ফেসবুক follower,like,share বাড়াতে








Wednesday, October 22, 2014

আমার ফুফাতো বোন বাবলি

সবাই ওকে বুবলি বললেও আমি ওকে বাবলি বলতাম। বয়সে সে আমার ৩ বছরের বড়। কিন্তু, ছোটবেলা থেকেই আমার সাথে তার বিশাল খাতির ছিল। আমি তাকে বোনের দৃষ্টিতেই দেখতাম। কিন্তু, যখন আমার বয়স চেীদ্দ হল তখন আমার দৃষ্টি কিছুটা পাল্টে গেল। কারণ ঐ বয়সে আমি ওলরেডি আমার বান্ধবীদের সুবাদে চোদাচুদি সম্পর্কে যথেষ্ঠ জ্ঞান লাভ করেছিলাম। এবং নিয়মিত ধোন খ্যাঁচা ও বান্ধবীদের গুদ মারা শুরু করেছিলাম। যার সুবাদে আজ আমি একটি দশ ইঞ্চি যথেষ্ঠ মোটা ধোনের গর্বিত মালিক। যাই হোক যেদিন আমার প্রথম মাল বের হয়, কেন জানি না সেদিন রাতে আমি বাবলিকে স্বপ্নে দেখি। শুধু স্বপ্ন না, একবারে চোদাচুদির স্বপ্ন। আর যার ফলে পরদিন থেকে বাবলিকে আমি অন্য চোখে দেখা শুরু করি। আমি সেদিন থেকে তক্কেতক্কে থাকি কিভাবে আমার স্নেহের বড় আপুকে চোদা যায়।

