ফেসবুক follower,like,share বাড়াতে








Wednesday, May 15, 2013

ছোট বেলা থেকে (মামি কে চুদে লাল করার গল্প)

(হটেস্ট চটি না পড়লে পস্তাবেন পরে নিশ্চিত ১০০%)
নানী ও খালা বাড়িতে ঢুকেই আমাকে তাড়া লাগালেন গোসল করে আসার জন্য। বাধ্য হয়ে গোসল করতে গেলাম নদীতে। গোসলের পর শরীরটা বেশ ঝরঝরে লাগল।

খাওয়া-দাওয়া শেষ। নানী ঘোষণা দিলেন পাশের গ্রামে বোনের বাড়ীতে যাবেন। খালাও সাথে। আমাকে জিজ্ঞাসা করলেন যাবো কিনা। রাজি প্রায় হয়ে গিয়েছিলাম। কিন্তু মামী বাধ সাধলেন। বললেন ও থাক। অনেকদিন পর এসেছে, আপনারা যান। ও কালকে যাবে। তখনো বুঝতে পারেনি মামীর অভিসন্ধি। দুপুরে ও বাড়ীতে আমি আর মামী। খাওয়া-দাওয়া শেষ। এই অবসরে মামীর সাথে চোখে চোখ পড়লেও আমি দৃষ্টি ফিরিয়ে নিচ্ছিলাম। যদিও সময় টুকু মামীর পাশে পাশেই থেকেছি। খাওয়া-দাওয়ার পর শুয়ে ছিলাম লেপ গায়ে দিয়ে। আধাঘন্টা পরে মামী ঘরে ঢুকলেন। আয়নার সামনে যেয়ে নিজেকে যেন গুছিয়ে নিলেন।

মামী এসে বসলেন আমার পাশে। সরাসরি জিজ্ঞাসা করলেন, রাতে কাকে করেছি, নানীকে না খালাকে।এমন প্রশ্নের জন্য প্রস্তুত ছিলাম না। আবার বলে উঠলেন, না বললে মামাকে বলে দেবেন। ভয়ে ভয়ে স্বীকার করলাম। আর কিছু বললেন না। উঠে গেলেন। সাথে সাথে আমি লেপ মুড়ি দিলাম। কিছুক্ষণ পরে বাইরে গেট লাগিয়ে দেওয়ার শব্দ শুনলাম। লেপ নামালাম না, কিন্তু বুঝতে পারলাম, মামী আবার এসে বসেছে আমার পাশে। বেশ কিছুক্ষণ নিরবতা। অবশেষে বুঝতে পারলাম, মামী কেন আমাকে যেতে দেননি। আস্তে আস্তে লেপের তলা দিয়ে হাত দিলেন তিনি, লুংগির উপর দিয়ে ধোনে হাত দিলেন, হাত সরিয়ে দিতে গেলাম, কিন্তু তিনি আরেক হাত দিয়ে আমার হাত ধরে রাখলেন, অন্য হাত দিয়ে আস্তে আস্তে টিপতে লাগলেন আমার ধোন। আমিও আর নড়াচড়া করলাম না, আস্তে আস্তে ধোন টিপতে টিপতে মামী লেপ সরিয়ে দিলেন, ফলে আমার মাজার উপর দিকে লেপ থাকলেও, ধোনের উপরে নেংটা হয়ে গেলাম। মামীর খেচার সাথে সাথে ধোন দাড়িয়ে যেতে লাগল, মিনিট দুয়েকের মধ্যে ধোন আবার আকাশমুখো হল। হঠাৎ মামী আবার উঠে গেলেন। ভয়ে ভয়ে লেপের আড়াল দিয়ে দেখতে লাগলাম কোথায় যাচ্ছেন তিনি। ঘর ছেড়ে গেলেন না, তবে যা দেখলাম, তাতে আতকে উঠলাম। মামীর শাড়ী খোলা হয়ে গেছে, ব্লাউজের বোতাম খুলছে আর আমার দিকে তাকাচ্ছে। বেশ বড় দুধ, পরিস্কার। ধোনে যেন আরো আগুন লাগল, খোলা বাতাসে ধোন বাবাজি আমার দাড়িয়ে আছে। শায়া খুললেন না। আস্তে আস্তে এসে আমার পাশে শুলেন ন্যাংটা অবস্থায়। আমার লেপের মধ্যে ঢুকে গেলেন। জড়িয়ে ধরলেন আমাকে। নতুন স্পর্শ। মামীর দুধ আর খালার দুধের মধ্যে পার্থক্য বুঝতে পারলাম, একটা ইষৎ ঝোলা, পরিপক্ক দুধ। আরেকটা একেবারে নতুন।

