ফেসবুক follower,like,share বাড়াতে








Friday, May 24, 2013

কাকীর সাথে প্রেম প্রেম খেলা

খুব একটা সচ্ছল পরিবার থেকে আসিনি আমি।আমার বাবা আর কাকা দুই ভাই একসাথেই আমরা এক বাড়িতে থাকি।ছোটবেলা থেকেই আমার আর কাকিমার সাথে খুব ভালোবাসার সম্পর্ক ছিল, ওকে আমি নতুন মা বলে ডাকতাম। কাকিমাও আমাকে খুব স্নেহ করে, ওর বিয়ে সময় আমার বয়স ছিলো তের বছর।বিয়ের পর আমাদের ঘরে আসার পর থেকে ওর হাতে না খেলে আমার হজম হয় না, ওর কাছ থেকে গল্প না শুনলে আমার ঘুম হত না রাতে। আমার মা বলে নাকি কাকিমা ঘরে আসার পর থেকে আমি নাকি দুষ্টুমি কমিয়ে দিয়েছি। আমি নাকি সবার সামনে এখন ভালো ভাবে থাকি সবসময়।
কিন্তু আমাদের ওখানে পড়বার জন্য খুব একটা ভালো স্কুল ছিল না, তাই আমাকে দুরে হোস্টেলে থেকে পড়াশুনা করবার জন্য পাঠিয়ে দেওয়া হয়,মনে আছে কী রকম ভাবেই না কেঁদেছিলাম আমি,কাকিমাও চোখের জলে আমাকে বিদায় দেয়। বছর পাঁচেক পরে বোর্ডের পরীক্ষা দিয়ে আমি বাড়িতে ফিরে আসি,তখন আমার প্রায় তিন মাসের ছুটি। ফিরে এসে দেখি আমাদের অনেক কিছু বদলে গেছে, আরো অনেক জমি জায়গা কিনেছি, মা’কে জিজ্ঞেস করলে বলে, কনি কাকিমা এসে সব কিছু নাকি পালটে ফেলেছে।পিছন থেকে কাকিমার সেই চেনা পুরোনো গলা শুনতে পাই, “ওমা! খোকা কত বড় হয়ে গেছিস রে চিনতেই পারছি না।”
পিছন ফিরতেই দেখি কাকিমার সেই সুন্দর চেহারাখানা, লম্বা ফর্সা দেহ,সারা শরীরে অল্প মাত্র মেদ।কাকিমার চেহারা আগে থেকেই ভালো ছিল আর বিয়ের বেশ কয়েক বছরের পরে আরো যেন খোলতাই হয়েছে। পাপী মন আমার নষ্ট সঙ্গের পালায় পড়ে মনে কালিমা ঢুকে গেছে। কাকিমার দিক থেকে চোখই ফেরাতে পারছিলাম না, এমনিতেই আমাদের বাড়িতে মা কাকিমারা ব্লাউজের তলায় ব্রা পরেন না খুব একটা। পাতলা জামার তলায় যে গোপন ধন লুকিয়ে আছে সেটা আমার নজর এড়ায় নি,বুকের ওপর বেলের মত সাইজের স্তনে যৌবনের চিহ্ন ফুটে উঠেছে। পাতলা পেটে মার্জিত মেদ যেন কোমরটাকে আরও লোভনীয় করেছে। সুগভীর নাভিতে অল্প ঘাম লেগে আছে,ওটা যেন কাকিমার আবেদন আরো বাড়িয়ে তুলেছে, কোমরের নীচে পাছাটা আরো ভারী হয়েছে আগের থেকে।
মন থেকে লালসা মুছে ফেলে, আমি কাকিমা কে প্রনাম করার জন্য ঝুঁকে গেলাম, “থাক থাক বাবা ওকী করছিস?আমি এখন এতটাও বুড়ি হয়ে যাইনি রে!”, আমাকে বারণ করে কাকিমা আমাকে নিজের বুকে জড়িয়ে ধরলো। কাকিমার গায়ের সেই চেনা গন্ধে আমার নাকটা যেন বুজে এলো, ভোর বেলার জুঁই ফুলের গন্ধ। যতই ক্লান্ত থাকুক কাকিমা,ওর গা থেকে সবসময় যেন একটা হালকা সুগন্ধ বেরোতে থাকে। ওনার বুকের মাঝে আমি মাথা গুঁজে দিই, দুই বিশাল বুকের মাঝখানে আমি যেন স্বর্গের সুখ অনুভব করি।
কাকিমার বুকের উপর মনে চাপটা একটু বেশিই দিয়ে ফেলেছিলাম, তবুও কাকী কোন প্রতিবাদ না করে,ওনার স্তনের মাঝে আমার মুখটাকে যেন একটু ঘসেই দিল বলে আমার মনে হয়। মা বলে, “অনেক আদর যত্ন হল…এবার চল হাতপা ধুয়ে নে…অনেক দূর থেকে তো এলি, তোকে এবার খেতে দেব।”
বলা হয় নি, ছমাস আগে কাকার একটা সুন্দর দেখতে মেয়েও হয়েছে, খুব ফর্সা আর গায়ের রংটা পুরো কাকিমা’র কাছ থেকে পেয়েছে। হাত পা ধুয়ে এলে আমাকে খেতে দেওয়া হল, খাবার সময় দেখি কাকিমা মুন্নিকে নিয়ে এসেছে রান্নাঘরে, মুন্নি মানে কাকার ওই ছোট মেয়েটা। মা আমাকে খেতে দিয়ে আমাকে পাখা দিয়ে বাতাস করে দিতে লাগলো, মা আ কাকিমা মিলে আমাকে বিভিন্ন কথা জিজ্ঞেস করতে লাগলো, যেমন শহরে কেমন ছিলাম,ঠিকঠাক খেতে পেতাম কিনা। আমি কথা বলতে গিয়ে মাঝে মাঝেই কাকিমার দিকে আমার নজর চলে যাচ্ছিল, কাকিমাও দেখি আমার দিকে তাকিয়ে বুঝতে পেরে মুচকি হেসে দিচ্ছে মাঝে মাঝে। হঠাৎ করে মুন্নির কান্না শুরু হয়, “আহারে বাচ্চাটার খিদে পেয়েছে রে,সকালে কী খেতে দাওনি ছোট বউ?”, আমার মা কাকিমাকে জিজ্ঞেস করে।
“না দিদি,খেতে তো দিয়েছিলাম,কিন্তু এমনিতে মেয়েটার খিদে কম, তাই খুব অল্পই খাওয়াতে হয় একে।”
এই বলে কাকিমা ব্লাউজের বোতামগুলো একের পর খুলে মেয়েটার মুখে স্তনের বোঁটাখানা গুঁজে দেয়।ভগবানের কৃপায় ওই মনোরম দৃশ্যখানা আমার নজর এড়ায় নি, কাকিমা যখন বোতাম খুলে দিচ্ছিল,তখনই আমি আড়চোখে কাকিমার মাইয়ের উপর নজর বুলিয়ে নিয়েছি।ফর্সা,নাদু� �� নুদুস মাইখানা, যেন পুরো একটা রসালো বাতাপী।ভরন্ত যৌবনের চিহ্ন গোটা স্তনটাতে, মসলিনের মত মসৃণ ত্বক। ভগবান তিল তিল যত্ন নিয়ে বানিয়েছে কাকিমাকে, স্তনের উপর বাড়তি নজর দিয়েছে,ছোট একটা পাহাড়ের মত মাইখানা। কাকিমার দুধের দিকে হাঁ করে তাকিয়ে আছি দেখে, কাকিমা একটু যেন কেশে জানান দেয় আমাকে, আমিও লজ্জা পেয়ে চোখ সরিয়ে ওর মাইয়ের থেকে। মুখ নামিয়ে আমি আবার খেতে শুরু করি, তবুও চোদু পাব্লিক আমি, আবার নজর চলে যায় কাকিমার বুকের দিকে। অবাক হয়ে তাকিয়ে দেখি, কাকিমা আবার বুকের থেকে আঁচল সরিয়ে দিয়েছে, পুরো উদলা বুকটা যে আমার সামনে মেলে ধরেছে কাকিমা, যৌবনের পসরা ঢেলে তুলেছে আমার চোখের সামনে। কাকিমা জানে মাই ওর মাইয়ের দিকে তাকিয়ে আছি হাঁ করে, তবুও নিজের স্তনখানা কাপড় দিয়ে ঢেকে রাখে না আবার। কাকিমা অন্য দিকে মুখ করে নিজের ডবকা দেহের সেরা জিনিসটা আমাকে যেন উপহার দিয়েছে। আমি হাঁ করে পুরো দৃশ্যের মজা নিতে থাকি, মা ততক্ষনে পাশের ঘরে চলে গেছে, আমার আর কাকিমা ছাড়া রান্নাঘরে আর কেউ নেই। মুন্নিরও ততক্ষনে খিদে মিটে গেছে, কাকিমার চুচী থেকে মুখ সরিয়ে ঘুমিয়ে পড়েছে, কাকিমা দুধটা মুন্নীর মুখ থেকে বের করে এনে, স্তনবৃন্তটাকে ধরে হালকা করে মালিশ করে মাইয়ের ডগায় লেগে থাকা দুধের বিন্দুটাকে আঙুলে করে এনে নিজের ঠোঁটে রাখে, তারপর লাল জিভ দিয়ে ওই দুধের ফোঁটাটাকে চেটে নিয়ে নেয়। ততক্ষনে আমি আমার খাওয়া শেষ করে ফেলেছি, কাকিমাও মুন্নীকে দোলনায় রেখে নিজের বুকখানা ফের ব্লাউজের মধ্যে ঢুকিয়ে আমার কাছ থেকে থালা নিয়ে ধোবার জন্য চলে যায়।
কাকিমার ওই মাই প্রদর্শন দেখে আমার তো বাড়া ঠাটিয়ে টং। পজামা ফেটে যেন বেরিয়ে আসতে চাইছে, যৌবনদণ্ডখানার এই অবস্থা দেখলে লোকে বলবে কি।
কোনরকমে বাড়াটাকে ঢেকে রেখে বাথ্রুমে ঢুকে পুরো ঘটনাটা মনে করে খিঁচতে থাকি। পুরো ঘটনাটা সত্যি না শুধু আমার মনের ভুল?
বাথরুমে বাড়াটাকে ঠান্ডা করার পর আমি বেরোলাম, দেখি দরজার সামনে কাকিমা দাঁড়িয়ে মুচকি মুচকি হাসছে। আমাকে বলে, “কী রে বাবু,হাত ধুতে কি এতটাই সময় লাগে?আমার তখন থেকে বাথরুম পেয়ে গেছে তখন থেকে দাঁড়িয়ে আছি আমি,পেট আমার ফেটে গেল।”
“কাকিমা বলবে তো? আমি তাহলে তাড়াতাড়ি বেরিয়ে আসতাম।”
আমার কথা শুনে কাকিমা বাথরুমে ঢুকে যায়, ভিতরের থেকে কাকিমার পেচ্ছাপ করার আওয়াজ শোনা যায়, একটু পিছিয়ে গিয়ে দেখি বাথরুমের দরজাটা পুরোটা লাগানো নেই। ওটা একটু ফাঁক করে ভিতরে উঁকি মেরে দেখি, কাকিমা এদিকে পিঠ করে পস্রাব করছে, শাড়ীটা কোমরের উপরে তোলা।গোলাকার লোভনীয় মাংসপিন্ডের মত দুখানা পাছা কাকিমা’র। কিছুক্ষন ব্যাপারটাকে অনুভব করে, আমি সরে গেলাম নিজের ঘরের দিকে এগিয়ে গেলাম। এই রে আমার দন্ডটা আবার যেন জেগে উঠেছে। দেখি ঘরে গিয়ে একলাতে আমি একটু খিঁচে নিতে পারলে ভাল। দুপুরে খাওয়াটা ভালোই হয়েছিল, বিছানায় শুয়ে পড়তেই যেন ঘুমে দুচোখ বুজে এল।
ঘুম ভেঙে উঠে দেখি বেশ দেরী হয়ে গেছে, আঁধার নেমে এসেছে। এইসময় আমার ঘরের দরজা দিয়ে কাকিমা ঢুকেছে,হাতে ওর চায়ের কাপ। আমাকে কাপটা দিলে, আমি চা খেতে শুরু করলাম। কাকিমার সাথে ওই আগের সম্পর্কের কোন বদল আসেনি, আমি যখন চা খাচ্চিলাম তখন আমার মাথার চুলে হাত বুলিয়ে দিচ্ছিল কাকিমা।
“বাবু,তোর এই কাকিমা’র কথা একবারও কি মনে পড়েনি তোর?”, কাকিমা আমাকে জিজ্ঞেস করে।
“না কাকিমা, ওখানে গিয়ে প্রায়ই তোমার কথা মনে পড়ত, তোমার কথা কি ভুলতে পারি বল। সেই যে তোমার হাত থেকে ভাত খাওয়া, তোমার কোলে মাথা রেখে শুয়ে গল্প শুনতে শুনতে ঘুময়ে পড়া। এই জিনিসগুলো কি আবার ভোলা যায়। খুব মন খারাপ করত আমার। আচ্ছা তুমি কি আমাকে মনে করতে?”, আমিও কাকিমাকে আমার কথা জিজ্ঞেস করলাম।
“হ্যাঁ বাবু তোর কথা আমারও খুব মনে পড়তো।”
কাকিমার কথা শুনে আমার খুব ভাল লাগল, কাকিমা যে আমাকে মিস করেছে এটাই আমার কাছে একটা প্রাপ্তি।
কিছুক্ষন চুপ করে থেকে কাকিমা আমাকে আবার জিজ্ঞেস করে, “হ্যাঁরে,সুনীল,আমি যখন মুন্নিকে দুধ খাওয়াচ্ছিলাম,তুই কি আমাকে আড়াল থেকে দেখছিলিস?” আমি কাকিমার কথা শুনে ভয় পেয়ে গেলাম, এই রে ওই ঘটনাটা মা’কে বলে দেবে না তো কাকিমা। ভয় আর আতঙ্কে আমার বুকটা ধড়পড় করতে থাকে, মা’কে বলে দিলে ভীষণ রাগারাগি করবে।
আমাকে চুপ করে থাকতে দেখে কাকিমা আবার জিজ্ঞেস করে, “কি রে কিছু বলছিস না কেন?তোর মা’কে তাহলে ডেকে আনি আমি?”
“না,কাকিমা আমাকে মাফ করে দাও,আর কখনও লুকিয়ে লুকিয়ে তোমার বুকের দিকে তাকাব না, এই দিব্যি করে বলছি!”,এই কথাগুলো বলে আমি তো ভয়ে কাঠ।