দীর্ঘ ৬ বছরের ধোন খ্যাচা সাধনার পর ২০ বছর বয়সে এসে আমি আমার ২৩ বছরের যুবতী ফুফাতো বোনকে চুদতে সক্ষম হয়। এ জন্য আমাকে অনেকদিন ধরে সাধনা করতে হয়েছে । সেই সব বিষয়ই আমি ধারাবাহিক ভাবে বর্ণণা করছি।
আমার বোনটির দেহের বর্ণণা দিই। প্রচন্ড ফর্সা। স্লিম ফিগার। মাজাটা দারূন চিকুন। এ জন্য ওকে দেখলেই আমি গান ধরতাম -
চিকন ও কোমর, আমার চিকন ও কোমর,
বুঝি চিকনও কোমরের জ্বালা–
তুই আসতে- গরুর গাড়ি চালা।
মাই দুটো অসম্ভব নরম। চিত হয়ে শুয়ে থাকলে খুব সামান্য বুঝা যায়। কিন্তু, ঝুকে দাড়ালে বুক থেকে প্রায় তিন ইঞ্চি উচু কাপের মত দেখায়। আবার যখন সোজা হয়ে দাড়ায়, তখন সেই রহস্যময় মাই দুটি ব্রা পড়া না থাকলে খাড়া দুই ইঞ্চি উচু দেখায়। একেবারে খাড়া, সামান্য নিচুও না। আবার ব্রা পড়া থাকলে তেমন একটা বুঝা না গেলেও কাপড়ের নিচে উচু একটা দারূন কিছুর উপস্থিতি টের পাওয়া যায়। দুধের বোটা দুটো অসম্ভব খাড়া এবং শক্ত। ব্রা পড়া না থাকলে জামার উপর দিয়ে স্পষ্ট বুঝা যায়।
তবে আমার বাবলি আপুর সবথেকে আকর্ষনীয় জিনিষ হচ্ছে তার পাছা। মাইরি, চিকন কোমরের নিচে অত চওড়া আর উচু, গভীর খাঁজ-ওয়ালা পাছা, ও মাগো, মনে করলেই ধোন এখনও আমার খাড়া হয়ে লাফাতে থাকে। আর যদি সামনে দেখি তখন তো কথায় নেই। যদিও এখন আমার বিয়ে হয়ে গেছে। যখনই বাবলির পাছার কথা মনে পড়ে তখনই বউয়ের পাছাটা আচ্ছা করে ঠাপায়ে নিজেকে শান্ত করে নিই। এজন্য অবশ্য আমার বউ খুব খুশি। কারণ দিবা-রাত্রি অন্তত তিনবার তাকে চুদলে তার মধ্যে দু’বার বাবলির পাছা মনে করে চুদি। যখনই বাবলির পাছার কথা মনে পড়ে তখনই বউ এর শাড়িটা উচু করে ঢুকায়ে দিয়ে মারি ঠাপ। বউতো আর জানে না হঠাৎ কেন আমার ধোন খাড়া হল, তাই সে মনের সুখে চোদন খায়। আমার বিয়ের আগে বাবলিকে প্রথম চোদার পর ওর বিয়ে না হওয়া পর্যন্ত ওর পাছা চোখে পড়লেই সুযোগ মত ওকে চুদতাম। কিন্তু ওকে প্রথম চোদার আগ পর্যন্ত ধোন খেচেই নিজেকে সান্তনা দিতাম। বাবলির পাছাটা তার শরীরের মতই একবারে তুলোর মত নরম। পাছার খাজটা খুব গভীর। এজন্য বেশির ভাগ সময় আমি ওর গুদের থকে পোদই বেশি মারতাম। এতে একটা সুবিধাও ছিল, সেটা হচ্ছ, ইচ্ছা মত পোদে মাল ঢালতাম। পেট হওয়ার ভয় কম ছিল। আমার বোনের শরীরটা ছিল আস্ত একটা সেক্স মেশিন। চেহারাও ছিল মাশাল্লা। যদি ও আমার ছোট বোন হতো তবে ওকেই বিয়ে করতাম। যদিও আমার বর্তমান বউটা বাবলির থেকেও খাসা মাল। আর আমার বউয়ের পাছাটাতো তুলনাহীন। আমার দশ ইঞ্চি বাড়া ওর পাছার খাজে হাবুডুবু খাই। তবুও কেন জানিনা আমি আমার বউ এর থেকে বাবলিকে চুদে বেশি মজা পায়।
