা তা বলে গালি দিতে লাগলো।
বললো, “ইউ ব্লাডি বাগার, লুচ্চা, বদমায়েস, এখনো ফলো করছিস? আমি কে জানিস, আমি তোকে দেখে নেবো, বাপের নাম ভুলিয়ে দেবো শালা। ইডিয়েট, গো টু হেল”। আমার আর ক্লাসে ঢোকা হলো না। আমি বুঝতে পারলাম, সাথে ব্যাগ না থাকাতেই এই সমস্যাটা হয়েছে, মেয়েটা বুঝতে পারেনি যে আমিও একজন ছাত্র, ও আমাকে একজন আউটসাইডার ভেবেছে। ভুল বুঝাবুঝির ফলে এসব পরিস্থিতি নিয়ে মন খারাপ করার কিছু নেই, মেয়েটা তো জেনে বুঝে কিঝু করেনি, ভুল বুঝে করেছে। ক্লাস শেষে সবাই যখন বেরুচ্ছি হঠাৎ করেই মেয়েটা ক্লাসের বাইরে এসে আমাকে কাঁধে ব্যাগ নিয়ে অন্যান্য ছাত্রদের সাথে বেরুতে দেখলো। ওর আর বুঝতে বাকী রইলো না সে কি ভুলটাই না করেছে। বিস্ময়ে আর অপরাধবোধে ওর চোখ দুটো বড় বড় হয়ে মুখটা যখন হাঁ হয়ে যেতে দেখলাম, আমার কেন যেন হাসি পেয়ে গেল। আমি মুখ ফিরিয়ে নিয়ে চলে গেলাম।
দুই দিন পর, ক্লাস শেষে নিচে নামার পথে দেখি সিড়িঁর গোড়ায় মেয়েটি দাঁড়িয়ে আছে। বুঝতে পারলাম, বিবেক নাড়া দিয়েছে, মাফ চাইবে। আমি ওকে না দেখার ভান করে পাশ কাটিয়ে চলে যাওয়ার চেষ্টা করলাম, কিন্তু পারলাম না। মেয়েটা সত্যি সত্যি আমাকে ডাকলো, “হ্যালো, মিস্টার, একটু দাঁড়ান না প্লিজ”। আমি থমকে দাঁড়ালাম, কাছে এসে বললো, “খুব যে না দেখার ভান করে চলে যাচ্ছেন, সত্যি করে বলেন তো, এই এ্যাতো বড় মেয়েটাকে চোখেই পড়েনি নাকি?” আমি হাসতে হাসতে বললাম, “কে চায় সেধে বিপদে পড়তে। কেন খুঁজছেন জানতে পারি? আপনার স্টকে আমাকে দেওয়ার মতো আর কোন গালি অবশিষ্ট আছে নাকি?” সেও হাসলো, বললো, “সুযোগ পেয়ে খুব তো বাঁকা বাঁকা কথা শুনাচ্ছেন”। বললাম, “কেন, বাঁকা কথাগুলি কি আপনাদের একার সম্পত্তি নাকে?”
খিলখিল করে হেসে উঠে বললো, “বুঝেছি, আপনি রাগ করেননি, উফফ বাঁচলাম। আসলে হয়েছিল কি, আপনার কাঁধে ব্যাগ না থাকায় আমি ভেবেছিলাম রাস্তার কোন বখাটে বুঝি আমাকে ফলো করছে। সত্যি বুঝতে পারিনি, সরি, প্লিজ ফরগিভ মি”। আমি সুযোগ নিয়ে বললাম, “ওওওও তাহলে আমার চেহারা মনে হয় রাস্তার ঐ বখাটেগুলোর মতো?” আবারো হাসলো খিলখিল করে, বললো, “প্লিজ আর লজ্জা দিয়েন না। লিভ দ্যট ম্যটার। বাই দ্য বাই, হাত বাড়ান, আজ থেকে আমরা বন্ধু হলাম, আমি পাপিয়া”। নিজের হাত আগে বাড়িয়ে দিল পাপিয়া। আমিও সুযোগ পেয়ে পাপিয়ার নরম হাতটা ধরে চাপ দিয়ে বললাম, “হ্যালো, আমি মনি”। তখন পাপিয়া বললো, “আরেকটা কথা, ফ্রম দ্য ভেরি বিগিনিং, নো আপনি ইন বিটুইন ফ্রেন্ড, ওকে? আমি একটা ভুল করে তোমাকে কষ্ট দিয়েছি, কাজেই আমার একটা ফাইন হয়ে গেছে, তো চলো না আমাদের বন্ধুত্বের প্রথম মুহুর্তটা সেলিব্রেট করি। চলো, একটু চা খাই”।
দারুন স্মার্ট মেয়ে পাপিয়া, আর অনেক ছোটবেলা থেকেই মেয়েমানুষ চুদে চুদে মেয়েদের আমি খুব একটা ভয় পাই না। তাই স্মার্টলি আমিও বললাম, “ওকে এ্যাজ ইউ উইস”। পরে আমরা কাছের একটা রেস্টুরেন্টে বসে চা খেলাম, পাপিয়া আরো কিছু খাওয়াতে চাইলো কিন্তু আমি শুধু চা খেলাম। পরে ও আমাকে ওর গাড়িতে লিফট দিতে চাইলে আমি বিনয়ের সাথে প্রত্যাখান করলাম। এরপর থেকে আমরা বিভিন্ন সময়ে বিভিন্নভাবে একসাথে অনেক সময় কাটালাম। পাপিয়া যেখানেই যেতো আমাকে সাথে নিয়ে যেতো। বেশিরভাগ সময়েই আমরা রিক্সায় যেতাম, হুড তুলে রিক্সায় গায়ে গা লাগিয়ে যাওয়ার সময় আমার ধোন বাবাজি ফুঁসে ফুঁসে উঠতো। আমাদের মধ্যের সব দূরত্ব ঘুচে গেল। পরষ্পরের অনেক কাছে এলাম আমরা। তবে আমি কখনো বেশি ইন্টারেস্ট দেখাতাম না। কারণ, পাশে পাপিয়া হয়তো কখনো ভেবে বসতে পারে আমি বড়লোকের একটা সুন্দরী মেয়েকে পটিয়ে ফায়দা লোটার চেষ্টা করছি। তাই ও যতটুকু চাইতো আমি ততটুকুই কাছাকাছি হতাম।
প্রথমে বুঝতে পারিনি, পরে পাপিয়া নিজেই একদিন জানালো যে ও হিন্দু। আমি হাসতে হাসতে বললাম, “তাতে কি? আমি ধর্মের চেয়ে হৃদয়টাকে বেশি প্রাধান্য দেই”। প্রায় মাস তিনেক পরে একদিন পাপিয়া আমাকে বললো, “মনি, তোমার সাথে আমার অনেক কথা আছে, আমাকে খুব একটা নির্জন জায়গায় নিয়ে যেতে পারবে?” আমি কাব্য করে বললাম, “যদি নির্জনতা চাও, তবে জনতার মাঝে যাও – কেউ তোমাকে আলাদা করে খেয়াল করবে না”। আমার আইডিয়াটা খুব পছন্দ হলো পাপিয়ার। সেই মোতাবেক আমরা স্টেডিয়ামে ঢুকে গেলাম দর্শক হয়ে, ফুটবল ম্যাচ চলছিল একটা, প্রচুর দর্শক। আমরা একেবারে পিছনের দিকে একটা জায়গায় বসলাম, আশেপাশে বেশ কিছু সিট খালি। আমার কথাটা প্রমাণিত হয়ে গেলো, কেউই আমাদের খেয়াল করলো না। সবাই খেলা দেখায় ব্যস্ত।
পাপিয়া আমার বাস পাশে বসা। আমার বাম হাতটা টেনে নিয়ে নিজের দুই হাতের মাঝে রেখে ধরে রইলো, বুঝতে পারলাম ওর হাত একটু একটু কাঁপছে, অর্থাৎ ও সিরিয়াস কিছু বলতে চায়। আমার ভাবনাটাকে সত্যি করে দিয়ে ও বললো, “মনি, সত্যি করে বলো তো, তুমি আমাকে ভালবাসো, তাই না?” আমি ওর দিকে তাকিয়ে ওর চোখের ভাষাটা বোঝার চেষ্টা করলাম, সেখানে স্পষ্ট প্রশ্রয়, মাথা দুলিয়ে বললাম, “হ্যাঁ পাপিয়া, নিজের অজান্তেই আমি তোমাকে ভালবেসে ফেলেছি। খুব, খুব, খুব ভালবাসি তোমাকে”। পাপিয়া মুখ নিচু করে ধীরে ধীরে বললো, “আর একইভাবে আমিও তোমাকে ভালবেসে ফেলেছি। তোমাকে ছাড়া আমি এখন আর অন্য কিছু ভাবতেই পারিনা। আমার কাজ, বিশ্রাম, ঘুম, আনন্দ সব সবকিছু তোমার মাঝে হারিয়ে গেছে। এখন তুমিই আমার সত্বা, আমার আত্মা, অন্য কিছুই নয়। তবে তোমাকে আমার জীবনের কিছু কথা জানানো খুবই দরকার”। আমি বললাম, “তুমি অকপটে আমাকে সব বলতে পারো”।
পাপিয়া প্রথমেই যে কথাটা বললো, আমার শরীর কেঁপে উঠলো। পাপিয়া বললো, “আমি বিবাহিত”। পাপিয়ার হাতের মাঝে আমার হাত থাকায় ও সেটা ঠিকই বুঝতে পারলো। আমার হাতটা আরো জোরে আঁকড়ে ধরে বললো, “আগে সবটা শোনো, তারপরে যদি আমাকে ছেড়ে যেতে চাও, যেও, আমি বাধা দেবোনা”। আমি চুপ করে রইলাম, পাপিয়া বলতে লাগলো, “আমি যখন **** ****-এ পড়ি, তখন আমার বাবা আমার বিয়ে দিয়ে দেন। ছেলেটার নাম শুভ, অস্ট্রেলিয়ায় থাকে। আমি আমার বাবা-মায়ের একমাত্র সন্তান। আমার মা আমার জন্মের পরেই মারা যান, মাকে আমি দেখিনি। বাবা আমাকে একাই লালন পালন করেন আর আমার মুখের দিকে তাকিয়ে উনি দ্বিতীয়বার বিয়ে করেননি। আমার জন্য একজন গভর্নেস রেখে দিয়েছিলেন, সেই আন্টির কাছেই আমি মানুষ হয়েছি”।
পাপিয়া বলছিলঃ
“কথা ছিল বিয়ের পর শুভ আমাকে নিয়ে অস্ট্রেলিয়া চলে যাবে, ওখানেই সেটেল্ড করবে। প্রথমে খুব খুশি হয়েছিলাম, শুভ দেখতেও সুন্দর আর দারুন হ্যান্ডসাম। শুভ’র হাতে বেশি সময় ছিল না বলে কথাবার্তা হওয়ার এক মাসের মধ্যেই আমাদের বিয়ে হয়ে গেল। বিয়ের পরের রাত হিন্দু মতে কালরাত্রি, ঐদিন স্বামী স্ত্রী এক সাথে থাকে না। কিন্তু শুভ সেসব মানলো না। সেই রাতেই জোর করে শুভ আমার সাথে দৈহিক মিলন করতে চাইলো। আমার বয়স তখন অনেক ** ছিল, বলতে গেলে ভাল করে ওসব বুঝতামও না। আমি ওকে অনেক রিকোয়েস্ট করে বললাম যে আমি ওসবের জন্য মানসিকভাবে প্রস্তুত নই আর কালরাত্রিতে এসব করা বারণ। কিন্তু শুভ বারবার আমাকে জোর করে চেপে ধরছিল ওকে সুযোগটা দেয়ার জন্য। অবশেষে কি ভেবে আমি ওর কথায় রাজি হয়ে গেলাম। শুভ পাজামা খুলে ওর শক্ত হয়ে থাকা ইঞ্চি ছয়েক লম্বা নুনুটা বের করলো”।
পাপিয়া বলছিলঃ
“নুনুর আগা চামড়া দিয়ে ঢাকা ছিল, বাচ্চা ছেলেদের যেমন থাকে। শুভ চামড়া ধরে টান দিলে লাল টুকটুকে গোল একটা ডিমের মত আগা বেরুল। আমার মধ্যে কি ঘটে গেল বুঝতে পারলাম না, কিন্তু আমার মুখে লালা এসে গেল আর ওর নুনুটা খুব চাটতে ইচ্ছে করলো। আমি মেঝেতে হাঁটু পেতে বসে ওর সেই শক্ত নুনুটা হাত দিয়ে চেপে ধরে আমার মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম। আমি এটা কিভাবে পারলাম বলতে পারবো না কিন্তু যা ঘটেছিল আমি তোমাকে সেটাই বলছি। আমি তখনও সেক্স বা কুমারীত্ব সম্পর্কে কিছুই জানতাম না। তবুও শুভর নুনু চাটতে চাটতে আমার ভ্যাজিনা দিয়ে কুলকুল করে কি যেন বেরুতে লাগলো, ভিজে যেতে লাগলো আমার প্যান্টি। শুভ ওর নুনুটা আমাকে বেশিক্ষন চুষতে দিল না। আমাকে ঠেলে বিছানায় শুইয়ে আমার সব কাপড় খুলে ফেললো, ব্রা প্যান্টিসহ, কেন জানি খুব মজা লাগছিল তখনও পর্যন্ত”।
পাপিয়া বলছিলঃ
শুভ আমার দুই বুক চেপে ধরে দুমড়ে মুচড়ে টিপতে লাগলো, খুব ব্যাথা পাচ্ছিলাম তবুও ভাল লাগছিল। শুভ দ্রুত আমার দুই পায়ের মাঝে বসে আমি কিছু বুঝে ওঠার আগেই আমার ভিজে ওঠা ভ্যাজিনার মুখে ওর নুনুটা লাগিয়ে প্রচন্ড জোরে এক ঠেলায় অনেকটা ঢুকিয়ে দিল। সঙ্গে সঙ্গে আমার মনে হলো সমস্ত আকাশ আমার মাথার উপরে ভেঙে পড়লো। ব্যাথায় কুঁকড়ে গেলাম আমি, পরে বুঝেছিলাম যে আমার হাইমেন মেমব্রেন ব্রেক হওয়ার জন্যই ওরকম ব্যাথা পেয়েছিলাম। কিন্তু তখন যেটা করেছিলাম সেটা সম্পূর্ণ আমার নিজের অজান্তেই করেছিলাম। আমার শুধু এটুকু মনে আছে, প্রচন্ড এক আর্তচিৎকারের সাথে সাথে দুই পায়ে শুভর বুকে একটা লাথি মেরেছিলাম, শুভ ছিটকে নিচে পড়ে গিয়েছিল আর আমি উঠে এক দৌড়ে ঘর থেকে বেড়িয়ে গিয়েছিলাম। আমার উরু বেয়ে রক্ত গড়াচ্ছিল, বিছানাতেও রক্ত ছিল”।
পাপিয়া বলছিলঃ
“সেদিনের পর থেকে আমি শুভ’র সাথে আর দেখা দেইনি। শুভকে একাই অস্ট্রেলিয়া ফিরে যেতে হয়েছিল। সেটা ছিল আজ থেকে ৫ বছর আগের ঘটনা। এর পরে আমরা শুভ’র আর কোন খবর পাইনি। বাবা খুব ভেঙে পরেছিলেন কিন্তু কয়েক দিনের মধ্যেই তিনি সব কিছু সামলে নিলেন। বাবা আমাকে আবারও বিয়ে দিতে চেয়েছিলেন কিন্ত আমি রাজি হইনি। আমি বাবাকে বলে দিয়েছি, অচেনা ছেলেকে বিয়ে করে তো দেখলাম, এবারে বিয়ে করতে হলে যাকে বিয়ে করবো তাকে আগে বুঝে নিব তারপরে বিয়ে করবো। আমার বাবা বিরাট ব্যবসায়ী, আমাদের অনেকগুলো ব্যবসা, তবুও আমি আমার নিজের পায়ে দাঁড়ানোর জন্য নিজস্ব একটা গার্মেন্টস ইন্ডাস্ট্রী করার জন্য বাবাকে বলেছি। বাবার সাজেশন অনুয়ায়ীই ওখানে আমি গার্মেন্টসের উপরে প্রশিক্ষণ নিচ্ছি। এখন ভাবছি, তোমাকে বিয়ে করে আমার ইন্ডাস্ট্রীর ভার আমি তোমাকে দিয়ে দেবো, আমাদের দুজনের জীবন সুখেই কাটবে, কি বলো? অবশ্য তুমি যদি আমাকে ঘৃণা না কর”।
