ফেসবুক follower,like,share বাড়াতে








Wednesday, May 15, 2013

পরপুরুষ ভোগের স্বাদ 2

পরপুরুষ ভোগের স্বাদ 2
সুলেখা হালদার

সেদিন দুলাভাইয়ের কাছ থেকে ছাড়া পেয়ে বাথরুম সেরে যখন আমাদের ঘড়ে এসে দারিয়েছি ঠিক তখন যুই জিজ্ঞ্যেস করলো কিরে তুই এসেছিস আমি ভাবলাম আবার কোথায় গেলি। চমকে উঠেছিলাম, কোন রকম সামলে নিয়ে বললাম কেন বাথরুমের লাইট দেখিসনি? হ্যা বাথরুমের লাইট দেখেইতো অপেক্ষা করছি। কেন তুই যাবি? হ্যা একটু আসছি, আয় তুই ভেতরে আয়। আমি মসারির ভিতরে ঢুকলাম যুই বের হয়ে বাথরুমে গেল, আমার বন্ধ হউয়া দম যেন এইবার একটু হালকা হোল, বাচা গেল, যুই কিছু টের পায়নি তবুও মনে একটু ভয় রয়ে গেল। সে রাতে যুই বাথরুম সেরে এসে আর কোন কথা না বলে শুয়ে পরলো এবং কিছুক্ষনের মদ্ধ্যেই ঘুম। আমার আর ঘুম আসেনা। এতোক্ষন যা করে এসেছি তাই শুধু মনের মদ্ধ্যে অনুরনিত হছছে, স্বপ্নেও কোন দিন ভাবিনি এমন করে এই সব কান্ড ঘটে যাবে। পৃথিবিতে মানুষ যা কল্পনা করে তা না ঘটলেও যা ঘটে যায় তা আমরা কতটুক ভাবতে পারি। শুধু দুলাভাই আর তার খেলনার কথা মনে হছছে। এতোদিন যা দেখে এসেছি সেই জিনিস যে এমন হতে পারে ইস কি অসাধারন ব্যাপার, এই এতোটুক ছোট্ট একটা ঢেড়সের মত দেখতে, সেই জিনিস আস্ত একটা লাইটপোস্টের মত কি করে হতে পারে। আগুনের মত গড়ম, লোহার মত শক্ত, নেশা ধরানো গন্ধ, কি তার ডিজাইন, নিচে ঝুলছে একটা ব্যাগ যার মধ্যে আবার দুইটা ডিমের মত কি যেন। আর ওই যে দুলাভাই বলেছে নিরয্যাস, সেও কি কম? সত্যিই নিরয্যাস, যেন অমৃত, আহা এই অমৃত যদি আমার যোনির মদ্ধ্যে ঢেলে দিত তাহলে কেমন হোত, না ভয় করছে দুলাভাইতো বলেছে তাহলে বাচ্চা হবে, না না এই ভালো, কিছু হয়ে গেলে তখন কি হবে থাক বাবা দরকার নেই।

এইসব নতুন অভিজ্ঞ্যতার সাত পাচ ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পরেছি বুঝতে পারিনি। গভির ঘুম হয়েছে, পরদিন সকাল দশটায় যুইএর ডাকে ঘুম ভেঙ্গেছে, কিরে আজ কি হয়েছে তোর এতো ঘুমাছছিস, চমকে উঠেছি, টের পেয়েছে নাকি? মাথায় ঝট পট বুদ্ধি এলো, ঘুমাবোইতো ছুটি কাটাতে এসেছি নাকি ক্লাশের তাড়া নিয়ে এসেছি? নে এখন ওঠ দশটা বাজে। এবাসার ওবাসার দুই দুলাভাই তোর জন্যে অপেক্ষা করেছে নাস্তার টেবিলে, আমি তোকে দুইবার ডেকে গেছি, আজ এই দুলাভাইকে আপা নাস্তার দাওয়াত দিয়েছিলো, তুই উঠছিসনা কি করবে অফিসের দেরি হয়ে যায় তাই উনারা চলে গাছে, সবাই নাস্তা সেরে ফেলেছে আমি শুধু তোর জন্যে অপেক্ষা করছি। ইস অফিসে যাবার আগে রাতের দুলাভাইর চেহাড়াটা একটু দেখতে পেতাম যদি, না আর না, লাফ দিয়ে উঠে পরলাম, কাল রাতে যখন দুলাভাইর অমৃত সুধা সারা মুখ ভরে ছড়িয়ে গিয়েছিলো তখন খুব ভালো লেগেছিলো কিন্তু এখন কেমন যেন গা গুলিয়ে আসছে গোসল না করে কিছু খেতে পারবোনা কেমন যেন লাগছে। চল যুই। আপার বাসায় এসে এই সকালে গোসলের কি ফন্দি বের করি খুজে পাছছিনা, কি করি এখন, ভাবছি, এমন সময় আপা নিজেই বলল কিরে কলি আজ দেখি তুই অনেক ঘুমিয়েছিস চোখ মুখ ফুলে গেছে এককাজ কর গোসল করে আয় নাস্তা খেতে ভালো লাগবে। না আপা প্রথম রাতে ঘুম আসছিলোইনা এই শেষ রাতের দিকে ঘুম এসেছে। হ্যা এমন হয় জায়গা বদল হয়েছেতো আজ দেখবি ঠিক হয়ে যাবে। মনে মনে ভাবলাম আপা তুমিতো জান না কাল আমি কি করেছি, দুলাভাইর সাথে সারা রাত যৌণ লীলা করেছি, যৌবনামৃত পান করেছি, দুলাভাই আমার এই হাল করেছে। বাথরুমে ঢুকে দড়জা বন্ধ করে কামিজ খুলেই চোখ পরল স্তনের উপর, ভয়ে আতকে উঠলাম আমার মাখনের মত ফরসা কোমল স্তনের সারা স্তন ভরা লালচে কাল দাগ, এ কি করেছে দুলাভা্ই, বোটায় ব্যাথা, দাগের উপর হাত বুলালাম না ওখানে তেমন ব্যাথা নেই কিন্তু সারা স্তনেই কেমন যেন ব্যথা অনুভব হোল, হবেনা আবার যেভাবে ক্ষুধারত বাঘের মত টিপেছে, মনে হয় আমাকে চুষেই খেয়ে ফেলতে চাইছিলো। এই দাগ কেমনে যাবে এখন সেই চিন্তা, তবুও একটা কেমন আলাদা সুখ লাগছিলো মনে, যাক কেওতো আর দেখতে পাবেনা, অত ভয় কিসের, একটু আস্বস্ত হলাম। আছছা যদি যুই কোন ভাবে টের পায় তাহলে কি হবে? অত ভাবার কি আছে যখন হয় তখন দেখা যাবে, দুলাভাইতো বলেছে ওর কি প্রয়োজনে নেই দরকার হলে ওকেও সাথে নিয়ে নিবে, আমার আবার কিসের হিংশা, এটাতো আর আমার নিজের জিনিষ না আমিইতো অন্যেরটা ভোগ করেছি আমার কি, যদি দুলাভাই পারে ওকেও দিবে। আছছা, লজ্জার পরদা যেহেতু সরে গেছে তাই দুলাভাই যদি আজ আবার চায় তাহলে কি হবে? আরে ধুর এসব আবোল তাবোল কি ভাবছি। ঘটনাচক্রে হয়ে গেছে, এটা নিয়ে এতো ভাবার কিছু নেই। দুলাভাইতো চায়নি আমিও চাইনি। আমিইতো জোড় করে একজন অল্প চেনা পুরুষ মানুষের মাথা টেপার জন্যে অস্থির হয়ে গেলাম, হলাম তো হলাম একেবারে তার বিছানায় বসে দিতে গেলাম, তা না হলে কি এসব হোত, বাকিটাতো ঘটনার ধারাবাহিকতা। একজন উপোষি সমরথ পুরুষ, গহীন রাতে ঘড়ে নীল মৃদু স্বপ্নিল আলো, একান্ত ভাবে একজন যুবতি তার পাশে বিছানায় বসা, এমনতো হবেই, তবে যা হয়েছে খারাপ কিছু হয়নি, আজ যদি তেমন হতেই চায় সে তখন দেখা যাবে।