যাই হোক আসল কাহিনীতে আসা যাক। তখন আমার বয়স ২০। সেদিন হঠাৎ দুপুর বেলা ফুফুরা এসে হাজির। বিষয় হচ্ছে ছোট চাচার বিয়ে ঠিক হয়েছে। এখন আব্বা- আম্মা সবাই যাবে।ফুফুরাও যাবে। কিন্তু, বাবলির অনার্সের ভর্তি পরীক্ষা সামনে তাই সে যেতে পারবে না। আর আমার ক্লাশ মার দেবার উপায় নেই। অগত্যা বাবলি আমাদের বাসায় থাকবে। এবং আমাকেও থাকতে হবে। সে আমার বড় বোন বলে কেউ বিষয়টাকে অস্বাভাবিক মনে করল না। আমার মাথায় ও বিষয়টা ঢুকেনি। কিন্তু, রাতের গাড়িতে সবাইকে উঠিয়ে দিয়ে বাড়ি ফিরে আমি যখন ঘরের দরজা লাগালাম তখন আমার মাথার মধ্যে হঠাৎ করে একটা বিষয় উদয় হল, সেটা হল- আজ এবং আগামি এক সপ্তাহ আমি আর বাবলি এই বাড়িতে দিন- রাত ২৪ ঘন্টা একা। এ সেই বাবলি যাকে মনে করে গত ৬ বছর ধোন খেচতিছি। মনে মনে বুদ্ধি আটলাম যে , কিভাবে আমার বোনকে রাজি করানো যায়। সরাসরিতো আর ধরেই চোদা যাই না। হাজার হলেও বড় বোন। সে নিজে না সম্মতি দিলে কিছু করা যাবে না। আবার রাজি না হলে কেলেঙ্কারী বেধে যাবে। বাবলিকে আর মুখ দেখাতে পারব না। রাতের খাওয়া শেষে শুতে গেলাম। বাবলি গেষ্ট রুমে ঘুমতে গেল।
আমি ইচ্ছা করে ঘরের দরজা খোলা রেখে শুধূ পর্দা টেনে দিয়ে শুলাম। অনেক রাত পর্যন্ত ঘুম হল না। যাই হোক সকাল বেলা ইচ্ছা করে লুঙ্গিটা খুলে হাটু পর্যন্ত নামিয়ে রেখে ঘুমের ভাব করে চোখ বুজে শুয়ে থাকলাম। যেন ভাবটা এমন ঘুমের ঘরে লুঙ্গি খুলে গেছে। আর এদিকে আমার ধোন বাবাজি দশ ইঞ্চি আকার ধারণ করে লাফানো শুরু করেছে। আমি আমার ধোনের ব্যাপারে এটুকু শিওর ছিলাম যে, এই ধোন দেখার পর যেকোনো সেয়ানা মেয়েরই ভোদাই পানি এসে যাবে।
সাতটার দিকে শব্দ শুনে বুঝতে পারলাম বাবলি উঠেছে। আমি সব সময় বেড টি খায়। আর বাবলি আমাদের বাসায় থাকলে সেই আমার চাটা বানিয়ে আনে। গ্লাসে চা গোলানোর শব্দ শুনে আমার ধোন আরো খাড়া হয়ে জোরে লাফানো শুরু করল। ধোনের আগা দিয়ে হালকা কামরস বেড়িয়ে ধোনের গা বেয়ে গড়িয়ে নামতে লাগল। বাবলি আমার নাম ধরে আমাকে ডাক দিয়ে চা গুলাতে গুলাতে আমার ঘরে প্রবেশ করল। বিছানার পাশের টেবিলে চার কাপ রাখার শব্দ পেলাম। এবার বাবলি আমাকে ডাকতে যেয়ে অর্ধেকে থেমে গেল। আর কোনো সাড়া পেলাম না। বুঝলাম এবার বাবলির চোখে আমার ধোন পড়েছে। বাবলি ঠিক আমার বিছানার পাশে দাড়িয়ে আমার ধোনের দিকে তাকিয়ে আছে তা আমি চোখ বন্ধ করেই টের পাচ্ছিলাম । বাবলি আমার ধোন দেখছে এই চিন্তা করে আমার ধোন আরো জোরে লাফাতে লাগল। ধোনের আগা দিয়ে আরো কামরস বেড়িয়ে ধোন বেয়ে বিচির গোড়ায় নেমে আসতে লাগল।