একেবার নরম আর চুপচাপ হয়ে পড়ে রইলাম। মামী ও লেপ মুড়ি দিয়ে আমাকে বুকের মধ্যে জড়িয়ে নিলেন। দিনের বেলা লেপের নিচে থাকলেও কিছুক্ষণ পরে দেখা যায় সব। মামী আমার দুচোখে চুমু দিয়ে ঠোটে চুমু দিলেন, কেপে উঠলাম। চুমু খেতে লাগলেন, মজা লাগছিল, কখন যে আমার হাত উনার দুধে হাত বোলাতে শুরু করেছিল, জানতে পারে নি। বেশ কিছুক্ষণ পরে উনি লেপ সরিয়ে দিলেন, উঠে বসলেন, আস্তে আস্তে আমার মাথাটা উনার কোলের পরে নিয়ে গেলেন, গালের ভিতরে পুরে দিলেন দুধের বোটা, বলে দেওয়া লাগল, চুষতে লাগলাম। আমার মাথায় উনি হাত বুলিয়ে দিচ্ছিলেন, কোন আগ্রাসন নেই। পুরো ধীর স্থিরভাবে উনার দুধ খাচ্ছিলাম, মজাই লাগছিল, উদিকে আমার ধোন বাবাজি খাড়া হয়ে দাড়িয়ে আছে। মামীর ও যেন নজর পড়ল, তার দিকে এতক্ষণে। একেবার নরম আর চুপচাপ হয়ে পড়ে রইলাম। মামী ও লেপ মুড়ি দিয়ে আমাকে বুকের মধ্যে জড়িয়ে নিলেন। দিনের বেলা লেপের নিচে থাকলেও কিছুক্ষণ পরে দেখা যায় সব। মামী আমার দুচোখে চুমু দিয়ে ঠোটে চুমু দিলেন, কেপে উঠলাম। চুমু খেতে লাগলেন, মজা লাগছিল, কখন যে আমার হাত উনার দুধে হাত বোলাতে শুরু করেছিল, জানতে পারে নি। বেশ কিছুক্ষণ পরে উনি লেপ সরিয়ে দিলেন, উঠে বসলেন, আস্তে আস্তে আমার মাথাটা উনার কোলের পরে নিয়ে গেলেন, গালের ভিতরে পুরে দিলেন দুধের বোটা, বলে দেওয়া লাগল, চুষতে লাগলাম। আমার মাথায় উনি হাত বুলিয়ে দিচ্ছিলেন, কোন আগ্রাসন নেই। পুরো ধীর স্থিরভাবে উনার দুধ খাচ্ছিলাম, মজাই লাগছিল, উদিকে আমার ধোন বাবাজি খাড়া হয়ে দাড়িয়ে আছে। মামীর ও যেন নজর পড়ল, তার দিকে এতক্ষণে।

দুধ পাল্টালাম, মামী মাথায় এক হাত রেখে অন্য হাত দিয়ে ধোনকে নাড়াচাড়া করতে লাগলেন।তুই উপরে উঠবি? এই প্রথম মামী কথা বললেন।সম্মতি সূচক মাথা নাড়লাম।কোল থেকে আমার মাথা নামিয়ে মামী শুয়ে পড়লেন, হাটুর কাছে পা দুটো ইষৎ ভাজ করে। বলা লাগল না, দুপায়ের ফাকে শুয়ে ধোনটাকে আস্তে আস্তে মামীর গুদে ঘষে দিলাম। অবশেষে ঠাপাতে লাগলাম। বেশ খানিকক্ষণ ঠাপানোর পরে মামী আমাকে জাপটিয়ে ধরলেন, ঠাপাতে লাগলাম।

বাবা তুই এবার নিচে আয়। বাধ্য ছেলের মতো গুদ থেকে ধোন বের করে, শুয়ে পড়লাম, মামী আমার উপরে উঠে হাত দিয়ে ধোনটাকে গুদের মধ্যে চালান করে দিলেন। ঠাপাতে লাগলেন। আমি এই সুযোগে আবার মামীর দুধের দিকে নজর দিলাম, আর তল থেকে ঠাপ দিতে লাগলাম। বেশিক্ষণ থাকলেন না, মামী উপরে। কিছুক্ষণ পরেই নেমে আবার আমাকে উপরে তুলে নিলেন। গুদের পার্থক্য বুজলাম, আগের চেয়ে পানি যেন বেশি, বেশি পিচ্ছিল, তবে এবার ঠাপাতে আরো মজা লাগছিল। মামীকে জড়িয়ে ধরেই কখন ঘুম পড়েছিলাম জানিনা ঘুম ভাঙল, বাইরে গেটে মামাতো বোনের ডাকে। মামী উঠে শাড়ি পরে, আমাকে একটা চুমু দিলেন, আর বললেন, বাবা কাউকে কিছু বলিস না যেন, আমি বাধ্য ছেলের মতো মাথা নাড়লাম। শীতের বেলা তাড়াতাড়ি ফুরিয়ে যায়। প্রাইমারী স্কুল চারটেয় ছুটি হয়। তার মানে এখন প্রায় সাড়ে ৪টা বাজে। গতকাল রাতে মামাতো বোনের সাথে দেখা হয়নি। সকালেও তাকে দেখিনি। অনেকদিনই দেখিনি। ফাইবে পড়ে, বয়স আর কত হবে ১০/১১-তার মানে দুধ উঠার বয়স। কেবল ছোট ছোট আপেলের মতো হবার কথা। কিন্তু আমার ভুল ভাংল কিছুক্ষণ পরেই। বইয়ের ব্যাগ রেখে বোন গোসল করার জন্য রেডি। মামী বোধহয় এ সময়টা সাথে যায়। মামীকে তাই ডাকল। মামী আমাকেই বলল বোনের সাথে যেতে। বাধ্য ছেলের মতো বোনের পিছন পিছন চললাম। ইতিমধ্যে বোনের সাথে ভালমন্দ জিজ্ঞাসা করা ছাড়া আর কিছু হয়নি। গোসল করতে যাওয়ার আগে বোন বাড়ির কাপড় পরে নিয়েছে। সাদা ধরনের টেপ মতো। দুই ভাইবোনের মধ্যে স্বাভাবিক সম্পর্ক। কথার খই ফুটাতে ফুটাতে নদীতে যেয়ে পৌছালাম। বোন আমার নেমে গেল। সারাদিনের ক্লান্তি ভুলাবে তার গোসল। এক ডুবে বেশ কিছুদুর যেয়ে ভূস করে উঠল। নদীর ঘাটে বসে আমি তার গোসল দেখতে লাগলাম। চক্ষু চড়কগাছ হলো আমার যখন বোন নদীর ঘাটে আসল সাবান মাখতে। কি দেখছি আমি, বেদানার সাইজের মতো দুটো সদৃশ গোলগোল দুধ। অপলক তাকিয়ে দেখতে লাগলাম। বোনের সেদিকে খেয়াল নেই। হয়ত সে এখনো বুঝতে শেখেনি, তার ঐ মহামূল্যবান জিনিস দুটোর মহিমা। তির তির করে ধোন দাড়ানো শুরু করল। আশেপাশে কেউ নেই, মামীর গুদ চুদে আর খালার চোদায় পরিপক্ক হওয়ার পথে নেমেছি। ধোন বাবাজিও বদ হচ্ছে। এই রিমা সারা গায়ে ভাল করে সাবান মাখ, তোর গায়ে গন্ধ–আমার কথায় বোন তাকাল আমার দিকে। ৩/৪ হাতের দুরত্ব। আমার কাছে দে-মাখিয়ে দিচ্ছি। সাগ্রহেই বোন বাড়িয়ে দিল সাবান ধরা হাতটা। নেমে গেলাম। সাবান নিয়ে টেপের উপর দিয়ে মাখাতে লাগলাম পিঠে। বগলে-পায়ে—– হাফপ্যান্ট পরনে। আস্তে আস্তে উপরে উঠতে লাগল আমার হাত। প্যান্টকে এড়িয়ে গেলাম। পেট ——– বুক——-বুকের মধ্যে ধপধপ শব্দ যেন আরো বেশি গতি পেল। বোনের কোন ভাবান্তর নেই। দুই দুধে কাপড়ের উপর দিয়ে বেশি মাখালাম। এক সময় স্থতফা দিলাম। স্বাভাবিক ভাবে বোন আমার নেমে গেল পানিতে। জহুরের চোখ সোনা আসল কি নকল দেখেই চিনে ফেলে। মামীও বোধ হয় আমার চোখ মুখ দেখে বুঝে ফেললেন আমার অবস্থা।