নাস্তা খাবার পর মিনি আপা বলল চল চিটাগাং এলি একটু কোথাও থেকে ঘুড়ে আসি, কোথায় যাবেন, এখন যাবো নিউ মারকেট, আমাদের পাবনা শহড়ে এমন নিউ মারকেট নেই, দেখে আসবি। আগামি কাল তোর দুলাভাই পতেঙ্গা সমুদ্রের পাড়ে নিয়ে যাবে সবাইকে, আম্মা সাগড় দেখেনি তাই ভাবলাম সবাই যাই একসাথে। এখন বের হবেন? হ্যা চল রেডি হয়ে নে যুই রেডি আছে তোর জন্যেই অপেক্ষা। কিছু কেনা কাটা করতে হবে চল। এমন সময় ড্রইং রুম থেকে যুই চেচিয়ে বলল কলি তারাতারি রেডি হয়ে নে। সেদিনের মত নিউ মারকেট থেকে ঘুড়ে আসলাম কিন্তু আমার মনে সারাক্ষন গত রাতের দুলাভাই আর তার খেলনা, সারাটা দিন ছড়িয়ে ছিলো নীল আকাশে ভেষে যাওয়া সাদা মেঘের মত, কোনো দিকে মন দিতে পারছিলামনা। যুই কয়েকবার বলেছে কিরে তুই আজকে কেমন যেন অন্যমনষ্ক, কেন? কিছু বলিনি, কি ভাবে বলি যে আমি সারা রাত দুলাভাইয়ের সাথে শুয়ে শুয়ে আনেক কিছু করেছি, তাই কি বলা যায়, শুধু বলেছি নারে আমার বাড়ির কথা মনে হছছে। ঢং দেখ, যেন কচি খুকি, আজ বাদে কাল গ্র্যাজুয়েট হয়ে বের হবেন তিনি বাড়ির চিন্তায় অস্থির, তামশা দেখে আর বাচিনা, যেন সাড়া জীবন বাড়িতেই থাকবেন উনি, ব্যাটা মানুষের হাত ধরে যেন আর কোথাও জাবেননা, তখন কি করবি? মিনি আপা বললেন কিছু খাবি?আজ দুপুরে আর বাসায় কিছু খাবোনা চল এখান থেকেই খেয়ে যাই। দোতলায় নাকি নিচ তলায় কোথায় যেন একটা রেস্টুরেন্টে বসে আমাকেই জাজ্ঞ্যেস করলো কি খাবি, কি যে বলেছিলাম মনে নেই, কোন রকম খেয়ে কেনাকাটা সেরে আপা আমাদের নিয়ে বাসায় চলে এসেছিলেন।