আমি ডান হাতে ওর মুখ চাপা দিয়ে বললাম, “ছিঃ ছিঃ পাপিয়া, এতোদিনে তুমি আমাকে এই চিনলে? যা ঘটেছিল সেসবের কোন কিছুর উপরেই তোমার কোন হাত ছিল না। আর তোমার বাবার সম্পদ দেখে কিন্তু আমি তোমাকে ভালবাসিনি”। পাপিয়া হেসে বললো, “সে আমি জানি, হিরে চিনতে আমি ভুল করিনি”। সেদিনের পর থেকে আমাদের সম্পর্ক আরো নিবিড় হয়ে এলো এবং ক্রমে ক্রমে পাপিয়া আমার প্রতি নির্ভরশীল হয়ে পড়তে লাগলো। একদিন বিকেলে আমরা রমনা পার্কে বসে সময় কাটাচ্ছিলাম। এমন সময় কয়েকটা বখাটে বদমায়েশ আমাদের ঘিরে ধরলো। ওরা পাপিয়াকে নিয়ে টানা হ্যাঁচড়া শুরু করলো, ওদের দাবী ছিল, এতো সুন্দর একটা মাল আমি একা একাই খাবো কেন, ওদেরকেও ভাগ দিতে হবে, অর্থাৎ ওরা সবাই মিলে পাপিয়াকে চুদবে। ওদের হাতে চাকুও ছিল। চাকু দেখে আমি খুব ভয় পেয়ে গিয়েছিলাম এবং নিশ্চিত ছিলাম যে, পাপিয়ার সাথে এতোদিন মিশেও আমি চুদতে না পারলেও আজ দাঁড়িয়ে দাঁড়িয়ে এই পশুগুলোকে পাপিয়াকে চুদতে দেখতে হবে।
কিন্তু ভাগ্য খুব সহায় ছিল সেদিন, হঠাৎ করেই কিছু দূরে কয়েকজন পুলিশ দেখে আমি জোরে ডাক দিলাম। শয়তানগুলো ভয় পেয়ে পালিয়ে গেলো। পুলিশ যখন পাপিয়ার কাছে আমার পরিচয় জানতে চাইলো, পাপিয়া অকপটে আমাকে ওর স্বামী বলে পরিচয় দিল। পরে পুলিশ আমাদের পরামর্শ দিল যে সালোয়ার কামিজ পরা মেয়ে দেখলে ওরা অবিবাহিত মেয়ে মনে করে, শাড়ি পরে পার্কে এলে কেউ বিরক্ত করবে না। পরদিন যখন পাপিয়ার সাথে দেখা হলো, তখন অবাক হয়ে দেখলাম, ওর সিঁথিতে লাল টকটকে সিঁদুর। পাপিয়া বললো, “বিপদ আপদ থেকে বাঁচার জন্য সিঁদুর পড়লাম, হিন্দু মেয়েদের এই একটা সুবিধা, শাঁখা আর সিঁদুর বিবাহিত মেয়েদের সাইনবোর্ড। এখন আর কেউ আমাদের বিরক্ত করবে না। সবাই ভাববে আমি তোমার বউ। কিন্তু নিজেকে তোমার বউ ভাবতে আমার খুব লজ্জা করছে”।
এভাবে আমাদের দিনগুলি হেসেখেলে কেটে যেতে লাগলো। দিনের পর দিন, মাসের পর মাস কেটে গেল আর আমরা আরো কাছাকাছি এলাম। প্রথমে রিক্সায় একটু ছোঁয়াছুঁয়ি, তারপর হাত ধরাধরি, এর পরে চুমু, তারপর আস্তে আস্তে আরো আরো ঘনিষ্ঠ হতে লাগলাম আমরা। আমার তো লোভ হচ্ছিলই কিন্তু পাপিয়ার আগ্রহ যেন আরো বেশি। ওর বিষয়টা আমি বুঝতে পেরেছিলাম। অপরিণত বয়সে বিয়ে হওয়ার পর শুভ নামের সেই ছেলেটি আনাড়ির মতো একটা না ফোটা কলির ঘ্রাণ নিতে গিয়ে সবকিছু গুবলেট করে ফেলেছিল, কিন্তু সেই বিষয়টা পাপিয়ার মনের মাঝে একটা দাগ কেটে ছিল। ক্রমে পাপিয়ার বয়স বেড়েছে, পরিণত হয়েছে আর মানব-মানবীর মাঝের যে অপ্রতিরোধ্য আকর্ষন সেক্স সেটাকে মর্মে মর্মে উপলব্ধি করতে পারছে। ফলে এখন ২০ বছরের পরিপূর্ণ যুবতী পাপিয়া সেই অপ্রতিরোধ্য আকর্ষণে আকর্ষিত। ওর সমস্ত মন প্রাণ সেই নিষিদ্ধ মজাটা পেতে চাইছে।
একদিন পাপিয়া নিজেই আমাকে বললো, “মনি, চলো আমরা একটা সিনেমা দেখি”। আমি বললাম, “কোথায় দেখবে, কখন দেখবে?” পাপিয়ার যেন সব আগে থেকেই ভাবা ছিল, বললো, “গুলিস্তানে ইংরেজি ডকুমেন্টরী চলছে, মর্নিং শো”। আমি বললাম, “তুমি ডকুমেন্টরী দেখবে?” পাপিয়া চোখ কুঁ চকে বললো, “কেন?” আমি বললাম, “না, খুব কম লোকই তো এসব দেখে”। পাপিয়া রহস্যময় হাসি হেসে বললো, “সেজন্যেই তো আমরা ডকুমেন্টরী দেখবো। দর্শক কম থাকবে। আমরা ওখানে ছবি দেখতে যাচ্ছি না, বুঝলেন মিস্টার?” আমি অবাক হয়ে জানতে চাইলাম, “তাহলে?” পাপিয়া আমার নাক টিপে দিয়ে বললো, “হায়রে আমার নাদান বর, কিচ্ছু বোঝে না”। তারপর খুব নিচু স্বরে লজ্জাবনত কন্ঠে বললো, “তোমাকে কিছুক্ষণের জন্য খুব নির্জনে পেতে চাই”।
সত্যি সামান্য কিছু দর্শক ছিল হলে, পাপিয়া ডি.সি-র টিকেট নিলো। এখানে সেখানে ছড়ানো ছিটানো জনা কুড়ি দর্শক সামনের দিকের ৩/৪ টা সাড়িতে বসা। পাপিয়া আমাকে নিয়ে পিছনের দিকে একেবারে কোণায় গিয়ে বসলো। জায়গাটা এমনিতেই অন্ধকার, বাতি নিভালে একেবারেই অন্ধকার হয়ে যাবে। পাপিয়া টিকেটম্যানকে ডেকে কিছু টাকা দিয়ে কোল্ড ড্রিংকস আনতে বললো। বেশ কিছু ভাংতি টাকা ফেরৎ এলো কিন্তু পাপিয়া সেটা না নিয়ে টিকেটম্যানকে বললো, খেয়াল রেখো, কেউ যেন আমাদের ডিস্টার্ব না করে”। টিকেটম্যান এসব ব্যাপারে অভিজ্ঞ, সে বলে গেল কোন সমস্যা নেই, সে খেয়াল রাখবে। ছবি শুরু হলো, পাপিয়ার দারুন বুদ্ধি, মাঝখানে বসলে ছবির প্রক্ষেপন আলোতে মাঝামাঝি জায়গাটা হালকা আলোকিত হয়, কিন্তু আমরা যেখানে বসেছি সে জায়গাটা পুরোপুরি অন্ধকার। পাপিয়া আমার কাঁধে ওর মাথা রাখলো। আমার বুকটা ঢিবঢিব করতে লাগলো, পাপিয়াকে এতোটা নিবিড়ভাবে এর আগে কখনো পাইনি।
আমি পাপিয়ার দিকে মুখ ঘুড়িয়ে সেই প্রথমবারের মতো ওর গালে একটা চুমু দিলাম। পাপিয়াও মুখ তুলে আমাকে চুমু দিল। আমার সমস্ত দ্বিধা উবে গেল, দুই হাতে ওর মুখ ধরে চুমুতে চুমুতে ওর সারা মুখ ভিজিয়ে দিলাম। ওর চোখ, কপাল, ভ্রু, নাক, গাল, চিবুক সব জায়গায় চুম্বন শেষ করে ওর ঠোঁটে চুমু দিলাম, তারপরে ওর ঠোঁট জোড়া মুখে নিয়ে চুষতে লাগলাম। পাপিয়াও নিজেকে মেলে ধরলো, দুই হাতে আমার গলা জড়িয়ে ধরে আমার ঠোঁট চুষতে লাগলো। আমিও ওকে দুই হাতে জড়িয়ে ধরে আমার বুকের সাথে টেনে নিলাম। ওর ৩৬ সাইজের বড় বড় মাইদুটো আমার বুকের সাথে লেপ্টে গেল। আমি সুযোগটা নিলাম, দুজনের শরীরের মাঝে হাত ঢুকিয়ে ওর ওকটা মাই চেপে ধরলাম, থরথর করে কেঁপে উঠলো পাপিয়ার শরীর। আমি টিপতে লাগলাম, একটা ছেড়ে আরেকটা পালাক্রমে। পাপিয়া কোন বাধা তো দিলই না, উল্টো নিজের কামিজ টেনে উপরে তুলে মাইদুটো বের করে দিল।
দারুন নিরেট আর ভরাট মাই পাপিয়ার, ও তো বলতে গেলে তখনও কুমারী। শরীরের বাঁধনও অটুট, মাইগুলোও নিরেট, নরম তবে, থলথলে নয়, ভিতরে শক্ত চাংড়। আমি ওর ব্রা-ও টেনে উপরে তুলে দিয়ে মাইদুটো বের করে নিয়ে টিপতে লাগলাম। কিছুক্ষন টিপে তারপরে মাথা নুইয়ে একটা নিপল মুখে নিয়ে চুষতে লাগলাম। পাপিয়া দুই হাতে আমার মাথা ওর বুকের সাথে চেপে ধরে রইলো। হয়তো আরে কিছু ঘটতো কিন্তু তার আগেই ছবি শেষ হয়ে গেল। কাপড়চোপড় ঠিকঠাক করে আমরা বসে রইলাম, পরে বেরুবো, এখন বেরুলে অন্য দর্শকরা তাকিয়ে থাকবে। পাপিয়া মৃদু স্বরে বললো, “শুভ আমাকে প্রচন্ড ব্যাথা দেওয়ার পর আমি এসব কিছু ভুলেই গিয়েছিলাম কিন্তু তুমি আমার নারীত্বকে জাগিয়ে তুললে। আমার মনের ভিতরে আগুন জ্বালিয়ে দিয়েছ তুমি”। তারপর আমার চোখে চোখ রেখে বলল, “মনি, এ আগুন নেভানোর দায়িত্বও তোমার। আমি এভাবে জ্বলতে পারবো না। প্লিজ কিছু একটা ব্যবস্থা করো, আর না হলে মেরে ফেলো আমায়”।
আমি কিছুই বলতে পারছিলাম না, কি বলার ছিল আমার? ও যেটা চায়, সেটা তো আমিও চাই। আমরা সিনেমা হল থেকে বাইরে এলাম। কিছুদুর হেঁটে আবার আমাকে থামালো পাপিয়া। বললো, “মনি, আমি কিন্তু সিরিয়াস, তোমার কোন সংস্কার থাকলে বলো”। আমি হেসে বললাম, “পিয়া, তুমি কি এতোদিনেও আমাকে চিনে উঠতে পারোনি? তোমার কোন চাওয়াকে আমি অপমান করতে পারি বলো?” পাপিয়া হাসলো, বললো, “সেজন্যেই আমি তোমাকে এতো ভালবাসি। তোমার কোন নির্জন জায়গা আছে, যেখানে আমি তোমার কাছ থেকে যত খুশি আদর নিবো, কেউ ডিস্টার্ব করবে না?” আমি ভাবলাম, আমার মেসের রুমটা সারা দিন খালিই থাকে কিন্তু দুপুরে জরিনা আসে, ওখানে নেয়া যাবে না। তাছাড়া পাপিয়ার মতো একটা সুন্দরী স্মার্ট মেয়েকে ওদিক দিয়ে আমার সাথে ঢুকতে কেউ দেখলে সন্দেহ করবে। আমি মাথা নেড়ে জানালাম, নেই।
পাপিয়ার মুখটা হতাশায় কালো হয়ে গেল। নিজেকে খুব অসহায় লাগলো। হঠাৎ ওর মুখ চোখ উজ্জ্বল হয়ে উঠতে দেখলাম, খুশিতে লাফিয়ে উঠে বললো, “ইউরেকা! পেয়েছি! শোনো, তোমাকে বলেছি না, যে আমি আমার গভর্নেসের কাছে মানুষ হয়েছি, উনি আমাকে নিজের মেয়ের মতো ভালবাসতেন। কিন্তু উনি এখন অসুস্থ, প্যারালাইজড, চলাফেরা করতে পারেন না। বেশ কয়েকদিন আন্টিকে দেখতে যাওয়া হয়না। উনার বাসা এইতো কাছেই, পুরান ঢাকায়, চলো কালই যাবো। তুমি ক্লাস শেষে আমার জন্য ওয়েট কোরো, আমি তোমাকে তুলে নিবো”। পরদিন যথারীতি আমি ইনস্টিউটের নিচে ওয়েট করছিলাম, পাপিয়ার এসে আমাকে ডেকে নিল। ড্রাইভার আমাকে ভালো করেই চেনে আর যথেষ্ট সম্মানও করে, করবে না? মালকিনের নিজের লোক আমি! ড্রাইভার গাড়ি থেকে নেমে এসে দরজা খুলে দিল, পাপিয়া উঠে আমাকেও ডাকলো, “উঠে এসো”। এসি গাড়ি, আগেও অনেকবার উঠেছি। খুব একটা দুরে নয়, বাড়িটা একটা গলির ভিতরে, মেইন রোডে গাড়ি ছেড়ে দিল পাপিয়া। আমরা গলি ধরে হাঁটতে লাগলাম।
পাপিয়া বললো, “আন্টির বাসায় এক কামিনি বৌদি ছাড়া আর কেউ নেই, সকালে কাজের বুয়া আসে, এতক্ষনে সে চলে গেছে। অনেকগুলো রুম আছে, আমাদের কোন অসুবিধা হবে না”। আমি বললাম, “তোমার কামিনি বৌদি কিছু সন্দেহ করবে না?” পাপিয়া হেসে লুটিয়ে পড়লো, বললো, “তোমার ঘটে এই বুদ্ধি! আরে কামিনী বৌদিই তো সব। কিছুদিন আগে যখন গিয়েছিলাম, তোমার কথা সব খুলে বলেছি তাকে, বৌদি আমাদের ব্যাপারটা সব জানে। উনি বরং আমাদের হেল্পই করবেন”। কিছুক্ষন চুপ থেকে মন ভার করে পাপিয়া বললো, “কিন্তু কামিনী বৌদির মনে খুব কষ্ট, জানো?” আমি জানতে চাইলাম, “কেন?” পাপিয়া বললো, “উনার স্বামী ব্যবসা করেন, প্রায় রাতেই মদ গিলে বাসায় ফেরে, প্রায় ৬ বছর বিয়ে হয়েছে এখন পর্যন্ত একটা বাচ্চাও হলো না বৌদির। এমনিতে খুব হাসিখুশি কিন্তু গোপনে কাঁদে, আমি দেখেছি”।
পাপিয়া কথা বলছিল মাথা দুলিয়ে দুলিয়ে, আর আমি ওকে দেখছিলাম মন ভরে। এই দীর্ঘাঙ্গী সুন্দরী শ্যামলা মেয়েটিকে আর কিছুক্ষণের মধ্যেই আমি চুদতে যাচ্ছি। ভাগ্যকে ধন্যবাদ না দিয়ে পারলাম না, নাহলে আমার মতো একটা ফকিরের বাচ্চা আজ কিনা এক কোটিপতির মেয়েকে চুদতে যাচ্ছে, তাও আবার অসাধারন সুন্দরী এবং সেই মেয়ে চুদা দেওয়ার জন্য আমাকে সেধে দাওয়াত করে নিয়ে যাচ্ছে। স্বপ্ন দেখছি না তো? হাতে গোপনে একটা চিমটি কাটলাম, উফফ ব্যাথা পেয়েছি, মানে সব সত্যি, স্বপ্ন নয়। কথা বলতে বলতে মিনিট দশেকের মধ্যেই আমরা পৌঁছে গেলাম। বিল্ডিংটা পুরনো কিন্তু জীর্ণ নয়, তিনতলা বিল্ডিংয়ের সিঁড়ি বেয়ে আমরা উপরের তলায় গেলাম। পাপিয়া প্রথমে কলিং বেল বাজালো, একটু পরে ওপাশ থেকে আওয়াজ এলো, “কে?” পাপিয়া অদ্ভুতভাবে দরজায় টোকা দিল, প্রথমে তিনটে টুক টুক টুক, তারপরে একটা টুক, দুই সেকেন্ড পরে আরো একটা টুক, পরক্ষনেই আবার তিনটে টুক টুক টুক।
সাথে সাথে হাট করে দরজা খুলে “এসো ননদীনি, এসো” বলে যে মেয়েটি সামনে এসে দাঁড়ালো, এক কথায় অসামান্য রূপসী। বুঝলাম, এই সেই কামীনি বৌদি, আমি পাপিয়ার পিছনে দাঁড়ানো ছিলাম বলে আমাকে দেখতে না পেয়ে বললো, “কি রে পাপিয়া, সেদিন যে বলে গেলি এর পরে যেদিন আসবি তোর সেই ইয়েকে নিয়ে আসবি”। আমি পিছন থেকে বাইরে এসে বললাম, “ইয়েটা কি বৌদি?” আমাকে দেখেই লজ্জায় লাল হয়ে গেল বৌদি, হাসতে হাসতে বললো, “ভালোই জুটিয়েছিস পাপিয়া, তোর ইয়ে তোর মতোই খচ্চর। সরি ভাই, আমার আবার মুখের লাগাম নাই, পাপিয়া জানে, অবশ্য তুমিও জেনে যাবে শিগগিরই”। কামিনীর রূপের বর্ণনা ভাষায় প্রকাশের মতো নয়। যেমন গায়ের রং, তেমনি ফিগার। মেদহীন শরীরে প্রথমেই যেটা সবচেয়ে আগে চোখে পড়ে তা হলো বৌদির গম্বুজের মতো চোখা মাথাওয়ালা মাইগুলো। পরনে একটা ম্যাক্সি এবং আমি বাজি ধরে বলতে পারি বৌদি ব্রা পড়েনি, সম্ভবত বাসায় পড়ে না।