বোন আমার উঠানেই টেপ খুলে ফেলল। মুগ্ধ হয়ে মামীর চোখ ফাকি দিয়ে দেখতে লাগলাম। গামছা দিয়ে সারা গা মুছে বোন আমার প্যান্ট খুলে গামছা জড়িয়ে নিয়ে চলে গেল ঘরেতে। বুঝলাম মামাতো বোনের শরীরে যৌবন আসা শুরু করলেও সেটা এ বাড়ীতে এখনও খুব একটা গুরুত্ব পাইনি। যার কারণে এ সব দেখার আমার সৌভাগ্য হলো।

মামী আমাকে কিছু বললেন না যখন মামাতো বোন কে নিয়ে বেড়াতে বের হবো তখন হঠাৎ ডাক দিল।

দেখ-রিমা অনেক ছোট। কিছু করতে যাসনে যেন, ফেটে টেটে গেলে বিপদ হবে। তাছাড়া কারো সাথে বলেও দিতে পারে তুই ওর গায়ে হাত দিয়েছিস। বলে মুচকি হাসলেন। মামীর কথায় একটু একটু ভয় ভয় করতে লাগল। কারণ ইতিমধ্যে পাপ যা করার করে ফেলেছি। মামাতো বোনের গায়ে সাবান মাখাতে যেয়ে দুধে হদ্য মাখা মাখাইছি , সেতো আর মামী জানে না।

সারা বিকালটা আমার নিরামিস কাটল। এমন সুন্দর কদবেল সাথে থাকতেও হাত দিয়ে দেখতে পারলাম না খোলা এখনও পেকেছে কিনা।

সন্ধ্যা হলো, পড়তে বসল বোন। আর আমি কি করব, খালা নানী এখনও আসেনি। আসবে না বলেই মনে হচ্ছে। মামীর ডাকে তার পাশে বসে রইলাম। বিভিন্ন কথা হতে লাগল।

রিমার গায়ে হাত দিসনে তো!
না।
ভাল কাজ করেছিস।
হু!
ও বড়ো হোক, তখন যা ইচ্ছা করিস।
আচ্ছা।
মামীর কোন কথায় ভাল লাগছিল না আমার। রাতে কোথায় শোব, সেই চিন্তায় করছিলাম। একা একা শুলে আমার ভয় লাগে। আবার মামার কাছে শুয়ার ইচ্ছাও নেই। মনে মনে ভাবছিলাম, মামী আমার সাথে যেন মামাতো বোনটাকে শুতে দেয়, তাহলে অন্তত তার দুধ দুটো আবার ছুতে পারব। কিন্তু আমি ভাবছিলাম এক, আর বিধি ভাবছিল অন্য। রাতে আমাদের তিনজনের খাওয়া-দাওয়া হয়ে গেল। কিন্তু মামার এখনও খোজ নেই। পাশাপাশি দুই ঘরে মামী বিছানা করল। বুঝলাম না এখনও আমার ভাগ্যে কোথায় শুতে হবে। মামী একপাশে আর আমী আরেক পাশে-মাঝখানে মামাতো বোন। মামীর গল্প শুনছিলাম, এক লেপের মধ্যে তিনজন। মামাতো বোন মামীর দিকে ফিরে, আমিও। মামীর হাত বোনের দেহ পেরিয়ে আমার মাথায়ও আসছিল। পালাক্রমে আমাদের দুজনের মাথায় হাত বুলিয়ে দিচ্ছিল। স্বাভাবিক সম্পর্ক। কে ভাববে, এই মামীকে ইতিমধ্যে দু’বার চুদেছি। গল্প গল্প শুনতে রিমা ঘুম পড়ল। আমারও হালকা হালকা ঘুম আসছিল। মামীরও বোধহয়। মামার ডাকে ধড়পড় করে উঠলেন মামী। আমারও ঘুম ভেংগে গেল।

মা বাড়ী আসেনি? কথা বলতে বলতে মামা ঘরে ঢুকলেন।
না।
ওরা ঘুমিয়েছে নাকি?
হ্যা।

হাতমুখ ধুয়ে আসতে আসতে মামী মামার জন্য ভাত বাড়লেন। চোখ বন্ধ থাকলো সব শুনতে পাচ্ছিলাম। তাদের কথাবার্তায় বুঝতে পারছিলাম, মামার কাছে আমি এখনও দুগ্ধপোষ্য শিশু। খাওয়া-দাওয়া শেষে-মামা উঠে গেলে মামীর গুছাতে লাগলেন।