যতই সময় যাছছে রাত যতই ঘনিয়ে আসছে আমার মনের অস্থির ভাবটা ততই বাড়ছে। বিকেলে দুলাভাই মানে মিনি আপার স্বামি রকিবুল হাসান আসলেন চা নাস্তার পালা শেষ হোলে সবাই মিলে বের হলাম বাসার কাছে দুলাভাইর এক কলিগের বাসায়, সেখান থেকে ফিরলাম। রাতের খাবার পালা, পাশের ওই রাতের দুলাভাই খেতে এসেছে আপা বলেছে এখানে খেতে, রুমি আপা না থাকলে এরকম প্র্যায়ই হয়, চোখাচোখি হো্ল, একটুক্ষনের জন্যে চেহাড়াটা দেখলাম সেতো পুরুষ মানুষ তার আর কি তবুও একটু খুশি খুশি মনে হো্ল অবশ্য উনি এরকমই আমুদে মানুষ, আমি আর টেবিলে বসতে পারছিলামনা পাশের ড্রইং রুমে চলে গেলাম। এই বাসার দুলাভাই ডেকে আনলেন, কি হোল কলি কোথায় গেল, কি করি, কাছে এসে বললাম দুলাভাই আপনারা খান আমার খুধা নেই আমি বসবোনা, উনি ধমক দিলেন রাতে না খেয়ে থাকতে হয়না, রাতের দুলাভাইও বললেন বস বস সবাই মিলে একসাথে খাওয়ার মজাই আলাদা বসে পর। বাধ্য হয়ে বসলাম টেবিলে কিন্তু তেমন কিছু খেতে পারলামনা। রাতের দুলাভাই বললেন জানেন ভাবি আপনার এই বোনটা কাল, এই পরযন্ত বলার সাথে সাথে আমার বুকে ঢিপ করে উঠলো কি জানি কি যেন বলে, না ভয়ের কিছু নেই উনি বললেন কাল রাতে আমাকে খুবই সুন্দর চা বানিয়ে খাইয়েছে। আর এক কথা জানেন ভাবি, যারা ভালো চা বানাতে পারে তারা কিন্তু খুব ভালো মানুষ হয়, হ্যা আপনিতো তাই বলেন। একসময় রাতের খাবার পাট শেষ হোল। রাতের আড্ডাও শেষ হোল। এবার? এবার শোবার পালা। আমার মন কিছুতেই আজ ও বাসায় যেতে চাইছেনা। কিহে কলি, মিস কলি, এখন কেন, সারা দিন ভেবেছ আর এখন সে সুযোগ তোমার হাতের মুঠোয়, যাবেনা কেন? যাও, মনে চাইলে নিজেকে দুলাভাইয়ের হাতে সপে দিবে না চাইলে দিবেনা, সেতো তোমাকে কোন রকম জোড় করেনি, কিন্তু আমার যে ভয় হছছে, কিসের ভয়, যদি কিছু হয়, কেন কাল তোমাকেতো বলে দিয়েছে কিভাবে বাচ্চা হবে না, কিন্তু এটাতো অন্যায় অবৈধ, বলা যায়না হয়তো এই কারনে তার এতো দিনের সাজানো সংসারটা ভেঙ্গে যেতে পারে, তখন আমাকে সারা জীবন এই অপরাধের বোঝা বয়ে বেড়াতে হবে, তাছাড়া অভ্যাস হয়ে গেলে তখন এখান থেকে চলে যাবার পর কোথায় পাবো, এই দুলাভাইতো আমার সাথে যাবেনা, তখন কি হবে, তাই বলে এই সুযোগ ছেড়ে দিবে, আরে বোকা যতক্ষন পার উপভোগ কর, তোমার ওই বাসার রুমি আপা চলে আসলে কি আর এই সুযোগ থাকবে, যাও যাও দেখ কি হয়। যুইএর ঘুম পাছছে সারা দিনে হাটাহাটি কম হয়নি ও তাগাদা দিছছে কিরে কলি শুতে যাবিনা চল, আপা বলছে কলি তোরা গেলে আমি এখানে বিছানা করবো কাল সকাল সকাল উঠতে হবে পতেঙ্গা যাবিনা যা শুয়ে পর। রাতে শোবার কাপর পরার জন্যে বাথরুমে এসে কামিজ সেমিজ খুলেছি ওমনিই আবার স্তনের উপর চোখ পরে গেল সে দাগ গুলি এখন নিলচে দেখাছছে ঠিক চাদের কলঙ্কের মত, আয়নার সামনে দাড়ালাম বোটা গুলি মনে হোল এই এক রাতের মদ্ধ্যে চুষে বড় করে ফেলেছে বাব্বা কি চুষাটাই চুষেছে একেক বার যখন দাত লাগছিলো তখন ব্যাথা লাগতে চাইছিলো। মনটা আবার কেমন যেন হয়ে গেল। যেতে যখন হবেই দেরি করে কি হবে কাপর বদলে বেরিয়ে এলাম, কইরে যুই আমার হয়েছে চল। আবার চললাম নিশি যাপনের উদ্দ্যেশ্যে নাকি ভোগের সন্ধানে নাকি পুরুষ শিকারে? না তা হবে কেন, আমি কি এর কোনটা করতে চেয়েছি?নেহায়েত কাকতালিয় ঘটনা, যা দুইজন নড়নাড়ি নিভৃতে একত্র হলে হয়ে যেতে পারে, তবে আমারই সাবধান হউয়া উচিত ছিল। দরজা খোলাই ছিলো, যুই আগে আমি পিছনে। দুলাভাই আজও টিভি দেখছিলেন। যুই বলে এলো ওর ঘুমে চোখ খোলা রাখতে পারছেনা এখানে এসে দেখি দুলাভাইর পাশে গিয়ে বসলো আমাকেও ডাকছে আয় একটু দেখে যাই। বসলাম ওর পাশে গিয়ে। সহজ হওয়ার জন্যে সৌজন্যের খাতিরে জিজ্ঞ্যেস করলাম কি দুলাভাই চা চলবে? তাহলেতো মেঘ না চাইতে বৃস্টি পাওয়ার মতই হবে, একেই বলে শ্যালিকা ভাগ্য, যার নাই শালি তার অরধেকই খালি, দাওনা এক কাপ। আছছা, বলে কিচেনে গেলাম, চায়ের কাপ নিয়ে এসে দেখি যুই নেই, চায়ের কাপটা হাতে দেয়ার জন্যে এগুলাম দুলাভাই এক হাতে কাপটা নিয়ে আর এক হাতে খপ করে আমার হাত ধরে ফেললেন। বললাম যুই কোথায় গেল, ওর ঘুম পাছছে শুতে গেছে তুমি আমার কাছে একটু বস বলেই টেনে বসিয়ে দিল। আমি আর নড়তে পারছিনা, না পারছি কিছু বলতে না পারছি ছাড়িয়ে নিতে, বুকের ভিতর ধুক ধুক শব্দ শুনতে পাছছি সমস্ত শরির নিস্তেজ আবশ হয়ে আসছে। কাপটা পাশের সাইড টেবিলে নামিয়ে রেখে উনি উঠে গেলেন। এসে বললেন যুই শুয়ে পরেছে তুমি বলে আস তুই ঘুমা আমি একটু টিভি দেখে আসছি এ কথা বলেই রাক্ষসের মত ঠোটে একটা চুমু দিয়ে আমাকে টেনে ওই রুমের কাছে নিয়ে গেলেন পিছন থেকে ওড়নার আচল ধরে রাখলেন। বুক ধক ধক করছে, কি করবো, কোন রকম মুখ দিয়ে বের হোল যুই ঘুমিয়েছিস? কোন সাড়া নেই। আবার ডাকলাম এবারেও কোন সাড়া নেই, পিছনে আচলে টান পড়লো ফিরে এলাম।