কাকিমা আমার দিকে কিছুক্ষন ধরে তাকিয়ে থেকে বলে, “ধুর বোকা,তোর মা’কে আমি কিছু বলতে যাব কেন?” আমি তো শান্তির নিঃশ্বাস ফেললাম। কাকিমা আরো বলে, “সুনীল তোকে কিন্তু আমার দুধের দিকে তাকান বন্ধ করতে হবে, বিশেষ করে যখন আমি মুন্নীকে মাই খাওয়াব তখন।”
আমিও সাহস করে বললাম, “একটা কথা বলব কাকিমা?”
“হ্যাঁ,খোকা বলে ফেল।”
“তোমার ওই বুকের দিকে তাকাতে আমার না খুব ভাল লাগে, কিন্তু তুমি যখন বারন করছ তখন কী আর করা যাবে?”
কাকিমা আমার মাথায় হাত বুলিয়ে বলে, “দূর বোকা ছেলে!আমি কি তোকে দেখতে বারন করলাম? আমি যখন মুন্নিকে দুদু খাওয়াই তখন শুধু দেখতে বারন করলাম, তুই তখন নজর দিলে আমার মাইয়ের দুধটা বদলে যায়, ওই দুধ খেলে মুন্নীর আবার পেট খারাপ হয়।”
আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম, “কাকিমা, কি করে তোমার স্তনের দুধ বদলে যায় বলবে আমাকে?”
আমার চিবুকে হালকা করে চুমু খেয়ে কাকিমা বললে, “না রে সোনামনি, তুই এখনো খুব ছোট আছিস। তোকে সেসব কথা বলা যাবে না।”
আমি কাকিমা’কে বলি, “জানো কাকিমা আমার না মুন্নির উপরে খুব হিংসে হয়।” এই কথাটা বলে ফেলেই মনে হল কেন যে এই কেলো কীর্তি করলাম।
কাকিমা অবাক হয়ে বলে, “ওমা! তোর আবার মুন্নীর উপরে হিংসে হবে কেন?”
আমাকে চুপ করে থাকতে দেখে কাকিমা নিজেই বলে, “ও বুঝেছি, আমার দুধ খেতে তোরও খুব ইচ্ছে করে না?বল সুনীল, আমাকে বল তুই একবার।”
আমি কাকিমাকে বলি, “হ্যাঁ কাকিমা, ও যখন তোমার ওই সুন্দর স্তন থেকে দুধটা চুষে চুষে খায়, আমার বুকটা কেমন যেন একটা করে, মনে হয় তুমি আমাকেও যদি একবার দুধ খেতে দিতে, আমাকে তুমি ভুল বুঝো না কাকিমা। দয়া করে তুমি আমার উপরে এর জন্য রাগ করে থেকো না।”
এই কথা বলে ফেলে আমি খুব লজ্জায় পড়ে গেলাম, কাকিমার মুখ দেখে তো খুব একটা কিছু বোঝা যাচ্ছে না। কাকিমা কি আমার ওপর রেগে গেলো নাকি? ভয়ে পেয়ে আমি কাকিমাকে জড়িয়ে ধরে ওর বুকে মাথা রাখলাম।
কাকিমা বললে, “বাবুসোনা আমার,তুই আমার চোখের দিকে তাকা।”
আমি মুখ উঠিয়ে ওর চোখে চোখ রাখলাম, কাকিমার লাল ঠোঁটে একটা সুন্দর,স্নিগ্ধ হাসি খেলছে। কাকিমা বললে, “দেখ, সুনীল তুই আমার ছেলের থেকে কম কিছু না, মুন্নিকে যতটা আমি ভালবাসি, তোকেও আমি ততটাই ভালবাসি। তোরও আমার স্তনের উপর মুন্নির সমান অধিকার আছে। আজ রাতে খাওয়ার পর সবাই যখন শুয়ে পড়বে তখন তোর যত খুশি আমার দুধ খাবি,পেট ভরে।কিন্তু…”
কাকিমার ওই কিন্তু শুনে আমি আবার জিজ্ঞেস করলাম, “কাকিমা এর মধ্যে আবার কিন্তু কি আছে?”
“তুই আমাকে ছুঁয়ে দিব্যি করে বল, আমি যখন মুন্নিকে দুধ খাওয়াব তখন আমার মাইয়ের দিকে তাকাবি না।”
কাকিমার মাথা ছুঁইয়ে আমি দিব্যি খেলাম, কিন্তু কাকিমা বলে, “না ওভাবে না আমার মাইটাকে ধরে বল তুই।” আমি তখন সপ্তম স্বর্গে…কাকিমা আমাকে নিজের ওর বুকটাকে ধরতে দিচ্ছে, বাহ!
আমি নিজের হাতটা ব্লাউজের উপর দিয়েই কাকিমার বুকের উপর রাখলাম, আহা কি নরমই না কাকিমার দুধটা, বেশ বড়সড় একটা বেলের মত এক একটা মাই, পাঁচ পাঁচ দশটা আঙ্গুল আমি কাকিমার গোল মাইয়ে চেপে ধরলাম, হালকা করে টিপে দিয়ে বললাম, “এবার শান্তি তো?নাও তোমার মাইয়ের দিব্যি খেয়ে বললাম ওরকম করে আর দেখব না।”
কাকিমার মুখে একটা সুন্দর হাসি লেগে তখন,আবার আমার মাথাটাকে বুকে চেপে ধরে বলে, “তোর মত ভালো ছেলে আরেকটা হয় না।” কাকিমা ঈষদউষ্ণ বুকের স্পর্শ অনুভব করতে করতে আমিও কাকিমার বুকে মুখ ঘষতে লাগলাম, হাত দিয়ে জড়িয়ে ধরলাম কাকিমার ডবকা দেহখানাকে, কষে চেপে ধরে ছোট ছোট চুমু খেতে শুরু করলাম কাকিমার বুকের মাঝে, আমার মুখ আর কাকিমার ওই বেলের মত মাইগুলোর মাঝে শুধু একটা পাতলা কাপড়, ব্লাউজের উপর থেকেই ওর স্তনের উপর একটা চুমু খেতেই কাকিমা বলে, “এই দুষ্টু ছেলে বলি কী হচ্চে টা কি? কেউ এসে গেলে ঝামেলার শেষ থাকবে না, একটু সবুর কর বাবা, রাতে তো আমি দুধ খেতে দেবই।” আমাকে ওর বুক থেকে সরিয়ে কাকিমা চায়ের কাপটা নিয়ে দরজার দিকে চলে গেল, বেরিয়ে যাওয়ার আগে বুকের কাপড় সরিয়ে আমাকে একবার শুধু ব্লাউজ ঢাকা স্তনদুটো দেখিয়ে জিভ ভেংচিয়ে চলে গেল।
আমাদের গ্রামের বাড়িটা বেশ ভালো রকমের, একটা বড় বারান্দা আছে,সেখানেই আমার বাবা আর কাকু শোয়। ভিতরের ঘরে আমরা শুই। সদর দরজাটা ভিতরের থেকে বন্ধ করা থাকে, বাবা বা কাকুকে ভিতরে আসতে হলে, দরজায় টোকা দিতে হবে। সবাই ঘুমিয়ে পড়লে আমার কানে কানে কাকিমা বললে, “সুনীল,এবার চুপিচুপি রান্নাঘরে আয়, দেখ সাবধানে আয়,শব্দ করিস না যেন।”
উত্তেজনায় আমার বুকটা তখন ধকধক করছে, মনে হচ্ছে কলিজাটা যেন খুলে বেরিয়ে আসবে। কাকিমা’র পিছন পিছন রান্নাঘরে ঢুকি, একটা মাদুর পাতা রান্নাঘরের মেঝেতে, সেটাতে শুয়ে কাকিমা ওর ব্লাউজের সব বোতামগুলো পটপট করে খুলে ফেলে, আর আমার সামনে বের করে আনে শাঁখের মত সাদা দুটো স্তন। দুধ আলতা রঙের লোভনীয় স্তনের উপরে হালকা বাদামী রঙের বলয় একটা, তার মাঝে দেড় ঈঞ্চির একটা বোঁটা। আমি অবাক হয়ে তাকিয়ে আছি দেখে, কাকিমা বলে, “কিরে খোকা আর কি দেখছিস এত মন দিয়ে? ভালো নয় বুঝি আমার বুকটা? নে তবে তোকে আর খেতে হবে না আমার স্তনের দুধ।” এই বলে কাকিমা আবার ব্লাউজে হাত দেয়, দুধগুলো ভিতরে ঢোকানোর জন্য। আমি তাড়াতাড়ি কাকিমার হাত ধরে বারন করে বলি, “না কাকিমা আমি আগে কারো বুক এত কাছ থেকে দেখি নি, যার যার দেখেছি তাদের কাছে তোমার মাইয়ের তুলনাই হয় না। ভগবান বেশ যত্ন করে বানিয়েছে তোমাকে, দাও না আমার মুখে তোমার বোঁটাখানা, দাওনা আমাকে দুধ খাইয়ে।” আমার কথা শুনে কাকিমা আমার মুখে ওর ডান দিকের বৃন্তটা তুলে দেয়, আমিও ঠোঁট ফাঁক্ করে চুচীটা মুখে নিই,আর আস্তে আস্তে চুষতে থাকি।
কিন্তু কিছুতেই দুধ আর বের হয়না, নিরাশ হয়ে কাকিমা’কে বলি, “ও কাকিমা,তোমার দুধ কোথায়?বের হচ্ছে না যে!”
“ধূর বোকা ছেলে, মাই খেতে ভুলে গেলি নাকি?শুধু চুচীটাকে মুখে নিলে হবে, বেশ কিছুটা মাই মুখে নে, তারপর মজাসে জোরসে চুষতে থাক, দুধ বেরোবে তখন।”
কাকিমার কথামত হাত দিয়ে ডান স্তনের বেশ কিছুটা অংশ মুখে নিয়ে আরো জোরে চুষে দিই, কয়েক সেকেন্ড পরেই ফিনকি দিয়ে কাকিমার স্তন থেকে দুধের ফোয়ারা এসে পড়ে আমার মুখে। আহ…মনটা যেন জুড়িয়ে গেলো, কাকিমা’র স্তন এর দুধ যে এত মিষ্টি হতে পারে আমার ধারনা ছিল না। আরো জোরে চুষতে চুষতে কাকিমা মাই থেকে ওর যৌবনসুধা পান করতে থাকি, কাকিমা আমাকে আরো কাছে
টেনে বুকের সাথে জড়িয়ে ধরে, আর আস্তে আস্তে আমার মাথায় হাতটা বুলিয়ে দিতে থাকে। আমি তখনও বাচ্চা ছেলের মত কাকিমার দুধ খেতে থাকি, কিছুক্ষন পরে কাকিমা’র ডান দিকের স্তন থেকে দুধের ধারা শেষ হয়ে যায়, আস্তে আস্তে ডান দিকের মাইটাকে পুরো খালি করে দিই আমি। আমার ওই দিকের মাই খাওয়া হয়ে গেছে দেখে কাকিমা আমার মুখে এবার বাম দিকএর স্তনটাকেও তুলে দেয়, আমি ওটাকেও চুষে চুষে খালি করে দিই। কাকিমা এবার আমাকে জিজ্ঞেস করে, “কী রে অনেক ত খাওয়া হল,এবার শান্তি হল নাকি,কেউ উঠে পড়ার আগেই চল শুয়ে পড়ি চল।” আমি কাকিমাকে মিনতি করে বলি, “ও কাকিমা শুধু তোমার মাইটাকেই বেশ কিছুক্ষন ধরে চুষতে দাও, বড্ড ভাল লাগছে এটা, কত নরম তোমার স্তনের বৃন্তটা আমার মুখের ভিতরে গিয়ে খুব সুন্দর লাগে।মনে হয় অনেকক্ষন ধরে খালি খেতে থাকি,সে দুধ থাকুক বা না থাকুক!”
কাকিমা সেই জগৎ ভোলানো হাসিটা হেসে বলে, “নে বাবা আর কিছুক্ষন ধরে চুষতে থাক,তারপর কিন্তু শুতে যেতে হবে, আমাকেও তো ভোর বেলা উঠে কাজ করতে হয় নাকি?” আমি আবার কাকিমা’র স্তনটাকে মুখে নিয়ে খেলা করি, হাল্কা করে জিভ বুলিয়ে দিই, পুরো মাইটার গায়ে। আমার এই আদর দেখে কাকিমা জিজ্ঞেস করে, “সুনীল,তুই তোর কাকিমা দুধ খেতে খুব ভালো লাগে,না রে, খোকা?”
আমি শুধু হাত বাড়িয়ে কাকিমা’র অন্য মাইটাকে আদর করতে থাকি, খানিকক্ষন কাকিমার কাছে এরকম করে আদর খাওয়ার পর কাকিমা আবার বলে, “নে নে চল উঠে পড়, আর মনে রাখবি,কাল থেকে কিন্তু মুন্নিকে খাওয়ানোর সময় নজর দেওয়া একদম বন্ধ। আর খবরদার আর কাউকে বলা চলবে না কিন্তু।” আমিও মাথা নেড়ে উঠি,আর কাকিমা’র স্তনের উপর শেষ বারের মত চুমু খেয়ে শুতে চলে যাই।
পরের দিন কাকিমা’র স্তনদুটো আমার কাছে যেন আরো বেশি আকর্ষক লাগে, লোভনীয় দুটি মাই যেন যৌবনের আগুনে দাউ দাউ করে জ্বলছে। কাকিম যখন মুন্নিকে খাওয়াচ্ছিল, তখন আমি আমার কথা মত আড়াল থেকে নজর দিই নি, তবুও অন্য সময়ে সুযোগ পেলেই আমার চোখ কাকিমা’র স্তনের দিকে চলে যাচ্ছিল। কাকিমা’র নজরে এ জিনিসটা এড়ায়নি, কাকিমা আমার দিকে তাকিয়ে মুচকি হেসে শাড়িটাকে এমন ভাবে সামলে নিল যাতে আঁচলটা ঠিক দুই স্তনের মাঝখান দিয়ে চলে যায়। এভাবে দুটো দুধই সামনের দিকে থাকে,আর আমার চোখের যেন কোন অসুবিধা না হয়। মাঝে মাঝেই আমি চোখ দিয়ে কাকিমা’র যৌবনসুধা পান করতে থাকি, তাকিয়ে দেখি আগের থেকে কাকিমার স্তনটাকে যেন আরো সুন্দর লাগছে, বৃন্তটা আগের থেকে অনেক স্পষ্ট ভাবে বোঝা যাচ্ছে,এই জিনিসটা কাকিমাকে আরো আকর্ষক করে তুলেছে।