কি করব, কোথায় শোব? মামী জিজ্ঞাসা করলেন মামার কাছে।
তোমরা তিনজন শোও, এই ঘরে। আমি ঐ ঘরে শুচ্ছি। ওর তো আবার একা শুলে ভয় করে। আমার কাছেও শুতে চাই না।

মামার কথায় বুঝলাম, তার কাছে আসলে আমি কতটা আদরের। কিন্তু একবারো যদি জানত তার আদরের বউএর গুদু সোনায় ইতিমধ্যে ধোন পুরে দিয়েছি। সাবান মাখানোর ছলে তার মেয়ের দুধ ঘেটে দিয়েছি, তাহলে কি হতো? মামা খাওয়া শেষ করে আর বসলেন না। পাশের ঘরে চলে গেলেন। মামী গোছগাছ শেষ করে বাথরুমে গেলেন। তার পর ফিরে আসলেন। ভাবলাম এবার বোধহয় শুয়ে পড়বেন। কিন্তু লাইট অফ করে আসলেন শুধু। আমার পাশে দাড়িয়ে আমার গায়ে হাত দিয়ে নাড়াতে লাগলেন। জেগে উঠলাম পুরোপুরি।

আস্তে আস্তে ঠোটটাকে নিজের ঠোটে নিলেন, তারপর কানে কানে বললেন ঘুমাস না। আমি তোর মামার কাছে যাচ্ছি চোদাতে। এসে তোকেও চুদতে দেব।

যতটুকু ঘুম তখনো চোখে লেগেছিল, এক পলকে চলে গেল। মামী এখনো যায়নি। আমার ধোনে হাত দিয়ে নাড়তে লাগলেন। পাশের ঘরে এখনও আলো জ্বলছে।

ঘুমিয়ে পড়েছো নাকি? মামার ডাক শোনা গেল।

নাঁ। আসছি।

আমি না আসা পর্যন্ত রিমির দুধ আস্তে আস্তে টেপ। জোরে টিপলে চেতনা পেয়ে যাবে। আবারও কানে কানে বললেন।

আর দাড়ালেন না মামী। চলে গেলেন। দরজার মাঝখানে পর্দা ঝুলছে। কি এক অমোঘ আকর্ষণে পর্দার দিকে তাকিয়ে রইলাম।

ওরা ঘুমিয়েছে?

হ্যা। মামীর সংক্ষিপ্ত উত্তর। আর কোন আওয়াজ পেলাম না। পাশে মামাতো বোন শুয়ে থাকলেও কোন আকর্ষণ অনুভব করলাম না। সমস্ত মনোযোগ আমার পাশের ঘরে। কি হচ্ছে ও ঘরে। আস্তে আস্তে শব্দ না করে লেপ থেকে বের হয়ে আসলাম। পা টিপে টিপে যেয়ে দাড়ালাম পর্দার পাশে। অন্ধকার থাকায় ওরা আমাকে দেখতে পেল না। কিন্তু আমি দেখতে পাচ্ছিলাম জ্বলন্ত চোদনের দৃশ্য। মামীর আচল এক পাশে পড়ে রয়েছে। মামা মামীর দুধ খাচ্ছে আর এক হাত দিয়ে শায়ার উপর দিয়ে গুদ ছানছে। কিছুক্ষণ চলল লাইভ দৃশ্য।

সহ্য হচ্ছিল না, আমার। ধোনে যন্ত্রনা অনুভব করলাম। আস্তে আস্তে ধোনে হাত বুলাতে লাগলাম। মামীর ব্লাউজ পুরো খুলে ফেললেন মামা। দুধের নিচে ধবধবে সাদা পেট হাত বুলানোর সাথে মামীর এখানে সেখানে কামড়িয়ে দিচ্ছিলেন। কেপে কেপে উঠছিল মামী। নিঃশব্দ চোদাচুদি। কোন শব্দ নেই। শুধু দুজন দুজনের স্পর্শ অনুভব করছিলেন।

এবার যে কাজ করল মামা, তার জন্য প্রস্তুত ছিলাম না। আমার ধোন ইতিমধ্যে তালগাছের আকার ধারণ করেছে। মামীর দুধ খেতে খেতে মামীর গুদে আংগুল পুরে দিয়ে খেচতে লাগলেন। বেশিক্ষণ স্থায়ী হলো না। শুয়ে পড়লেন মামী। খাটের পাশে পা ঝুলিয়ে। মামা উঠে গেলেন। লুংগি খুললেন। এতক্ষণে দেখলাম। খাড়া একেবারে। আস্তে আস্তে মামীর গুদে ঘসলেন বোধহয়। শিওরে উঠল মামী। দেখতে পাচ্ছিলাম না আর। তবে উঠানামা বুঝতে পারছিলাম। মামীর দুধ ছাড়া আর কিছু দেখতে পাচ্ছিলাম না। সেখানে মামা একহাতে একটা টেপছে, আর গালে আরেকটা পুরে ঠাপ দিচ্ছিল। ভাল লাগল না আর। তালকাঠ ধোন নিয়ে মামাতো বোনের পাশে এসে শুলাম। চুপচাপ পড়ে থাকলাম কিছুক্ষণ। ধোনে যন্ত্রনা হচ্ছে। পাশ ফিরে মামাতো বোনের পাছার খাজে ধোন লাগিয়ে দুধে হাত দিলাম। ভালই লাগছিল। বেশি ২/৩ মিনিট পর আবার উঠে গেলাম। দৃশ্যপট চেঞ্চ হয়ে গেছে। মামা শুয়ে আছে, উপরে মামী ঠাপ দিচ্ছেন। দুই হাত দিয়ে মামা দুই দুধ ধরে একসাথে খাচ্ছেন। ২/৩ মিনিটের মধ্যে মামী হিংস্র হয়ে গেলেন। জোরে জোরে ঠাপ দিতে লাগলেন। মামাও তলঠাপ দিচ্ছিল। কিছুক্ষণ পরেই মামী থেমে গেলেন। শুয়ে না পড়ে কুকুরের মতো পাছা উচু করে চারহাতপায়ে বসলেন। মামা পেছন থেকে পুরে দিলেন পুরো ধোন। ঠাপের পর ঠাপ চলতে লাগল। এক সময় দেখলাম মামা হঠাৎ করে ধোন বের করে নিলেন। আর সাদা সাদা বীর্য মামীর পাছায় পড়তে লাগল।শেষ হয়ে গেল সব। মামী উঠে বাথরুমে গেলেন। আর মামা সিগারেট ধরালেন। শো শেস। ফিরে আসলাম আবার মামাতো বোনের কাছে। জড়িয়ে ধরে আস্তে আস্তে ধোন ঘসতে লাগলাম পাছায়। আর দুধে দিতে লাগলাম নিবিড় পরশ। মামীর পায়ের শব্দ পাচ্ছিলাম। মামার ঘরে লাইট অব হয়ে গেল। জ্বলে উঠল আমাদের ঘরের লাইট। শুধু শাড়ী পরণে মামীর। লাইটের আলোয় দুধ দুটোতে যেন ভুমিকম্প হচ্ছে হাটার সাথে সাথে বলে মনে হল। মামীর দিকে তাকালেও রিমির দুধ টিপা বন্ধ করলাম না। তবে খেয়াল রাখছিলাম সে যেন চেতনা না পায়। (সমাপ্ত)