অনেকরই এই অভ্যেসটা আছে, বিশেষ করে যদি বাসায় গেস্ট কম আসে আর পুরুষ কেউ না থাকে। তাহলে শুধু শুধু নিজের শরীরকে আঁটসাঁট কাপড়ে চেপে রাতে চায় না। দুধে-আলতা গায়ের রং বৌদির, লম্বায় বেশ খাটো, টেনেটুনে ফুট পাঁচেক হতে পারে। সম্ভবত রান্না করছিল, একটা মোটা এপ্রোন পড়া, কোমড়ে টাইট করে বাঁধার ফলে এপ্রোনের দুই পাশ দিয়ে দুই দুধের চোখা মাথা আমার দিকে তাকিয়ে আছে। আমার মনে হচ্ছিল ও দুটি এখুনই আমার হার্টে গেঁথে যাবে। কামিনী বৌদির হাঁটার তালে তালে তিরতির করে দুলছিল। বৌদিকে ওভাবে আমার দেখা পাপিয়া বুঝতে পেরে বৌদির সাথে আমার পরিচয় করিয়ে দিয়ে বললো, “ইনিই সেই কামিনী বৌদি, আর বৌদি, এ হচ্ছে মনি, আমার উড বি হাজবেন্ড। আজ আমরা বাসর করবো, আর সেটা অ্যারেঞ্জ করে দেবে তুমি”। বৌদি হাসলে গালে টোল পড়ে, বাম গালে একটা বড় তিলক, যেটা বৌদির সেই অসামান্য সৌন্দর্য্যের সাথে আরো খানিকটা লাবন্য যোগ করেছে।
আইডিয়া করলাম, বৌদি বড়জোড় ২৫ পেরোয়নি। বৌদির রূপ লাবন্য আমাকে পাগল করে ফেলছিল, পাপিয়াকে ভুলতে বসেছিলাম প্রায়। বৌদি আমাদেরকে বসিয়ে রেখে চলে গেলে পাপিয়া আমার পেটে কনুইয়ের খোঁচা মেরে বললো, “কি ব্যাপার, বৌদিকে দেখে একেবারে হাঁ হয়ে গেলে, পারলে গিলে খাবে মনে হচ্ছে। চিন্তা কোরো না, তুমি চাইলে আমি সে ব্যবস্থাও করে দিতে পারবো”। আমি পাপিয়াকে খুশি করার জন্য মিথ্যে করে বললাম, “আরে ধুর, কি যে বলোনা…..আমার জন্য তু তুমিই আছে, আর তুমি কি বৌদির চেয়ে কম সুন্দর নাকি? আমি বৌদিকে দেখে ভাবছিলাম, আহারে এতো সুন্দর মেয়েটা মাতৃত্বের স্বাদ পেলো না। স্বামীর সোহাগও মনে হয় ঠিকমত পায় না”। পাপিয়া আবার একটা খোঁচা দিয়ে বললো, “হয়েছে আর বৌদিকে নিয়ে কাব্য করতে হবে না, তুমি বসো আমি একটু ফ্রেস হয়ে আসি”।
পাপিয়া ভিতরে গেলে আমি রুমটা একটু ঘুরে দেখতে লাগলাম। ঠাকুর দেবতার উপর ভালই বিশ্বাস আছে এদের। রুমে বিভিন্ন দেব-দেবীর ছবি, শো কেসের উপরে একটা কৃষ্ণ মূর্তিও দেখলাম। কিছুক্ষণ পর কামিনী বৌদি একটু মিস্টি আর শরবত নিয়ে এলো। ড্রেস চেঞ্জ করে শাড়ি পড়েছে সে, লাল শাড়িতে আগুনের মত ফুটে উঠেছে কামিনীর রূপ। আমার দিকে তাকিয়ে মিস্টি হেসে বললো, “আমার ননদটাকে কষ্ট দিওনা ভাই, ও খুব দুঃখী”। হাসলে মুক্তোর মালার মতো ঝকঝকে সাদা দাঁতগুলি অপূর্ব লাগে। পাপিয়া ফিরে এসে আমাদের গল্প করতে দেখে বললো, “কি বৌদি আমার বরটাকে পটানোরে তালে আছো নাকি?” কামিনী ঘুরে দাঁড়াতেই পাপিয়া দৌড়ে এসে কামনীকে বুকে জড়িয়ে ধরলো, তারপর কামিনীর কানে ফিসফিস করে কি যেন বললো। কামিনী খিলখিল করে হেসে বললো, “তুই তো মরেছিসই দেখছি। কিন্তু সাবধান, এই লোকটাকে আজ আস্ত খেয়ে ফেলিস না, অবশ্য আমার মনে হয় তুই সেটা পারিসও”।
পাপিয়া লজ্জা পেয়ে বললো, “বৌদি, কি বলছো এসব, আমার লজ্জা লাগছে। যাও তাড়াতাড়ি রুম ঠিক করে দাও, আমাদের হাতে বেশি সময় নাই”। কামিনী হাসতে হাসতে বললো, “যাচ্ছি বাবা যাচ্ছি, তর সইছে না যেন, দেখবো কত পারিস”। পাপিয়া হাসতে হাসতে বললো, “দেখবে কিভাবে, তোমাকে দেখিয়ে দেখিয়ে করবো নাকি?” ততক্ষনে কামিনী আমাদের জন্য রুম ঠিক করার জন্য হাসতে হাসতে বেরিয়ে গেছে। পাপিয়া বললো, “বৌদিকে আমি খুব পছন্দ করি, কিন্তু দেখো, কি হাসিখুশি, এতো সুন্দর একটা মেয়ের কদর হলো না। দাদা তো সবসময় ব্যবসা আর নাইট ক্লাব নিয়ে আছে। বৌদিকে একদম সহ্য করতে পারে না”। আমি বললাম, “কেন? বৌদিকে কি তোমার দাদা বিয়ের সময় পছন্দ করে বিয়ে করে নি?” তখন পাপিয়া বললো, “না, ঠিক তা নয়, বরং উল্টো, বৌদির রূপ যৌবন দেখেই দাদা যেচে গিয়ে প্রস্তাব দিয়ে বিয়ে করে আনে”।
আমি জিজ্ঞেস করলাম, “তাহলে এখন অপছন্দ করে কেন? বৌদির কি কোন শারীরিক সমস্যা আছে?” পাপিয়া একটা দীর্ঘশ্বাস ফেলে বললো, “দাদার অন্য প্ল্যান ছিল”। আমি জানতে চাইলাম, “মানে?” পাপিয়া বললো, “দাদা বৌদির রূপ আর যৌবনকে কাজে লাগিয়ে বড় বড় ব্যবসা বাগাতে চাইছিল”। আমি বললাম, “হ্যাঁ বুঝেছি, সিনেমাতে দেখেছি, নিজের রূপবতী বৌকে বড় বড় ব্যবসার বড়কর্তাদের জন্য হোটেলের রুমে ঘুষ হিসেবে পাঠানো হয়, বড়কর্তা প্রশান্ত মনে কন্ট্রাক্ট ফর্মে সাইন করে”। পাপিয়া বললো, “ঠিক তাই, দাদাও চেয়েছিল বৌদিকে তার ব্যবসা প্রসারের কাজে একনাগাড়ে ব্যবহার করতে। কিন্তু পরে বৌদি কিছুতেই আর রাজি হয়নি। বৌদি মনে প্রাণে সম্পূর্ণভাবে সংস্কারবিহীন। তার মন যা চায়, যদি মনে করে এটা জীবনের জন্য প্রয়োজন তবে সেটা করতে সে বিন্দুমাত্র দ্বিধা করে না। এই দেখোনা, তুমি আর আমি বিয়ের আগেই এখানে চলে এসেছি একান্তে দুজন দুজনকে পাবো বলে, বৌদি কিন্তু আমাকে একবারের জন্যও মানা করেনি বরং উল্টোটা করছে, যাতে আমার আরো বেশি করে দুজন দুজনকে ভালবাসতে পারি”।
পাপিয়ার কথা আমি একমনে শুনছিলাম, “সেই মোতাবেক প্রায় ২ বছর আগে দাদা যখন প্রথমবার বৌদিকে বললো যে, বৌদি যদি এক বয়স্ক ইন্ডিয়ান মারোয়ারী ব্যবসায়ীর সাথে একটা রাত কাটায় তাহলে সে অনেক টাকার একটা ব্যবসা পেতে পারে। বৌদি প্রথমে আপত্তি করলেও পরে দাদার ব্যবসার উন্নতির জন্যে রাজি হয়ে সেই বুড়ো মারোয়ারীর সাথে এক রাত হোটেলে কাটায়। বৌদি পরে আমাকে সব বলেছিল, কিভাবে সেই বুড়ো লোকটা সারাটা রাত একটুও না ঘুমিয়ে বৌদির কচি যুবতী শরীর নিয়ে খেলা করেছিল। বৌদি অবাক হয়েছিল প্রায় ষাট বছর বয়সী এক বুড়োর সামর্থ দেখে। বৌদির এই আত্মত্যাগের ফলে দাদা প্রায় ষাট লাখ টাকার একটা ব্যবসা পায়। এর প্রায় ৬ মাস পরে দাদা আবার বৌদিকে এক সৌদি শেখের সাথে রাত কাটানোর জন্য অনুরোধ করে। সেবারেও বৌদি দাদার মুখের দিকে চেয়ে নিজের সংসারের সুখের জন্য রাজি হয় এবং সেই শেখের সাথে এক রাত কাটায় এবং সেবারেও দাদা প্রায় এক কোটি টাকার ব্যবসাটা বাগায়”।
পাপিয়া একনাগাড়ে বলেই চলেছে, “এতে দাদার লোভ আরো বেড়ে গেল। পরে একদিন দাদা আবারো বৌদিকে এক পাকিস্তানী পাঠানের সাথে হোটেলে থাকতে বললে বৌদি বেঁকে বসলো, সাফ জানিয়ে দিল, যথেষ্ট হয়েছে, আর নয়, আমি বেশ্যা নই যে যখন তখন যাকে তাকে নিয়ে আমাকে বিছানায় যেতে বললেই আমি যাবো, আমি আর পারবো না। দাদা অনেক চেষ্টা করেও যখন বৌদিকে রাজি করাতে পারলো না, পরে দাদা বৌদিকে মারধর করতেও ছাড়েনি। কিন্তু বৌদির দিক থেকে মুখ ফিরিয়ে নিল দাদা। সাফ বলে দিল, অন্য পুরুষের এঁটো বউকে নিয়ে এক বিছানায় শুতে পারবে না সে। জানো মনি, আমি যতদুর জানি আজ প্রায় ২ বছর দাদা আর বৌদির দৈহিক মিলন হয়না। দাদা বাসাতেই আসে না, শুধু মাঝে মাঝে টাকা পাঠিয়ে দেয়। আর সে ওদিকে মদ আর ভাড়াটে মেয়েমানুষ নিয়ে ফুর্তি করে। অথচ দাদার জন্যেই কিন্তু বৌদি নিজের সম্ভ্রম ত্যাগ করে অন্য পুরুষের সাথে শুতে বাধ্য হয়েছিল। কিন্তু দাদা বৌদির সেই ত্যাগের কোন মূল্যায়নই করলো না”।
আমি বললাম, “তোমার দাদা একটা গাঁড়ল, তা না হলে সামান্য টাকাপয়সার জন্য নিজের এতো সুন্দর বউকে কেউ পরের হাতে তুলে দেয়? আর শালা সুন্দরী বউটাকে একা রেখে নিজে বেশ্যার সাথে রাত কাটায়, ওর জায়গায় আমি হলে কামিনী বৌদির মত একটা সুন্দরী বউকে এক মুহুর্তের জন্যেও চোখের আড়াল করতাম না”। পাপিয়া বললো, “হ্যাঁ মনি, এটাই সত্যি, বৈাদির মনে এতো কষ্ট কিন্তু কাউকে সেটা বুঝতে দিতে চায়না। দেখোনা আমারা এসেছি বলে কি সুন্দর হাসিমুখে সব করে যাচ্ছে। আমার মনে হয় বৌদি আমাদের জন্য খাবার বানাচ্ছে। জানো মনি, আমার খুব খারাপ লাগছে এই ভেবে যে, স্বামীর সোহাগ থেকে বঞ্ছিত এইরকম একজন অসুখী যুবতীর সামনে আমরা মজা লুটতে এসেছি”। প্রায় আধঘন্টা পরে কামিনী বৌদি আমাদের জন্য গরম গরম সিঙারা নিয়ে এলে পাপিয়া বৌদিকে বললো, “বৌদি তুমি ওর সাথে একটু সময় দাও, আমি ততক্ষণে আন্টির সাথে দেখা করে আসি”।
কামিনী বৌদি এসে আমার পাশে বসলো, আমি মনে মনে একটু চমকালাম। কেমন একটা মন মাতাল করা হালকা গন্ধ নাকে এসে লাগছে, ভরা যৌবনবতী মেয়েদের শরীরে এই গন্ধটা থাকে। আমি বৌদির সুন্দর মুখের দিকে তাকিয়ে ছিলাম, চোখটা আস্তে আস্তে নিচের দিকে নেমে বৌদির দুই স্তনের মাঝের গভীর খাদে গিয়ে আটকে গেল। বৌদি মনে হয় সেটা খেয়াল করলো, মিষ্টি একটা হাসি দিয়ে বললো, “কি ব্যাপার খাচ্ছো না যে, ঠান্ডা হয়ে গেল যে!” আমি হাসলাম কিন্তু চোখ দুটো সরাতে পারছিলাম না। সেটা খেয়াল করে বৌদি বললো, “হ্যালো, মিস্টার, হাঁ করে কি আমাকেই গিলবে নাকি খাবারটা খাবে?” আমি হেসে বললাম, “বৌদি, আপনি জানেন, আপনি কত সুন্দর? আমার জীবনে আমি এতো সুন্দর মেয়ে দেখিনি”। বৌদি খিলখিল করে হেসে বললো, “থাক, আর অতো প্রশংসা করতে হবে না, তোমার মাথাটা দেখছি সত্যিই গেছে। পিয়ার দিকে খেয়াল করো, ও আমার থেকে হাজার গুণে সুন্দর”।
আমি বৌদির দিকে গভীরভাবে তাকালাম, কপাল থেকে দুই দুধের খাঁজ পর্যন্ত, তারপর বললাম, “আপনি সেটা বিশ্বাস করেন?” বৌদি খুব সিরিয়াস হয়ে গেল, ঠোঁটে আঙুল রেখে বললো, “সসসস, খবরদার এসব কথা ওর সামনে বলোনা, ও তোমাকে ওর জীবন দিয়ে ভালবাসে। কোনদিন ওকে ছেড়ে যেওনা, তাহলে হয়তো ও মরেই যাবে। আর হ্যাঁ, আমাকে আপনি করে বললে আমি কিন্তু তোমার সাথে কথাই বলবো না”। পাপিয়া ফিরে এলে আমরা আরো কিছুক্ষণ গল্প করলাম। তারপর বৌদি বললো, “আমি আর ভাই তোমাদের মধ্যে কাবাবমে হাড্ডি হয়ে থাকতে চাইনা, চলো তোমাদের রুম দেখিয়ে দেই”। পাপিয়া আমাকে জানালো যে ওর আন্টি জানে যে ও একাই এসেছে আর দেখা করে চলেও গেছে। বৌদি আমাদের একটা নির্জন রুমে নিয়ে গেল, সুন্দর সাজানো গোছানো রুমে পরিষ্কার পরিপাটি করে বিছানা পাতা। পাপিয়া বিছানায় আধশোয়া হয়ে বললো, “আআআআহ, খুব ক্লান্তি লাগছে”। কামিনী বৌদি হাসতে হাসতে বললো, “এতো তাড়াতাড়ি ক্লান্ত হয়ে পড়োনা। মনি’কে নিয়ে এসেছো, ওর উপরেই তোমাকে ক্লান্ত করার ভারটা তুলে দাওনা কেন..”