সেই দিন আমি বিছানায় শুয়ে শুয়ে কাকিমা’র জন্যই অপেক্ষা করছিলাম, ঘরের অন্য সকলকে ঠিকঠাক শুইয়ে দিয়ে কাকিমা আমার কাছে এসে চুপিচুপি বললে, “চল,এবার রান্নাঘরে যাওয়ার সময় হয়ে এসেছে।” আমরা রান্নাঘরে গিয়ে দরজাটাকে আটকে দিই।
পাশাপাশি শুয়ে পড়ার পর কাকিমা ওর ব্লাউজের সব হুক খুলে আমার মুখে একটা স্তন গুঁজে দেয়। আমি ওকে ভাল করে জড়িয়ে ধরে কাকিমার ডান দিকের দুধ খেতে থাকি, দুধ খেতে খেতে বুঝতে পারি আগের দিনের থেকে আজকে বেশি দুধ আছে কাকিমা’র বুকে। ওই দিকের স্তনটা খালি হয়ে গেলে কাকিমা আমার মুখ থেকে মাইটা ছাড়িয়ে নিয়ে জিজ্ঞেস করলে, “কিরে খোকা আজকে মনের মত করে দুধ খেতে পেরেছিস তো, তুই খাবি বলে, আজ শেষের বেলা মুন্নিকে আমার দুধ খেতে দিই নি, যাতে তুই বেশি করে আমার মাই খেতে পারিস।” কাকিমা’র কথা শুনে আমার বেশ ভাল লাগে, ওকে কষে জড়িয়ে ধরে বললাম, “কাকিমা,তোমার স্তন আর দুধটা না খুব মিষ্টি, আর দিনের বেলায় আমাকে তোমার দুধ দেখানোর জন্য খুব ধন্যবাদ, আজকে তোমাকে আরো সুন্দর লাগছিলো।”
আমার কথা শুনে কাকিমা বললে, “আমিও তোকে ওরকম ভাবে খুশী করতে পেরে ভাল লেগেছে, তবুও সবার সামনে যখন আমার মাইয়ের বোঁটাটা খাড়া হয়ে গেছিল, আমি তো লজ্জায় পড়ে গিয়েছিলাম।”
“কাকিমা! তোমার ওই খাড়া উঁচু উঁচু বোঁটার জন্যই তো আজকে আরো সুন্দরী লাগছিলো। কেন তোমার বৃন্তটা ওরকম করে দাঁড়িয়ে গেছিল কেন?”
“বাবুসোনা, তোর ওরকম করে মাই খাওয়ার জন্যই আমার চুচীগুলো ওভাবে দাঁড়িয়ে যায়। কাল রাতে যেভাবে আদরটাই না করলি?”
আমি ভয় পেয়ে জিজ্ঞেস করি, “এমা! তোমার লাগেনি তো কাকিমা, ওরকম ভাবে তোমার দুধ খাবার জন্য। তোমাকে আদর না করে থাকতে পারিনি আমি।”
কাকিমা হেসে আমাকে কাছে টেনে নিয়ে বলে, “ধুর বোকা ছেলে, তোর ওরকম সোহাগ আমার খুবই ভালো লেগেছে। নে অনেক কথা বলা হ্ল, এবার দুদুটা মুখে নে তো সোনামনি, চূষে নে আমার দুধ।” আমিও কাকিমা’র নির্দেশ যথা আজ্ঞা পালন করলাম, দুধটাকে চুষে খেয়ে নেওয়ার পর আমি অনেকক্ষন ধরে কাকিমা’র স্তনগুলোকে আদর,সোহাগ করলাম, চেটে চুষে পুরো ডান স্তনটাকে উপভোগ করলাম। কাকিমা আমকে বলল, “শুধু ওদিকের দুদুটাকে আদর করলে চলবে? এই স্তনটাকেও হাত দিয়ে ধরে মালিশ কর, আমার খুব আরাম হবে, তোরও খুব ভালো লাগবে।” কিছুক্ষন ধরে কাকিমাকে যখন আদর করে যাচ্ছি, তখন ওঘর থেকে মুন্নির কান্নার শব্দ পেলাম আমরা দুজনে। কাকিমার দুধের থেকে মুখ সরিয়ে নিলে কাকিমা আমাকে বলল, “সুনীল আমাকে একটু যেতে হবে রে, মনে হয় মাঝরাতে হঠাৎ করে মুন্নির খিদে পেয়ে গেছে,ওকে একটু মাই খাইয়ে আসি, তুই আবার শুরু করবি যখন আমি ফিরে আসব, কেমন?” এই বলে নিজের বুকের কাপড় ঠিক করে ওই ঘরে চলে গেল কাকিমা, মিনিট পনের পরে কাকিমা আবার ফিরে এল।
এই সময় আমি নিজেই কাকিমার জামাটাকে খুলে দিলাম আর ওর মাইয়ের বোঁটাটাকে চুষবার বদলে আমি শুধু স্তনের উপর চুমু খেতে লাগলাম, কাকিমার দেহ উত্তেজনায় কেঁপে উঠতে লাগল। আমি কাকিমাকে উঠে বসতে বললাম, তারপর কাকিমার পিছনে বসে আচ্ছা করে কাকিমার মাইদুটোকে মালিশ করতে লাগলাম, হালকা করে স্তনবৃন্তটাকে মুলে দিতে লাগলাম, আআস্তে আস্তে দেখলাম ওগুলো উঁচু হতে লাগলো।কাকিমা ঘাড়ের উপর থেকে চুলের গোছাটাকে সরিয়ে ওই সাদা বকের মত ঘাড়ে চুমু খেলাম, আর নাক ভরে নিলাম কাকিমার গায়ের সুন্দর মিষ্টি গন্ধ। হাত বাড়িয়ে এবার কাকিমা নিজেই নিজের জামাটাকে বুক থেকে পুরো খুলে ফেলে দিল, কোমরের উপরে পরনে আর কিছু নেই শুধু শাড়ির ওই আঁচলটা ছাড়া। কাকিমার বুকে হাত বোলাতে বোলাতে আমি কাকিমার সারা নগ্ন পিঠে তখন চুমু খেয়ে যাচ্ছি। এভাবেই আমার স্পর্শ সুখ নিতে নিতে কাকিমা যেন থরথর করে কাঁপতে শুরু করল। কিছুক্ষন পরে কাকিমা নিজের থেকে আমাকে বলল, “সুনীল, আমরা যেন কোনভাবেই বড় একটা ভুল দিকে না চলে যাই, নাহলে এই সামান্য সুখও আমাদের ভাগ্যে আর জুটবে না। বাবুসোনা আমার মাইয়ে এখনও কিছুটা দুদু নাকি আছে, খেয়ে নিয়ে শুয়ে পড় লক্ষীসোনাটি আমার।” আমি কাকিমা মাই থেকে সারা গরম দুধটা খেয়ে শেষ করলাম, এই রাতের মত লীলাখেলা ওখানেই সমাপ্ত করলাম।
তার পরের দিন থেকে কাকিমা আমাদের রাতের ওই কাণ্ডকারখানা কেবল মাত্র এক ঘন্টার জন্যই সীমাবদ্ধ করে রেখেছিল। কিন্তু দিনের বেলায় আমাকে নিজের বিশ্বসেরা ওই স্তনের ডালি দেখাতে কসুর করেনি। মুন্নিকে আস্তে আস্তে শুধুমাত্র গরুর দুধ খাইয়ে দিত,আর রাতে আমার জন্য পুরো মাইয়ের দুধ রেখে দিত,যাতে আমি বেশি করে কাকিমার দুধ খেতে পারি। দিনের বেলাতেও কাকিমার দুধ এতটাই উপচে পড়ত যে আমি কাকিমাকে খামারে নিয়ে গিয়ে লুকিয়ে ওর দুধ খেতে থাকতাম। মাঝে মাঝে বিকেলে আমাকে খেলেতে যেতে বারন করত,সেই সময়েও আমি কাকিমার মাই থেকে চুষে চুষে দুধ খেতাম।
প্রায় মাস দেড়েক ধরে এরকম আমাদের লীলাখেলা চলতে থাকে। অবশ্যই আমার বাবা আর কাকা এব্যাপারে জানতে পারেনি। কিন্তু মনে হয় আমার মা কোন ভাবে ব্যাপারটা নিয়ে সন্দেহ করে, আমার আসার পর থেকে কাকিমা চোখে মুখে যে খুশির হাওয়া লেগেছে সেটা মা’র নজর এড়ায়নি। মা আরো খেয়াল অরে যে, মুন্নি খুব কমই আর কাকিমা’র দুধ খেতে পছন্দ করছে,কারন সে যে গরুর দুধ খেতে অভ্যস্ত হয়ে গেছে যে। মুন্নি তো মাস দেড়েক ধরে তার মা’র দুধ খায়নি। মা ভাবে যদি কাকিমা মুন্নিকে দুধ খাওয়াচ্ছে না তো অথচ ওর মাইয়ে এখনও দুধ আছে তাহলে কাকিমা স্তনের দুধ কে খেয়ে নিচ্ছে? দুয়ে দুয়ে চার করে মা ধরে ফেলে ব্যাপারটা। মা কাকিমা’কে আমার কথা জিজ্ঞেস করতেই কাকিমা আর ব্যাপারটা গোপন করে রাখেনি। সব কথা খুলে বলে দিয়েছে কাকিমা আমার মা’কে। কিন্তু কাকিমাকে অবাক করে দিয়েই মা বলে, “তুই তো আমার ছোট বোনের মত কনিকা, তোর আর আমার ছেলের সুখ কি আর আমি কেড়ে নিতে পারি?ও ফিরে আসার পর থেকেই দেখি তোর হারানো খুশী আবার ফিরে এসেছে রে!” তো এবারেই আমি কাকিমা’র দুধ খাওয়া ছাড়িনি,এবারের বার সাথে আমার মায়ের শুভেচ্ছাও রয়েছে।
পরের দিন সকালে মা আমার দিকে তাকিয়ে কেমন যেন একটা মুচকি হেসে চলেছে, আমার শুধু মা’র দিকে তাকাতে লজ্জা করল, কিন্তু এগিয়ে এসে মা আমাকে কিছু টাকা দিয়ে বলল, “যা রে বাবু ব্বাজার থেকে তোর কাকিমার জন্য কিছু ফুল নিয়ে আয়। ওর খোপাতে গুঁজে দিবি, তোর কনি কাকিমা কে খুশী রাখলে তোর খেয়ালও রাখবে তোর কাকিমা।”
মায়ের কথা শুনে আমি ঠিক আন্দাজ করে উঠতে পারিনি, মা আমাকে কি বলতে চাইছে। যাই হোক পরেরদিন আমি কাকিমার জন্য সন্ধ্যে বেলায় ফুল এনে দিলাম, কাকিম এটা দেখে খুব অবাক হয়ে গেলেও, তখনই ওই ফুলের গোছাটা খোঁপাতে দেয়নি। কিন্তু, সেই রাতে আবার রান্নাঘরে কাকিমার দুধ খাবার জন্য গেলে, কাকিমাকে দেখি সে ওই ফুলগুলো খোঁপাতে গুঁজে রেখেছে, খুব সুন্দর আর স্নিগ্ধ লাগছে কাকিমাকে।সেদিন আরো বেশি করে কাকিমার বুকটাকে আদর যত্ন করেছিলাম। কাকিমার দুধে কামড়ে টিপে, লালা মাখিয়ে অস্থির করে তুলেছিলাম কাকিমা’কে। কাকিমার মাইয়ের দুধের শেষ বিন্দু না খেয়ে উঠিনি ওখান থেকে। আরএক সপ্তাহ কেটে যায়, ততদিনে আরো বেশি গরম পড়ে যাওয়ায় গ্রীষ্মের ছুটি আরো বাড়িয়ে দেওয়া হয়। কোন কাজ না থাকায়, খুব একঘেয়ে লাগছিল, তাই কাকা আমাকে বলে কাকিমা’র বাপের বাড়ীতে যেন কাকিমা, আমি আর মুন্নি চলে যাই, ওখানের পরিবেশটাও খুব ভালো। তো সেই কথামত আমরা বাস ধরে সোজা কাকিমার বাপের বাড়ির দিকে রওনা দিই, কাকিমার মা যাকে আমার দিদু বলে ডাকার কথা, সেই দিদু আমাদের সাদর অভ্যর্থনা করে।
দিদু মুন্নিকে কোলে নিয়ে কাকিমাকে বলে, “কনিকা,তুই তো দিনের পর দিন আরো সুন্দর হয়ে উঠছিস রে?কী ব্যাপার রে, তোর বর কি খুব আদর যত্ন করে তোর? ”
কাকিমা মৃদু হেসে দিয়ে বলে, “না মা, শুধু মুন্নির বাবা নয় আমার আরেকজন নাগরও আছে আমার যত্নআত্তি করার জন্য।”
দিদু যেন অবাক হয়ে বলে, “তাই নাকি,দাদু ভাই তোর খুব খেয়াল রাখে?তা ভালো দাদুভাই,খুব ভাল করেছ তুমি,মুন্নির বাবা তো ঘরে বেশিদিন থাকতে পারে না তাই কনির মনের সাথি কাউকে দরকার দাদুভাই, তুমি সেই শূন্যস্থানটা পূরন করেছ।”
আমি লজ্জাএ শুধু মাথাটা নামিয়ে থাকি।খানিকক্ষন বিশ্রাম নেওয়ার পর কাকিমা আর দিদু দুজনে মিলে মন্দিরে গেল, তারা ফিরে আসার পরে রাতের বেলায় খুব সুন্দর ভাত আর মুর্গীর ঝোল রান্না করে দিল দিদিমা। কাকিমার মাও খুব সুন্দরী মহিলা, কাকিমার মাকে দেখলে বোঝা যায় কাকিমা কার কাছ থেকে ওরকম গড়ন পেয়েছে।যৌবনের বেলাতে দিদিমা’কে দেখতে মনে হয় আরো সুন্দরী দেখতে লাগত,কিন্তু এখন দিদিমা ৫৩ বছরের হলেও সেই যৌবনের জোয়ারে ভাটা পড়েনি। রাতের বেলা কাকিমা আমাকে বলে, “হ্যাঁরে খোকা একটা কাজ বলে দেব,করবি?”
“হ্যাঁ তুমি আমকে বলতে পার কী করতে হবে?”, আমি কাকিমাকে জিজ্ঞেস করি।