বাবলি আমাকে আর ডাকল না। প্রায় মিনিট পাচেক পরে টের পেলাম যে আস্তে আস্তে সে ঘর থেকে বের হয়ে যাচ্ছে। আস্তে করে চোখটা সামান্য ফাঁক করে দেখি বাবলি ঘর থেকে বের হয়ে যাচ্ছে। দরজা দিয়ে বের হবার আগে আবার ফিরে তাকাল। আমি সাথে সাথে চোখ বন্ধ করে নিলাম। বেশ কিছুক্ষন দরজায় দাড়িয়ে থেকে বাবলি ঘর থেকে বের হয়ে সোজা বাথরূমে ঢুকল। আমি সেই ভাবেই শুয়ে থাকলাম। প্রায় মিনিট পনের পড়ে বাবলি বাথরূম থেকে বের হল। বুঝলাম আমার ঢিল জায়গা মত লেগেছে। আপামনির ভোদাই পানি এসেছে। বাথরূমে যেয়ে ভোদা খেচে এসেছে। এবার দরজার বাইরে থেকে বাবলি আমাকে ডাকতে লাগল। আমি সাড়া দিলে আমাকে উঠতে বলে রান্না ঘরে চলে গেল। আমি উঠে লুঙ্গিটা ঠিকমত পড়ে বাথরুমে গিয়ে পর পর দু’বার খেচে তখনকার মত নিজেকে ঠান্ডা করলাম। বাথরুম থেকে বের হয়ে দেখি নাস্তা নিয়ে বাবলি টেবিলে খেতে বসেছে। আমিও একই সাথে নাস্তা খেতে বসলাম। বাবলি কে আমার সামনে কেমন অপ্রস্তুত দেখলাম।
যাই হোক আমি খেয়ে দেয়ে কলেজে গেলাম। কলেজ থেকে ফিরে যত ঘটনা শুরু হল। দরজার বেল টিপে দাড়িয়ে আছি। বাবলি দরজা খুলল। বাবলির দিকে তাকিয়ে আমি পুরো হট। পাতলা কাপড়ের একটা মেক্সি পড়েছে। পাতলা আকাশি কালারের মেক্সিটা এতটাই স্বচ্ছ যে পুরো ফিগারটাই বোঝা যাচ্ছে। বুকে কোনো উড়না নেই। মাই দুটো এত খাড়াভাবে দাড়িয়ে আছে যে চুচি দেখেই বোঝা যাচ্ছিল যে ভেতরে কোন বেসিয়ার বা টেপ পড়িনি। আমাকে দেখে মুচকি একটা হাসি দিয়ে বলল- আয়। আজ এত তাড়াতাড়ি আসলি যে।বাবলির ডাকে আমি যেন জ্ঞান ফিরে পেলাম। বাবলি দরজা খুলে দিয়ে ভেতরে চলে গেল। পেছন থেকে আমি ওর ঐ স্বচ্ছ মেক্সির ভেতর দিয়ে ওর উচু পাছার নাচন দেখতে দেখতে ঘরে ঢুকলাম। দরজাটা আটকিয়ে আমি ওর পিছ পিছ ঘরে ঢুকলাম। ডাইনিং পর্যন্ত ওর পিছ পিছ আসার পর হঠাৎ ও ফিরে তাকালো। বলল- কিরে কি দেখছিস? আমি আরেকবার ওকে টপ টু বটম দেখলাম। ঠোটে টুকটুকে লাল লিপষ্টিক দিয়েছে, মেক্সিটা খুবই পাতলা। গলায় মোট চারটা বোতাম যার মধ্যে দুইটা খোলা। মাই দুটো ওড়না ছাড়া মেক্সির ভেতরে যেন নিশ্বাসের তালে তালে ফুলছে। মেক্সিটা টাইট ফিটিংসের, যার কারণে, মাই দুটো স্পষ্ট ফুটে উঠেছে। চুচি দুটো এতই খাড়া দেখা যাচ্ছে যে ম্যাক্সিটা পড়ার কোনো মানেই হয় না। বুক থেকে কোমরের দিকে ক্রমস চিকন হতে হতে হঠাৎ করে যেন চওড়া পাছাটা বের হয়ে পড়েছে। মেক্সিটা পাছার কাছে ঠিকমত আটেনি। যার কারণে পাছাটা টাইট হয়ে আছে। মাজার কাছে এই জন্য কাপড় কিছুটা কুচকে আছে।
কি দেখছিস এমন করে?- বাবলি আবার প্রশ্ন করল।
দেখছি, তুমি আসলেই সুন্দর। তুমি যে এত সুন্দর তা আগে কখনও খেয়াল করিনি।
যা আর পাম দিতে হবে না। গোসল করে আয় আমি টেবিলে খাবার খুলছি। – বাবলি বলল।
আমি ব্যাগটা থুয়ে সোজা বাথরুমে ঢুকে শাওয়ারটা ছেড়ে দিয়ে খেচা শুরু করলাম। খেচে মাল বের করে নিজেকে শান্ত করে গোসলটা সেরে বের হয়ে আসলাম। দেখলাম বাবলি টেবিলে খাবার সাজিয়ে বসে আছে। আমাকে দেখে বলল এখনই খাবি নাকি আমি গোসল করে আসব। আমি বললাম তুমি গোসল সেরে আসো দু’জনে এক সঙ্গে খাব। বাবলি উঠে গোসল করতে গেল।
প্রায় মিনিট দশেক পর বাবলি বাথরুম থেকে বের হল। আমি আমার ঘরে ছিলাম। ডাইনিং থেকে বাবলি আমাকে ডাক দিল। ডাইনিং -এসে আমি পুরো ধাক্কা খেলাম। দেখি বাবলি আরো পাতলা একটা মেক্সি পড়েছে। ভেজা চুল থেকে গড়িয়ে পড়া পানি স্বচ্ছ ঐ মেক্সিকে একবারে পানির মত পরিস্কার করে গায়ের সাথে লাগিয়ে দিয়েছে।