পাপিয়া লজ্জা পেয়ে বললো, “আহ বৌদি, কি হচ্ছে? আমার কিন্তু লজ্জা করছে”। বৌদি হাসতে হাসতে বাইরে যাওয়ার সময় বললো, “এখনই দরজা লাগিয়ে দিও না, আমি একটু আসছি”। ১০ মিনিট পর বৌদি একটা ট্রলি ঠেলে নিয়ে এলো, বললো, “পিয়া, খেলাধুলা করতে করতে ক্ষিদে লেগে যাবে, তাই তোমাদের জন্য কিছু খাবার রেখে গেলাম। আর হ্যাঁ, আমি রান্না করবো, রাতে খেয়ে যাবে কিন্তু। চিন্তা করোনা, ৭টার মধ্যেই খাবার দিয়ে দিব। আশা করি তোমাদের খেলাটা সে পর্যন্ত চলবে, না কি বলো?” পাপিয়া আবারো লজ্জা পেয়ে বললো, “বৌদি, কি সব বলছো, এখন তুমি যাওতো”। তারপর আবার বৌদিকে ডেকে জিজ্ঞেস করলো, “বৌদি দরজা পুরোপুরি লাগে তো?” হেসে কুটিকুটি হয়ে বৌদি বললো, “ভয় নেই, দরজায় কোন ছিদ্র নেই, আর থাকলেও আমি উঁকি দেবো না ভাই”। বৌদি যাবার সময় দরজা চাপিয়ে দিয়ে আমার দিকে ফিরে চোখ টিপে বলল, “নাও ভাই, দরজাটা ভাল করে লক করে নাও”। আমি উঠে গিয়ে সত্যি সত্যি দরজাটা খুব ভাল করে সিটিকিনি লাগিয়ে দিলাম।
ফিরে এসে বিছানায় বসার সাথে সাথে পাপিয়া রক্তপিপাসু ক্ষুধার্ত বাঘের মতো আমার উপর ঝাঁপিয়ে পড়লো। আমার ঠোঁট দুটো চোষার সাথে সাথে বারবার আমার সারা মুখে কিস করতে লাগলো। আমিও ওকে আমার বুকের সাথে আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরলাম এবং পাপিয়ার ঠোঁট চোষার সাড়া দিয়ে ওর ঠোঁট চুষতে লাগলাম এবং কিস করতে লাগলাম। আমাদের দুজনের জিভ জড়াজড়ি করতে লাগলো। আস্তে আস্তে আমার হাতের বাঁধন শিথিল করে ওর শরীর ছেড়ে দিয়ে আমার বুকের সাথে লেপ্টে থাকা মাইদুটো নিয়ে ব্যস্ত হয়ে পড়লাম। পাপিয়ার মাইগুলো বড় বড়, ৩৪ সাইজ। আমি ওর মাই টেপার সাথে সাথে ওর শরীরে যেন বিদ্যুৎ খেলে গেল। দুই হাতে আমার মাথা চেপে ধরে আমার মুখ আরো জোরে চুষতে লাগলো। পাপিয়া যেন পাগল হয়ে গেছে, দীর্ঘদিনের ঘুমন্ত বাসনা আজ জেগে উঠেছে। আমি ওর পিঠে হাত নিয়ে কামিজের চেইনটা নিচের দিকে নামিয়ে দিলাম। ওর পুরো পিঠ অনাবৃত হয়ে গেল।
আমি পাপিয়ার মসৃন পিঠে হাত বুলাতে লাগলাম এবং পিঠের নরম মাংস চেপে চেপে আদর করতে লাগলাম। পিঠের মাঝখানে ব্রা’র হুক, ছুটিয়ে দিতেই ইলাস্টিকের স্ট্র্যাপ তিড়িং করে দু’ভাগ হয়ে গেল। আমি আবার আমার হাত সামনে এনে পাপিয়ার মাইদুটো চেপে ধরে টিপতে লাগলাম, আগের চেয়ে এখন অনেক নরম আর মজা লাগছিল। এভাবে কিছুক্ষন টেপার পর আমি ওর কামিজের নিচের প্রান্ত ধরে টেনে উপরে তুলে মাই দুটো কাপড়ের বন্ধন থেকে মুক্ত করে নিলাম। কী মসৃন আর মোলায়েম পাপিয়ার মাই দুটো। পাপিয়া নিজেই কামিজসহ ব্রা টেনে মাথা গলিয়ে খুলে ফেলল। আমি দেখলাম এক মানবীর গোপন সৌন্দর্য। উফ তুলনা হয়না, ছোটখাটো দুটো জোড়া গম্বুজের মতো নিরেট আর খাড়া পাপিয়ার মাই দুটো, পেটটা মোটা আর উপর দিকে চোখা। মাথায় বেশ চওড়া কালো বৃত্তের মাঝে মোটা কিন্তু ছোট ছোট দুটো নিপল।
পাপিয়া আমার শার্টও খুলে দিল, আমি পাপিয়াকে বুকের সাখে চেপে ধরলাম, ওর মাইদুটো আমার বুকের সাথে লেপ্টে গেল। আহ্ সে অনুভুতি ভাষায় প্রকাশ করবার মতো নয়। আমি পাপিয়াকে বিছানার উপরে চিৎ করে ফেলে ওর মাই দুটো ধরে চিপতে লাগলাম। আমি ওর মাইদুটো চিপতে চিপতে সেইসাথে নখ দিয়ে ওর নিপল খুঁটে দিতে লাগলাম। পাপিয়া কামনায় অস্থির হয়ে শরীর মোচড়াতে লাগলো। এবারে আমি পাপিয়ার একটা নিপল মুখে নিয়ে শিশুদের মতো চুষতে লাগলাম। পাগল হয়ে উঠলো পাপিয়া, আমার মাথা ধরে নিজের মাইয়ের উপর বেশি করে চেপে ধরে বলতে লাগলো, “আআহহহ মনি, কি যে সুউউউউখ, খাও আরো বেশি করে খাও, আরেকটু বেশি করে মুখের মধ্যে নিয়ে চোষ”। নিজের মাই নিজে ধরে আরো বেশি করে আমার মুখে পুরে দেওয়ার চেষ্টা করলো কিন্তু নিরেট টানটান মাই আমার মুখের মধ্যে বেশি ঢুকলো না। আপনি আপন সুখে পাপিয়ার এক মাইয়ের নিপল চুষতে লাগলাম আর আরেক মাই দলাইমলাই করতে লাগলাম।
আমার ৮ ইঞ্চি লম্বা ধোনটা জাঙ্গিয়ার মধ্যে শক্ত হয়ে এমনভাবে ফুঁসছিল, মনে হচ্ছিল জাঙ্গিয়া, প্যান্টসহ ছিঁড়েফুঁড়ে বেড়িয়ে আসবে। ধোনটা এতোই শক্ত হয়েছিল যে, টনটনে ব্যাথা করতে শুরু করলো যা আমার পক্ষে সহ্য করা কঠিন হচ্ছিল। আমার ধোন শক্ত হওয়ার ফলে প্যান্টের উপর দিয়ে সাপের গায়ের মতো ফুলে উঠেছিল। আমি পাপিয়ার কোমড় ধরে টেনে এনে আমার এক পা ওর কোমড়ের উপরে তুলে দিলাম, তারপর পা দিয়ে আঁকড়ে ধরে ওর তলপেটের সাথে আমার তলপেট চেপে ধরলাম। এতে আমার ফুলে ওঠা ধোন পাপিয়ার ভোদার উপরে চেপে বসলো। আমি পাপিয়ার সালোয়ারের উপর দিয়েই আমার ধোনটা আরো বেশি করে চেপে ধরে ওর ভুদার সাথে ঘষাতে লাগলাম। পাপিয়াও নিজের ভুদার সাথে আমার শক্ত ধোনের ঘষাটা টের পেলো আর ওর ডান হাতটা নিচের দিকে এনে আমার ধোনের উপরে রেখে চেপে দেখলো। তারপর নিজেই আমার প্যান্টের বেল্ট খুলে, হুক খুলে, চেইন খুলে নিচের দিকে টেনে নামালো। বাকীটা আমি পা বাধিয়ে খুলে ফেললাম, বাকী রইলো আমার জাঙ্গিয়া।
আমার শক্ত ধোনটা জাঙ্গিয়া দিয়ে ছোটখাটো একটা পাহাড়ের মতো তৈরি করেছে, পাপিয়া ওর হাতটা সেই পাহাড়ের উপরে রাখলো আর টিপে টিপে আমার ধোনের শক্তি পরখ করে দেখতে লাগলো। তারপর জাঙ্গিয়ার ইলাস্টিক ব্যান্ডের মধ্যে আঙুল ঢুকিয়ে টেনে নিচের দিকে নামিয়ে দিল। মুক্ত হয়ে লোহার ডান্ডার মতো শক্ত হয়ে ওঠা ধোনটা তিড়িং করে স্প্রিংয়ের মতো ছিটকে বের হয়ে এলো। চমকে উঠে পাপিয়া বললো, “হা ঈশ্বর, তোমার ওটা কতো বড়ো আর মোটা! আ আমি ওটা নিতে পারবো না। শুভ’র ওটা অনেক ছোট ছিল, তাই আমি যে ব্যাথা পেয়েছিলাম, ও মাই গড, আমি এখনো ভুলতে পারিনি। এখনো সে কথা মনে পড়লে ভয়ে আমার শরীর শক্ত হয়ে আসে। তার তুলনায় তোমার এটা তো চারগুণ। না বাবা, আমি পারবো না, প্লিজ আজ চলো যাই”। আমি ওকে আশ্বস্ত করে বললাম, “ছিঃ পাপিয়া, এরকম বাচ্চা মেয়েদের মতো কথা বলছো কেন? তুমি কি কর ভাবলে যে আমি তোমার সাথে শুভর মতো ব্যবহার করবো? দেখো পিয়া, প্রথমতঃ আমি শুভ নই, তুমি যদি কোন না কোন ভাবে একটুও কষ্ট পাও, আমি সঙ্গে সঙ্গে সে চেষ্টা বাদ দেব, আমার কাছে তোমার খুশী আর আনন্দটাই সব”।
আমি আরো বললাম, “আর দ্বিতীয়ত, তখন তুমি ছিলে একটা বাচ্চা মেয়ে, অপরিণত। ঐ অবস্থায় তোমার উপরে জোর খাটানো শুভর কোনমতেই উচিৎ হয়নি। সব কিছুর একটা সময় আছে। এখন তুমি পূর্ণ যৌবনবতী, তোমার সকল অঙ্গ প্রত্যঙ্গ পরিণত, সব কিছুর জন্য। আর তৃতীয়ত, তুমি আমার অঙ্গ দেখে ভয় পাচ্ছো, কেন? দেখো পিয়া, ঈশ্বর আমাদেরকে মিলিয়ে দিয়েছেন, ঠিক কিনা?” পাপিয়া মাথা নেড়ে জানালো হ্যাঁ, আমি বললাম, “তাহলে ঈশ্বরই তোমার জন্য আমার অঙ্গ আর আমার জন্য তোমার অঙ্গ মাপমতো বানিয়ে দিয়েছেন, ঠিক কিনা?” এবারেও পাপিয়া মাথা নেড়ে জানালো হ্যাঁ। আমি বললাম, “কাজেই, আমার এটা তোমার জন্য সম্পূর্ন সঠিক মাপেরই আছে, সেটা তুমি বুঝতে পারবে”। পাপিয়া বললো, “প্লিজ মনি, তুমি মাইন্ড কোরো না, আসলে, একটা তিক্ত অভিজ্ঞতা আছে তো, তাই….”। আমি বললাম, “এখন, এই মুহুর্ত থেকে, সেই অভিজ্ঞতার কথা ভুলে যাও, আজ আমি তোমাকে সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা দেবো, যা তোমাকে সারা জীবন সুখের সাগরে ভাসিয়ে রাখবে, এসো”।
আমি পাপিয়ার সালোয়ারের রশি খুলে দিয়ে সালোয়ার খুলে ফেললাম, পরে প্যান্টিটাও। একটা ঝকঝকে ভুদা বেড়িয়ে আসলো, এতোটুকু লোমও অবশিষ্ট রাখেনি পাপিয়া, সময় নিয়ে, সুন্দর করে পরিষ্কার করেছে। আমি ঠেলে পাপিয়াকে বিছানায় শুইয়ে দিয়ে ওর পা দুটো ফাঁক করে দিতেই ওর মাংসল ফোলা ফোলা পাড়ওয়ালা ভোদাটা ঠোঁট ফাঁক করে যেন ফিক করে হেসে উঠলো। ওর ভুদার পাড়গুলো বেশ মোটা আর সে কারনে দুই পাড়ের মাঝের ফাঁকটাও বেশ গভীর। ভুদার উপরের প্রান্ত থেকে ক্ষেতের আলের মতো ক্লিটোরিসটা লম্বায় মাঝামাঝি এসে মাথ উঁচু করে উপরের দিকে ঠেলে উঠেছে, নরম কোমল চামড়ার একটা কুন্ডলী তৈরি হয়েছে সেখানে, রংটা গাঢ় কালো। আমি যখন মনোযোগ সহকারে পাপিয়ার অপূর্ব সুন্দর ভুদাটা দেখছিলাম, পাপিয়া আমার ধোনটা চেপে ধরে দোলাচ্ছিল আর টিপছিল। পাপিয়ার ভুদা দেখে আমার জিভে পানি এসে গেল, আমি ওর মাথারে দিকে পা দিয়ে কনুইয়ে ভর দিয়ে ওর পাশে শুয়ে পড়লাম। ওর তলপেটের নিচে ভুদার উপরে দিকে থুতনী রেখে জিভ বের করে ওর ভুদায় ছোঁয়ানোর সাথে সাথে ওর শরীরে অদ্ভুত একটা শিহরনের ঢেউ খেলে গেল।
আমাকে আর কিছু করতে হলো না, নিজে থেকেই পাপিয়া নিজের পা দুটো ফাঁক করে দিয়ে আমার জন্য জায়গা করে দিল। আমি ওর ভুদার আগা থেকে গোড়া পর্যন্ত চাটতে লাগলাম। ক্লিটোরিসে জিভের ডগা লাগিয়ে নেড়ে দিতে লাগলাম। মাঝে মাঝেই পাপিয়া দুই রান দিয়ে আমার মাথা চেপে ধরতে লাগলো। আমি ভেবেছিলাম, পাপিয়ার অভ্যেস নেই, হয়তো ঘৃণা করতে পারে, তাই ওকে আমার ধোন চোষার জন্য বলিনি কিন্তু কিছুক্ষন পর পাপিয়া নিজে থেকেই আমার ধোনটা চেপে ধরে ধোনের মাথায় আলতো করে করে ওর জিভ ছোঁয়ালো। বুঝতে পারলাম, কামরসের হালকা নোনতা স্বাদ পেয়েছে ও। একটু পরে আবার একবার চাটলো। তারপরেই পুরো মুন্ডিটা মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলো আর মুন্ডির চারদিকে জিভ ঘুড়িয়ে চাটতে লাগলো। আমি কোমড়ে একটু ঠেলা দিয়ে ধোনটা ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিলে পাপিয়া নিজে নিজেই ওর মুখ আগুপিছু করতে লাগলো।
আমি পাপিয়ার ভুদার দুই পাড় ধরে টেনে একটু ফাঁক করলাম, ক্লিটোরিসের দুটি ডানা দুদিকে ফাঁক হয়ে মাঝে একটা গোলাপী গর্ত বেরিয়ে পড়লো, যেন বাইরে ভুদার ভিতরে আরেকটা ছোট ভুদা। গর্তের ভিতরে চকচক করছে পানি। আমি জিভের ডগাটা সেই গর্তে ঢুকিয়ে দিতেই আবারো শিউরে উঠলো পাপিয়া, নোনতা স্বাদের পানি চেটে চেটে খেলাম। আমি সেই গর্তটা চাটতে চাটতে ক্লিটোরিসের দুই ডানার মাঝের ছোট্ট একটা দানার উপরে জিভ ঠেসে ধরে ঘষে দিতে লাগলাম, যেটাকে ‘জি স্পট’ বলে, মেয়েদের সবচেয়ে নাজুক জায়গা। থরথর করে কাঁপতে লাগলো পাপিয়া আর সেই সাথে ওর গলা দিয়ে গোঁঙানির মতো একটা আওয়াজ বেরুতে লাগলো। নিজের অজান্তেই আমার ধোনে হালকা কামড় দিতে লাগলো ও। আমি ঐভাবেই আমার বাম হাতে ওর ডান মাই ধরে টিপতে লাগলাম, দুই আঙুলে ওর নিপল ডলে দিতে লাগলাম। পাপিয়া কোমড় নাড়াতে লাগলো, বুঝতে পারলাম, ও বেশিক্ষন ওর অর্গাজম ধরে রাখতে পারবে না। আর কয়েক মিনিটের মধ্যেই পাপিয়া জীবনে প্রথমবারের মতো সেই চরম সুখের স্বাদ পেতে যাচ্ছে, যার জন্য দুনিয়া সৃষ্টি হয়েছে।