Like the Post? Do share with your Friends.

26 comments:

  1. Replies
    1. রেন্ডী মায়ের রসালো গুদ চুদে ফাটিয়ে দিলাম, মাকে চুদে বাচ্চা বানালাম সত্যি ঘটনা


      New Bangla Choti Golpo, Bangla CodaChuir Golpo, Boroder Kharap Golpo.Kajer Meyeke Chodar Golpo
      Bangla Choti Golpo, New Bangla Make Chodar Golpo
      Kaki Ma Ke Chude Dilam, Paser Barir Auntir Boro Pacha Marar Golpo
      Choto Bonke Chude Gud Fatanor Bangla Sex Adult Story


      বড় খালার মুখে জোর করে আমার বাড়া ঢুকিয়ে দিলাম, খালা বাধ্য হয়ে আমার মাল চুসে বের করে খেয়ে নিল


      তিন বন্ধু মিলে আমার ফুফুকে সারারাত ধরে চুদলাম, ফুফুর পাছা দেখলে মাল আউট হয়ে যায়


      পাশের বাড়ির অ্যান্টি ও তার ১৪ বছরের মেয়েকে একসাথে চোদার সত্যি ঘটনা, না পরলে চরম মিস করবেন


      কাজের বুয়া ও তার ছোট মেয়েকে সাত জন মিলে সারারাত গন ধর্ষণ করে অজ্ঞান করে ফেললাম


      ৪০ বছর বয়সী বড় মামীর পাছা চুদে মাল আউট করলাম, মামী আমার ধোন পাগলের মত চুসে মাল খেল


      শ্বশুরের সাথে ছেলের বউয়ের অবৈধ চোদাচুদির সত্যি ঘটনা, আমার শ্বশুরের বাচ্চা এখন আমার পেটে

      Delete
    2. আমি রায়হান, আমার মায়ের নাম মিসেস নাজমা, উনি দেখতে অত্যন্ত সুন্দরী মায়ের পাছা সবচেয়ে বেশী আকর্ষণীয় আর দুধ দুটোর সাইজ হবে কম হলেও ৪২। আমার বন্ধু রাসেল, সিফাত, অমিত, জায়েদ, নাফিস সবাই ই আমার মাকে প্রান ভরে চুদেছে। আমার বাবা বেশির ভাগ সময় দেশের বাইরে থাকায় আমার মা আমার বন্ধুদের সাথে সেক্স করার সুযোগ পায়।আমার বন্ধুর বাবারাও আমার মাকে ইচ্ছামত চুদে চলেছে। আমার মায়ের ঘতনা বিস্তারিত পড়তে এই লিঙ্কে ক্লিক করুন



      কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম



      প্রাইমারী স্কুলের সেক্স্যী ম্যাডাম রিতা কে দশ বছর পর ঢাকায় দেখলাম। ওনাকে অ ওনার ভার্সিটি পড়ুয়া বোনকে একসাতে চুদে প্রেগন্যান্ট করার বাস্তব ঘটনা পড়তে আমার সাইট ভিসিট করুন।