“দেখ বাবুসোনা, ভালো করে শোন,আজকে দিদিমার কাজের মেয়েটা না তাড়াতাড়ি ঘর পালিয়েছে, রাতে আমার মা’র মালিশ না হলে খুব গা ব্যাথা করে,তুই একটু বাবা মালিশ করে দিবি,বুড়ো মানুষ তো বেশ কষ্ট হবে।”
“এতে আমার আপত্তির কি আছে,ঠিক আছে আমি চলে যাব। এমন ভালো করে মালিশ করে দেব, যে দেখবে আমার মালিশ না হলে দিদুর আর ঘুমই হচ্ছে না।”
“শোন খোকা,তোমার দিদাকে ভাল করে সারা শরীরে তেল মাখিয়ে দিয়ো। পিঠ,কোমর,পাছা আর মনে করে উরু দুটোতে ভাল করে মালিশ করে দিও। ওসব জায়গায় ওনার না খুব ব্যথা হয় আর মালিশ করে দিলে উনি খুব আরাম পান। আমি মাঝে মাঝে মাকে মালিশ করে দিতাম,উনি কিন্তু জামা কাপড় খুলতে খুব আপত্তি করেন, ওকথায় কান দেবে না একদম। একটু জোর করে দিলে সবই মেনে
নেবে আমার মা। ভাল মালিশ খুব দরকার মায়ের। কেমন সব কথা ঠিক ভাবে মনে থাকবে তো?”
কাকিমা তো আমাকে বেশ উত্তেজনায় ফেলে দিলো। অবশেষে দিদিমা আমাকে মালিশ করবার জন্য ওর ঘরে ডেকে পাঠালো। ওর ঘরে ঢুকতে আমাকে বলল দরজাটা বন্ধ করে দিতে। তারপর ওর বিছানাতে একটা শীতলপাটি পেতে দিতে বলল। দিদিমা এর পর একে একে ব্লাউজের বোতাম খুলে দিল, আর পেটিকোটের দড়িটা আলগা করে দিলো,শাড়িটা পুরো খুলে দিয়ে বিছানার উপর উপুড় হয়ে শুলো। ওর পুরো পিঠটা খালি নগ্ন, আমি ঘাড়ে তেল মাখাতে শুরু করলাম আস্তে আস্তে কাঁধেও মালিশ করে দিতে লাগলাম। যখন ওর ঘাড়ে মালিশ করে দিচ্ছি, দিদিমা আমাকে বলল, “বাবু, একটু জোরে জোরে মালিশ করতে পারিস,আমার ভালো লাগবে।”মালিশের জোর বাড়াতে দিদিমার মুখ দিয়ে আরামের আওয়াজ বেরিয়ে আসে। আমি ওর হাতগুলোকে তুলে ওর মাথার পাশে রেখে দিলাম, ওগুলোকে মালিশ করে দেওয়ার পর আমি আচ্ছা করে অর বগলেও তেল মাখিয়ে দিলাম, বুঝতে পারছি দিদার একটু অস্বস্তি হচ্ছে,তবুও আমি মালিশ করে থামালাম না। বগলের গর্তে হালকা চুলের গোছাতে তেল মাখাতে বেশ ভালোই লাগছিল।
আমি দিদাকে জিজ্ঞেস করলাম, “তোমায় কোমরের উপর তেল মাখিয়ে দেব তো? ওখানে তোমার তো বেশ ব্যথা হয় শুনেছি।” দিদার মুখ থেকে হাঁ শুনে আমি পেটিকোট আর শাড়িটাকে আরেকটু নামিয়ে দিলাম,আর কোমরে ভালো করে তেল মাখিয়ে মালিশ করা শুরু করলাম, দিদার মুখ থেকে হাল্কা যে শব্দ বেরিয়ে আসছিল সেটাতে বুঝছিলাম দিদার বেশ ভালই আরাম হচ্ছে। মালিশ করতে করতে দিদিমার নগ্ন শরীরটাকে দেখার খুব একটা ইচ্ছে জেগে উঠলো।
এই সময়ে আমার কাকিমার উপদেশ গুলো মনে পড়লো, আমি দিদিমা কে বললাম, “দিদু, ওরকম ভাবে সব কাপড় পরে থাকলে তোমাকে মালিশ কিকরে দিই বলো তো? তেল তোমার সারা কাপড়ে লেগে যাচ্ছে,ভালো করে মালিশও কর দিতে পারছি না।”
দিদিমা বললে, “অন্য দিনে ওই মিনু চাকরানীটা আর মাঝে সাজে কনিকা আমার সব জামা কাপড় খুলে দেয়,ওদের তো লাজ লজ্জা বলে কিছু নেই, আবার নিজেও শাড়িতে তেল লাগবে বলে ন্যাংটা হয়ে যায়,কিন্তু দাদ্যভাই তুমি একটা জোয়ান পুরুষ মানুষ,তোমার সামনে আমি ন্যাংটা হতে পারব না।”
আমি দিদাকে বললাম ওর লাজ লজ্জার থেকে অর আরামটা বেশী দরকারী, আর সেটার জন্যই ওকে সব কাপড় ছেড়ে ফেলতে হবে। আমি সাহস করেই দিদার শায়াটাকে ওর হাঁটুর নীচে নামিয়ে দিলাম। ইসস!কি সুন্দরই না দিদিমার পাছাটা। দুপায়ের ফাঁক দিয়ে সামনের বালগুলো অল্পসল্প দেখা যাচ্ছে। আমি আস্তে করে ওর চুলের দিকে হাত নিয়ে গিয়ে ছুয়ে দিলাম, বুকের পাটা নিয়ে গোল পাছাটাকে টেনে ধরলাম আর ফাঁক করলাম,পাছার গর্তটা বেশ ভাল মত দেখা যাচ্ছে,সেখানে আমি খানিকটা তেল ঢেলে দিয়ে ভিতর থেকে হাল্কা করে মালিশ করে দিতে শুরু করলাম।
মালিশ নিতে নিতে দিদাও আমাকে বলল উপরে জামাটা খুলে নিতে যাতে আমার গায়েও তেল না লাগে। আমি আমার উপরে গেঞ্জী আর পজামাটাকে খুলে দিলাম,শুধু আমার পরনে জাঙ্গিয়াটা মাত্র। দিদিমা যেন এতেও খুশি হয় না, আমাকে বললে, “সব জামাকাপড় খুলে দিয়েছ তো দাদুভাই,তোমার কাপড়ে তেল লেগে গেলে তোর কাকিমা খুব রাগ করবে।”
আমি অস্পষ্ট সুরে হাঁ করলাম,কিন্তু ততক্ষনের আমার বাড়াটা দাঁড়িয়ে কাঠ,ঠিক করলাম এখনও একে আমার ধোনটা দেখানো ঠিক হবে না। দিদিমাকে আর আপত্তি না করতে দেখে আমিঅ বগলের তলা থেকে কোমর পর্যন্ত মালিশ দিতে শুরু করলাম,পাশেও মালিশ করে দিলাম। মাঝে মাঝে দিদার স্তনের নরম পাশেও টিপে দিচ্ছি, নরম জায়গাটাতে হাত পড়তেই দিদার মুখ থেকে আহ করে আওয়াজ বেরিয়ে আসে। এখন আমার দিদিমাকে পুরো ন্যাংটা করে দেওয়ার দুষ্টু বুদ্ধি মাথায় চাপল।
আমি দিদিমাকে বললাম, “দিদা এবার তুমি সোজা হয়ে শুয়ে থাক।”
“আমাকে আর কতটা ন্যাংটা করবে তুমি?”
“যদি চিৎ হয়ে না যাও,তবে মালিশ এখানেই শেষ।”,আমিও দিদাকে আবদার করে বলি।
দিদা শেষ বারের মত বলল, “হতচ্ছাড়া ছেলে,আমার লাজ লজ্জা বলে কিছু আর রাখলো না।” চিৎ হয়ে শোবার পর, দিদা আবার সামনের দিকে পেটিকোট তুলে ঢাকা দেবার চেষ্টা করল, আমি পেটিকোটটাকে সরিয়ে শাড়ি দিয়ে দিদার তলপেটটা ঢেকে দিলাম। দিদার মাইগুলো এবার পুরোটা খোলা, আর খুব সুন্দর। বয়সের ভারে অল্প নুয়ে পড়েছে, কিন্তু স্তনের সৌন্দর্য এই বয়েসেও দেখার মত। পুরো ফর্সা মাইখান সেই কাকিমার মত, ভরাট স্তনের উপরে বড় মত করে বাদামী বলয়। সব থেকে আকর্ষক দিদিমার বোঁটাটা। ওকে শুয়ে থাকা অবস্থাতেও খুব সুন্দর দেখাচ্ছে। স্তনটা একটু নুইয়ে আছে ঠিকই,তবুও বেশ লাগছে দিদুকে। দিদা লক্ষ করে আমার জাঙ্গিয়াটা তখনও খোলা নেই। দিদিমা আমাকে বলল, “তুমি এখনও জাঙ্গিয়া পরে আছো?তুমি তোমার দিদাকে লাজ লজ্জা রাখতে দিলেনা,আর নিজে নগ্ন হতে রাজী নও।ওখানে দেখছি একটা সুন্দর শক্ত জিনিষ লুকান রয়েছে,যেটা তুমি তোমার দিদাকে দেখাতে চাও না।”
দিদাকে আর কিছু বলার চান্স না দিয়ে, আমি ওর পেটে তেল মালিশ করে দিতে শুরু করলাম,আস্তে আস্তে হাত উঠিয়ে দিদার মাইয়ে হাত লাগালাম,দুই স্তনের মাঝখানের খাঁজে,ভিতরের মাংসে আচ্ছা করে মাখালাম। এখন দেখছি আস্তে আস্তে দিদিমার চুচিটা খাড়া হতে শুরু করছে। দিদার ওই চুচীটা খাড়া হতে দেখে আমার বাড়াটাও টনটনিয়ে উঠল। আমি আরো আচ্ছা করে ওর স্তনে মালিশ করে দিতে শুরু করলাম,দিদার মুখে থেকেও ইসস ইসস করে আওয়াজ বের হতে শুরু করেছে। নরম মাইখানা যেন আমার হাতে গলে গেলো। আমি বোঁটাটাকে আঙ্গুল দিয়ে মোচড় দিতেই দিদার সারা শরীরে যেন কাঁপুনি দিয়ে উঠলো। উত্তেজনায় দিদিমা নিজের চোখ বন্ধ করে নিয়েছে দেখে আমিও আস্তে করে মুখটাকে দিদিমার বুকের কাছে নামিয়ে আনলাম, হাল্কা করে নিজের জিভের ছোয়া লাগালাম স্তনের আগায়। দিদিমার মুখ থেকে কোন ওজর আপত্তি আসছে না দেখে আমি মাইটাকে হাত দিয়ে ধরে ভালো করে চুষতে শুরু করলাম। দিদা এবার আমাকে বলল, “আমার মনে হয় না এই কাজ দিদিমার বয়সি কারো সাথে করা উচিৎ।”
আমি দিদার আর কোন নিষেধ শুনলাম না, একহাতে এক মাই ধরে অন্য টাকে বেশ করে চুষে দিতে লাগালাম। দিদার সারা শরীরে কামনার ছোঁয়া লেগেছে, গোটা বদনে যেন একটা থির থির করে কাঁপুনি দিয়েছে, দিদিমার মুখ থেকেও কামনার ইসস করে শব্দ বের হতে শুরু করেছে। শাড়িটা বলতে গেলে পুরোতাই খুলে এসেছে, দিদার ওই জায়গাটা ছাড়া পুরো দেহখানাই খোলা। যদিও শায়ার ফাঁক দিয়ে ভালো মতই গুদের বাল দেখা যাচ্ছে। দিদিমার শরীরটা থলথলে নয়,বরঞ্চ খুব সুন্দর নরম যেখানে যেখানে যে পরিমাণ মেদ থাকা দরকার, শুধু মাত্র সেই জায়গাতেই আছে। দিদিমার স্তন থেকে মুখ না সরিয়ে আমি হাত নামিয়ে শাড়িতে ঢাকা দিদার গুদটাকে নগ্ন করে দিলাম। পুরো বাল সমেত ভরাট গুদটা চোখের সামনে জলজল করছে। দিদিমাকে পুরো নগ্ন অবস্থায় এনে এখন শুধু যেন অবাক চোখে তাকয়ে আছি আমি। ডবকা শরীর, গুদের চেরা, তার উপরের বালের গোছাটা আমাকে আরো গরম করে তুলল। এমনকী, তলপেটে হাল্কা সাদা দাগগুলোও বেশ মনোরম দেখাচ্ছে।গুদের বালের গোছাতে কালো চুলের সাথে পাকা চুলও থেকে ব্যাপারটাকে আরো সুন্দরে করে তুলেছে।
আমি ওর বালের উপরেও আচ্ছা করে তেল মাখিয়ে দিলাম,কিন্তু দিদিমার বালের মধ্যে আঙ্গুল দিতে গেলে দিদিমা আমাকে হাত চেপে ধরে বারন করল। ঘষা গলায় কামুক অবস্থায় দিদা আমাকে বলল, “বাছা আমার! তুই আমার এঈ পোড়া শরীরে কামের আগুন জাগিয়ে তুলেছিস, পাঁচ বছর ধরে কোন মরদ আমাকে আদর করেনি, এই উপোষী শরীরের একটা পুরুষ মানুষের ছোঁয়া দরকার ছিল। আজকে তোর এই হাত আমাকে অনেক সুখ দিয়েছে রে, তবুও ওখানে হাত দিলে আমি নিজেকে আর বেঁধে রাখতে পারব না রে, দয়া করে ওখানে আর আঙ্গুল দিস না রে।”
এই কথা বলে দিদিমা নিজে উঠে দাঁড়ালো,আর আমিও দাড়ালে আমাকেও নিজের বুকের মধ্যে জড়িয়ে ধরল। আমার বুকের সাথে দিদার নরম স্তনখানা চেপ্টে লেগে আছে, আমার মনের মধ্যেও কামনার ঝড় বইছে,শিঁড়দাঁড়া দিয়ে কাঁপুনি বয়ে চলছে যেন। দিদিমা আমার কপালে আর আমার গালে চুমু খেলো। আমিও এর জবাবে দিদার ঠোঁটে আমার মুখখানা চেপে ধরলাম, দিদার সারা দেহখানাকে আমার বুকের সাথে জড়িয়ে ধরলাম। ওর শরীর তখনও সমানে কেঁপে চলেছে, দিদাও নিজের নরম দেহটা আমার সাথে চেপে রেখেছে। চুমুর সাথে সাথে দিদার মুখের ভিতরে জিভ