পাপিয়া পাগলের মতো দুই হাতে আমার ধোন চেপে ধরে চুষতে লাগলো। আমি একনাগাড়ে জিভ দিয়ে পাপিয়ার জি স্পট ঘষে দিতে লাগলাম আর সেইসাথে ওর ভুদার গর্তে জিভ ঢুকিয়ে আগুপিছু করতে লাগলাম। পাপিয়া ওর দুই রান দিয়ে আমার মাথা এতো জোরে চাপছিল মনে হচ্ছিল আমার মাথাটা মনে হয় ভেঙেই যাবে। সেই সাথে কোমড় তুলে ওর ভুদাটা যেভাবে আমার মুখের সাথে চেপে ধরছিল, আমি শ্বাস নিতে পারছিলাম না। হঠাৎ করে পাপিয়া মোচড় দিয়ে আমাকে নিচে ফেলে আমার গায়ের উপরে উঠে পড়লো আর আহ আহ আহ আহ আহ আহ ওওওওওওওওওওও করে গোঙাতে গোঙাতে প্রচন্ড জোরে ওর ভুদা আমার মুখের সাথে ঘষাতে ঘষাতে আমার মুখের উপরে জোরে চেপে ধরলো, তারপর ২/৩ টা হালকা ঝাঁকি দিয়ে নেতিয়ে পড়লো। আমি আগেই কিছু বললাম না, একটু পরে উঠে ওর দিকে ঘুড়ে বসলাম। ওর চোখে আনন্দের অশ্রু, পরিতৃপ্তির ছায়া। আমি ওর চোখে চোখে তাকাতেই হেসে দুই হাতে চোখ ঢাকলো। আমি জোর করে ওর হাত সরিয়ে দিয়ে ওকে কয়েকটা চুমু দিলাম।
চোখে চোখ রেখে জিজ্ঞেস করলাম, “কেমন লাগলো?” বাচ্চা মেয়েদের মতো লজ্জা পেয়ে বললো, “জানিনা যাও”। আমি বললাম, “এর চেয়ে দশগুণ মজা দিতে পারি আমি”। অবাক হয়ে বললো, “তাই? কিভাবে?” আমি বললাম, “এখন যেটা পেলে সেটা নকল, আসলটার জন্য তো ঈশ্বর যন্ত্র তৈরি করে দিয়েছেন”। পাপিয়া বললো, “আমার ভয় করছে”। আমি বললাম, “আবারো?তোমাকে না বলেছি, “ভয় পাওয়া মানে আমাকে অবিশ্বাস করা, তুমি ভয় পাচ্ছি বললে আমি অপমানিত বোধ করি। কেন তুমি আমার থেকে ভয় পাবে? আমার থেকে একমাত্র ভালবাসা ছাড়া আর কিছুই পাওয়ার দ্বিধায় ভুগবে না তুমি”। পাপিয়া মুখ ভার করে বললো, “সরি মনি, প্লিজ মন খারাপ করো না। বিশ্বাস করো আমি এখন আর ভয় পাচ্ছি না, আমিও যে তোমাকে আমার জীবনের থেকে বেশি ভালবাসি স্বামী”। বলেই পাপিয়া ছোট মেয়েরা ললিপপ পেলে যেমন খুশি হয় তেমন চোখে আমার দিকে তাকালো। আমি তখন বললাম, “তাহলে তুমি তৈরি?” পাপিয়া মুখে কিছু বললো না, শুধু চোখের ইশরায় প্রশ্রয় দিয়ে হাসলো।
আমি আবারো ওর উপরে ঝাঁপিয়ে পড়লাম। দুটো মাই একে একে চুষলাম আর দুই হাতে টিপে চেপে ওকে অস্থির করে তুললাম। আমি তখন ওর গায়ের উপরে শোয়া, আমার শক্ত ধোনটা ওর দুই রানের মধ্যে দিয়ে ঠেলে দিয়েছি, আমার খাড়ানো ধোন উপরের দিকে খাড়া হয়ে থাকার চেষ্টার ফলে ওর ভুদার সাথে চেপে লেগে ছিল। পাপিয়া ধীরে ধীরে ওর পা দুটো ফাঁক করে দিল। আমি আমার ধোনের গা দিয়ে ওর ভুদার ঠোটে ঘষাতে লাগলাম। ওর ভুদায় রস গড়িয়ে বের হচ্ছিল, পিছলা পিছলা লাগছিল। আমি একটু পিছিয়ে গেলাম, আমার ধোনের মাথা ওর ভুদার ফুটোতে লাগলো। আমি আমার বাম হাতের আঙুল ওর ক্লিটোরিসের ওখানে ঠেকা দিয়ে ধোনটা চেপে ধরলাম যাতে উপর দিকে পিছলে সরে না যায়। পাপিয়ার ঠোঁট দুটো মুখে নিয়ে চুষতে চুষতে কোমড়ে একটু একটু করে চাপ বাড়ালাম। আমার ধোনের মুন্ডিটা স্ট্রবেরির মতো চোখা, ফলে পিছলা ভুদার ফুটোতে পকাৎ করে ঢুকে গেল। আমি শত আশ্বস্ত করার পরও পাপিয়া যেন চমকে উঠলো।
আমি একটু বিরতি দিলাম। ধোনের মুন্ডিটা টেনে ওর ভুদার ফুটো থেকে বের করে আনলাম, আবার ঢোকালাম, আবার বের করলাম, আবার ঢোকালাম। আবার বের করলাম, আবার ঢোকালাম এবং এইবার ঢুকিয়ে কোমড়ে চাপ বাড়ালাম। ইঞ্চি ইঞ্চি করে ডুকে যেতে লাগলো, পাপিয়া একটু একটু ব্যাথা পেয়ে যখনই উশ ইশ আহ করছিল তখনই আমি থেমে জিজ্ঞেস করছিলাম, “ব্যাথা পাচ্ছো সোনা?” পাপিয়া হেসে জবাব দিচ্ছিল, “একটু একটু”। আমি বলছিলাম, “বাদ দিব?” পাপিয়া আমাকে দুই হাতে বুকের সাথে চেপে ধরে বললো, “উঁহু, আমি পারবো”। এভাবে একটু একটু করে দিতে দিতে একসময় আমার ধোনের মাথা ওর জরায়ুর মুখে গিয়ে লাগলো। আমি ওকে বললাম, “তোমার ভুদায় হাত দিয়ে দেখ তো, আমারটা কতটা ঢুকেছে”। পাপিয়া হাত দিয়ে আমার ধোনের গোড়া চেক করে বললো, “ওমা, এ তো দেখছি পুরোটা গেছে”। আমি বললাম, “কি ব্যাথা পেয়েছো?” পাপিয়া হেসে দুদিকে মাথা নাড়লো। আমি ফিসফিস করে বললাম, “এখন কেমন লাগছে?” পাপিয়াও ফিসফিস করে জবাব দিল, “বলতে পারবো না, কিন্তু অন্যরকম, কেমন যেন সুখ সুখ। আমার সারা শরীর মন আনন্দে শিৎকার দিচ্ছে, মনে হচ্ছে আরো যেন কিছু চাই”।
তখন আমি একটু সামনের দিকে ঝুঁকে আমার ধোনটা পাপিয়ার ভুদার ভিতর থেকে অর্ধেকের বেশি টেনে বের করে করে আবার পকাৎ পকাৎ করে ঢুকিয়ে দিতে লাগলাম। প্রথম প্রথম পাপিয়া একটু একটু ব্যাথা পেয়ে ইস উহ আহ করতে লাগলো কিন্তু পরবর্তীতে আহহ আআআআআহহ করে শব্দ করতে লাগলো। বুঝলাম, পাপিয়ার মজা লেগে গেছে। আসলে দুজনেই মজা না পেলে চুদে শান্তি পাওয়া যায় না। তবুও আমি ওর মনের কথা জানার জন্য জিজ্ঞেস করলাম, “পিয়া, এখনও কি ব্যাথা পাচ্ছো?” পাপিয়া আমার চোখে চোখ রেখে হাসি দিয়ে মাথা নেড়ে জানালো, না। আমি দুষ্টামী করে ওর কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে জানতে চাইলাম, “তো কেমন লাগছে আমার পারফরমেন্স?” লজ্জায় লাল হয়ে বললো, “মজা, খুউব মজা। আমার সারা শরীরে শিহরন হচ্ছে, মনি, আই লাভ ইউ ডার্লিং, লাভ ইউ ভেরি মাচ”। আমাকে দুহাতে টেনে বুকের সাথে চেপে ধরলো। আমিও ওর কপালে গালে চুমু দিয়ে দিলাম। তারপর ওর দুই বগলের নিচ দিয়ে পিঠের নিচে হাত ঢুকিয়ে দুই হাতে ওর দুই কাঁধ চেপে ধরে কপাৎ কপাৎ করে চুদতে লাগলাম। ওভাবে ধরার ফলে আমার বুক ওর মাইগুলোর সাথে চেপে রইলো।
পাপিয়ার ভুদা দারুন টাইটভাবে আমার দোনটা কামড়ে ধরেছিল কিন্তু এর ভুদা থেকে প্রচুর কামরস বের হচ্ছিল বলে সহজেই আমার ধোন চালাতে পারছিলাম, মনে হচ্ছিল আমি ধোনটা কোন মাখনের দলার মধ্যে চালাচালি করছি। আমি পাপিয়াতে বুকের সাথে ঠেসে ধরে ওর কাঁধ ধরে প্রচন্ড গতিতে আর শক্তি দিয়ে ওর ভুদার মধ্যে ধোন চালাচ্ছিলাম। এমনিতেই একটা ভরা যৌবনবতী কুমারী মেয়েকে চুদতে ভীষণ মজা পাচ্ছিলাম, তার উপরে এই ভেবে মজা পাচ্ছিলাম যে, আমার জীবন সার্থক যে আমি এক কোটিপতির মেয়েকে চুদছি, যা আমার কল্পনারও অতীত ছিল। আমি একটু পিঠ বাঁকা করে মাথা নিচু করে ওর নিপল মুখে নিয়ে চুষতে লাগলাম আর দাঁত দিয়ে হালকা কামড় দিতে লাগলাম। পাপিয়া যেন পাগল হয়ে গেল, দুই পা দিয়ে আমার কোমড় পেঁচিয়ে আঁকড়িয়ে ধরে নিজের কোমড় উপর দিকে ঠেলা দিতে লাগলো আর আহ আহ আহ আহ আহ ওহ ওহ ওহ ওহ আআআআআআআআআআআআহহহহহহহহহহহহ উউউউউউউউহহহহহহহহহহহহ ইইইইইইসসসসসসস ওহ ওহ ওহ ওহ ওহ মমমমমমমমমমমমমমমম শব্দ করে শিৎকার করতে লাগলো।
পাপিয়া দুই হাত দিয়ে আমার মাথা ধরে টেনে নিয়ে পাগলের মতো চুমু দিতে লাগলো। তারপর দুই হাতে আমাকে বুকের সাথে এমন জোরে চেপে ধরলো, মনে হচ্ছিল পারলে আমার পুরো শরীর নিজের শরীরের মধ্যে ঢুকিয়ে নেবে। ওর বড়ো বড়ো নরম মাইগুলো আমার বুকের সাথে ডলতে লাগলো, এতে আমার কামোত্তেজনা আরো বেড়ে গেল, ধোনটা আরো শক্ত হয়ে গেল বলে মনে হলো। আমি সমানে আমার ধোন পাপিয়ার ভুদার মধ্যে চালাতে লাগলাম, যেভাবে চলন্ত ইঞ্জিনের সিলিন্ডারের মধ্যে পিস্টন যাওয়া আসা করে ঠিক সেভাবে। পাপিয়ার দারুন পিছলা টাইট ভুদার মধ্যে আমার লোহার ডান্ডার মতো শক্ত ধোনটা ছিঁড়ে ফুঁড়ে ঢুকছিল আর বেরুচ্ছিল, দারুন মজা পাচ্ছিলাম চুদে। মাঝে মাঝে পাপিয়া ওর ভুদার পাড় দিয়ে আমার ধোনটা কামড়ে কামড়ে ধরছিল। আমি সোজা হয়ে বসে ওর পা দুটো আমার কাঁধ বরাবর তুলে নিয়ে দুদিকে ফাঁক করে ধরে প্রচন্ড গতিতে চুদতে লাগলাম। ওর ভুদার পিছন দিকে আমার ধোনের গোড়ার আঘাতে ফটাৎ ফটাৎ পক পক পকাৎ পকাৎ ফচ ফচ শব্দ হচ্ছিল।
এভাবে কিছুক্ষন চুদার পর আমি ওকে কাৎ করে শোয়ালাম। তারপর ওর এক পায়ের উপর বসে আরেক পা আমার মাথার উপরে উঠিয়ে নিলাম। আমার ধোনটা ওর রসে ভরা ভুদার মধ্যে চালান করে দিয়ে ওর মাই টিপতে টিপতে চুদতে লাগলাম। আমার হাঁফ ধরে যাচ্ছিল, ঘেমে গোসল করে ফেলেছিলাম, আমার মুখ দিয়েও নিজের অজান্তেই ওহ ওহ ওহ আহ আহ শব্দ বের হচ্ছিল। আমি নিশ্চিত জানতাম যে কামিনী বৌদি দরজার বাইরে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমাদের চুদার শব্দ শুনছে। এমনকি কে জানে হয়তো নিজের ভুদায় আঙুল ঢুকিয়ে মৈথুন করছে। কারন কামিনী বৌদির স্বামী প্রায় ২ বছর হলো ওকে চোদেনা, বিবাহিতা মহিলা স্বামীর চোদা ছাড়া থাকে কি করে? আমি ওকে দেখেই বুঝেছিলাম, বৌদির মন প্রাণ চুদা খাওয়ার জন্য অস্থির হয়ে আছে। মনে মনে সিদ্ধান্ত নিলাম, এক ফাঁকে চান্স নিয়ে দেখতে হবে। প্রায় ২০ মিনিট চুদার পর আমি পাপিয়াকে আবার চিৎ করে নিলাম। ওর দুই পা তুলে সামনের দিকে এমনভাবে ঠেলে দিলাম ওর হাঁটু প্রায় ওর কাঁধ পর্যন্ত পৌঁছে গেল। ওর পুরো ভুদা উপরে উঠে ফাঁক হয়ে রইলো, আমি ওর পুরো ভুদাটা দেখতে পেলাম।
এমনকি ভুদার এক ইঞ্চি নিচে পুটকির সুন্দর গোল ফুটোটাও পরিষ্কার দেখা যাচ্ছিল। আমার খুব লোভ হলো কিন্তু ভাবলাম, না প্রথম দিনেই পুটকি চুদা উচিৎ হবে না, পরে একসময় ট্রাই করে দেখা যাবে। আমি আমার ধোনটা পকাৎ করে গোড়া পর্যন্ত ঢুকিয়ে দিলাম, ধোনের মাথা পাপিয়ার বাচ্চাদানির মুখে গিয়ে ঠেকলো। আমি কোমড় উঁচু করে পা পিছন দিকে দিয়ে বুক ডন দেয়ার মতো ভঙ্গিতে প্রচন্ড শুক্ত দিয়ে চুদতে লাগলাম। ৭/৮ মিনিটের মধ্যেই পাপিয়া ছটফট করা শুরু করে দিল। আর খিস্তি করতে লাগলো, “ওহ ওহ ওহ, সোনা রে, মানিক রে, জোরে মারো, আরো জোরে, আহ আহ আহ ফাটিয়ে দাও, ছিঁড়ে ফেলো, জোরে জোরে আরো জোরে আ আহ আহ মমমমমমম উমমমমাআআআআআআ ওওওওওওও আআআআআআআ্ উউউউউউউ্ ইইইইসসসসস করতে করতে কোমড়ে উপর দিকে প্রচন্ডভাবে ঠেলা দিয়ে রস খসিয়ে দিয়ে শান্ত হযে গেল। আমি ওকে আরো প্রায় তিন মিনিট চুদে আমার মাল আউট হওয়ার সময় হতেই ধোনটা টান দিয়ে ভুদা থেকে বের করে ওর পুরো বুক পেট জুড়ে পিচিক পিচিক করে ঘন আঠালো মাল আউট করে দিলাম। তারপর ওর পাশে শুয়ে ওকে জড়িয়ে ধরে কয়েকটা চুমু দিলাম। দুজনেই চরম তৃপ্তিতে তৃপ্ত।
পাপিয়া আমার মাথার চুলে আঙুল বুলাতে বুলাতে বললো, “জানো মনি, আমি এই ব্যাপারটা নিয়ে তোমার সাথে পরিচিত হওয়ার আগে তেমন করে কখনো ভাবিনি, এতো মজার একটা বিষয় আমার কাছে পুরো অজানা ছিল। এক চরম তৃপ্তি আর আনন্দের দরজা আজ তুমি আমার সামনে খুলে দিলে। আমার মনে হয় এই আনন্দের জন্যেই মানুষ বিয়ে করে ঘর বাঁধে। আমি তোমাকে আমার সারা জীবন ভালবাসবো”। আমি হঠাৎ করে জানতে চাইলাম, “তোমার দাদা আবার চলে আসবে না তো?” পাপিয়া হেসে বললো, “না গো না, রতনদা (কামিনী’র স্বামী) কোনদিনই রাত ১টা ২টার আগে বাসায় ফেরে না, তাও আসবে একেবারে মদে চুড় হয়ে, তোমাকে দেখলেও কিছু বলবে না, এসেই বিছানায় পড়ে ঘুম, উঠকে সেই সকাল ১০টায়”। মনের খুঁতখুঁত ভাবটা কাটানোর জন্যে জানতে চাইলাম, “তাহলে কি ওদের সেক্সুয়াল ইন্টারকোর্স হয় না?” পাপিয়া মুখ ভার করে বললো, “বৌদির মুখ থেকে যতটুকু শুনেছি, কখনো সখনো এই মাসে ২/১ দিন মাতাল অবস্থায় বৌদিকে ধরে, কিন্তু বেশিক্ষণ টিকতে পারে না। প্রায় ২ বছর এভাবে চলছে, বৌদি খুব ভালো, অন্য কেউ হলে রতনদাকে ছেড়ে কবেই চলে যেত”।