চা শেষ করে টিভি, লাইট অফ করে অন্ধকারের মদ্ধ্যেই আমাকে এক টানে দুই হাতে কোলে তুলে নিয়ে গেলেন সেই কালকের শোবার ঘড়ে। আজ লাইট ঠিক করেছে ওটা জলছিলো, নিভিয়ে দিয়ে ডিম লাইট জালালেন ডিম লাইট হলেও আলো যথেষ্ট, আকাশের মত নীল রঙের স্বপ্ন মাখা আলো। আমাকে সোজা খাটে শুইয়ে দিয়ে উনি গায়ের পাঞ্জাবি খুলে আমার পাশে এসে শুলেন, কেউ দেখে মনে করবে স্বামিস্ত্রি শুয়ে আছে এমন করে। কলি জান, আমি আজ সারাদিন তোমার কথা ভেবেছি। কি ভেবেছেন? তুমি কি সুখ পেয়েছ নাকি তোমাকে জোড় করে অন্যায় করেছি এই কথাটা জানার জন্যে সারাদিন ছটফট করেছি, আর এই সময়টার অপেক্ষায় ছিলাম কখন তোমরা আসবে কখন তোমাকে জিজ্ঞ্যেস করব। এখন সত্যি করে বলতো গত রাতে তোমার কেমন লেগেছে। উনি আমার দিকে কাত হয়ে ছিলেন বলে আমাকে স্পস্ট দেখছিলেন। আমি চুপচাপ। এবার হাতে ধরে আবার বললেন কি হোল বলবেনা? আমার কপালে আদর করলেন আবার একটা চুমু খেলেন, আমি আগের মত নিশ্চুপ মুখে কোন কথা নেই। বুকের পাশে একটু ধাক্কা দিয়ে আবার জিজ্ঞ্যেস করলেন। আমি কোন কথা বলতে পারছিলামনা সেই অবশ ভাব এখনো কাটেনি। এবারে আমার বুকে মাথা রাখলেন মনে হোল কান পেতে কি যেন শোনার চেষ্টা করলেন, আমার স্তন গুলো মনে হছছিলো থেতলে যাবে, কিছুক্ষন ওই ভাবে থেকে মাথা উঠিয়ে মুখের কাছে মুখ এনে বললেন কি ব্যাপার তোমার বুক ধুক ধুক করছে কেন ভয় করছে? আমি আস্তে করে বললাম হ্যা। উনি শুয়ে পরলেন আমাকে উঠিয়ে উনার বুকে উপুর করে শুয়ে দিলেন। আমি সম্পুরন উনার বুকের উপর শুয়ে আছি আমার স্তন গুলি উনার বুকের সাথে মিলে মিশে একাকার হয়ে গেছে কাল যেখানে লাইটপোস্ট ছিলো এখন সেখানে কিছুর আলামত পেলামনা, উনি আমাকে দুই বাহু দিয়ে জড়িয়ে ধরে রেখেছেন আমার মাথা উনার গালের উপর উনার নিস্বাস আমার কানের পাশ দিয়ে আসছে যাছছে, আমার হাত দুইটা আবশ হয়ে তার দুই দিকে পরে আছে। আনেক্ষন পর উনি ডাকলে্ন, কলি, এবার সাড়া দিলাম, বলেন, কি ভাবছ? যদি যুই দেখে ফেলে আর তাছাড়া এটাতো অন্যায়। ও এই ভয়? দেখবেনা, পারবেনা দেখতে, এ ব্যাপারে তুমি নিশ্চিত থাকো। আমাকে আবার পাশে শুইয়ে দিয়ে কামিজ খুলে ফেলে বুকে জড়িয়ে ধরে কিছুক্ষন আমার গালে গাল চেপে রাখলেন তারপর হঠাত করে সিংহের মত এলোপাতারি চুমু, আমি শুধু দুধের বোটা দেখিয়ে দিলাম এখানে ব্যাথা করছে, আঙ্গুল দিয়ে দুধের কাল দাগ গুলিও দেখালাম, আজ দুধ মুখে দিলেননা কিন্তু চুমু চুমু চুমু হাজার লক্ষ কোটি কোটী চুমু শুধু চুমু চুমু আর চুমু সারা শরিরে চুমু কখন যে সেলোয়ার খুলেছে বুঝতে পারিনি, চুমুর অবগাহনে বিভোড় হয়ে ছিলাম সব কিছু ভুলে গিয়েছিলাম, যখন যোণিতে চুমু দিয়েছে তখন আমার হুশ হোল, আমিও নগ্ন উনিও নগ্ন উভয়েই সম্পুরন পোষাক বিহিন। কালকের সেই দৃশ্য সেই লাইটপোস্ট, কোথায় ছিলো তখন কিছু বুঝতে পারলামনা।