ঢুকিয়ে খেলা করতে থাকলাম, হাতখানা সামনে নিয়ে দিদার বুকে রেখে ওর মাইগুলোকেও সমানে টিপে দিতে লাগলাম। চুমু খাওয়া শেষ হলে, আমাকে দিদিমা বলল ওর সাথে বাথরুমে যেতে। বুঝতে পারছি দিদিমা নিজের বয়সের সব বাধা পার করে দিতে চাইছে, কামনার আগুন আজ সমস্ত নিষেধ জালিয়ে শেষ করে দিতে চাইছে। দিদিমা এমনকী কোন কাপড় গায়ে দেওয়ার প্রয়োজন বোধ না করে, আমার বুকে যৌনকামনার শিখা জ্বালিয়ে বারান্দা দিয়ে হেঁটে বাথরুমের দিকে চলে যায়, নগ্ন শরীরটা যখন হেঁটে যাচ্ছে তখন তাকে আদি অকৃত্তিম এক দেবীর মতনই লাগছিল।
বাথরুমে ঢুকে পড়লে, দিদিমা আমাকে বলে, “দাদুভাই তুমি এতক্ষন আমাকে অনেক যত্ন করেছ,এস এবার আমি তোমায় যত্ন করে স্নান করিয়ে দিই, নাও এবারে কিন্তু তোমার জাঙ্গিয়াটা খুলে ফেলতে হবে,তুমি এবার নেংটা হয়ে যাও সোনা আমার।” আমি বুঝতে পারলাম আমি আর আমার ন্যাংটা হয়ে যাওয়াটা আটকাতে পারব না, আর না পেরে তলার সবকিছু খুলে ফেলে সেই জন্মদিনের পোশাকে আমি নগ্ন হয়ে দিদিমার সামনে দাড়ালাম, উত্তেজনায় আমার পুরুষাঙ্গটা আমার খাড়া হয়ে দাঁড়িয়ে আছে। দেখি দিদিমা আমার দিকে অবাক হয়ে তাকিয়ে আছে, বলা ভুল হল আমার দিকে নয়, আমার খাম্বা হয়ে থাকা লাওড়াটার দিকে।
কেঁপে যাওয়া গলায় দিদিমা বলল, “ও মা!আমি ভাবতেই পারিনি তোমার জিনিসটা এত বড়, আর কী মোটা!কী দারুনই না দেখতে।” দিদিমার গলাটা কোন বাচ্চা মেয়ে যেমন কোন নতুন পুতুল পেলে আহ্লাদী হয়ে যায় সেরকম লাগছে। দিদিমা আস্তে আস্তে আমার কাছে এসে আমার বাড়াটাকে দুহাত দিয়ে ধরে ফেলে। দিদিমা আমার লাওড়াটার উপরে আস্তে আস্তে করে আঙ্গুল বুলিয়ে দিলো, বাড়ার মুন্ডীটার ছালটাকে নিচে এনে লাল আপেলের মত বাড়ার ডগাটাকে সামনে নিয়ে আসে, হাঁটু গেড়ে দিদিমা মুখটা আমার ধোনের কাছে এনে, হাল্কা করে ওর লাল জিভটা আমার লাল মুন্ডীটাতে লাগালো, আস্তে করে লালা বুলিয়ে দিলো বাড়ার মাথাটাতে। বাড়ার গায়ে সাজানো নীল শিরাগুলোতে হাত ঘসে ঘসে যেনা দর করে দিতে লাগলো। এ এক পুরো নতুন অনুভূতি আমার কাছে। হাত দিয়ে বাড়াটাকে আদর করতে করতে অন্য হাতটাকে দিদিমা আমার পোঁদের ফুটোয় নিয়ে এল, আর একটা পুরে দিলো পাছার গর্তটাতে। আমার ধোনটাকে কচলাতে কচলাতে,দিদিমা আমাকে জিজ্ঞেস করলো, “আমি কি ধরে নেব যে তোমার এই বুড়ি দিদিমাকে দেখে তোমার এটা এরকম শক্ত হয়ে গেছে? না তুমি হয়ত অন্য কোন মেয়ের কথা ভাবছো?”
দিদিমার বুকে হাত নিয়ে গিয়ে একটা মাই চেপে ধরে আমি দিদিমা কে বললাম, “তুমি মোটেও বুড়ি নও, তুমি এত ভালো দেখতে যে আমার গরম হওয়া ছাড়া আর কোন উপায় নেই।”
খেলনার মত আমার ধোনটাকে নিয়ে খেলতে খেলতে দিদিমার মনের সমস্ত বাধা বুঝতে পারছি দূর হয়ে গেছে। দিদিমাকে জড়িয়ে ধরে আমি দিদিমার মুখে চুমু খেতে খেতে জিভ ঢুকিয়ে আবার দিদুর জিভটাকে নিয়ে খেলা করতে শুরু করলাম। দিদিমার পাছাটাকে দুহাত ধরে চেপে ধরে আদর করলে,দিদিমাও আমার বিচির থলেটাকে নিয়ে ধরে আদর করতে শুরু করল।
দুর্দান্ত ওরকম একটা চুমু খাওয়া শেষ হলে, দিদিমা বললে, “ আমি স্বপ্নেও ভাবতে পারছি না তোমার মত একজন যুবক জোয়ান মদ্দ মানুষের সাথে আমি আবার পীরিত খেলা খেলছি। আমি জানি এটা পাপ,কিন্তু এই পোড়া শরীরটা যেটা বহু বছর কোন মরদের প্রেম ভালোবাসা পায়নি,একটা জোয়ান ছেলের ভালোবাসা পাওয়ার লোভ ছাড়তে পারছে না।” এই কথা বলে, নীচু হউএ দিদিমা আমার পুরো বাড়াটাকে নিজের মুখে পুরে নিলো। আমার ধোনের উপরে দিদিমার নরম আর ঊষ্ণ মুখের ছোঁয়া আমার সারা শরীরে যে একটা ঝড় তুলে দিলো। উত্তেজনায় তখন আমার ধোন কাঁপছে, দিদিমা পাকা খেলোয়াড়ের মত আমার সারা ধোনের উপরে জিভ বুলিয়ে চলেছে। আমার মন তখন হাওয়াতে ভাসছে, কামের আবেশে আমার মুখ দিয়ে আহ আহা করে আওয়াজ বেরিয়ে এল। আমি দিদিমাকে সাবধান করে দিয়ে বলি, “ও দিদা আমার, এবার হয়ে আসছে কিন্তু আমার,মুখটা সরিয়ে নাও।” দিদিমা আমার কথায় কোন কান দিয়েই সমানে আমার বাড়াটাকে মুখ আর ঠোঁট দিয়ে ছেনে দিতে লাগলো। এবারে যেন দিদিমা আরো জোরে চুষে চলেছে আমার লাওড়াটাকে। উত্তেজনার চরম সীমায় এসে আমি হলহল করে ফ্যাদা ঢেলে দিলাম দিদার মুখে,দিদিমা মুখ না সরিয়ে আমার সমস্ত বীর্য নিজের মুখে যেন ধারন করতে লাগল। পাইপের মত আমার বাড়াখানাকে ধরে মুখ থেকে ওটাকে বের করে ঘুরিয়ে নিজের মাই,গোটা
গালে আমার বীর্যটাকে ছড়াতে লাগল। আমার সাদা সাদা ফ্যাদার ফোঁটা নিজের গুদের বাল, গুদের কোয়াতে মাখিয়ে দিতে লাগল। দিন পাঁচেক আমি খিঁচি নি, তাই অনেকটা তরলই জমে ছিল, বিচির সমস্ত রসই ছেনে ছেনে দিদিমা চেটে পুটে দিল।
এসকল কাম কাজের পর আমরা মেঝেতে কিছুক্ষন শুয়ে থাকলাম, দিদিমার পা দুটো দেখি ফাঁক হয়ে এসেছে। আমি আস্তে আস্তে মাথা থেকে শুরু করে গলা,কাঁধ বেয়ে চুমু খেতে খেতে নামতে থাকলাম আরো নীচের দিকে, দিদিমার গভীর নাভিতে ঠোঁট দিতেই দিদিমার গোটা শরীরে যেন কাঁটা দিয়ে উঠলো। যেখান থেকে দিদিমার গুদের বালএর রেখা শুরু হয়েছে সেটার ঠিক উপরে আমি একটা আলতো করে চুমু খেলাম। আঙ্গুল দিয়ে চুল গুলোকে সরিয়ে আমি গুদের চেরার উপরে আমার কড়ে আঙ্গুলটাকে রাখলাম,ভিজে গুদে আঙ্গুলটাকে ঘষতে ঘষতে মুখ উচিয়ে দিদিমার মুখের দিকে তাকিয়ে দেখি দিদিমা যেন নিঃশব্দে কাতর আমন্ত্রণ জানাচ্ছে। কাতলা মাছের মত খাবি খেতে থাকা গুদের গর্তটাতে আমি আমার মুখ নামিয়ে চেটে খেতে শুরু করলাম,বার বার গুদের চেরা বরাবর আমি জিভটাকে ভালো করে ঘষতে শুরু করলাম। গুদের কোয়াগুলোর উপরে শক্ত কুঁড়িটাকে দেখতে পেয়ে আমি আমার নাকটাকে ভালো করে ঘষে দিতে লাগলাম। জিভটাকে গোল করে দিদিমার গুদের গর্তের মধ্যে বারবার ঢোকাছি আর বার করছি। আরামে দেখছি দিদিমার শ্বাস নেওয়ার গতিও বেড়ে যাচ্ছে। আনন্দে,আহ্লাদে দিদিমা আমার মাথাটাকে আরো চেপে ধরে নিজের দুপায়ের মাঝে, আর কোমরটাকেও নাড়াতে নাড়াতে আদর নিতে থাকে,গুদের ভিতরে কাঁপুনি দেখে বুঝতে পারি দিদিমার হয়ে আসছে, মুখ দিয়ে আহ উহ করে আওয়াজ বের করতে করতে গুদটাকে নাড়াতে নাড়াতে আমার মুখে গুদের জল খসিয়ে দেয় দিদিমা,চরম দেহ সুখের জোয়ারে ভেসে দিদিমার দেহখানা শান্ত হয়ে যায়।আমিও উঠে দিদিমার পাশে গিয়ে ওকে জড়িয়ে ধরে শুয়ে থাকি, ঘন ঘন চুমু খেয়ে পাগল করে তুলি দিদিমা’কে আর দিদিমার মাইগুলোর উপরে বাড়তি আদর দিতে ভুলি না। খানিকক্ষন ধরে পিরিতের খেলা খেলার পর দিদিমা আর আমি স্নান সেরে নিই, ভালো করে আবার পাউডার মেখে শায়া শেমিজ পরিয়ে দিদিমাকে বিছানায় শুইয়ে দিয়ে আমিও নিজের ঘরে এসে কাকিমার পাশে এসে শুয়ে পড়ি।
পরের দিন সকালে নরম কিছুর স্পর্শে আমার ঘুম ভেঙে যায়, চোখ খুলে ভালো করে দেখি কাকিমা আমার মাথাটা কোলে নিয়ে বসে আছে, আমার মাথার চুলে আস্তে আস্তে বিলি কেটে দিচ্ছে, কাকিমার স্নান সারা হয়ে গেছে, ঠাকুরকে জল প্রসাদ দিয়ে আমার কাছে চলে এসেছে কাকিমা। আমাকে কাকিমা জিজ্ঞেস করলো, “এখানে এসে তোর ভালো লাগছে তো?শুধু বোর হচ্ছিস না তো?”
“না কাকিমা এখানে এসে আমার খুব ভালো লেগেছে, তুমি থাকতে আমার ভালো না লেগে উপায় আছে?”
“কেন? আমার থাকা না থাকার সাথে তোর ভাল থাকার সম্পর্কটা কী?”
আমি কাকিমার সাথে কোলে আমার মুখ গুঁজে দিয়ে বললাম, “বাহ রে, তোমার কাছ থেকে এত আদর যত্ন পাই যে।”
স্নান করে আসার জন্য কাকিমার গোটা গা থেকে বেশ একটা সুন্দর খুসবু বের হচ্ছে, মুখ তুলে শাড়ীটাকে সরিয়ে কাকিমার নাভীতে আমি নাক ঘষতে থাকি। আমার নাকের শুড়শুড়ি খেয়ে কাকিমা আমাকে বকে দিলো, “ওই সুনীল হচ্ছেটা কী? এত শয়তান ছেলে কেন রে তুই,নে নে ওঠ আর কত আর শুয়ে থাকবি? এবার মুখ হাত ধুয়ে নে, তোকে আমি জলখাবার খেতে দিয়ে দিই।”
“কাকিমা, জলখাবারে তুমি কি করেছ?”
আমার চুলে বিলি কেটে দিতে কাকিমা বললে, “তোর ভালো লাগে লুচি খেতে,তাই আজকে আমি লুচি আর আলুর দমই বানিয়েছি।ফুলকো লুচি আর তার সাথে গরম আলুর দম, ভালোই না?”
কাকিমার শাড়ীর আঁচলের তলা দিয়ে হাত বাড়িয়ে আমি কাকিমার ফোলা ফোলা একটা স্তনে হাত রেখে বলি, “এই লুচিটা পেলে আর অন্য লুচিতে কি আর মন ভরবে?”
এইসময় বাইরে থেকে দিদিমার পায়ের শব্দ শোনা যায়,দিদিমা ঘরে ঢুকে পড়লেও আমার হাত তখনও কাকিমার ব্লাউজঢাকা স্তনের উপর টেপাটিপি করতে
ব্যস্ত। দিদিমা এসে বলে, “ওমা,সুনীল এখনও উঠিস নি? কনিকা তুই না ওকে আদর দিয়ে দিয়ে বাঁদর করে তুলেছিস! ”
কাকিমা অনুযোগের সুরে দিদিমা’কে বলে, “দেখছ মা? সকাল থেকে দুষ্টুমি শুরু করেছে ছেলে।সাত সকাল থেকেই আদর খাওয়ার ধুম,আমাকে যেন জ্বালিয়ে মারল!” এদিকে কিন্তু আমার হাতটা নিজের মাই থেকে সরিয়ে দেওয়ার নাম নেই কাকিমার। আমার হাতের মজা নিতে আপত্তি নেই কাকিমার। ভাসুরপো আর কাকিমার এই সোহাগ দেখে দিদিমা বলল, “কালকে মালিশ করার নামে আমাকে না কত জ্বালিয়ে মারলো,এই বদমাশটা।” দিদিমা এই কথা বলে আমার পাশে এসে বিছানায় বসলো।