চুলগুলো ডান দিকে বুকের সামনে এনে রাখা ছিল। আমাকে দেখে মাথা ঝাকিয়ে চুল আচড়াতে আচড়াতে চুলগুলো বুকের বা পাশে নিয়ে গেল। আমার ধোনটা তিড়িং করে একটা লাফ দিয়ে খাড়া হয়ে গেল। কারণ, ভেজা চুলের পানিতে বাবলির বুকের ডান পাশ পুরো ভিজে মেক্সিটা পুরোপুরি বুকের সাথে লেপ্টে ছিল। মাইটা স্বষ্ট আকারে দেখা যাচ্ছিল। মাই এর আকার, রঙ, বোটার সাইজ, কালার, বোটার বেড় সব স্পষ্ট । এক কথায়, পুরো খালি গায়ে মশারির মত পাতলা একটা মেক্সি, তাও আবার ভিজা অবস্থায় বুকের সাথে লেপ্টে থাকলে কেমন দেখায় একবার চিন্তা কর। লুঙ্গির নিচে আমার ধোন খাড়া হয়ে লাফাতে লাগল। আমি তাড়াতাড়ি চেয়ারে বসে পড়ে টেবিলের আড়ালে আমার ফুসে উঠা ধোনটাকে লুকালাম। বাবলি টেবিলের কাছে এসে প্লেটটা আগিয়ে দিয়ে আবার মাথা দুলিয়ে এবার চুল গুলো পেছনে নিয়ে গেল। আমি যা দেখলাম তাতে আবার ধোন মোবাইল ফোনের মত ভাইব্রেশন করতে লাগল। আমি দেখি বাবলির মেক্সির সামনেটা পুরোটাই ভেজা, স্বচ্ছ ভেজা মেক্সিটার মধ্য দিয়ে ওর দুদ দুটো পরিস্কার দেখা যাচ্ছে। মেক্সির সামনে মোট চারটা বোতাম, যার চারটাই খোলা। শুধু ভেজা বলে দুদের সাথে লেপ্টে ছিল। নইলে যেভাবে ঝুকে দাড়িয়ে আছে তাতে করে এতক্ষনে মেক্সিটা গা থেকে খসে পড়ত। আমি কোনো চিন্তা করতে পারছিলাম না, মনে হচ্ছিল উঠে যেয়ে বাবলি ধরে চোদা শুরু করি। এরপরতো অবস্থা আরো খারাপ হল। বাবলি ঐভাবে ঝুকে দাড়িয়ে আমার থালায় ভাত বাড়ছিল। এমনিতেই বোতাম সব কটা খোলা ছিল। তাই শরীরের নড়াচড়াই হঠাৎ মেক্সির ডান পাশের অনেকখানি অংশ ঝুলে পড়ল। আমার মাথা পুরো খারাপ হয়ে গেল। আমি কোনো আবরণ ছাড়া বাবলির দুদ সরাসরি দেখলাম। জীবনে প্রথম ওর দুদ সরাসরি দেখলাম। ঝুকে থাকায় দুদটা খাড়া হয়ে ছিল। কাপড়ের পানিতে সামান্য ভিজে থাকা দুদটাকে আমার কাছে পৃথিবীর সবথেকে যৌন আবেদন ময়ী অঙ্গ মনে হল। সাদা ধবধবে হালকা ক্রীম কালারের মাঝারি আকারের চুক্ষা দুদের উপর বাদামি কালারে অনেকখানি বেড় ওয়ালা খাড়া বোটাটাকে দেখে নিজেকে বিশ্বাস হচ্ছিল না। মনের মধ্যে কেমন একটা শৈল্পিক অনুভুতি অনুভব করছিলাম। মনে হচ্ছিল উঠে যেয়ে কামড়ে ছিড়ে নিই ঐ অমৃত শিল্পকর্মটি।আমি একভাব তাকিয়েই আছি নিস্পলক। আমি শিওর যে বাবলি আপু আমাকে দিয়ে চোদাতে চাই। কিন্তু সরাসরি আমাকে বলতে লজ্জা পাচ্ছে। এজন্য আমাকে Hot করার চেষ্টা করছে। কিন্তু আমারো তো একই সমস্যা। হাজার শিওর হলেও বাবলি আপু নিজে থেকে না আসা পর্যন্ত আমিওতো লজ্জা পাচ্ছি, সেই সাথে ভয়ও। কারণ সে আমার বড় বোন। মনে মনে শপথ করলাম বাবলি আমাকে আজ যা দেখিয়ে দিল তাতে করে আর হয়ত বেশিক্ষন আমি নিজেকে ধরে রাখতে পারবো না। বাবলি আপু পারমিশন না দিলেও, এমন কি বাধা দিয়েও আজকে রাত আর পার করতে পারবে না। দরকার পড়লে বাবলি আপুকে ধর্ষণ করব। তা সে যা থাকে কপালে। আমাকে এভাবে কষ্ট দেবার মজা আমি ওর ভোদার পর্দা দিয়েই শোধ তুলব।
এক সময় বাবলি বসে পড়ল। আমি কল্পনার জগত থেকে বাস্তবে ফিরে এলাম। চুপচাপ ভাত খেতে লাগলাম। কিন্তু মাথার মধ্যে বাবলির দুদের ছবি ভাসতে লাগল, আর শুধু মনে হতে লাগল উঠে যেয়ে ধর্ষণ করি টগবগে যৌবনে ফুটন্ত তেইশ বয়সের যুবতী আমার আদরের যৌনবতী বাবলি আপুকে।