আমি নুনুটা ধরলাম, ধরলাম মানে আমার হাতটা যেন আপনা আপনিই ওটাকে ধরে এনে আমার নাকের কাছে ধরে রইলো আর আমি প্রান ভড়ে সেই নেশা ধরানো গন্ধ শুকতে লাগলাম। লাইটপোস্টের গোরার গভির অরন্য আর ডিমের থলে সবকিছু আমার গালে মুখে ঘসে সুখ নিছছিলাম, নুনুর মুখ দিয়ে মুক্তা দানার মত ফোটা ফোটা যে রস পরছিলো সেটা সহ নুনু মুখে ভরে জিবায় নিয়ে দেখলাম এগুলির স্বাদ আর পরে যে অমৃত বের হয় দুইটার স্বাদ এক নয়, দেখতেও এক নয় এটা পরিস্কার টলটলে আর ওটা ঘোলা, আজ প্রথম অন্ডকোষে হাত দিয়েছি কখন যেন একটু জোড়ে চাপ লাগতেই উনি কক করে উঠে ছারিয়ে নিলেন বললেন কর কি কর কি ওখানে চাপ দিওনা মরে যাব তাহলে, উঠে এলেন, আমার সম্বিত ফিরে এলো, উঠে বসলাম যদিও দরজায় ভারি পরদা রয়েছে তবুও বললাম দুলাভাই দরজাটা খোলা থাকবে? হ্যা এখনি বন্ধ করছি বলে উঠে দরজা বন্ধ করে এলেন। নাও এবারে হয়েছে?আমি ইশারায় উভয়কে দেখালাম, কেও এসে আমাদেরকে এভাবে এই পোষাকে দেখলে কেমন হবে?আরে এনিয়ে তুমি কিছু ভেবোনা আর কে দেখবে যুইতো, ও যদি দেখেই ফেলে তাহলে কি করবো জান? কি করবেন? ওকে ধরে এনে তোমার এই যে এই পাশে শুইয়ে দিবো আর আমি আমার দুই শালির মাঝখানে থাকবো, থাকবেন কিন্তু আপনার এই যে এটা আমি হাত দিয়ে ধরে দেখিয়ে দিলাম বললাম এটাতো একটা, তো একসাথে দুইজনকে কিভাবে দিবেন? আছে আছে সে এক ব্যাবস্থা করা যাবে, কিভাবে বলেননা, কেন কিছুক্ষন তোমাকে আবার কিছক্ষন যুইকে এভাবে হয়ে যাবে দেখবে। নয়তো তোমাকে এইযে এই জিহবা দিয়ে আর ওকে এটা দিয়ে হবেনা?তোমরাতো বান্ধবি অসুবিধা কি, দুইজনে একসাথে ভোগ করবে। এখন চল আজ অন্য ভাবে হবে বলে আমার হাত ধরে উঠিয়ে খাটের পায়ের পাশে নিয়ে আমাকে কাঠ ধরে উপুর হয়ে থাকতে বলে উনি দাঁড়িয়ে পিছন থেকে আমার কোমড় ধরে যোণির ভিতরে নুনু ঢুকিয়ে দিলেন ওই ভাবেই ঠাপাতে লাগলেন প্রথমে আস্তে আস্তে, উপুর হয়ে আমাকে জজ্ঞ্যেস করলেন কোন অসুবিধা হছছে কিনা আমি না বললাম। এবারে উনি যা শুরু করলেন তা ভাষায় বলা সম্ভব না, ক্রমশ তীব্র গতিতে রিতিমত তুফানের মত গারি চালাছছেন, কোথা দিয়ে যে নুনু ঢুকছে বের হছছে কিছুই বুঝতে পারছিনা উনি আমার কোমড় চেপে ধরে হাকাছছেন। মাঝে মাঝে মুখ দিয়ে হুক জাতিয় একটা শব্দ বেরুছছিলো এদিকে আমার দুধও যেন তার সাথে তাল মিলিয়ে ঝড়ের তান্ডব লীলায় সামনে পিছনে ঝুলছিলো। অন্য রকম সুখ, পাহারের সমান, না সাগরের সমান, না না তার চেয়েও অনেক বেশি, পিছন থেকে আমার চুল টেনে ধরছিলেন আবার উপুর হয়ে দুধ গুলিও হালকা ভাবে টিপছিলেন, একবার উপুর হয়ে কানের কাছে মুখ এনে দুধ গুলি ধরে বললেন এটা হোল ইংলিশ চোদন, বুঝেছ, মনে রেখ। আমি বলতে চাইলাম আজ কিন্তু আপনার নিরযাস আমার ভিতরে ঢালবেন, না আমাকে আর বলতে হোলনা উনিই বললেন এই চোদনের একটা সবচেয়ে বড় সুবিধে হোল এভাবে যোনির ভিতরেই নিরয্যাস ঢেলে দেয়া যায় বাচ্চা হবার কোন ভয় থাকেনা, আজ আমি তোমাকে অমৃত সুধা পান করাব।