      আমার অন্তসত্বা মামিকে চোদলাম----------------
      ফারুক মামা বিয়ের দিনের পর থেকে কলি মামি কে আমাদের ফামিলির কোনো পুরুষ আর দেখে নাই ।মহিলা বোরকা পরে থাকেন । আমি লুকায় লুকা মামা – মামির সেক্স করা দেখেছিলাম। মামির পাছাটা দেখে আমার খুব ভাল লেগেছিলো। বেশি জোস! ফিগার টাও কঠিন ছিলো। মামা মামি হেবি চোদা দিছেন সেদিন। মামি মামার নুনু সাক করার সময় আমাকে এক পলকের জন্য দেখে ফেললেন । কিনতু কিছু বললেন না, মামার নুনু এতো কঠিন চুসা দিলেন মামার মাল বের হয়ে গেলো। এরপর বছর খানিক হয়ে গেলো, মামা বাড়ি যাই না। মামি নাকি এখন পেগনেনট। ৫মাস এর বাচচা পেটে । আমার মেজাজটা খারাপ হয়ে গেলো। এই ফিগার এর কলি মামি কে এখন বাচচা নিতে হবে কেন ? আর কয়টা দিন লাগায় নিতো মামা। মামা এখন ২মাস হল বিদেশ গেছে।শালা পেগনেনট বউ কে ফেলে রেখে গেছে মাগি লাগাতে। আমার বড় বোন মামা বাসায় ছিল, যে কদিন মামা ছিলো না। এখন আমার বোনের এর পরীক্ষা। মা আমাকে বললেন কয়দিন তর মামার বাসায় থেকে আয়। আমি চিনতা করলাম, মামা হারামিটা এই জন্য মামি কে পেট বানায় দিয়া গেলও, আমি মামিরে মনে করে খেছেতেও পারুম না। যাই হোক, আমি গেলাম মামার বাসায়। মামি আমার সামনে আসে না। কাজের মেয়েটা আমাকে গেসট রুম দেখায় দিল, আর বলল, খাটের নিচে একটা ছোট বক্স আসে ঐটা যেন না খুলি। আমার মনটা কেমন করে উঠল। হালার বক্স এর কথা না বললেই তো আমি খুলতাম না। এখন তো মন আনচান করছে .। আমি রাতের খাওয়া শেষ করে, ভাবলাম দরজা লাগায় দেখুম কি আসে বক্সে । দরজা লাগাই তে গিয়া দেখি দরজা লাগানো যায় না। তাতে কি, বক্স খুলে দেখি ৩০-৪০টা চটি-ছবি-সহ ম্যগাজিন। আমি বুজালাম আমার এখানে খেছতে কোন আসুবিধা হবে না। (আমি জানতাম না এতো পরবলেম হবে| ) লুংগি পরে নুনু খারা হয়ে আসে, দরজা তো লাগে না, তাই ভাবলাম সবাই ঘুমালে আমি শুরু করবো কাম। একবার মনে হল, কামে ছেমরি টা কে ডেকে চুদবো নাকি।।ঐ মাগিটা টো বক্সের কথা বলল। কমনে বলি, কোনদিন তো কামে ছেমরি চুদি নাই। খারা নুনু নিয়া ঘুমায় গেলাম। হঠাৎ মনে হল, কে জানি আমার নুনু চোসে।
      আমি মনে করলাম, আসমা(কামের ছেমরি)। কেন জানি, মেয়ে টার মাথায় চাপ দিয়া ধরলাম।

      Delete
    3. আমার শাশুড়ি রত্না পারভীন, তার মোটা পাছায় আমার আট ইঞ্চি ধোন ডুকিয়ে মজা করে চুদলাম

      ক্লাস সিক্সে পড়া কচি খালাত বোন মীম কে জোর করে চুদে মুখে মাল আউট করার সত্যি গল্প ভিডিও সহ

      রিতা ম্যাডাম ও তার ১২ বছরের মেয়েকে তিন দিন ধরে ছয় বন্ধু মিলে গন চোদা দিলাম

      আব্বু আম্মু যখন আফিসে সেই সুজুগে বিধবা কাজের বুয়ার মুখে আমার লম্বা ধোন ঢুকিয়ে মাল বের করলাম

      পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা

      Bangla Choti Golpo In Bangla Language, Latest Bangla Choti Golpo

      Bangla Adult Choti Golpo, Hindu Meyeder Chodar Bangla Sotti Golpo

      Amar Ex Girlfriend Trishar Sex Video, My Hot Girlfriend Sex Video

      হিন্দু বৌদিদের সাথে গোপন চোদাচুদির ভিডিও, কলকাতা বাংলা সেক্স কাহিনি, ইন্ডিয়ান বাংলা চটি গল্প

      আমার ছাত্রীর মায়ের ভোদার জ্বালা মিটানোর গল্প, ছাত্রীর মায়ের বড় বড় দুধ চোদার গল্প ও ছবি দেখুন এই লিঙ্কে ভিসিট করে

      আমার সেক্সী হট তিন বান্ধবী কে আক সাথে বাথরুমে চুদলাম, তিন বান্ধবী আমার লম্বা মোটা বাড়া নিয়ে মারামারি শুরু করল

      আমার বন্ধু সোহেলের মা ফারজানা কে চুদে সোহেলের উপর প্রতিশোধ নিলাম, বন্ধুর মায়ের দেহের জ্বালা মিটাল আমাকে দিয়ে

      Delete
    4. হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প
      @
      @
      @
      ছোট কাকির পেটে আমার বাচ্চা, কাকার অবর্তমানে ছোট কাকিকে দিন রাত চুদে চুদে পেটে বাচ্চা পয়দা করলাম
      @
      @
      @
      বাংলাদেশি মেয়েদের ভোঁদা ও দুধের ছবি, প্রভার সেক্স ভিডিও রাজিবের সাথে, স্কুল কলেজের মেয়েদের ল্যাংটা ছবি, রিমার বড় দুধের ছবি
      @
      @
      @
      খালাতো বোনের তিন মেয়েকে চোদার গল্প, খালাতো বোনের তিন মেয়ে রুনা, সাবিনা ও রত্না কে একসাথে চুদার গল্প, ভাগ্নির গুদে আমার ধোন ঢুকানোর বাংলা গল্প
      @
      @
      @
      Make chodar Bangla Golpo, Tin Bondhu Mile Mayer Gude mal Felar Golpo, Mayer Boro Dudh Chodar Golpo
      @
      @
      @
      Bangla Choti Golpo In Bangla Languge, Indian bangla Choti Golpo,2500+ New Bangla Choti Golpo 2014
      @
      @
      @
      বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Bonke Chodar Golpo 2014, Bangla family Sex Real Story

      Delete
    5. রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন
      @
      !
      @
      সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প
      @
      !
      @
      প্রাইভেট পড়াতে গিয়ে প্রথমে ছাত্রীকে চুদলাম, তার পর একে একে ছাত্রীর বড় বোন, মা, নানী, ভাইয়ের বউ সবাইকে গনহারে চুদলাম
      @
      !
      @
      ক্লাস ফাইভে পড়া মেয়ের গুদ চোদার ভিডিও, ছোট মেয়েদের সাথে সেক্স করার মোবাইল পর্ণ ভিডিও, দেশী মেয়েদের দুধ, গুদ, পাছার ছবি
      @
      !
      @
      মামাতো বোনের সাথে চোদাচুদি করতে গিয়ে ধরা খেয়ে ৫০ বছরের বুড়ি মামীকে চুদলাম, তিনজন মিলে মামিকে চুদে ভিডিও করে রাখলাম
      @
      !
      @
      আমার এক্স গার্লফ্রেন্ড এর ল্যাংটা ছবি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন, Bangladeshi College Girl Fatema Big Boobs Pictures