আমার আগে বাবলির খাওয়া শেষ হল। বাবলি উঠে যেয়ে টেবিলের ওপাশে বেশিনে হাত ধুতে গেল। আমি ওর দিকে তাকিয়ে নিজেকে আর ধরে রাখতে পারলাম না। দেখি ওর চুল থেকে ঝরে পড়া পানি ওর মেক্সির পেছন দিকটাও ভিজিয়ে দিয়েছে। আর ভেজা মেক্সিটা ওর ঐ চওড়া উচু পাছার গভীর খাজে অনেকখানি ঢুকে গেছে। পুরো পাছাটা আকার সহ বুঝা যাচ্ছিল। ভেতরে কিছুই পড়া ছিল না। আমার ধোন শক্ত হয়ে চিন চিন করতে লাগল। আমি নিজেকে আর সামলাতে পারলাম না। প্লেটে যেটুকু ভাত ছিল সে অবস্থায় প্লেটে হাত ধুয়ে ফেললাম।
তারপর উঠে যেয়ে বাবলির পেছন থেকে আমার ঠাটানো ধোনটা লুঙ্গি সহ ওর পাছার খাজ বরাবর চেপে ধরে দুই হাতে ওর মাই দুটো দুপাশ থেকে খামচে ধরে ওকে আমার বুকের সাথে চেপে ধরলাম। ও মুখ ঘুরিয়ে বলতে যাচ্ছিল – কিরে কি কক্ কক্ …. । কিন্তু বলতে পারল না। কারণ আমি ও মুখ ঘুরানোর সাথে সাথে ওর ঠোট দু’টো কামড়ে ধরলাম। আমি অনবরত জোরে জোরে ওর দুদ দুটো খামচে খামচে টিপতে লাগলাম, ঠোটে ঠোট চেপে ধরে কড়া কড়া কিস দিতে লাগলাম, সেই সাথে ধোনটাকে গায়ের জোরে ওর পাছার খাজে চাপতে লাগলাম। আমার বাড়ার মুন্ডুটা ওর মেক্সি আর আমার লুঙ্গি সহ ওর পাছার খাজের মধ্যে হারিয়ে গেল। আমি ঐ অবস্থায় বেশ জোরের সাথে ওর পাছার খাজে ছোট ছোট ঠাপ দিতে লাগলাম।
বাবলির আর কিছু করার থাকল না। আমি আমার যুবতী বোনকে ডাইনিং এ বেসিনের পাশের দেয়ালে চেপে ধরলাম। বাবলি মোড়ামোড়ি শুরু করল। আমি ওকে আরো জোরে দেয়ালের সাথে চেপে ধরে শক্ত ধোনটা দিয়ে ওর নরম পাছার খাজে পাগলের মত এমন খোচাতে লাগলাম যে, যে সোজা ধোনটা বেধেছে ঐ সোজা ওর পাছাই ফুটো না থাকলেও আমার ধোনের গুতোই লুঙ্গি-মেক্সি ফুটো করে ওর পাছায় আরো একটি ফুটো হয়ে যাবে।। আমার মনে হচ্ছিল বাবলি ছাড়া পাওয়ার চেষ্টা করছে। কিন্তু আমার মধ্যে তখন ধর্ষণের মনভাব জেগে উঠেছে। ওর কানে কানে চাপা স্বরে বললাম – আমাকে ক্ষমা কোরো আপু, আমি নিজেকে আর সামলাতে পারলাম না। আজ তোমাকে আমি ধর্ষণ করব।
কিন্ত হঠাৎ বাবলি জোর করে ঘুরে গেল। আমি ভয় পেয়ে ওকে ছেড়ে দিয়ে দু পা পিছিয়ে গেলাম। কিন্তু বাবলি দেয়ালের দিক থেকে মুখ ফিরিয়েই আমার হাত ধরে টান দিয়ে বুকের সাথে বুক লাগিয়ে জড়িয়ে ধরে আমার ঠোটে আমার থেকেও কড়া কড়া কিস দিতে লাগল। ঘটনার আকস্মিকতা আমি ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম। কয়েকটা কিস দিয়ে বাবলি আমাকে জড়িয়ে থাকা অবস্থায় এক হাত দিয়ে লুঙ্গির উপর দিয়ে আমার ধোনটা মুঠো করে ধরে আমার চোখের দিকে সুন্দর কামুক চোখে তাকিয়ে বলল – আমিও তাই চাইরে ভাই, তোর এই জিনিস দেখার পর থেকে আমি তোকে ছাড়া আর কিছুই চিন্তা করতে পারছি না। আমাকে ধর্ষণ কর, তুই আমাকে ধর্ষণ কর। আমাকে নিয়ে যা ইচ্ছা কর। আমি আর নিজেকে ঠেকাতে পারছিনা। বলে বাবলি আমার ধোনটাকে লুঙ্গির উপর দিয়ে জোরে জোরে কচলাতে লাগল।আমি আবার বাবলিকে জড়িয়ে ধরে দেয়ালের সাথে চেপে ধরলাম। বাবলির ঠোটে মুখে কিস দিতে লাগলাম। এক হাতে ওর বাম দুদটা টিপতে লাগলাম, সেই সাথে আরেক হাত দিয়ে ওর পাছাটা মনের সুখে টিপতে লাগলাম। আর আমার ধোনটা বাবলির হাতের মধ্যে থর থর করে কাঁপতে লাগল। এক পর্যায়ে বাবলি লুঙ্গিটা গুটিয়ে লুঙ্গির তল দিয়ে হাত ঢুকিয়ে আর ধোনটা মুঠো করে ধরে খেচতে লাগল। এ অবস্থায় অনেকক্ষন ডাইনিং এ থাকার পর আমি বাবলিকে কোলে তুলে নিলাম। বাবলি আবেগের সাথে আমার গলা জড়িয়ে ধরে আমার চোখের দিকে সেক্সিভাবে তাকিয়ে থাকল। আমি বাবলির বুকে একটা চুমু খেলাম। ঐভাবে বাবলিকে কোলে করে আমার ঘরে নিয়ে গেলাম।