কাল খেয়েছিলে এই মুখে আজ খাবে নিচের মুখে। উনার গারি আর থামছেনা এদিকে আমি আর পারছিনা, দুলাভাই আরো দেরি হবে? কেন তোমার হয়ে গেছে? হ্যা দুলাভাই আর পারছিনা, আছছা দাড়াও এই একটু, বলেই আবার সেই দুইশ মাইল বেগে ঠাপাছছেন, এখনই অমৃত সুধা নদির বাধ ভাঙ্গা স্রোতের মত ভেঙ্গেচুরে বের হয়ে আসবে বুঝতে পারছি, নুনু অতিরিক্ত শক্ত হয়ে আসছে হছছে হছছে এইতো নুনুর সেই কাপুনি, কাপছে বাব্বাহ আজ একেবারে ঢেউ এর মত কাপন দুরবার গতিতে বেড়িয়ে আসছে, নদির ঢেউ যেমন কুলে এসে কল কল শব্দে আছরে আছরে পরে ঠিক সেই ভাবে নিরয্যাস আসছে আমার যোণির ভিতরে ছন্দময় ঢেউ তুলে আসছে কাপছে আসছে নুনুর কাপনের কারনে যোণির সে এক আলাদা সুখ যা কাল পাইনি, এতোক্ষন যে রকম সুখ ছিলো এখন মনে হোল এই স্বাদ সম্পুরনই আলাদা, দুলা ভাই ঘেমে ভিজে গেছেন আস্তে আস্তে কেমন যেন নরম হয়ে যাছছেন কোমড় ছেড়ে দিয়েছেন খাটের পাশ থেকে টেনে উনার পাঞ্জাবিটা নিলেন শেষ ঠাপ দিয়ে শেষ কাপুনি দিয়ে শেষ ফোটা নিরয্যাস ঢেলে দিয়েও আমাকে বেশ কিছুক্ষন ধরে রাখলেন ছারলেননা। এখন উনি আর নুনু ওভাবে ঢুকাছছেন না থেমে গেছে। অনুভব করতে পারছি যে যোণি থেকে কিছু একটা বের হছছে। যোণির ভিতরে এতোক্ষনের সেই ভর পুর অবস্থা আর নেই শুন্য হয়ে আসছে। টুক করে পিছছিল যোণি থেকে পিছছিল নুনুটা বের হয়ে আসলো সাথে সাথে মনে হোল বেশ কিছু রস ফ্লোরেও পরলো দুলা ভাই পাঞ্জাবি দিয়ে যোণি মুছে দিলেন, উনার নুনু মুছলেন, আমি ফ্লোর দেখিয়ে দিলাম উনি সেখানেও মুছে নিলেন। ভিতরে আর একটা বাথরুম আছে কাল দেখিনি। আমাকে সেখানে নিয়ে গিয়ে লাইট জালালেন সাথে সাথে দুলাভাইর মুখ দেখে লজ্জায় আমি হাতের তালু দিয়ে মুখ ঢাকার চেষ্টা করলাম উনি আমার দুধে আঙ্গুলের খোচা দিয়ে হাত ছারিয়ে দিলেন আহ এভাবে ঢং করে নাকি, এতোক্ষন কি হোল এখন যে আবার লজ্জা। কমোডের উপর পেসাব করতে বসলেন, সেরে আমাকে ইশারা করলেন, ভীষন চাপ ছিলো সাথে সাথে বসে পরলাম। সেরে উঠে দারাতেই বললেন এখানে বস, বসে পরলাম ভাবলাম এখন আবার কি করবে, দেখলাম উনি মগ ভরে গড়ম পানি নিয়ে আমাকে ধুইয়ে দিলেন উনি নিজে ধুছছিলেন তখন দেখলাম নুনুটা আশ্চ্রয রকম ভাবে সেই ছোট ছেলেদের শুকনো ঢেড়শের মত হয়ে গেছে, তাকিয়ে দেখছিলাম, উনি আমার মুখের দিকে দেখে বললেন, কি অবাক হছছ, ধরে দেখবে? কিছু বলতে পারছিলামনা, উনি উঠে এসে ধরিয়ে দিলেন, কি নড়ম, এ আবার কি ধরনের যাদু, অবাক হয়ে নাড়ছিলাম। উনি বললেন সবসময় ওরকম থাকেনা, তাহলে কি আর আমরা চলাফেরা করতে পারতাম শুধু যখন উত্তেজিত হয় তখনই ওরকম হয় সাধারনত এরকমই থাকে বুঝেছ বলেই আবার গাল টেনে দিয়ে একটা চুমু খেলেন। বাথরুমের বিরাট আয়নায় চোখ পরে গেল, চমকে উঠলাম, একি, কি করেছে আজ, সমস্ত শরীরে সেই রকম লাল দাগ, কাল ছিল শুধু দুধে আর আজ এ কি। উনাকে দেখালাম, উনি হেসে ফেললেন, ওরকম হয় হুশ থাকেনাতো কি করবো বল। এগুলিকে বলে লাভ বাইট। এই সব লাভ বাইটের যেগুলি মানুষের চোখে পড়ার ভয় থাকে সেখানে সাথে সাথে মাথার চুল দিয়ে ভালো করে ঘসে দিবে দেখবে আর দাগ হবেনা।