আমি নিজের কৌতুহল দমন করতে না পেরে বলেই ফেললাম, “তোমার দাদা এমন করে কেন? অন্য লোকে বৌদিকে চুদেছে বলে? সে তো উনি নিজেই নিজের বৌকে তাদের হাতে তুলে দিয়েছে। সেটা আগে হুঁশ করা উচিৎ ছিল। তাছাড়া বৌদি তো খুবই সুন্দরী, আমার ধারনা ভীষন সেক্সিও”। পাপিয়া বললো, “বৌদির ধারনা, দাদার নিত্য নতুন মেয়ে চাই। দাদা তো খুবই রাগি, বৌদি তার স্বামীর সাথে সেভাবে কথাই বলে না। তাছাড়া বৌদি সব কথা আমাকে বলেও না মনে হয়। কি ব্যাপার মনি, হঠাৎ তুমি বৌদিকে নিয়ে এতো কৌতুহলী হয়ে উঠলে যে! মনে মনে আবার অন্য কিছু ভাবছো না তো? খবরদার বলছি, তুমি আমার খুব ভাল বর হবে, জীবনেও আমি থাকতে অন্য কারো দিকে নজর দিবে না, সে যত সুন্দরীই হোক”। পাপিয়া আমাকে আদর করতে লাগলো। পাপিয়ার আদরে আমি আবারও গরম হয়ে উঠতে লাগলাম। আমি পাপিয়ার মাই চুষতে চুষতে বুঝতে পারলাম, পাপিয়াও আবার জেগে উঠেছে। সুতরাং আমরা আর চেপে রাখতে পারলাম না। দ্বিতীয়বারের মতো প্রায় ৪০ মিনিট ধরে চুদলাম পাপিয়াকে।
দ্বিতীয়বার চুদা শেষ হওয়ার একটু পরেই বৌদি দরজায় টুকটুক করে নক করলো। আমি তখন পুরোপুরি নিশ্চিত হলাম যে, বৌদি বাইরে থেকে সব শুনছিল। বৌদি জানালো খাবার তৈরি, খেয়ে নিতে। খেতে খেতে আমরা নানা বিষয়ে বৌদির সাথে গল্প করতে লাগলাম। পাপিয়া আমাকে আগেই নিষেধ করেছিল যে আমি যেন বৌদির সামনে কখনো প্রকাশ না করি যে আমি মুসলমান। কারন বৌদির নাকি মুসলমানদের প্রতি একটু নাক সিটকানো ভাব আছে। তাই আমি পুরোপুরি হিন্দু ধাঁচে কথাবার্তা বলতে লাগলাম। খাওয়া শেষে আমরা চলে এলাম। এরপর থেকে সপ্তাহে কম করে হলেও ২ দিন ওখানে যেতাম আর পাপিয়াকে ২/৩ বার করে চুদতাম। এভাবে প্রায় ৬ মাস কেটে গেল। তারপর হঠাৎ করেই এক দিন পাপিয়া ক্লাসে এলো না। পরদিনও এলো না, তারপর কেটে গেল প্রায় ১ মাস পাপিয়া এলো না। আমার সাথেও কোন যোগাযোগ করলো না। আমি পাপিয়ার বাসা চিনতাম না। শেষ পর্যন্ত অধৈর্য্য হয়ে নিজেই একা চলে গেলাম পাপিয়ার গভর্নেসের বাসায়। তারপর কামিনী বৌদির কাছে জানলাম প্রকৃত ঘটনা।
পাপিয়ার সাথে ওর গভর্নেসের বাসায় যাতায়াত করতে করতে কামিনী বৌদির সাথেও আমার সম্পর্কটা অনেক গাঢ় হয়ে উঠেছিল। বিশেষ করে কখনো কখনো আমি আর পাপিয়া একসাথে যেতাম আবার আমি একাই কখনো আগে চলে যেতাম। তখন কামিনী বৌদির সাথে গল্প করতাম। কামিনী বৌদির চোখে কামনার আগুন দেখেছিলাম। আমিও সুযোগ খুঁজছিলাম, কোন একদিন কামিনী বৌদিকে ইঙ্গিত দেবো যে ওর কামনার আগুন ইচ্ছে করলে আমাকে দিয়ে নিভেয়ে নিতে পারে। এরই মধ্যে কয়েকটা ঘটনা ঘটেছিল। একদিন বৌদি দুপুরে আমাকে আর পাপিয়াকে দাওয়াত করেছিল। ডাইনিং টেবিলে না বসে আমরা সোফায় খেতে বসেছিলাম। পাপিয়া ওর আন্টির সাথে কথা বলছিল। সোফার টি টেবিল অনেক নিচু, ফলে বৌদিকে পুরোপুরি হামা দিয়ে খাবার তুলে দিতে হচ্ছিল। সেই সময় বৌদির মেক্সির গলার ফাঁক দিয়ে বৌদির দুধ সাদা পিরামিডের মতো খাড়া খাড়া দুধগুলোর অনেকখানি দেখা যাচ্ছিল। আমি হাঁ করে গিলছিলাম, বৌদি সেটা টের পেয়ে গেল। হঠাৎ করে বৌদি আমার নাক টিপে দিয়ে বলল, “চুরি করে অন্যের গোপন জিনিস দেখা হচ্ছে, না?”আমি সাথে সাথে জবাব দিলাম, “কেউ যদি নিজের ইচ্ছেয় তার অপূর্ব সুন্দর গোপন জিনিস না দেখায়, তাহলে আর চুরি করে দেখা ছাড়া উপায় কি?” বৌদি খিলখিল করে হাসতে হাসতে বললো, “নিজের বৌয়েরটা দেখে মন ভরছে না? আবার অন্যেরটার উপর নজর দিচ্ছ। তোমার বৌ আগে জানুক, মজা দেখাবে তখন”। ইতিমধ্যে পাপিয়া ফিরে এলে আমাদের কথা বন্ধ হয়ে গেল।
আরেক দিন, আমি সোফায় বসে ম্যাগাজিন দেখছিলাম আর পাপিয়া ওর আন্টির সাথে দেখা করতে গেল। বৌদি আমার পাশেই বসলো। হঠাৎ করেই আমি সাহস করে বৌদির গালের কালো তিলকটা আঙুল দিয়ে ছুঁয়ে বললাম, “এই একটা তিলকের জন্য আমি জান দিয়ে দিতে পারি”। বৌদি খিলখিল করে হাসতে হাসতে বললো, “এই সামান্যটুকুর জন্য জান দিতে পারো, আর যদি পুরোটা পাও তাহলে কি করবে শুনি?” আমি একটু হেসে বললাম, “আমার মাথায় করে রাখবো”। বৌদি অবাক হওয়ার ভান করে বললো, “তাই নাকি?” আমি ওর দিকে ঘুড়ে বসে ওর চোখে চোখ রেখে বললাম, “কসম”। হঠাৎ করেই বৌদির চোখের কোণা চিকচিক করে উঠলো এবং আমাকে অবাক করে দিয়ে দুই চোখে ফোঁটায় ফোঁটায় পানি গড়িয়ে পড়তে লাগলো। আমি সোফা থেকে লাফ দিয়ে উঠে দাঁড়ালাম, আমার পকেট থেকে রুমাল বের করে পানি মুছিয়ে দিতে দিতে বললাম, “ছিঃ বৌদি, তোমার এই এতো সুন্দর চোখগুলো পানি ফেলার জন্য নয়, ওগুলো কেবলই ভালবাসার জন্য ভগবান তোমাকে দিয়েছেন। এমন চোখের দিকে তাকিয়ে আমি আমার সারাটা জীবন পার করে দিতে পারি”।
আরেক দিন, বাসায় ঢুকেই পাপিয়া ভিতরে চলে গেল। পাপিয়া প্রতিদিনই এটা করতো, যাতে পাপিয়ার আন্টি মনে করে যে কেবল তাকে দেখার জন্যেই পাপিয়া আসে। আমি ড্রইং রুমের দিকে এগোতে গিয়ে বৌদির সামনে পড়ে গেলাম। আসলে বৌদিকে পাশ কাটাতে গিয়ে বৌদি ভাবছিল আমি বামে যাবো কিন্তু গেলাম ডানে, ফলে বৌদির মুখোমুখি। বৌদি হেসে আমাকে জিজ্ঞেস করলো, “আজ কি খাবে বলো তো”। আমি নিচু হয়ে বৌদির মোচার মতো খাড়িয়ে থাকা মাইগুলোর দিকে তাকিয়ে বললাম, “সত্যি করে বলো, আমি যা খেতে চাইবো তাই খাওয়াবে?” বৌদি আমার দুষ্টামী টের পেয়ে গেল, বললো, “না, তোমার নজর যার দিকে গেছে সেটা আমি তোমাকে খাওয়াতে পারবো না, আমার ননদিনীরগুলো খাওগে যাও”। আমি সেদিন বৌদির দুই হাত ধরে বলেছিলাম, “বৌদি, তুমি না খুব খুব খুব নিষ্ঠুর, পাষাণ হৃদয়”। বৌদি আমার চোখের দিকে তাকিয়ে ফিসফিস করে বললো, “পাগলামি কোরো না, এক্ষুনি পাপিয়া এসে পরবে”। বৌদি জোর করে হাত ছাড়িয়ে হাফাতে হাফাতে দ্রুত সরে গেল। আমি জানতাম, আমি বৌদিকে ক্রমে ক্রমে আমার প্রতি দুর্বল করে ফেলছিলাম, যার ফলাফল পরে পেয়েছিলাম।
তারপর হঠাৎ করেই পাপিয়া উধাও। ১দিন ২দিন করতে করতে প্রায় ১ মাস হতে চললো পাপিয়ার কোন খবর নেই। ক্লাসেও আসে না, আমার সাথেও কোন যোগাযোগ করলো না। খুবই দুশ্চিন্তায় পড়ে গেলাম। কি করবো বুঝে উঠতে পারছিলাম না। ওর ক্লাসমেটরাও কিছু জানে না। একবার ভাবলাম ওদের বাসায় যাবো কিন্তু পরে চিন্তা করে দেখলাম, সেটা ঠিক হবে না, কি পরিচয় দেবো আমি? তাছাড়া ওদের বাসার ঠিকানাও জানি না আমি। ইনস্টিটিউটের রেকর্ড থেকে দেবে কিনা সেটাও অনিশ্চিত। শেষে অনেক ভেবে সিদ্ধান্ত নিলাম, কামিনী বৌদি কিছু জানে কিনা খবর নিয়ে দেখতে হবে। যাবো কি যাবো না ভাবতে ভাবতে শেষ পর্যন্ত একদিন বিকেলে চলেই গেলাম। পাপিয়া যেভাবে নক করতো ঠিক সেভাবে নক করলাম, বেল বাজালাম না, যাতে পাপিয়ার আন্টি কিছু বুঝতে না পারে। একটু পর টুক করে দরজা খুলে গেল। আমার সামনে সেই পরী কিন্তু তার মুখটা আমাকে দেখে অন্ধকার হয়ে গেল। বুঝলাম, খারাপ খবর আছে। কামিনী বৌদি আমাকে নিয়ে ড্রইং রুমে বসালো। আমি “বৌদি পাপিয়ার কোন খবর জানো?” বলতেই বৌদি ঠোঁটে আঙুল নিয়ে ফিসফিস করে বললো, “শশশশশশ আস্তে, আমার শ্বাশুড়ি জেগে আছে, একটু বসো, ১০ মিনিটের মধ্যেই ঘুমিয়ে পড়বে”।
বৌদি আমাকে বসিয়ে রেখে চলে গেল। প্রায় ২০ মিনিট পরে গরম গরম কচুরি আর চা নিয়ে ফিরলো। আমি খেতে খেতে আবার জানতে চাইলাম। বৌদি বললো, “বলছি, আগে খেয়ে নাও”। আমার খাওয়া হলে বৌদি আমাকে একটা বেশ বড় মোটা খাম এগিয়ে দিল। উপরে আমার নাম লেখা, হাতের লেখাটা পাপিয়ার। আমার বুকের মধ্যে ঢিপঢিপ করতে লাগলো। হঠাৎ কি হলো পাপিয়ার? নিজে দেখা না করে চিঠি দিতে গেল কেন? বৌদি আমার সামনের সোফায় বসলো, বিরস কন্ঠে বললো, “চিঠিটা খোলো, তোমার পাখি তোমায় ফাঁকি দিয়ে উড়ে গেছে”। আমি চিঠিটা খুললাম, অনেক বড় চিঠি, পুরো ঘটনা লেখা। সারমর্ম হলোঃ
পাপিয়ার বিয়ের রাতের ঘটনার পর পাপিয়া এতোটাই ভয় পেয়েছিল যে কিছুতেই শুভ’র কাছে অস্ট্রেলিয়া যাওয়ার জন্য ওকে শত চেষ্টা করেও ওর বাবা রাজী করাতে পারেনি। কিন্তু ২/৩ বছর পর যখন পাপিয়া আরো বড় হয় এবং বান্ধবী ও অন্যান্য ভাবে সেক্সের বিষয়টা জানতে পারে তখন শুভ’র কাছে অস্ট্রেলিয়া যাওয়ার জন্য রাজী হয়। সেই অনুযায়ী পাপিয়ার বাবা শুভ’র সঙ্গে যোগাযোগ করতে গিয়ে ব্যর্থ হয়। শুভ’র অফিস থেকে জানায়, সে আ্যাবসেন্ট, এর বেশি কিছু তারা জানে না। শুভ’র পরিবার থেকেও কিছু জানায় না, শুধু বলে ওরা জানে না, শুভ মিসিং। কিন্তু এতোকাল পরে মাসখানিক আগে শুভ স্বশরীরে ঢাকায় এসে হাজির। মিসিং সম্পর্কে জানায়, একটা ফলস কেসে অন্যান্য আসামীদের সাথে ওকেও গ্রেপ্তার করে অস্ট্রেলিয়া পুলিশ। তদন্তে যদিও ওর বিরূদ্ধে কোন প্রমান পাওয়া যায়নি, তবুও কেবল বাংলাদেশী বলে বিচারে ওর তিন বছরের বিনাশ্রম জেল হয়। জেল থেকে বেরিয়ে ও জানতে পারে যে পাপিয়ার বাবা ওর পরিবারের সাথে যোগাযোগ করেছিল। তাই ও আর দেরি না করে সোজা চলে আসে বাংলাদেশে, পাপিয়াকে নিয়ে যাওয়ার জন্য। পাপিয়া প্রথমে যেতে রাজী হয়নি, আমার জন্য, কিন্তু পরে ওর বাবার সম্মানের কথা ভেবে ও শুভ’র সাথে অস্ট্রেলিয়া চলে গেছে। আমার জন্য একটা গিফট রেখে গেছে পাপিয়া।
খামের মধ্যে চিঠির সাথে একটা ছোট্ট প্যাকেট ছিল, সেটা খুলে দেখি একটা আংটি, ডায়মন্ড বসানো। বুকের মধ্যে জমা সব ব্যাথা একসাথে দলা পাকিয়ে বের হতে চাইছিল। সহ্য করতে পারলাম না, দুই হাতে চোখ ঢেকে কেঁদে ফেললাম আমি। বৌদি সম্ভবত খুবই অবাক হয়েছিল আমাকে কাঁদতে দেখে। উঠে এসে আমার পাশে বসে আমাকে জড়িয়ে ধরেছিল আর বলছিল, “ছিঃ মনিদা, একটা মেয়ের জন্যে তুমি কাঁদছো? অথচ সে ঠিকই তোমাকে ফাঁকি দিয়ে সোনার হরিণের আকর্ষনে স্বামীর সাথে বিদেশে চলে গেছে। ওর বড়লোক, ওরা এমনই, ওদের মন নেই, ওর পাষাণ হৃদয়, নিজের স্বার্থে ভালবাসে আবার স্বার্থ ফুরিয়ে গেলে ফেলে রেখে চলে যায়। বৌদি আমার মাথা টেনে নিজের কাঁধে রেখেছিল। আমি তবুও কাঁদছিলাম দেখে বৌদি আমার মাথার চুলে আঙুল বুলিয়ে আদর করতে করতে বললো, “মনি, তুমি না পুরুষ মানুষ, তোমার কি কান্না মানায়? সামান্য একটা মেয়ের জন্য এতো কাঁদছো তুমি? অথচ আমাকে দেখো, আমার এতো রূপ, যৌবন থাকা সত্ত্বেও আমার স্বামী আমার দিকে তাকিয়েও দেখে না। এই বড়লোকগুলো এমনই, কাঁদে না সোনা, ধৈর্য্য ধরো, একটা মেয়ে গেছে তো কি হয়েছে, তোমার মতো সুঠাম পুরুষের জন্য কি মেয়ের অভাব আছে নাকি?”