আমার খাটের উপর ওকে চেলে ফেললাম। মেক্সির গলার দুই পাশ থেকে ধরে একটানে ওর মেক্সাটা মাজা-পাছা গলিয়ে পায়ের দিক থেকে খুলে নিলাম। ওর শরীরে ঐ একটাই কাপড় ছিল। বাবলি পুরো নগ্ন হয়ে গেল। আমি আমার যুবতী বোনকে সম্পূর্ন নগ্ন অবস্থায় আমার খাটে শোয়া অবস্থায় দেখতে লাগলাম। খাটের সামনে দাড়িয়ে খাটে শোয়া আমার বাবলি আপুকে আমি প্রাণ ভরে দেখতে লাগলাম। কোনে মতেই মন ভরছিল না। হঠাৎ বাবলি আপু উঠে বসে আমার লুঙ্গিটা টান মেরে খুলে দিল। আমিও পুরো নগ্ন হয়ে গেলাম। বাবলি আপু আমার ধোনটা মুঠো করে ধরে খেচতে খেচতে ব্যাকুল ভাবে বলল- ওরে আমি যে আর থাকতে পারছিনা। কিছু একটা কর। আমাকে আর কষ্ট দিস না। তাড়াতাড়ি ঢোকা।
আমার তখন এমন অবস্থা যে ধোনের আগায় মাল এসে জমে আছে। তার উপর বাবলির নরম হাতের খ্যাচাই মাল আমার ধোন থেকে বেড় হবার রাস্তা খুজে বেড়াচ্ছে। এ অবস্থায় চুদতে গেলে গুদে ধোন ঢুকানোর সাথে সাথে মাল বের হয়ে যাবে। তাই বাবলিকে বললাম – আমার এখন যা অবস্থা তাতে ধোন ঢোকানোর সাথে সাথে মাল বের হয়ে যাবে।
বাবলি বলল – তাহলে খেচে একবার মাল ফেলেনে।
আমি বললাম – ফেলব; তবে তোমার গালের মধ্যে ফেলব। তোমাকে আমার মাল খাওয়াবো।
বাবলি বলল – ছিঃ , আমি ওসব পারব না। আমি কি মাগী নাকি যে মাল খাবো।
আমি বললাম – ঠিক আছে তাহলে আমিও তোমাকে চুদতে পারব না।
বাবলি কেমন একটা ভ্যাবাচ্যাকা খেয়ে গেল। আমার ধোনটা ধরে আবদার করে বলল – প্লিজ ভাইয়া, জেদ করিস না। আমাকে এখন না চুদলে আমি মরে যাব। আমি কি কখনও এর আগে ওসব খেয়েছি। তোর দুটো পায়ে পড়ি। আমাকে অমন শর্ত দিস না। আমার সবকিছু তোকে দিয়ে দিচ্ছি, তুই যা চাস, তাই পাবি কিন্তু ও কাজ করতে বলিস না।
আমি বললাম – ওত শত বুঝি না। আমাকে দিয়ে চোদাতে হলে তোমাকে আমার মাল খেতে হবে। তাও আবার হাত দিয়ে খেচলে হবে না। মুখ দিয়ে চুষে চুষে আমার বাড়া থেকে মাল বের করতে হবে। তা না হলে আমি চুদতে পারব না।বলে আমি ঘুরে চলে যেতে গেলাম। বাবলি এই সময় চেতে উঠল। যৌন ক্ষুধা যে একটি মেয়েকে কি করতে পারে সেদিন আমি দেখলাম। বাবলি আমাকে পিছন থেকে ডাক দিল – এই বানচোদ এদিক আই।
আমি অবাক হয়ে ঘুরে দাড়ালাম। বাবলি খাটে বসা অবস্থায় আমার ধোন ধরে টেনে আমাকে কাছে নিয়ে গেল। বাবলির চোখে হায়নার ক্ষুধা দেখলাম। বাবলি আগের স্বরেই বলল- আয় বোকাচোদা তোর ধোন চুষে দিচ্ছি। বানচোদ আয় আয়; কাছে আয়। তোর মাল খাচ্ছি আয় শালা হারমী। আজ তোর মাল খেয়ে আমি বেশ্যা হব। তুই যা করতি বলবি তাই করব। বিনিময়ে আমাকে চুদে ফাটাই দিতে হবে। যদি আমারে চুদে শান্তি দিতে না পারিস তাহলে তোর ধোন আমি কামড়ে ছিড়ে ফেলব।
বাবলির এহেন কথায় আমি অবাক হলেও শরীরের মধ্যে আমার কামের জোয়ার বয়ে গেল। ও আমার ধোনটা যতটুকু মুখের মধ্যে গেল ততটুকু মুখে পুরে চুষতে আর খেচতে লাগল। আর হালকা দাতের খোঁচা দিতে লাগল। আমি কামের সাগরে হাবুডুবু খেতে লাগলাম। বাবলি ফুসফুসের পুরো জোর দিয়ে চো চো করে আমার বাড়া চুষতে লাগল। সেই সাথে মুখ আগে পিছে করে মুখ দিয়ে খেচতে লাগল। এক পর্যায়ে আমি বুঝতে পারলাম আমি আর ধরে রাখতে পারব না। আমি তখন বাবলির খোলা চুল গুলো মুঠো করে ধরে ওর মুখের মধ্যে ঠাপ দিতে লাগলাম। বাবলি হাত থেকে বাড়াটা ছেড়ে দিয়ে দু হাতে আমার পাছা টিপতে লাগল। এতে আমি আরো কামুক হয়ে গেলাম। আমি বাবলির মুখে বড় বড় ঠাপ দিতে লাগলাম। এক এক ঠাপে পুরো বাড়াটা মুন্ডু পর্যন্ত বের করে আবার তিন ভাগের দুই ভাগ করে ভরতে লাগলাম। বাবলির গলা দিয়ে গো গো শব্দ বের হতে লাগল। আমার চোখের দিকে ও নিস্পলক তাকিয়ে ওর মুখের মধ্যে আমার বিশাল বাড়ার ঠাপ খেতে লাগল। এক পর্যায়ে আমার ধোনে চিড়িক করে ঊঠল। আমি বাবলির চুলের মুঠো শক্ত করে ধরে আমার দশ ইঞ্চি বাড়াটা বিচির গোড়া পর্যন্ত বাবলির মুখে ঢুকায়ে দিলাম। আমার লম্বা বাড়াটা বাবলি গলার মধ্যে অনেক খানি ঢুকে গেল। বাবলি কাটা মুরগী মত ছটফট করতে লাগল।