আমি অভিযোগের সুরে দিদিমা কে জিজ্ঞেস করলাম, “ও দিদিমা,তোমাকে কি ভালো করে মালিশ করে দিইনি আমি? যদি না বল তাহলে আমি আর মালিশ করতে যাব না।” লজ্জা পেয়ে দিদিমা আমার অন্য একটা হাত ধরে আমাকে বলল, “না রে ওরকম কি করতে আছে,তোর হাতে যাদু আছে দুষ্টুছেলে।”
আগের রাতের কথা মনে করে দিদিমার গায়েও যেন কাঁটা দিয়ে উঠলো।দিদিমাও আমার হাতে আঙুল গুলোকে নিয়ে খেলা করতে করতে নিজের বুকের কাছে নামিয়ে আনলো, আমিও ওই হাতটাকে দিদিমার বুকের উপর রাখলাম,দিদিমা আগের যুগের মানুষ বেশীর ভাগ সময়ে গায়ে ব্লাউজ দেয় না। শাড়ির আঁচলখানা সরিয়ে দিদিমার ফর্সা গোলাকার বাতাপীর মত স্তন বের করে আনলাম। কাকিমাও অবাক চোখে আমার কীর্তি দেখে চলেছে। দিদিমা আমাকে বলল, “বাবুসোনা,আবার আমাকে তোমার কাকিমার সামনে উদোল গা করে আমার লাজ লজ্জার বালাই রাখলে না। ওই হাতে তোমার কাকিমার জোয়ান মাইগুলো পেয়ে কি আমার ঝোলা ঝোলা মাইয়ে কি মন ভরবে।” কাকিমা বলে উঠলো, “বাজে কথা বল না তো মা, তুমি এখনও এই বয়সে কত সুন্দর দেখতে আছ, তোমার মতন দেহের গড়ন আজকালকার অনেক মেয়েরই থাকে না।”
বেশ কিছুক্ষন ধরে কাকিমা আর তার মায়ের মাইগুলোর মজা নেওয়ার পর ওরা দুজনে প্রায় জোর করে আমাকে ঠেলে উঠিয়ে দিলো।
দুপুরে খাওয়ার পর আমি তখন আমার ঘরে শুয়ে আছি, কাকিমা তখনও রান্না ঘরের কাজ ছেড়ে আসেনি। শুয়ে শুয়ে আমি কাকিমার আর দিদিমার সুন্দর দেহের কথা ভেবে চলেছি, ওসব কথা ভাবতে গিয়ে আমার বাড়াটা আবার শুকিয়ে কাঠ। এই অবস্থায় দেখি কাকিমা ঘরে ঢুকে এসেছে, সুন্দর একটা হাসি হেসে কাকিমা আমার পাশে এসে শুল। আমি কাকিমার দিকে ফিরতেই দেখি কাকিমা তার ব্লাউজটাকে খুলে বেলের মত দুটো মাই বের করে এনেছে, কাকিমা বলল, “সেই সকাল থেকে কাজে ব্যস্ত ছিলাম রে, দেখ দুধ জমে জমে আমার মাইখানার কি অবস্থা।”
আমি একটা হাত নিয়ে গিয়ে কাকিমার ডান দিকের মাইয়ের বোঁটায় রাখলাম, ওটাকে অল্প চেপে দিতেই চুচিটা থেকে দুধের ফোয়ারা এসে আমার জামা ভিজিয়ে দিলো, কাকিমা যেন খুব অসুবিধায় পড়েছে, সে আমাকে বললে, “তোকে যেদিন থেকে মাই খেতে দিচ্ছি, সেদিন থেকে আমার যেন দুধ বেরোন আর শেষই হয় না, সারা দিন দুধের বোঝায় যেন টনটন করতে থাকে বুকটা আমার, নে বাবা আমাকে আর কষ্ট দিস নে।” এই বলে আমার মাথাটাকে টেনে এনে যেন নিজের মাইখানা আমার মুখে গুঁজে দেয়।ফোলা বোটাখানা আমার মুখের ভিতরে যেতেই দুধের ফোয়ারা এসে আমার মুখে পড়তে লাগলো। কাকিমার মিষ্টি দুধের যেন বন্যা নেমে এসে আমার মুখখানা যেন ভরে দিতে লাগলো। একেই তখন বাড়াখানা আমার টনটন হয়ে দাঁড়িয়ে আছে, কাকিমার তলপেটের সাথে আমার শক্ত বাড়াখানা আমার লেগে রয়েছে। আমার পুরুষাঙ্গের স্পর্শটা চিনে নিতে দেরি হয় না কাকিমার, আমি তখনও কাকিমার দুধ খেয়ে চলেছি আর অন্য স্তনটাকে হাত দিয়ে ধরে টিপে চলেছি।
দুধ খাওয়াতে থেকে কাকিমা আমাকে জিজ্ঞেস করল, “তোর ওটা কেন খাড়া হয়ে রয়েছে রে? কাকিমার দুধ খেতেই এই অবস্থা তোর? না অন্য কারো কথা ভাবছিস?”
“না না কাকিমা,এই ঘরে দুই দুই খান সুন্দরী মহিলা থাকতে আমার না খুব খারাপ অবস্থা।”
“আহা রে বেচারা ছেলে। খুব কষ্ট হচ্ছে না?”
“হ্যাঁ কাকিমা,খুব কষ্ট, কিন্তু সে কষ্ট কমাতে গেলে যে করতে হয় তোমার সামনে করা যাবে না।”
আমার পজামার দড়িটাকে ঢিলে করে দিয়ে আমার খাম্বা হয়ে থাকা বাড়াটাকে হাত দিয়ে ধরে কাকিমা আমাকে বললে, “তুই তো সেদিনকার ছোঁড়া রে, তোর অসুবিধার কথা আমি জানব না?”
“জানই যখন তখন আমার বেদনাটা একটু কমিয়ে দাও না”
“দুষ্টু ছেলে নিজের কাকিমাকে উলটো পালটা কথা বলছিস।”
“দোহাই কাকিমা তোমার,আমাকে আর কষ্ট দিও না।” এই বলে আমি এক হাত নামিয়ে কাকিমার হাতখানা আমার বাড়াটাতে চেপে ধরলাম। হাতটাকে ওপর নিচ করতে করতে আমার বাড়াটাকে ভাল করে ছেনে দিতে শুরু করল কাকিমা। কাকিমার নরম নরম হাতের ছোঁয়ায় খুব আরাম লাগল। বাড়ার ডগার ছালটাকে উপর নিচ করতে ওটা যেন আরেকটু খাড়া হয়ে গেল, কাকিমার মাইটাকে মুখে নিয়ে আমি যেন খাবি খাচ্ছি, দুধ খেতে খেতে, কামাগ্নি চেপে বসেছে আমার মাথায়,উত্তেজনায় আমি কাকিমার চুচিতে হাল্কা করে কামড় বসালাম।
আমার দাঁতের কামড় খেয়ে কাকিমা বলে উঠল, “আহ রে, আরেকটু দাঁত বসা,খুব ভালো লাগলো রে তখন।” আমি ওর কথা শুনে আরো জোরে দাঁত বসিয়ে দিলাম, আমার বাড়াটা খিচে দিতে থেকে কাকিমা শিৎকার করে উঠল, “নে নে,ছিঁড়ে ফেল আমার বোঁটাখানা।” আমি একটা মাই কামড়ে, চুষে চলেছি আর অন্যটাকে হাত দিয়ে বেশ করে টিপে দিচ্ছি। বাড়ামহাশয় কাকিমার হাতের খেঁচা খেয়ে খেয়ে বহুত খুশী তখন। লাওড়া টেপার আনন্দ নিতে নিতে বুঝতে পারি আমার মনে হয় গাদন বেরিয়ে আসবে। কাকিমা তখনও আমার লাওড়াটাকে খিঁচে চলেছে, কোমরটাকে কাঁপিয়ে বেশ খানিকটা গাদন ঢেলে দিলাম কাকিমার হাতে। গরুর বাঁট যেভাবে দুইয়ে দেয়, কাকিমা সে একই ভাবে আমার বিচি থেকে সব রস বের করে দিল, হাতে লেগে থাকা গাদন মুখের কাছে এনে চেটে পুটে সব সাফ করে দিলো।
ততক্ষনে আমি প্রায় কাকিমার বুকের উপর চেপে উঠেছি,কাকিমার সুন্দর ঠোঁটে আমি একটা চুমু খেলাম, ওর মুখের ভিতরে আমার জিভ ঢুকিয়ে ওটাকে নিয়ে খেলা করতে লাগলো। চুমু খাওয়া শেষ হলে কাকিমার ওই সুন্দর মুখের দিকে তাকয়ে জিজ্ঞেস করলাম, “কাকিমা একটা কথা বলি?”
“তোর কোন কথা না শুনে কি থাকতে পারি আমি?”
কাকিমার কোমরের নিচে হাত নামিয়ে ওর গুদের বেদীর উপরে হাত রেখে জিজ্ঞেস করলাম, “আমাকে তো আদর করে কি সুখই না দিলে, তোমার ওখানে আমি চুমু খাই আমি? তোমার তাতে খুব আরাম হবে দেখো তুমি।” কাকিমা অবাক হয়ে গেলেও নিজের ওখান থেকে আমার হাতটাকে সরায় না। কাকিমার মুখখানা যেন লজ্জায় লাল হয়ে যায়,কিন্তু মুখে কিছু বলে না। আমি বুঝতে পারি আমার কথা ভালই মনে ধরেছে কাকিমা’র।
কোন উত্তর না দিয়ে কাকিমা নিজের শাড়িটা আর শায়াটা কোমরের উপর তুলে ধীরে ধীরে ওর সুন্দর কলাগাছের কান্ডের মত ফর্সা উরুদুটোকে আমার চোখের সামনে আনে, পা দুটো যেখানে মিলিত হয়েছে সেখানে একটা ফোলা বেদীর মত জায়গায় কাকিমার লাল গুদটা শোভা পাচ্ছে। সুন্দর ওই নারী অঙ্গখানা দেখে আমার বুকখানা জুড়িয়ে এল। গুদের ওই লাল চেরাটা যেখান থেকে শুরু হয়েছে সেখানে অল্প করে যত্ন সহিত কামানো বালের রেখা, ত্রিভুজের মত করে কাটা বালের আকার।
আমি তো ভাবতেই পারিনি কাকিমার ওখানটা এরকম করে কামানো থাকবে, আমাকে অবাক হয়ে থাকতে দেখে কাকিমা নিজে থেকে বলল, “বাবু, তোকে এখানে আমি এনেছিলাম যাতে আমি নিজেকে তোর কাছে সম্পূর্ন ভাবে নিবেদন করতে পারি। আমি নিশ্চিত ছিলাম না, এ কাজটা উচিৎ হবে কিনা,যাই হোক আমি তোর নিজের কাকিমা, কিন্তু তোর মা নিজের থেকে আমার মনের সব ভয় ঘুচিয়ে দেয়। আমাকে বুঝিয়ে বলে, সবার মনেরই কিছু না কিছু সাধ আহ্লাদ থাকেই, সেটা মেটানো অবশ্যই উচিৎ, এছাড়া তুই তো নিজের পরিবারের একজন,তোর কাছে কিছু কেন পাপ থাকবে, এ সম্পর্ক শুধু শরীরের নয়, ভালোবাসারও বন্ধন এটা। জানতাম একদিন না একদিন এ বায়না তুই করবিই, তাই তোর যাতে আমার ওখানে চাটতে কোন মুস্কিল না হয় তাই, আমার ঝাঁটগুলোকে হাল্কা করে ছেটে রেখেছি, ভালো লাগছে তো তোর? তোর জন্যই করা এগুলো।”
সব বৃত্তান্ত শুনে আমি কাকিমা গুদের চেরাটাতে হাল্কা করে চুমু দিলাম, আঙুল এনে লাল গর্তের মুখ ঘষতে ঘষতে বললাম, “তুমি যেরকমই থাকো,তাতে আমার কোন আপত্তি নেই, তবু বলে রাখি এই জিনিসটা আমার খুব সুন্দর লাগছে।”
দিন কয়েক আমাদের কাছে যেন কয়েক বছরের মত কাটতে লাগল, যদিও ওই সময়টা ধরে কাকিমা আর আমি বলতে গেলে পুরো সময়টা ঘরেই কাটিয়েছি, কাকিমা গায়ে ব্লাঊজ দেওয়া বন্ধ করে দিয়েছে। আমার জন্য বলতে গেলে সারাদিন উদলা গায়েই থাকে,প্রতি আধ ঘণ্টা অন্তর অন্তর আমি কাকিমাকে কাছে টেনে নিয়ে, কাকিমার স্তনের দুধ খেতে চাইতাম, দুধ শেষ হয়ে গেলেও আমার মন ভরত না,সুন্দর ওই মাইইগুলোকে টিপে চুষে কাকিমাকে অস্থিরকরে তুলতাম। কাকিমা আর আমার মধ্যে লাজলজ্জার আর কোন বালাই ছিলো না, আমার বাড়াটা খুব অল্প সময়েই খাড়া থাকত না, কাকিমার কাছ থেকে আমি যেমন দুধ খেতাম, আমার বাড়ার গাদনকেও কাকিমা আমার বিচির ক্ষীর নাম দিয়েছিল। আমি কাকিমার গুদের মধু খেয়ে ওকে তৃপ্তি দিতাম আর কাকিমা আমার বিচির ক্ষীর খেয়ে আমার মনটাকে শান্ত করত।
অবশেষে একদিন সকালে কাকিমা আমাকে তাড়াতাড়ি স্নান করে নিতে বলে। কাকিমা আমাকে বলল, “আজকের দিনটা তোর দিদিমা বলেছে খুবই শুভদিন।তুই তাড়াতাড়ি স্নান করে নে তো, আজ একটু কাজ আছে।” আমি স্নান করে বেরোতে দেখি কাকিমার গায়ে একটা বেনারসী শাড়ি, অনেক গয়না, আর গলায় একটা ফুলের মালা ঝুলছে। ওই সাজসজ্জায় কাকিমা’কে পুরো একটা বিয়ে কনের মত লাগছে।