য়ার যেগুলি কারো চোখে পরবেনা সেগুলি ইছছা হলে রেখে দিবে দুই তিন দিন পর মিশে যায় আর এই কয়দিন তুমি আড়ালে বসে দেখবে, যে এগুলি করেছে তার কথা মনে পরবে, এতেও একটা সুখ আছে। চল ঘড়ে চল। আবার বিছানায় এসে হাত ধরে টেনে শুইয়ে দিলেন ওই ভাবে ন্যাংটা হয়ে দুই জন কিছুক্ষন শুয়ে রইলাম অবসাদে চোখ বন্ধ হয়ে এসেছে। কখন যেন আমার হাত চলে গেল ঢেড়শের উপর, নারাচারা করছিলাম কোথায় গেল সেই লাইটপোস্ট, কোথায় আগুন, কোথায় লোহা, কোথায় কামান। কিছুক্ষনের মদ্ধ্যে দেখি নুনু বাবু চাড়া দিয়ে উঠছেন, আমি বললাম কি হছছে এমন করছে কেন? দুলাভাই বললেন তোমার ছোয়া লেগেছে তাই। একটা মজা দেখবে?কি মজা?তুমি এটা কালকের মত মুখে নিয়ে চুষ তারপর দেখ। আমার মুখ ওখানে নিয়ে মুখে ভরে দিলেন চুষছি চুষছি এখন চুষতে কি আরাম, জিহবা দিয়ে নারাচারা করা যায়, মুখ বেশি হা করতে হয়না, চোয়াল লেগে আসেনা, দাত লাগা্রও ভয় নেই, দেখতে দেখতে আস্তে আস্তে সেই লীলা করার সময় যেমন ছিলো প্রায় তেমন কামান হয়ে গেল আর দুলাভাই দেরি না করে আমার মুখ থেকে বের করেই আমাকে চিত করে শুইয়ে দিয়ে কিছু জিজ্ঞ্যেস না করেই যোণির ভিতরে ঢুকিয়ে দিলেন। যোণিও ভিজে চুপ চুপে হয়ে গিয়েছিলো। আস্ত নুনু বাবু পক পক করে ঢুকে গেল দুলা ভাই আবার ঠাপানো শুরু করলেন এবার কেমন যেন চব চব চক চক ফচ ফচ শব্দ হছছিলো অনেকক্ষন গুতালেন সুখের আর সিমা পরিসিমা নেই সুধু সুখ আর সুখ সত্যিই বলছি তখন আসতে চাইনি বলে নিজেকে বড় বোকা মনে হোল। না আর এই বোকামি করবোনা দুলাভাই রুমি আপা কবে আসবে? আসবেনা আমাকে আগামি সপ্তাহের বৃহষ্পতিবারে গিয়ে নিয়ে আসতে হবে, তুমি কবে যাবে? আমাদেরতো আর ৪/৫ দিন থাকার কথা, আর কিছু দিন বাড়াতে পারবেনা, তাহলে আমিও কয়েক দিন দেরি করে যেতাম ওকে আনতে, না আমি কি ভাবে পারবো, আছছা দেখি আমি চেষ্টা করবো তবে একটা শরত, কি শরত, যে কয়দিন থাকবে প্রতিদিন কিন্তু আসতে হবে এবং আমার কাছে শোবে তুমি কি যুইএর কাছে শোবার জন্যে এসেছ। হ্যা যুই জানুক দেখুক তারপর কেলেঙ্কারি হোক। আরে না না তোমার কালাঙ্কারি হলে কি আমার হবেনা ভেবেছ, সাথেতো আমিও জড়ানো। ভয় পেয়োনা সে ব্যাবস্থা আমি করবো, আছছা এসব কথা পরে হবে খেলার সময় খেলার কথা ছারা অন্য কথা বলা যায় না। এখন কেমন লাগছে তাই বল, খুব ভালো লাগছে দুলাভাই, খুব ভালো আপনি, যেমনে ইছছা আপনি সে ভাবেই খেলেন, আপনার যা ইছছা তাই করেন, আমি কিছছু বলবোনা। আপনি কত কষ্ট করে আমাকে কত সুখ দিছছেন, ঘামে সারা শরির ভিজে যাছছে। আপনি কত ভালো, সত্যিই আপনি খুব ভালো। বলেই আমি দুলাভাইকে এই প্রথম চুমু খেলাম। একটা দশটা বিশটা একশটা দুইশটা অনেক চুমা আমি দুলাভাইর মুখে চুমু খাছছি আর উনি আমাকে উপরে থেকে সাধারন চোদনের ঠাপ দিছছেন ঝাকিতে আমার দুধ গুলি অশান্ত সাগড়ের ঢেউএর মত উথাল পাথাল করছে।