আমি নিজের শরীর ঢিলে দিয়েছিলাম, ফলে আমার মাথা ক্রমে ক্রমে বৌদির কাঁধ থেকে বুকের উপরে নেমে যেতে লাগলো, বৌদি বাধা দিল না, সরেও বসলো না। আমার মাথার নিচে বৌদির নরম দুধের অস্তিত্ব টের পেলাম। হঠাৎ আমার কি হলো, আমি বৌদির গলা দুহাতে জড়িয়ে ধরলাম। বৌদিও মনে হয় এটুকুর জন্যেই অপেক্ষ করছিল। বৌদি মুখ নিচু করে আমার গালে একটা চুমু খেল। সাথে সাথে আমার শরীরের মধ্যে একটা হাই ভোল্টেজ কারেন্ট পাস করে গেল। আমি মাথা উঠালাম, বৌদির চোখের দিকে চেয়ে দেখি সেখানে আগুন জ্বলছে, বৌদির ঠোঁট দুটো অসম্ভব রকমের ভেজা ভেজা। অগ্রাহ্য করতে পারলাম না, সেই কামনার রসে ভেজা ঠোঁটদুটো মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলাম। বৌদিও দুই হাতে আমার গলা জড়িয়ে ধরে সাড়া দিল, আমার জিভ চুষতে লাগলো, আমাকে চুমু দিল, আমিও দিলাম। বৌদির চোখে চুমু দিলাম, গালে, চিবুকে। বৌদি চোখ বন্ধ করে আমার আদর খেতে লাগলো। বৌদিকে আদর করতে করতে কখন যে আমার হাত ওর মাইগুলো খুঁজে নিয়েছে বুঝতে পারিনি। আমি শক্ত হাতে বৌদির নরম নিরেট মাইগুলো টিপতে লাগলাম।
আমি বৌদির পরনের মেক্সিটা টেনে গলা পর্যন্ত তুলে ফেললাম। চোখা চোখা মাইগুলো তখনো ব্রা’র মধ্যে থেকে বেরিয়ে আসার জন্য ছটফট করছিল। এদিকে বৌদির ঠোঁটদুটো আবার আমার মুখে নিয়ে চুষতে লাগলাম। আমি বৌদিকে দুই হাতে জড়িয়ে ধরে ব্রা’র হুত খুলে দিতেই মাইদুটো যেন হাঁফ ছেড়ে বাঁচলো, এমনভাবে তিড়িং করে বের হয়ে পড়লো। খোলা ব্রা আপনাআপনি উপর দিকে উঠে গেল। বৌদির মাইদুটো যেন দুটো সোনার বাটি উপুড় করে বসানো, এমনই সুন্দর। আমি দুই হাতে দুটো ধরে চিপতে লাগলাম। মাইগুলো একদিকে যেমন নরম আর মোলায়েম, অন্যদিকে তেমনি নিরেট আর খাড়া। আমি বৌদিকে ঠেলে সোফার উপর শুইয়ে দিয়ে ওর অপূর্ব সুন্দর মাইগুলো লোভাতুর চোখে দেখতে লাগলাম। এতো সুন্দর মাইগুলো যে দেখে যেন আশ মেটে না, মনে হয সারাটা জীবন ধরে ওগুলোর দিকে তাকিয়ে থাকি। নিপলগুলো ছোট ছোট এবং চাপা, নিপলের চারপাশের খয়েরী বৃত্তটা মাইগুলোকে আরো সুন্দর করে তুলেছে। আমি আলতো করে আমার জিভ বৌদির বাম মাইয়ের উপর ছোঁয়াতেই থরথর করে কেঁপে উঠলো বৌদি। আমি ডানেরটা মুঠি করে ধরে চিপতে লাগলাম আর বামেরটার নিপল মুখে নিয়ে ছোট বাচ্চাদের মতো চুষতে লাগলাম।
নিপলগুলো শক্ত আর খাড়া হয়ে উঠলো, বুঝতে পারলাম বৌদির পুরো হিট এসে গেছে। আমিও পুরোপুরি গরম হয়ে উঠেছিলাম। আমার ধোনটা খাড়া হয়ে প্যান্টের নিচে জাঙ্গিয়ার মধ্যে টনটন করছিল। বৌদি মৃদু শিৎকার দিচ্ছিল আর শরীর মোচড়াচ্ছিল। আমি পালাক্রমে বৌদির এক মাই টিপছিলাম আর আরেকটা চুষছিলাম। ক্রমেই বৌদির অবস্থা শোচনীয় হয়ে উঠছিল, আসলে অনেকদিন বৌদি স্বামীর সোহাগ থেকে বঞ্ছিত, তাই এখন চুদা খাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে। আমি পেটিকোটের রশি টেনে খুলতে গেলে বৌদি বাধা দিয়ে নিজেই পেটিকোট টেনে উপরের দিকে তুলে ভুদা আলগা করে দিল। আমি বৌদির ভুদায় হাত দিয়ে দেখি সেখানে রসের ফোয়ারা ছুটেছে। বেশ ঘন বালের জঙ্গলে ভরা ভুদা রসে মাখামাখি হয়ে আছে। আমি বৌদির ভুদার ফুটোতে আঙুল দিয়ে নেড়ে দিতেই বৌদি মৃগী রুগীর মতো কাঁপতে লাগলো, আমি বৌদির রসে ভরা ক্লিটোরিসটা আলতো করে মুচড়ে দিতে লাগলাম। বৌদি অধৈর্য্য হয়ে উঠে আমাকে ঠেলতে লাগলো। আমি বৌদির ভুদা চাটতে চাইলে বৌদি মানা করে বললো, “না মনি-দা না, প্লিজ, আমার খুব লজ্জা লাগছে”।
আমি অবাক হয়ে ওর চোখের দিকে তাকিয়ে রইলাম। সেটা দেখে বৌদি বললো, “প্লিজ মনি-দা, আমার এই অনুরোধটা রাখো, ওখানে এখন দেখতে চেওনা। প্লিজ, আমি কথা দিচ্ছি, পরেরবার তোমাকে দেখতে দিব, কিন্তু এখন না। প্লিজ, সোনা, লক্ষী মানিক আমার, তুমি আমার অবস্থা খারাপ করে দিয়েছ, আমার সারা শরীরে এখন আগুন জ্বলতেছে। প্লিজ এসো, আমাকে ঠান্ডা করো, আমি আর পারছি না। এসো, আম তোমাকে হেল্প করছি, প্লিজ, রাগ করোনা, এই তোমার মাথা ছুঁয়ে কসম করছি, পরেরবার দেখো, এখন এসো, উহহহহহ আহহহহহহ”। বৌদি দুই পা হাঁটু ভাঁজ করে দুদিকে ফাঁক করে আমার হাতে ধরে টানতে লাগলো। আমি পিছলে নিচের দিকে নেমে বৌদির দুই পায়ের মাঝখানে পজিশন নিলাম। বৌদি যেহেতু ওর ভুদা আমাকে দেখতে দিল না, আমিও সিদ্ধান্ত নিলাম যে, আমার ধোনও আমি ওকে দেখতে দিব না। মেঝেতে হাঁটু গেড়ে বসে প্যান্টের বেল্ট, হুক খুলে প্যান্ট নামিয়ে দিয়ে জাঙ্গিয়াটাও হাঁটুর কাছে নামিয়ে দিলাম। পরে এক হাঁটুতে ভর দিয়ে আরেক হাঁটু উঁচু করে পা গলিয়ে খুলে ফেললাম। বৌদির ভুদার কাছে আমার কোমড় নিতেই বৌদি হাত দিয়ে আমার ধোনটা পাকড়াও করলো। ধোনের সাইজ বুঝে আর সব মেয়েদের মতো বৌদিও চমকে গিয়ে বললো, “ওমাগো, কত্তো বড় তোমারটা”।
ধোনের সাইজ দেখে চমকালেও নিতে দ্বিধা করলো না। তখন আমার মনে পড়লো, এই মেয়ে সৌদি আরবের শেখের ধোন নিয়েছে, কাজেই ওর সমস্যা হবার কথা নয়, কারন শেখদের ধোনের সাইজও ৮/৯ ইঞ্চির কম নয়। বৌদি আমার লোহার ডান্ডার মতো শক্ত ধোনটা টাকি মাছের মতো চেপে ধরে ধোনের মাথাটা নিজের ভুদার ফুটোতে লাগিয়ে নিজেই ঠেলে ধোনের মাথা নিজের ভুদার মধ্যে ঢুকিয়ে দিয়ে তবে ছাড়লো। আমি কোমড়ে চাপ দিয়ে অর্ধেকটা ঢুকিয়ে দিলাম। তারপর খানিকটা টেনে বের করে এনে একটা রাম ধাক্কা দিয়ে পুরোটা ঢুকিয়ে দিলাম বৌদির ভুদার গর্তে, বৌদি ওওহোক্কো করে শব্দ করলো। তারপর বৌদির দুই মাই দুই হাতে শক্ত করে ধরে কোমড় তোলা দিয়ে চুদতে লাগলাম। বৌদির ভুদাটা বেশ টাইট লাগছিল এবং আমি খুবই মজা পাচ্ছিলাম। বৌদির একটা অদ্ভুত ব্যাপার ছিল, আমার প্রতিটা ধাক্কার সাথে সাথে বৌদিও নিজের কোমড় উপর দিকে তুলে কেমন যেন একটা ছন্দোময় মোচড় দিচ্ছিলো, যাতে ওর ভুদার পুরো মাংস আমার ধোনের সাথে ঘষা খাচ্ছিল। এভাবে কয়েক মিনিট চোদার পর বৌদি নিজে থেকেই উঠে দুই হাতে সোফা ধরে হামা দিয়ে দাঁড়ালো। আমি পিছন থেকে বৌদির কোমড় চেপে ধরে থাপ্পাত থাপ্পাত শব্দ তুলে চুদতে লাগলাম।
বৌদি সমানে শিৎকার করছিল আর কোমড় নাড়াচ্ছিল। এভাবে ১০/১২ মিনিট চোদার পর বৌদি আমাকে টেনে সোফার উপর বসিয়ে দিয়ে নিজে আমার কোলের উপরে দুইদিকে দুই পা দিয়ে আমার দিকে পিছন ফিরে দাঁড়ালো, তারপর নিচু হয়ে আমার ধোনটা হাত দিয়ে ধরে নিজের ভুদার ফুটোতে লাগিয়ে বসে পড়লো, পুরো ধোনা আপনাআপনি ওর ভোদার মধ্যে আমুল ঢুকে গেল। তখন বৌদি উঠবস করতে লাগলো। আমি খুব মজা পাচ্ছিলাম, বৌদি কেবল উঠবসই নয়, কোমড় ঘুড়িয়ে ঘুড়িয়ে মজা নিচ্ছিল। এভাবে ৩/৪ মিনিট চুদার পর বৌদি পাগলের মতো চিল্লাপাল্লা করতে লাগলো, ও ভুলেই গেল যে বাসায় ওর শ্বাশুড়ি আছে, সে জেগে গেলে সব শুনতে পাবে। এভাবে চুদতে চুদতে আমার ধোন ভুদা থেকে বের না করেই ঘুড়ে আমার মুখোমুখি বসে দুই হাতে আমার গলা জড়িয়ে ধরে আমার বুকের সাথে বুক লাগিয়ে উঠবস করতে লাগলো আর ওওওহোহোহহোহোহোহো আআআহহহহহহহহ ইইইইইশশশশশশশশ করতে লাগলো। দুই রান দিয়ে এমনভাবে চাপছিল যেন মনে হচ্ছিল বৌদি আমার ধোনের রসেওর ভুদা দিয়ে চিপে বের করে ফেলতে চাচ্ছে। আরেকটু পর আমার মাথার চুল খামচে ধরে ওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁমমমমমমমমমমমম করতে করতে রস খসিয়ে দিল।
বৌদির রস খসার পর বৌদি নেতিয়ে পড়লো, আমি বৌদিকে সোফার উপরে চিৎ করে ফেলে আবার চুদতে লাগলাম। আরো প্রায় ৭/৮ মিনিট চুদার পর আমার মাল আউট হওয়ার সময় হলে আমি ধোনটা টেনে বের করে মেঝেতে মাল আউট করলাম। এরপর সোফার উপরে আমরা দুজনে জড়াজড়ি করে অনেকক্ষণ শুয়ে রইলাম, বৌদির মাইগুলো আমার বুকের সাথে লেপ্টে রইলো। কারো মুখে কোন কথা নেই, বৌদির মুখে তৃপ্তির হাসি। ও আমার চুলে আঙুল ঢুকিয়ে আদর করে দিচ্ছিল। আমি উঠার জন্য নড়ে উঠতেই বৌদি আমাকে আরো শক্ত করে জড়িয়ে ধরে থামালো। একটু নড়ে আমার চোখে চোখ রেখে হাসলো, তারপর বললো, “মনি-দা, একটা সত্যি কথা বলবে?”
আমিঃ “কি?”
বৌদিঃ “তুমি মুসলমান, তাই না?”
আমিঃ “তুমি কি করে বুঝলে?”
বৌদিঃ “আগে বলো সত্য কি না?”
আমিঃ “হ্যাঁ, সত্য”।
বৌদিঃ “তোমরা এটা আমার কাছে গোপন করেছিলে কেন?”
আমিঃ “পাপিয়া বলেছিল তুমি মুসলমানদের পছন্দ করো না, তাই”।
বৌদিঃ (একটা দীর্ঘশ্বাস ফেলে) “হ্যাঁ, আগে পছন্দ করতাম না, কিন্তু এখন করি”।
আমিঃ “কেন?”
বৌদিঃ “জানিনা”।
আমিঃ “ঠিক আছে, বুঝলাম, কিন্তু বললে না তো, আমি মুসলমান সেটা বুঝলে কি করে?”
বৌদিঃ “পাপিয়া নিশ্চয়ই তোমাকে বলেছে যে আমার স্বামী তার ব্যবসার কাজে আমাকে ব্যবহার করেছিল দুজনের সাথে হোটেলে রাত কাটিয়ে”।
আমিঃ “হ্যাঁ বলেছে, তো?”
বৌদিঃ “পরেরজন ছিল এক সৌদি শেখ, মুসলমান”।
আমিঃ “তো?”
বৌদিঃ “সেই রাতটা ছিল আমার জীবনের শ্রেষ্ঠ রাত, সেই রাতের কথা আমি এক মুহুর্তের জন্যও ভুলতে পারিনি। মুসলমানদের চামড়া ছাড়ানো বাড়া যেভাবে আসতে আর যেতে ফ্রিকশান দিতে পারে সেটা আগে জানা ছিল না। আমার মনে হচ্ছিল একটা মাথা মোটা ব্রাশ দিয়ে আমার ভিতরটা ঘষে দিচ্ছে, আমি প্রচন্ডভাবে তৃপ্তি নিয়ে পরেরদিন বাসায় ফিরেছিলাম। এমন তৃপ্তি আমি আর কখনো পাইনি। আজ এতগুলো দিন পরে আবার সেই স্বাদটা পেলাম। তুমি আমাকে কাণায় কাণায় ভরিয়ে দিয়েছ মনি। আমি তোমার বাঁদি হয়ে থাকবো, তবুও তুমি আমাকে ছেড়ে যেওনা, প্লিজ”।
আমিঃ “আমার কথা তোমার মনে থাকবে?”
বৌদিঃ “একটি মুহুর্তের জন্যও কি ভুলতে পারবো? তুমি সেই সৌদি শেখের স্মৃতি মুছে দিয়েছ একেবারে। ভাগ্যিস পাপিয়া ভেগেছে, নাহলে কি তোমাকে এভাবে পেতাম বলো?”
কথা বলতে বলতে বৌদি লজ্জায় লাল হয়ে যাচ্ছিল। কথায় কথায় আমি আবার একবার বৌদিকে চুদতে চাইলাম কিন্তু বৌদি বললো যে সেদিন আর ওর দরকার নেই।
হঠাৎ করেই আমার পাপিয়ার দেয়া আংটির কথা মনে পড়ে গেল। আমি বৌদিকে বললাম, “বৌদি, তোমার হাতটা দেখি”। বৌদি আমার দিকে হাত বাড়িয়ে দিলে আমি ওর অনামিকায় হিরের আংটিটা পড়িয়ে দিয়ে বললাম, “এটা তোমার কাছেই থাক”। বৌদি “না, মনি-দা, তা হয়না, পাপিয়া এটা তোমাকে দিয়ে গেছে, এটা আমি নিতে পারিনা” বলে হাত থেকে আংটি খুলতে চাইলো। আমি বললাম, “প্লিজ বৌদি, এটা আমি আমার কাছে রাখতে পারবো না। মানুষটাই যখন নেই তখন এই স্মৃতির ভার বয়ে বেড়ানোর কোন মানে হয় না”। তারপর বৌদির নাক টিপে দিয়ে বললাম, “তাছাড়া ওটা আমার কাছে থাকলে আমার শুধু তোমার ননদের কথাই মনে পড়বে, কিন্তু আমি যে কেবল তোমাকে মনে করতে চাই”। বৌদি “দুষ্টু” বলে চুক করে একটা চুমু দিল আমার গালে। আমি বললাম, “আবার কবে আসবো?” বৌদি বললো, “কাল”। বলেই খিলখিল করে হাসতে লাগলো। আমি বৌদির মাইগুলো আরো খানিক্ষণ টিপেটুপে আদর টাদর করে চলে এলাম। বৌদি কথা রেখেছিল, পরের দিন ওর গোলাপের মত পাঁপড়ি মেলা সুন্দর ভুদাটা দেখতে আর খেতে দিয়েছিল। আমার যতদূর ধারনা, বালের জঙ্গলে ঢাকা ভুদা ও আমাকে দেখাতে চায়নি। এর পর থেকে যতদিন ঢাকায় ছিলাম, সপ্তাহে ২/৩ দিন গিয়ে বৌদিকে চুদে আসতাম।