দিদিমা আমাকেও একটা ভালো পজামা আর একটা পাঞ্জাবী দিয়ে বলে ওগুলো পরে নিতে, আমি যখন তৈরি হয়ে নিলাম, দিদিমা আমাকে একটা ফুলের মালা দিয়ে বলল ঠাকুরে ঘরে ওর সাথে চলে আসতে। ঠাকুরঘরে এসে দেখি কাকিমাঅ ওখানে আছে, এবার দিদিমা বলে, “নে নে ঠাকুরের সামনে এবার তোরা মালা বদল করে নে।” মালা বদল করে নেবার পর আমি দিদিমার নির্দেশে কাকিমার সিঁথিতে সিঁদুর দিলাম। আমার পুরো ব্যাপারটাই একটা সুন্দর স্বপ্নের মত লাগছিলো, আমাদের মিষ্টিমুখ করিয়ে দিদিমা আমাদেরকে একটা অন্য ঘরে নিয়ে গেলো, ভিতরে ফুলে ঢাকা বিছানাটাকে দেখিয়ে বলল, “নে তোদের তো বিয়ে দিয়ে দিলাম, এবার ফুলসজ্জাটাও সেরে নে।” মুচকি হেসে দিদিমা আমাদেরকে ঘরে ঢুকিয়ে বাইরে থেকে খিল লাগিয়ে দিলো।
ঘরে ঢোকা মাত্রই, কাকিমা আমার বুকে চলে এলো, একে অপরকে জড়িয়ে ধরে পাগলের মত চুমু খেতে লাগলাম। প্রবল ভাবে চুমু খেতে খেতে আমি কাকিমাকে আস্তে করে কোলে তুলে নিয়ে বউয়ের মত বয়ে নিয়ে গিয়ে বিছানায় ফেললাম। এরপর কাকিমার গা থেকে একে একে শাড়ি,শায়া,ব্লাউজ খুলে ওকে পুরোটা নগ্ন করে ছাড়লাম। নিজের গা থেকেও সব পোশাক খুলে দেওয়ার পর কাকিমা দুহাত ছড়িয়ে আমাকে আহ্বান করে বলল, “সুনীল,এই মুহুর্তটার জন্য আমি কতকাল ধরে অপেক্ষা করে আছি। আয় সোনা,বর আমার, আমার এই দেহটাকে তোর জন্য মেলে রেখেছি।”
কাকিমার দুই পা তখন দুদিকে ছড়ানো, ফর্সা দুটো উরুর মাঝে তখন যেন আমি স্বর্গ দেখছি। কাকিমার বুকের ওপর শুয়ে আমি ওর গোটা দেহে চুমুর বর্ষা করে দিলাম, ঘাড় বেয়ে নেমে কাকিমার দুই স্তনের মাঝের উপত্যকাতে চুমু খেলাম। তারপর একহাত দিয়ে একটা স্তন ধরে মুখে পুরে আচ্ছা করে চুষতে লাগলাম। কাকিমা নিজের একটা হাত নামিয়ে আমার তলপেটের কাছে নামিয়ে আনে, আমার বাড়াটা তখন খাড়া হয়ে নাচছে, টনটন হয়ে থাকা আমার লাওড়াটাকে ধরে ওটাকে ছানতে থাকে। কাকিমার দুধ খাওয়া শেষ হয়ে গেলে, কাকিমার গুদের উপর আমি মুখ নামিয়ে আনি। জলে ভেজা গুদটা আগে থেকেই কেলিয়ে আছে, কাকিমা আমাকে জিজ্ঞেস করল, “কীরে সুনীল কি এত দেখছিস মন দিয়ে?”
“কাকিমা তোমার ওখানটা না খুব সুন্দর, পুরো যেন একটা পদ্মফুল ফুটে আছে।”
“যাহ! ওরকম বাড়িয়ে বলিস না।”
“না সত্যি বলছি আমি।” এই বলে কাকিমার গুদের কোয়াদুটোকে ফাঁক করে গুদের গর্তের উপর মুখ রাখি। কাকিমা বললে, “এই তো ছেলে, কথা কম আর কাজ বেশি করবি।উহ আহহ!!” ততক্ষনে আমি কাকিমার গুদটাকে আমার ঠোঁট দিয়ে তছনছ করতে শুরু করে দিয়েছি। নোনতা স্বাদের গুদের রসে তখন আমার মুখ ভেজা, আমার মুখে ছোঁয়া আরো বেশি করে পেতে, কাকিমা আমার মুখটাকে আরও বেশি করে নিজের গুদের উপরে চেপে ধরে। ধারেপাশে কারো আসারও ভয় নেই, কাকিমার মুখ থেকে জোরে জোরে চিৎকার বেরিয়ে আসে, “এই আমার সত্যিকারের এখনও আমার গুদে বাড়াই লাগাস নি, তাতেই আমার আদ্ধেক তৃপ্তি পাইয়ে দিলি, নে নে আরো চেটেপুটে পরিস্কার করে দে আমার গুদটাকে।” কাকিমার মুখের দিকে তাকয়ে দেখি সুখের আবেশে কাকিমা চোখই বন্ধ করে দিয়েছে, কামোত্তজনায় কাকিমা নিজেই নিজের মাইগুলোকে নিয়ে খেলা করছে। কালো কালো চুচীগুলোকে এমন ভাবে টেনে ধরেছে যে মনে হয় ওগুলো ছিঁড়েই না যায়।কোমরটাকে নাড়াতে নাড়াতে আমার মুখে আর ভাল করে নিজের গুদটা চেপে ধরে। কিছুক্ষন ধরে ভাসুরপোর ওই সোহাগ আর সহ্য করতে পারেনা কাকিমা, আহা উহ করে নিজের জল খসিয়ে দেয়। আমি তখন কাকিমা থাইয়ে লেগে যাওয়া রসের ফোঁটাগুলোকে চেঁছে পুছে খেতে শুরু করেছি, কাকিমা আমাকে বলল, “আয় বাবা, তোকে একটু চুমু খাই,আহা রে দেখ দেখ এখনও আমার গুদটা সোহাগ খেতে খেতে কাপুঁনি থামেনি।” আমি আমার শরীরটাকে টেনে তুলে উঠলাম, আমাদের ঠোঁটদুটো মিলিত হল, কাকিমা আমার মুখে জিভঢুকিয়ে আমার জিভটাকে নিয়ে খেলা করতে শুরু করল। আমি বুঝতে পারছি আমার খাড়া বাড়াটা কাকিমার গুদের মুখে গিয়ে যেন ঢোকার চেষ্টা করছে। এইবারে আমাকে আর কোন বাধা মানতে হবে না। কাকিমাও যেন আমার মনে কথা শুনতে পেরেছে, ও নিজের পা’টা ফাঁক করে কাকিমা আমার বাড়ার মুন্ডীটা নিজের গুদের চেরাতে ঘষতে থাকে। কাকিমার ফিসফিস করে বলে, “আয় সোনা,আমার দেহের তেষ্টা মিটিয়ে দে,ওটা ঢোকা আর আমি থাকতে পারছি না।”
আমি ভাবতেই পারছিলাম না, এবার আমি সত্যিকারের মরদ হয়ে উঠব। প্রথম এই নারী শরীরের স্বাদ আর কারো কাছ থেকে নয়, নিজের ভালোবাসার মানুষের কাছ থেকে পাচ্ছি।
কাকিমা আমাকে বলল, “কিরে আমি তো এবার তোর নিজের বিয়ে করা বউ হয়ে গেছি, নে আমাকে আমার ফুলসজ্জার চোদা চুদে দে।” এই বলে আমার বাড়াটা নিজেই হাত দিয়ে ধরে গুদের মুখ রেখে বলে, “নে এবার ঢোকা।”
আমি বাড়াটা ঠেলে আস্তে আস্তে কাকিমার গুদে ঢুকিয়ে দিচ্ছি, আহা মনে হচ্ছে যেন একটা গরম কোন কিছু মখমলের মধ্যে আমার পুরুষাঙ্গটা ঢুকিয়ে দিচ্ছি। কাকিমার মুখ দিয়ে যেন কোন যন্ত্রনার আওয়াজ বেরিয়ে এল, আমি ওকে জিজ্ঞেস করলাম, “কাকিমা তোমার লাগছে নাকি,তাহলে আমি বের করে নিই, আমি কোনদিনও আগে কাউকে চোদার সুযোগ পাইনি। জানি না তোমায় ব্যথা দিয়ে দিলাম কিনা।”
“হারামী ছেলে,তোর খাম্বাটা কত বড় সে খেয়াল আছে?আগে এত বড় বাড়া কখনও গুদে নিই নি রে। নে নে আরো ঢোকা কিন্তু একটু আস্তে রে। নাহলে মনে হয় রক্তারক্তি কান্ড ঘটে যাবে।”
কাকিমার কথা শুনে ভরসা পেয়ে আমি আরো আমার বাড়াটা ঢোকাতে লাগলাম। কাকিমার গুদের ভিতরের দেওয়াল টা যেন আমার ধোনের জন্য জায়গা করে দিচ্ছে। কাকিমা আবার হিসহিস করে বলে উঠলো, “আহা রে গুদটা যেন ভরে উঠল, কিরে পুরোটা ঢুকিয়েছিস তো?”
তখনও আমার বাড়ার বারো আনা ভিতরে আছে মাত্র। আমি বললাম, “ না কাকিমা,আরও কিছুটা বাকী আছে।”
“আস্তে আস্তে বাবুসোনা আমার। নে ঢোকা।” আমি আমার বাড়াটাকে আমূল গেঁথে দিলাম কাকিমার গুদে, গুদটা ভীষন টাইট। কাকিমা নিজের মাথাটা এলিয়ে দিয়ে একটু বেঁকে শুয়ে নিজের মাইটাকে যেন উপরের দিকে আরেকটু ঠেলে দিয়ে আমার লাওড়াটা আরো ভিতরে চালান করল। “ওহহহ…সুনীল তুই খোকা, কত ভিতরে ঢুকে আছিস,তুই সেটা জানিস না। অন্য কোন ছেনাল মাগী জুটে গেলে ত তোকে ছিঁড়ে খুঁড়ে খেত।” আমার জীবনের অন্য যে কোন অভিজ্ঞতাকে হার মানিয়ে দেবে এমনি অনুভূতি এটা। সবকিছুই যেন আমার জীবনে তাড়াতাড়ি ঘটছে। আমি তখন স্থির করলাম, কাকিমার সাথে এই প্রথম চোদার স্মৃতি টুকু আমি চিরজীবনের জন্য স্মরনীয় করে রাখব।আমি লাওড়াটাকে একটু বার করে এনে আবার ঠেলে ঢোকালাম। কাকিমাও তখন নিজে থেকে নিজের কোমর দোলাতে শুরু করেছে। আস্তে আস্তে আমি ঠাপ মারতে থাকলাম। আস্তে আস্তে টেনে টেনে লম্বা ঠাপ দিচ্ছি। কাকিমার মি=উখ থেকেও শুনি শিৎকার বেরিয়ে আসছে, “আহহ, মা গো বাঁচাও আমায়, কি চোদাই না চুদছে ছেলে আমার।”
আমিও কাকিমাকে বলি, “কাকিমা, তোমার গুদটা না বড্ড টাইট।” এবারে আমি সবে জোরে জোরে ঠাপ দেওয়া শুরু করলাম, কাকিমা কঁকিয়ে উঠে বলে, “টাইট হবে
না কেন?তোর কাকুর যে চড়ার খুব একটা শখ নেই রে, কুমারি মেয়ের মতনই ভোদাটা রয়ে গেছে আমার।”
প্রথম চোদাটা কোন কুমারী মেয়ের থেকে কোন অভিজ্ঞতাবতী কোন মহিলাকে চোদাই মনে হয় বেশি ভাল। আমি কাকিমা পা’দুটো একটু উপরে তুলে কাকিমার নরম তুলতুলে পাছাদুটোকে ধরে রামঠাপ দিতে শুরু করলাম, রেশমের মত এই গুদের আমার লাওড়াটা ঢুকছে আর বের হচ্ছে। ঠাপ দেওয়ার সময় বুঝতে পারছি কাকিমার ওখানেও ভিতরে তরল বেরিয়ে গুদটাকে হলহলে করে তুলেছে।
রামঠাপ দিতে দিতে কাকিমার গুদের ভিতরের নড়ন চড়ন থেকে বুঝতে পারি,ওর এবারে হয়ে আসছে মনে হয়। আমিও আর বেশিক্ষন ধরে রাখতে পারব না, কোমরটাকে নাড়িয়ে বেশ কয়েকটা লম্বা ঠাপ মেরে বলি, “ওহ! কাকিমা আর আমি ধরে রাখতে পারব না, গাদন ঢেলে দেওয়ার সময় চলে এল আমার।”
কাকিমাও যেন অধীর হয়ে উঠে বলে, “নে বাবা, গুদের গিঁটটা যেন খুলে দিলি আমার, নে নে বাবা গুদে দে ঢেলে দে।”
“কাকিমা,তোমার গুদে রস ঢাললে যদি তোমার পেট হয়ে যায়, তবে কী হবে?”
“ওরে সে ভাবনাটা তো আমার, বিবাহিত বউয়ের গুদে বিচি খুলে রস ঢেলে যা।”
কাকিমার কথা শুনে আমিও মুখ থেকে আহা আওয়াজ বের করে ওর গুদে আমার সমস্ত রস ঢেলে দিই, বাড়াটাকে বের করে আনার পরও দেখি ওখান থেকে সাদা রঙের ফ্যাদা আমার বেরিয়ে আসছে। আমি আমার শরীরটাকে উপরে তুলে কাকিমার পাশে গিয়ে শুই।
কাকিমা সোহাগের সাথে আমার ঠোঁটে একটা চুমু খেয়ে বলে, “এই না আমার সত্যিকারের মরদ। কি চোদাটাই না চুদল?”
“ঠিক বলছ কাকিমা, তোমাকে আনন্দ দিতে পেরেছি তো?”
আমার প্রশ্নের উত্তরে কাকিমা শুধু হেসে আমার বাড়াটাকে কচলে দেয়। কাকিমার মুখে তখন এক তৃপ্তির ছোঁয়া লেগে, ততক্ষনে ভোর হয়ে এসেছে নতুন এক জীবন শুরু হওয়ার আনন্দে দুজনেই মসগুল।
তার পরের অধ্যায়গুলো খুবই সুখে, আমি আর কাকিমা বাড়িতে ফিরে আসি। আমাদের বাড়িতে মা ছাড়া আর কেউ ব্যাপারটা জানতে পারেনি। কাকা আর বাবাকে মাঝে মাঝি শহরে চলে যেতে হত, কাজের জন্য। আমি আর কাকিমা সি গোপন সম্পর্কে আবার মেতে উঠতাম। আমরা দুজনে এখন খুব সুখে আছি, কাকিমার আবার একটা ছেলে হয়েছে, এটা যে কার সেটা আশা করি বলে দিতে হবে না
||||সমাপ্ত|||