      ফাতেমা তুজ জোহরা পিঙ্কি ১১ আগস্ট, ২০১৪ ২:৩৮ pm

      New Bangla Choti Golpo 2014, ২০১৪ সালের নতুন বাংলা চটি গল্প ও চুদাচুদির ভিডিও দেখতে আমাদের সাইট ভিসিট করুন


      Bangla Choti Golpo Maa, Bhai Bon Choti Golpo, Khalake Chodar Golpo, Fufuke Chodar Golpo, Bondhur Bonke Chodar Choti


      Friend Er Mayer Rosalo Pod Fatanor Golpo, Sosurer Sathe Cheler Bouyer Chodachudir Golpo, ছেলের বউয়ের সাথে শ্বশুরের চুদাচুদি


      বন্ধু সজীবের মায়ের মুখে মাল আউট করার গল্প, সজীবের মায়ের পাছার ছবি, বন্ধুর মায়ের ভোদার বালের ছবি সহ চটি পড়তে এখানে ক্লিক করুন, সজীবের মা ও সেক্সী বোনকে চুদে ঠাণ্ডা করলাম


      হেড স্যারের উপর প্রতিশোধ নিলাম তার মেয়ে নিলাকে ধর্ষণ করে, স্যারের মেয়ের সাথে চুদাচুদির ভিডিও, Bangla Choti Golpo In Bangla Font, Kaki Ke Chodar Golpo


      ভিকারুন্নেসা স্কুলের স্যার পরিমল ও ছাত্রীর সেক্স ভিডিও, প্রভা ও রাজিবের সেক্স ভিডিও, ইডেন কলেজের ছাত্রীদের ৩২ টি মোবাইল সেক্স ভিডিও দেখুন আমাদের সাইটে, বংলাদেশের মেয়েদের বাল সহ লাল ভোদা

      Delete
    6. খালু কুয়েতে থাকে সেই সুজুগে খালা ও খালাতো বোনকে সাত বছর ধরে চোদার ইতিহাস, Khala o Khalato Bonke Sat Bochor Dhore Chodar Sotti Golpo



      সাত জন মিলে একজনকে জোর করে চোদা, ধর্ষণ করার গল্প, বাংলা ধর্ষণ চটি গল্প, মামাতো বোনের টাইট ভোদা ফাটানোর কাহিনি, Kajer Meye Rikta Ke Jor Kore Chodar Ghotona



      নতুন ১০০০ টি চটি গল্প পড়ুন, বাংলা মেয়েদের ফোলা ভোঁদার ছবি, বাংলা ব্লু ফ্লিম, Bangla Sex Video, New Bangla Adult Choti Golpo, মাগী চোদার গল্প পড়ুন সম্পূর্ণ নতুন গল্প



      দেবর ভাবী সেক্স গল্প, ঢাকার মেয়েদের চোদার গল্প, ঢাকার অভিজাত এলাকার মেয়েদের ল্যাংটা ফটো, Kakimar Norom Dudh Chosar Golpo, Choto Kaki ke Chodar Bangla Golpo



      Mayer Bandhobi Rikta Aunty Ke Chudlam, মায়ের বান্ধবী রিক্তা অ্যান্টি কে চোদার সত্যি গল্প, কলেজের বান্ধবী কে ব্ল্যাকমেইল করে রাম চোদন দেয়ার গল্প, Bangla Sex Story



      গীতা বৌদির ডাবকা পাছা চুদে চুদে হয়রান, গীতা বৌদির সাথে আমার প্রথম সেক্স করার গল্প ছবি সহ পড়ুন, ইন্ডিয়ান মেয়েদের সেক্স ভিডিও দেখুন, Indian Actress Sex Video, Nude Pakistani Girls

      Delete
    7. খালু কুয়েতে থাকে সেই সুজুগে খালা ও খালাতো বোনকে সাত বছর ধরে চোদার ইতিহাস, Khala o Khalato Bonke Sat Bochor Dhore Chodar Sotti Golpo



      সাত জন মিলে একজনকে জোর করে চোদা, ধর্ষণ করার গল্প, বাংলা ধর্ষণ চটি গল্প, মামাতো বোনের টাইট ভোদা ফাটানোর কাহিনি, Kajer Meye Rikta Ke Jor Kore Chodar Ghotona



      নতুন ১০০০ টি চটি গল্প পড়ুন, বাংলা মেয়েদের ফোলা ভোঁদার ছবি, বাংলা ব্লু ফ্লিম, Bangla Sex Video, New Bangla Adult Choti Golpo, মাগী চোদার গল্প পড়ুন সম্পূর্ণ নতুন গল্প



      দেবর ভাবী সেক্স গল্প, ঢাকার মেয়েদের চোদার গল্প, ঢাকার অভিজাত এলাকার মেয়েদের ল্যাংটা ফটো, Kakimar Norom Dudh Chosar Golpo, Choto Kaki ke Chodar Bangla Golpo



      Mayer Bandhobi Rikta Aunty Ke Chudlam, মায়ের বান্ধবী রিক্তা অ্যান্টি কে চোদার সত্যি গল্প, কলেজের বান্ধবী কে ব্ল্যাকমেইল করে রাম চোদন দেয়ার গল্প, Bangla Sex Story



      গীতা বৌদির ডাবকা পাছা চুদে চুদে হয়রান, গীতা বৌদির সাথে আমার প্রথম সেক্স করার গল্প ছবি সহ পড়ুন, ইন্ডিয়ান মেয়েদের সেক্স ভিডিও দেখুন, Indian Actress Sex Video, Nude Pakistani Girls

      Delete
    8. আপনার লিঙ্গ কি ছোট ? আপনার কি খুব দ্রুত বীর্যপাত হয় ? তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন, মাত্র মাত্র ৭ দিনে লিংগ বড় করুন দুই ইঞ্চি পর্যন্ত কোন রকম পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া