গো গো শব্দ করে ও শরীর মুচড়াতে লাগল। কিন্তু আমি শক্ত করে ওর চুল ধরে রেখে ওর গলার মধ্যে চিড়িক চিড়িক করে মাল ঢালতে লাগলাম।

Like the Post? Do share with your Friends.

16 comments:

  1. দুধ চোদার নিয়মাবলী - সেক্স টিপস

    বৌদি আর্তনাদ করে উঠল - বাংলা চটি

    মেয়েদের মাসিক ঋতুচক্র - সেক্স টিপস

    পুরুষের যৌন দুর্বলতার কারন ও প্রতিকার - সেক্স টিপস

    দ্রুত বীর্যপাত কি? - সেক্স টিপস

    দ্রুত বীর্যপাতের কারন - সেক্স টিপস

    প্লিজ আপু, তুমি এই কথা কাউকে বলো না

    দ্রুত বীর্যপাত সমস্যার সমাধান - সেক্স টিপস

    আমি ব্যাথায় চিৎকার দিয়ে উঠলাম - বাংলা চটি নতুন গল্প

    দেহের ক্ষিধা অপূর্ণ যৌবনবতী মহিলার স্বামী আজ বিদেশে

    গুদের কুটকুটানি মেটানোর কোন উপায় কি নেই

    ম্যাজিক ওষুধে ঘায়েল কাকী - বাংলা চটি গল্প

    কিসের ঘিন্না, দাও আমি চুষে দিচ্ছি

    ওদের ফর্সা থলথলে পাছা দেখে কান মাথা গাল গরম হয়ে যেত

    আরো জোরে জোরে দে - বাংলা চটি গল্প

    প্রেমিকাকে প্রাণ ভরে চুদলাম - বাংলা চটি গল্প

    তোমাকে ভাই এর বউ করে এনেছি কি করতে

    ReplyDelete
    Replies
    1. <<<<<<<<<<<<>..desisluts.com..<>>>>>>>>>>>>>


      Huge Collection Of Indian Girls Naked Photos

      Nice Boobs & Pussy Pictures of Indian girls

      Tamil,Pakistani And Punjabi girls naked pics

      Indian Porn Star List And Sex Video And Pics

      Desi Mallu Aunty Big Boobs & White Pussy Pics

      Desi Girls Night Club Sex Party With Group Sex

      Desi Teens Blowjob Sex With American Soldiers

      Hot And Sexy Teens Small Boobs & Hairy Pussy

      Afgan Muslim Girls Raped By American Soldier

      Hot Desi Teens Forced Raped By Police Officer

      Indian Girls Pissing Hidden Cam Hostel Toilet

      Desi College Girls Raped By American Soldiers

      Afgan Muslim Girls Raped By American Soldiers

      Mother & Her Daughter Raped By Police Officer

      Muslim Girls Get Sex With Her Hindu Boyfriend

      Desi College Black Teen Naked Self Shot Photo

      Teacher Fucked By Her Student in A Class Room

      Hot Indian Couple Fuck in Hotel Full Hidden Cam

      Indian Boy Lucky Blowjob Sex With Mature Aunty

      Indian Teen school girl Homemade Sex Scandal

      Desi Indian Bhabhi Shows you Her Busty Boobs

      Nude Indian College Girl Boobs Pussy Gallery

      Punjabi Bhabhi Remov Clothes & funking Nude

      Hot Desi Naked Indian Girls Sucking Big Dick

      Horny Mallu Aunty Big Boobs White Pussy Pics

      Hor Indian Sexy Mom & Daughter Raped By Police

      Hor Indian Sexy Mom & Daughter Raped By Police
















      »………… /´¯/)
      ……….,/¯../ /
      ………/…./ /
      …./´¯/’…’/´¯¯.`•¸
      /’/…/…./…..:^.¨¯\
      (‘(…´…´…. ¯_/’…’/
      \……………..’…../
      ..\’…\………. _.•´
      …\…………..(
      ….\…………..\.

      Delete
    2. মেয়েদের ভোদাটা জানি কি রকম, পা ফাক করলে গুদের ভিতর দেখা যায়, আর গুদের ভিতরের ঠোটটা একটু বাহিরে বের হয়ে থাকে
      **
      **
      **
      বউয়ের বদলে সেক্সী শাশুড়ি কে চোদার ইতিহাস
      **
      **
      **
      ভাবীর নরম হাতের তালুতে আমার শক্ত ধন পিষ্ট হচ্ছিল আর আমার হাতের তালুতে ভাবীর টাইট দুধ
      **
      **
      **
      এই প্রথমবার আমি ওকে ন্যাংটা দেখলাম । ছবির বয়স তখন বারো, ওর দুধ তখনো ঠিক মতো হয়নি, কেবল বুকটা একটু ফুলে উঠেছে আর তার মাঝে ছোটো ছোটো দুধের বোটা
      **
      **
      **
      জাপানীজ লোকটার কড়া ঠাপ খেয়ে দশ বছরের বালিকা উচ্চ শরে চেচাতে লাগ্লো। বালিকার মনে হয় প্রায় হয়ে এসেছে, মেয়েটা উঃ আঃ উঃ আঃ ওঃ ওঃ উঃ উঃ আঃ আঃ করতে লাগ্লো, এটা শুনে লোকটা ঠাপের গতি আরো বাড়িয়ে দিলো
      **
      **
      **
      ভিজা ভোদার মধ্যে ধোন ঢুকায়ে দিলাম
      **
      **
      **
      আমার শ্বশুর আমাকে এভাবে চুদে দিবে তা কখনো সপ্নেও ভাবিনি
      **
      **
      **
      সাত জন মিলে একজনকে জোর করে চোদা, ধর্ষণ করার video
      **
      **
      **
      আমার জীবনের প্রথম চোদার সুযোগ, তাও আবার বারো বছরের কচি বালিকা, এই চিন্তা করে আমার ধোন আরো ঠাটিয়ে উঠল
      **
      **
      **
      Bangla Sex Video
      **
      **
      **
      স্তনদুটো পেয়ারা থেকে তাল বানিয়ে দিল

      **
      **
      **
      তুমি আমার সোনায় ঢুকাবে না, এত তাড়াতাড়ি আউট করে দিলে কেন
      **
      **
      **
      ও মাগো……… মরে গেলাম……মরে গেলাম…

      **
      **
      **
      ❤❤ধনটা লগিয়ে ঠেলা মারলাম I Bangla Choti❤❤
      **
      **
      **
      ❤❤আরো বেশি করে ঠাপাও দুলাভাই।❤❤












































































































































      Newer Post... . . . . .... Home .... . . . . ...Older Post



























































      Reply

      Delete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  3. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  4. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  5. সেরা বাংলা কমিক্স পড়তে freebengalicomics.blogspot.in উপরে Click করুন

    সেরা বাংলা জোক্স পড়তে jokesinbengali.blogspot.in উপরে Click করুন

    ReplyDelete

Subscribe

IconIconIconFollow Me on Pinterest