Like the Post? Do share with your Friends.

19 comments:

  1. Replies

    1. খালু কুয়েতে থাকে সেই সুজুগে খালা ও খালাতো বোনকে সাত বছর ধরে চোদার ইতিহাস, Khala o Khalato Bonke Sat Bochor Dhore Chodar Sotti Golpo




      সাত জন মিলে একজনকে জোর করে চোদা, ধর্ষণ করার গল্প, বাংলা ধর্ষণ চটি গল্প, মামাতো বোনের টাইট ভোদা ফাটানোর কাহিনি, Kajer Meye Rikta Ke Jor Kore Chodar Ghotona




      নতুন ১০০০ টি চটি গল্প পড়ুন, বাংলা মেয়েদের ফোলা ভোঁদার ছবি, বাংলা ব্লু ফ্লিম, Bangla Sex Video, New Bangla Adult Choti Golpo, মাগী চোদার গল্প পড়ুন সম্পূর্ণ নতুন গল্প




      দেবর ভাবী সেক্স গল্প, ঢাকার মেয়েদের চোদার গল্প, ঢাকার অভিজাত এলাকার মেয়েদের ল্যাংটা ফটো, Kakimar Norom Dudh Chosar Golpo, Choto Kaki ke Chodar Bangla Golpo




      Mayer Bandhobi Rikta Aunty Ke Chudlam, মায়ের বান্ধবী রিক্তা অ্যান্টি কে চোদার সত্যি গল্প, কলেজের বান্ধবী কে ব্ল্যাকমেইল করে রাম চোদন দেয়ার গল্প, Bangla Sex Story



      গীতা বৌদির ডাবকা পাছা চুদে চুদে হয়রান, গীতা বৌদির সাথে আমার প্রথম সেক্স করার গল্প ছবি সহ পড়ুন, ইন্ডিয়ান মেয়েদের সেক্স ভিডিও দেখুন, Indian Actress Sex Video, Nude Pakistani Girls


      Delete
    2. <<<<<<<<<<<<>..desisluts.com..<>>>>>>>>>>>>>


      Huge Collection Of Indian Girls Naked Photos

      Nice Boobs & Pussy Pictures of Indian girls

      Tamil,Pakistani And Punjabi girls naked pics

      Indian Porn Star List And Sex Video And Pics

      Desi Mallu Aunty Big Boobs & White Pussy Pics

      Desi Girls Night Club Sex Party With Group Sex

      Desi Teens Blowjob Sex With American Soldiers

      Hot And Sexy Teens Small Boobs & Hairy Pussy

      Afgan Muslim Girls Raped By American Soldier

      Hot Desi Teens Forced Raped By Police Officer

      Indian Girls Pissing Hidden Cam Hostel Toilet

      Desi College Girls Raped By American Soldiers

      Afgan Muslim Girls Raped By American Soldiers

      Mother & Her Daughter Raped By Police Officer

      Muslim Girls Get Sex With Her Hindu Boyfriend

      Desi College Black Teen Naked Self Shot Photo

      Teacher Fucked By Her Student in A Class Room

      Hot Indian Couple Fuck in Hotel Full Hidden Cam

      Indian Boy Lucky Blowjob Sex With Mature Aunty

      Indian Teen school girl Homemade Sex Scandal

      Desi Indian Bhabhi Shows you Her Busty Boobs

      Nude Indian College Girl Boobs Pussy Gallery

      Punjabi Bhabhi Remov Clothes & funking Nude

      Hot Desi Naked Indian Girls Sucking Big Dick

      Horny Mallu Aunty Big Boobs White Pussy Pics

      Hor Indian Sexy Mom & Daughter Raped By Police

      Hor Indian Sexy Mom & Daughter Raped By Police
















      »………… /´¯/)
      ……….,/¯../ /
      ………/…./ /
      …./´¯/’…’/´¯¯.`•¸
      /’/…/…./…..:^.¨¯\
      (‘(…´…´…. ¯_/’…’/
      \……………..’…../
      ..\’…\………. _.•´
      …\…………..(
      ….\…………..\.

      Delete
    3. মেয়েদের ভোদাটা জানি কি রকম, পা ফাক করলে গুদের ভিতর দেখা যায়, আর গুদের ভিতরের ঠোটটা একটু বাহিরে বের হয়ে থাকে
      **
      **
      **
      বউয়ের বদলে সেক্সী শাশুড়ি কে চোদার ইতিহাস
      **
      **
      **
      ভাবীর নরম হাতের তালুতে আমার শক্ত ধন পিষ্ট হচ্ছিল আর আমার হাতের তালুতে ভাবীর টাইট দুধ
      **
      **
      **
      এই প্রথমবার আমি ওকে ন্যাংটা দেখলাম । ছবির বয়স তখন বারো, ওর দুধ তখনো ঠিক মতো হয়নি, কেবল বুকটা একটু ফুলে উঠেছে আর তার মাঝে ছোটো ছোটো দুধের বোটা
      **
      **
      **
      জাপানীজ লোকটার কড়া ঠাপ খেয়ে দশ বছরের বালিকা উচ্চ শরে চেচাতে লাগ্লো। বালিকার মনে হয় প্রায় হয়ে এসেছে, মেয়েটা উঃ আঃ উঃ আঃ ওঃ ওঃ উঃ উঃ আঃ আঃ করতে লাগ্লো, এটা শুনে লোকটা ঠাপের গতি আরো বাড়িয়ে দিলো
      **
      **
      **
      ভিজা ভোদার মধ্যে ধোন ঢুকায়ে দিলাম
      **
      **
      **
      আমার শ্বশুর আমাকে এভাবে চুদে দিবে তা কখনো সপ্নেও ভাবিনি
      **
      **
      **
      সাত জন মিলে একজনকে জোর করে চোদা, ধর্ষণ করার video
      **
      **
      **
      আমার জীবনের প্রথম চোদার সুযোগ, তাও আবার বারো বছরের কচি বালিকা, এই চিন্তা করে আমার ধোন আরো ঠাটিয়ে উঠল
      **
      **
      **
      Bangla Sex Video
      **
      **
      **
      স্তনদুটো পেয়ারা থেকে তাল বানিয়ে দিল

      **
      **
      **
      তুমি আমার সোনায় ঢুকাবে না, এত তাড়াতাড়ি আউট করে দিলে কেন
      **
      **
      **
      ও মাগো……… মরে গেলাম……মরে গেলাম…

      **
      **
      **
      ❤❤ধনটা লগিয়ে ঠেলা মারলাম I Bangla Choti❤❤
      **
      **
      **
      ❤❤আরো বেশি করে ঠাপাও দুলাভাই।❤❤












































































































































      Newer Post... . . . . .... Home .... . . . . ...Older Post



























































      Reply

      Delete
  2. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Collection Tamil Sex Stories
    দেশি মেয়েদের Sex Video
    মাত্রাতিরিক্ত চোদার গল্প
    ভোদার সামনে বেড়া
    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা
    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা
    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল
    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்
    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও
    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    মেয়েটি আমায় ভালোবেসে ওর মাকে আমায় চুদতে দù
    বৃষ্টিতে ভিজে চোদা খায়
    আচোদা ডবকা পোদ
    যৌবনের ভুল
    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর
    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম
    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া
    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা
    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো
    গ্রামের ছামাওয়ালি
    বিলিয়ে দিলাম আমার যৌবন
    কোচিং সেন্টার

    ReplyDelete
  3. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  4. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  5. http://read-choti.blogspot.com/2013/12/bangla-choti.html?showComment=1421850141282#c2057275388554936126

    ReplyDelete
  6. সেরা বাংলা কমিক্স পড়তে freebengalicomics.blogspot.in উপরে Click করুন

    সেরা বাংলা জোক্স পড়তে jokesinbengali.blogspot.in উপরে Click করুন

    ReplyDelete

Subscribe

IconIconIconFollow Me on Pinterest