      যারা দেশের বাইরে থাকেন তারা স্কাইপের মাধ্যমে সেক্স চ্যাট করতে চাইলে যোগাযোগ করুন, আপনার মাল আউট না হওয়া পর্যন্ত আমাদের মেয়েরা আপনার সাথে চ্যাট করবে তবে ভিডিও করে রাখা যাবেনা ।



      ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও বরিশালের কেউ যদি ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েদের চুদতে চান তাহলে আমাদের ঠিকানায় যোগাযোগ করুন, সর্ব নিন্ম ৭০০ টাকা থেকে শুরু। আপনার পরিচয় গোপন থাকবে।



      নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সেক্সি মাগী জয়িতা আফরিন এর সেক্স ভিডিও, University Girl Leaked Sex Video With Her Boyfriend



      বাংলাদেশের সকল পতিতালয় বা বেশ্যা পাড়ার ঠিকানা, ঢাকার যেসব হোটেলে মাগী চুদতে পারবেন কোন রকম রিস্ক ছাড়া সেই সব হোটেলের ঠিকানা পেতে ক্লিক করুন



      সেক্সি মেয়েদের মোবাইল নাম্বার, হট ছবি, চোদাচুদির ভিডিও, ল্যাংটা ছবি দেখুন এই লিঙ্কে ক্লিক করে, আরও পাবেন নতুন নতুন সব চোদাচুদির গল্প।



      বাংলাদেশি, ইন্ডিয়ান ও পাকিস্তানী মেয়েদের সেক্স ভিডিও দেখুন ও ডাউনলোড করতে ক্লিক করুন। বাংলাদেশী (৫৩ টি সেক্স ভিডিও) ইন্ডিয়ান(১৭৬ সেক্স টি ভিডিও) ও পাকিস্তানী (২৯ সেক্স টি ভিডিও)



      কলেজের সেক্সি মেয়েদের সাথে মোবাইল ফোন সেক্স রেকর্ডিং শুনুন এই লিঙ্কে ক্লিক করে, দেবর ভাবীর চোদাচুদির ভিডিও দেখুন, প্রেমিকার মায়ের সাথে সেক্স সত্যি ঘটনা দেখুন, শালী দুলাভাই চটি গল্প পড়ুন ছবি সহ

      Delete
    9. বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo

      খালাতো বোনকে জোর করে চোদার রিয়েল ঘটনা, Pasher Barir Aunty o Tar Meyeke Aksathe Chodar Golpo

      গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকে ঘুমের ঔষধ খাওইয়ে রেপ করার গল্প, Sultana Apa O Tar Boro Meye Tinni Ke Chodar Golpo

      Kajer Meyer Sathe Chodachudi Korar Golpo, তিন বান্ধবী আফরোজা, নুসরাত ও শিউলি কে একসাথে চোদার কাহিনি।

      মায়ের বান্ধবী পারভীন অ্যান্টি কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদার সত্যি গল্প, Dhakar Mess E Kajer Meyer Sathe Sex Korar Ghotona

      বান্দরবন ঘুরতে গিয়ে চাকমা মেয়ের সাথে সেক্স করার গল্প, Hindu Meyeder Sathe Puja Dekhte Giye Dhon Chusiye Nilam

      খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo

      Fufur Basay Berate Giye Fufur Tin Meyer Kochi Gud Marar Golpo, এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন

      সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে, পুলিশ চুদল মেয়েকে, Bangla Choti Golpo In Bangla Language

      বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প, পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প, Boro Chachir Mota Pachar Sadh Akhono Vulte Parina.

      সাতজন মিলে একজনকে ধর্ষণ করার গল্প, বাংলা গে চটি গল্প, সমকামী ছেলেদের জন্য চটি গল্প, Bangla Somokamee Choti Golpo Latest

      Delete
  2. ভাবীর দেহের জ্বালা মেটানো
    ফেসবুক থেকে বিছানায়
    কি যে মজা আর শরীরের উত্তেজনা- সেটা বলে বুঝানো যাবে না
    ড্রাইভার এর চুদা খাওয়া - বাংলা চটি গল্প
    মিলির বাসর প্রস্তুতি - বাংলা চটি গল্প
    প্রথম চোদন - বাংলা চটি গল্প
    আমি,আমার স্বামী ও আমাদের যৌন জীবন
    ভাবি আর চমচম - বাংলা চটি গল্প
    পুরুষত্বে সমস্যা – ঘরোয়া সমাধান
    যৌন মিলনের সময় করনীয় - সেক্স টিপস
    ঘটনার শুরু যখন আমি প্রথম বর্ষে ক্লাস শুরু করি
    ফেসবুক থেকে বিছানায় - বাংলা চটি গল্প
    কি যে মজা আর শরীরের উত্তেজনা- সেটা বলে বুঝানো যাবে না
    ড্রাইভার এর চুদা খাওয়া
    মিলির বাসর প্রস্তুতি - বাংলা চটি গল্প
    প্রথম চোদন - বাংলা চটি গল্প
    নতুন নতুন গল্প ভাণ্ডার

    ReplyDelete
  3. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Collection Tamil Sex Stories
    দেশি মেয়েদের Sex Video


    Tamil Hot & Sexy Girls Pictures


    ভোদার সামনে বেড়া
    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা
    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা
    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল
    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்
    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও
    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    মেয়েটি আমায় ভালোবেসে ওর মাকে আমায় চুদতে দù
    বৃষ্টিতে ভিজে চোদা খায়
    আচোদা ডবকা পোদ
    যৌবনের ভুল
    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর
    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম
    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া
    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা
    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো
    গ্রামের ছামাওয়ালি
    বিলিয়ে দিলাম আমার যৌবন
    কোচিং সেন্টার





    ReplyDelete

Follow by Email

IconIconIconFollow Me on Pinterest