Like the Post? Do share with your Friends.

61 comments:

  1. Watch Live Play Boy TV Play Boy TV
    Watch Live Play Boy TV Play Boy TV
    Watch Live Play Boy TV Play Boy TV
    Watch Live Play Boy TV Play Boy TV
    Watch Live Play Boy TV Play Boy TV

    ReplyDelete
    Replies
    1. মামনি কে চুদা

      ফ্রেন্ডের মাকে চুদা

      পায়েল নামক মেয়েটিকে এলপাতারি চুদা

      আমার বাপের চোদায় এতো সুখ

      কৌতুক

      প্রথম ভালবাসা,সেক্স ও তার মা এর সাথে গোপন অভিসার…২য় পার্ট

      চুদানির ঝি !! চুদতে দে !!

      পতিতা

      রাস্তায় কচি মাগী পেয়ে ঠাপিয়ে দিলাম ট্রাকে

      khalar sathe chodachudi

      পারিবারিক কাম

      আমার ভাইয়া আর খাঙ্কী আম্মু

      খাসা দুধওয়লা মামী

      Amar Bonir Gudam (Gud-e Aaam)

      নতুন বৌদি চুদতে ভীষণ মজা-২য় পর্ব

      konok er sex golpo

      মদ খেয়ে পাগল হয়ে বাড়া ভরলাম গুদে

      পাগল হয়ে রাস্তায় চুদিয়ে নিলাম

      বোনকে দেখতে এসে আমাকে চুদে দিল

      ৩০ বছরের মেয়েকে উলটে পালটে চোদা – কুকুর হয়ে গেলাম

      প্রথম জামাই

      বিবাহিত মায়ের সাথে চরম চুদাচুদি

      প্রেম , সেক্স, আর ব্রেপ আপ। ( পুরো গল্প )

      ভীষণ সুন্দরীকে ঠাপানো – চুদতে চুদতেই গেন হারালো

      তেল মাখাতে গিয়ে মাসির মুখে বীর্যপাত

      বউকে গন চোদা-২য় পার্ট

      মোবাইল ফোনে বিয়ের হিড়িক, হাসবেন্ড রেখে গোপন পিরিত।

      আহাম্মক এর হাতে খাটি মাগী

      পার্লারে চুদাচুদি

      বাড়িয়ালি বউদি আর আমার খেলা – ২য় পার্ট

      দুস্টমি কাকে বলো??

      চোদন দীক্ষা -

      মা আর বউদি !! কাকে বিয়ে করবো ?

      নটি বয় !! ফাক মি হার্ড ঃ আহ, ইয়া

      গোপন বান্ধবী

      কাজের ভিতর চুদাচুদি

      জন্মদিনের অনুষ্ঠানে পাগলের মত চুদাচুদি

      খালি বাড়ি – একা মামি

      কাজের বিনিময়ে চুদা কর্মসূচী

      সেক্সি কাজের বেটি – তুই পালাবি কোথায় ?

      মায়ের সাথে ব্যাপক চুদাচুদি

      রান্নাঘরে এসে আমায় চুদে যান

      সেক্সি মহিলা আমার জীবনের প্রথম এবং শ্রেষ্ঠ অভিজ্ঞতা

      মশা নিয়ে ভাবনা

      বউদি আর আমার গোপন অভিসার

      মেয়েদের চুদে সুখ দেয়া হবে কি করে জানবেন

      Delete
    2. <<<<<<<<<<<<>..desisluts.com..<>>>>>>>>>>>>>


      Huge Collection Of Indian Girls Naked Photos

      Nice Boobs & Pussy Pictures of Indian girls

      Tamil,Pakistani And Punjabi girls naked pics

      Indian Porn Star List And Sex Video And Pics

      Desi Mallu Aunty Big Boobs & White Pussy Pics

      Desi Girls Night Club Sex Party With Group Sex

      Desi Teens Blowjob Sex With American Soldiers

      Hot And Sexy Teens Small Boobs & Hairy Pussy

      Afgan Muslim Girls Raped By American Soldier

      Hot Desi Teens Forced Raped By Police Officer

      Indian Girls Pissing Hidden Cam Hostel Toilet

      Desi College Girls Raped By American Soldiers

      Afgan Muslim Girls Raped By American Soldiers

      Mother & Her Daughter Raped By Police Officer

      Muslim Girls Get Sex With Her Hindu Boyfriend

      Desi College Black Teen Naked Self Shot Photo

      Teacher Fucked By Her Student in A Class Room

      Hot Indian Couple Fuck in Hotel Full Hidden Cam

      Indian Boy Lucky Blowjob Sex With Mature Aunty

      Indian Teen school girl Homemade Sex Scandal

      Desi Indian Bhabhi Shows you Her Busty Boobs

      Nude Indian College Girl Boobs Pussy Gallery

      Punjabi Bhabhi Remov Clothes & funking Nude

      Hot Desi Naked Indian Girls Sucking Big Dick

      Horny Mallu Aunty Big Boobs White Pussy Pics

      Hor Indian Sexy Mom & Daughter Raped By Police

      Hor Indian Sexy Mom & Daughter Raped By Police
















      »………… /´¯/)
      ……….,/¯../ /
      ………/…./ /
      …./´¯/’…’/´¯¯.`•¸
      /’/…/…./…..:^.¨¯\
      (‘(…´…´…. ¯_/’…’/
      \……………..’…../
      ..\’…\………. _.•´
      …\…………..(
      ….\…………..\.

      Delete
    3. মেয়েদের ভোদাটা জানি কি রকম, পা ফাক করলে গুদের ভিতর দেখা যায়, আর গুদের ভিতরের ঠোটটা একটু বাহিরে বের হয়ে থাকে
      **
      **
      **
      বউয়ের বদলে সেক্সী শাশুড়ি কে চোদার ইতিহাস
      **
      **
      **
      ভাবীর নরম হাতের তালুতে আমার শক্ত ধন পিষ্ট হচ্ছিল আর আমার হাতের তালুতে ভাবীর টাইট দুধ
      **
      **
      **
      এই প্রথমবার আমি ওকে ন্যাংটা দেখলাম । ছবির বয়স তখন বারো, ওর দুধ তখনো ঠিক মতো হয়নি, কেবল বুকটা একটু ফুলে উঠেছে আর তার মাঝে ছোটো ছোটো দুধের বোটা
      **
      **
      **
      জাপানীজ লোকটার কড়া ঠাপ খেয়ে দশ বছরের বালিকা উচ্চ শরে চেচাতে লাগ্লো। বালিকার মনে হয় প্রায় হয়ে এসেছে, মেয়েটা উঃ আঃ উঃ আঃ ওঃ ওঃ উঃ উঃ আঃ আঃ করতে লাগ্লো, এটা শুনে লোকটা ঠাপের গতি আরো বাড়িয়ে দিলো
      **
      **
      **
      ভিজা ভোদার মধ্যে ধোন ঢুকায়ে দিলাম
      **
      **
      **
      আমার শ্বশুর আমাকে এভাবে চুদে দিবে তা কখনো সপ্নেও ভাবিনি
      **
      **
      **
      সাত জন মিলে একজনকে জোর করে চোদা, ধর্ষণ করার video
      **
      **
      **
      আমার জীবনের প্রথম চোদার সুযোগ, তাও আবার বারো বছরের কচি বালিকা, এই চিন্তা করে আমার ধোন আরো ঠাটিয়ে উঠল
      **
      **
      **
      Bangla Sex Video
      **
      **
      **
      স্তনদুটো পেয়ারা থেকে তাল বানিয়ে দিল

      **
      **
      **
      তুমি আমার সোনায় ঢুকাবে না, এত তাড়াতাড়ি আউট করে দিলে কেন
      **
      **
      **
      ও মাগো……… মরে গেলাম……মরে গেলাম…

      **
      **
      **
      ❤❤ধনটা লগিয়ে ঠেলা মারলাম I Bangla Choti❤❤
      **
      **
      **
      ❤❤আরো বেশি করে ঠাপাও দুলাভাই।❤❤












































































































































      Newer Post... . . . . .... Home .... . . . . ...Older Post



























































      Reply

      Delete
  2. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Collection Tamil Sex Stories
    দেশি মেয়েদের Sex Video
    মাত্রাতিরিক্ত চোদার গল্প
    ভোদার সামনে বেড়া
    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা
    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা
    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল
    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்
    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও
    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    মেয়েটি আমায় ভালোবেসে ওর মাকে আমায় চুদতে দù
    বৃষ্টিতে ভিজে চোদা খায়
    আচোদা ডবকা পোদ
    যৌবনের ভুল
    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর
    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম
    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া
    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা
    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো
    গ্রামের ছামাওয়ালি
    বিলিয়ে দিলাম আমার যৌবন
    কোচিং সেন্টার

    ReplyDelete
  3. This comment has been removed by the author.

    ReplyDelete
  4. ভাবী চুদলাম পানিতে

    সিনেমা হলে চোদন খেলা

    কি যে মজা আর শরীরের উত্তেজনা- সেটা বলে বুঝানো যাবে না

    আপু চুদলাম বাড়ির ছাদে

    বউ এর বান্ধবীর সাথে চুদাচুদি - বাংলা চটি গল্প

    মাগি নাম্বার ১ লিপি - বাংলা চটি গল্প

    খাসা মাল আমার চাচাত ভাবী

    আমি ব্যাথায় চিৎকার দিয়ে উঠলাম - বাংলা চটি নতুন গল্প

    বাসর রাতে চুদা - বাংলা চটি নতুন গল্প

    দেহের ক্ষিধা অপূর্ণ যৌবনবতী মহিলার স্বামী আজ বিদেশে

    গুদের কুটকুটানি মেটানোর কোন উপায় কি নেই

    ম্যাজিক ওষুধে ঘায়েল কাকী - বাংলা চটি গল্প

    কিসের ঘিন্না, দাও আমি চুষে দিচ্ছি

    ওদের ফর্সা থলথলে পাছা দেখে কান মাথা গাল গরম হয়ে যেত

    আরো জোরে জোরে দে - বাংলা চটি গল্প

    প্রেমিকাকে প্রাণ ভরে চুদলাম - বাংলা চটি গল্প

    তোমাকে ভাই এর বউ করে এনেছি কি করতে

    ReplyDelete
  5. Watch Live Playboy TVlive play boy tv
    Watch Live Playboy TVlive play boy tv
    Watch Live Playboy TVlive play boy tv
    Watch Live Playboy TVlive play boy tv
    Watch Live Playboy TVlive play boy tv
    Watch Live Playboy TVlive play boy tv
    Watch Live Playboy TVlive play boy tv
    Watch Live Playboy TVlive play boy tv
    Watch Live Playboy TVlive play boy tv
    Watch Live Playboy TVlive play boy tv

    ReplyDelete
  6. ❤❤জীবনের প্রথম যৌনতা❤❤
    ❤❤হারিয়ে যাবার জন্যে ভালোবাসিনি❤❤
    ❤❤আন্টি আমার খাড়া ধোনটা কয়েকবার চুষে তার ভোদায় bangl...❤❤
    ❤❤চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম সমস্ত পিঠ! Bangla Choti...❤❤
    ❤❤এখন তুমি চিত হয়ে শোও! bangla choti❤❤
    ❤❤ওর উর্ধ্বত বুকে হাত রাখলাম! Choda Chudir Golpo❤❤
    ❤❤আমার খুব টেনশন লাগছে Bangla Choti Golpo❤❤
    ❤❤আমার সোনাটা যেন রসের ফোয়ারায় গোসল করলো Bangla Chot...❤❤
    ❤❤আমাকে জড়িয়ে ধরে আমার বুকের ওপরে মাথা রেখে চোখ বন...❤❤
    ❤❤গুদ থাকলে কি চোদা যায় নাকি বাড়া থাকলে মাগি পাওয়া য...❤❤
    ❤❤আরামে আ-আ-আ-হ শব্দ করে উঠলাম I choti❤❤
    ❤❤আসমা একটু কামড় দিয়া- দিয়া চোস bangla choti golp...❤❤
    ❤❤আন্টি বুঝতে পারলেন I Choda Chudir Golpo❤❤
    ❤❤চোদন সূখের ব্যাবস্থা করে দেই I Bangla Choti❤❤
    ❤❤কমলা দুইটা নিয়ে খেলতে লাগলাম! Bangla Choti Golpo❤❤
    ❤❤পাছাদুটি দুইপাশে ছন্দে ছন্দে নাচে I Bangla Choti G...❤❤
    ❤❤আর ধরে রাখতে পারছিনা I Bangla Choti World❤❤
    ❤❤ধনটা লগিয়ে ঠেলা মারলাম I Bangla Choti❤❤
    ❤❤রুপসী তুমি সত্যই রুপসী!❤❤
    ❤❤আমার স্বামীর বন্ধুর সাথে আমি❤❤
    ❤❤শালীর ভয় দূর করা দুলাভাইয়ের কর্তব্য বটে।❤❤
    ❤❤চাচাও যেমন ভাতিজাও তেমন❤❤
    ❤❤লঞ্চে একরাত❤❤
    ❤❤মাঝে মাঝে এমন বৃষ্টি হলে ভালই হয়❤❤
    ❤❤ভালোবাসার লোভ-লালসা❤❤
    ❤❤রিয়া আবার গরম হয়ে গেল! bangla choti golpo❤❤
    ❤❤কমলা সাইজের স্তন! bangla choti❤❤
    ❤❤জীবনের নানারং❤❤
    ❤❤হারিয়ে যেতে থাকলাম গভীর থেকে গভীরে❤❤
    ❤❤মোহ নাকি ভালবাসা❤❤
    ❤❤আরো বেশি করে ঠাপাও দুলাভাই।❤❤
    ❤❤ইতনা বড়া লন্ড কোই ক্যায়সে লে❤❤
    ❤❤ভণ্ড ডাক্তারের ফ্রী টিটমেণ্ট❤❤
    ❤❤ভগবান যেন স্বর্গের সব সুখ ওখানে রেখে দিয়েছেন।❤❤
    ❤❤প্রথম বার কনডম দিয়ে করে মজা পাবে না ❤❤
    ❤❤কে শোনে কার কথা। ঠাপ চলছেই❤❤
    ❤❤এতো লজ্জা পাওয়ার কি আছে এটা তো আপনার ই জিনিষ❤❤
    ❤❤আমার এই শরীর টাকে ছিড়ে টুকরো টুকরো করে ফেলো❤❤
    ❤❤সুযোগ পেলেই চোদা চুদির চুক্তি❤❤
    ❤❤বন্ধুর বউ কে দিয়ে জ্বালা মিটাই আবার টাকা ও ইনকাম করি❤❤
    ❤❤আমি তোমাদের চৈতালি বৌদি❤❤
    ❤❤ঢাকার মাগী চুদতে পারিস না তো আশিস কেন❤❤

    ReplyDelete
  7. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  8. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  9. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  10. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  11. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  12. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  13. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  14. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  15. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  16. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  17. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  18. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  19. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  20. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  21. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  22. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  23. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  24. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  25. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  26. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  27. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  28. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  29. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  30. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  31. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  32. সেরা বাংলা কমিক্স পড়তে freebengalicomics.blogspot.in উপরে Click করুন

    সেরা বাংলা জোক্স পড়তে jokesinbengali.blogspot.in উপরে Click করুন

    ReplyDelete

Subscribe

IconIconIconFollow Me on Pinterest