আমার চুমু ছাড়িয়ে উনি দু্ধে মুখে দিছছিলেন, আমি বলে উঠলাম না দুলাভাই না প্লিজ আজ মুখে দিবেননা কাল যা করেছেন ব্যাথা করছে ভীষন। এবারে অনেকক্ষন হয়ে গেল কিন্তু দুলাভাই কিছু বলছেনা নুনুও সমানে চালিয়ে যাছছে এদিকে আমিতো অস্থির আর পারছিনা শেষ পরযন্ত বললাম আর পারছিনাযে। আর একটু প্লিজ, বলতে বলতেই লক্ষ করলাম নুনু আরোও শক্ত হছছে, দুলাভাইএর শ্বাস ঘন হছছে, শরির বেয়ে ঘাম পরছে, ঠাপের গতি বেড়ে যাছছে, একটু পরেই দুলাভাই জিজ্ঞ্যেস করলেন এখন কি করবে, কি? সুধা বের হবে এখন কোথায় দিব, ওখানেই দেন, পাগল হয়েছ কিছু হলে তখন? না না ওখানে দেয়া যাবেনা, তাহলে নিয়ে আসেন, আছছা তাহলে কালকের মত বের করে নাও, আমি নুনু ধরেছি তারপরেও দুলাভাই আরোও কয়েকটা ঠাপ দিলেন, নুনু একেবারে আগুন, টেনে বের করে আনলাম কিন্তু দুলাভাই দুই দুধের মাঝখানে নুনুটা রেখে দুধ দিয়ে চেপে ধরলেন আর কোমড় যেভাবে দোলাছছিলেন সেভাবে দোলাতে লাগলেন এবারে দুধের মাঝখানে নুনুর মাথা একবার ডুবে যায় আবার আমার মুখের কাছে আসে, আমি মাথাটা একটু উচু করে দেখছি, হঠাত সেই কালকের মত পিচকিরির মত চিরিক দিয়ে দিয়ে বেরিয়ে আসলো, আমার বুক গলা মুখ চোখ সব ভরে গেল, কালকের মত, তবে মাত্র দুই ঝলক বের হবার সাথে সাথেই দুলাভাই আমার একটা হাতে নুনু ধরিয়ে দিয়ে আমার মুখের ভিতরে ঢুকিয়ে দিলেন। আমি বুঝেছি এখন কি করতে হবে, কাল করেছি মনে আছে, হাত দিয়ে কালকের মত হাতের মদ্ধ্যে নুনু মালিশ করছি আর চুষছি নুনুর মুখ দিয়ে এখনও যে মধু বের হছছে ঢোকের সাথে গিলে ফেলেছি, শেষ, আর বের হছছেনা, নুনু থেমে গেছে, দুলাভাই বের করতে চাইলেন আমি একটু মজা করার জন্যে আস্তে কামড়ে ধরলাম ছারবোনা, কি হোল ছাড়ো, হাত দিয়ে ইসারা করলাম না ছাড়বোনা, আছছা তাহলে তোমার যতক্ষন খুশি রাখ, এখন আর চুষছিনা শুধু মুখের ভিতরে রেখে দিয়েছি, শুধু দুলাভাইকে শাস্তি দেয়ার জন্য, আমার বুকে কি ব্যাথা করে রেখেছে তাই। আস্তে আস্তে নুনুটা অনেকক্ষন পরে সেই শুকনো ঢড়শের মত যখন হোল তখন আর একটু মজা করে চুষে ছেড়ে দিলাম। এর মদ্ধ্যে দুলাভাই দুইবার বের করতে চেয়েছিলেন কিন্তু প্রতিবারেই কামড়ে ধরেছিলাম, একবার একটু বেশি জ়োরে কামড় লেগে গিয়েছিলো দুলাভাই উহ করে উঠেছিলেন। বের করে দেয়ার পর দুলাভাই আমার পাশে শুয়ে পরলেন আমি উঠে আবার নুনু চুষতে আরম্ভ করলাম এবারে ইছছা করেই দাত লাগাছছি আর প্রতিবারেই উনি উহ আহ করেছেন। ছেড়ে দিয়ে ভালো করে নেড়েচেড়ে উল্টিয়ে পালটিয়ে দেখে নিলাম কেমন জিনিষ, অন্ডকোষের থলেটাও নেরেচেরে দেখলাম, নুনুর গোড়ায় লোম বাগানে বড় বর লোম, এগুলি কাটেননা কেন? রুমি পছন্দ করে তাই, ওখানে নাক মুখ ঘষে ঘষে দেখলাম কেমন লাগে আবার মুখে নিয়ে দিলাম একটা কামড় দুলাভাই জোড়ে উহ করে উঠতেই ছেড়ে দিলাম।

আবার বাথরুমে যাছছিলাম দুলাভাই টেনে ধরলেন কানে কানে বললেন চুল না ভিজিয়ে পুরো শরির ধুয়ে এসো নয়তো শরিরে গন্ধ হয়ে যাবে, যুই কিছু না বুঝলেও সকালে তোমার আপা টের পাবেন। একথা শুনে আমি শিউরে উঠলাম ইসস যদি দুলাভাই একথা না বলতেন তাহলে কি উপায় হোত। আজ সকালেইতো আমার কেমন লাগছিলো আর এখনতো সারা শরির মাখিয়ে দিয়েছেন উনি। দুলাভাইর কথামত ফ্রেশ হয়ে এসে কাপর চোপর পরে দরজাটা খুলেই দৌর। এসে আস্তে করে যুইএর পাশে অবোধ শিশুর মত শুয়ে পরলাম যেন আমি কিছছু জানিনা আমি কিছছু করিনি। একটা তৃপ্তির আমেজ অনুভব করলাম, আজ দুলাভাইর এবং একজন পুরুষ মানুষের সব দেখেছি। আমি এখন পুরণ নাড়ি, যদিও পথটা অবৈধ। সে রাতে শোবার সাথে সাথেই ঘুমিয়ে পরেছিলাম।

সুলেখা হালদার

Like the Post? Do share with your Friends.

16 comments:

  1. বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo

    খালাতো বোনকে জোর করে চোদার রিয়েল ঘটনা, Pasher Barir Aunty o Tar Meyeke Aksathe Chodar Golpo

    গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকে ঘুমের ঔষধ খাওইয়ে রেপ করার গল্প, Sultana Apa O Tar Boro Meye Tinni Ke Chodar Golpo

    Kajer Meyer Sathe Chodachudi Korar Golpo, তিন বান্ধবী আফরোজা, নুসরাত ও শিউলি কে একসাথে চোদার কাহিনি।

    মায়ের বান্ধবী পারভীন অ্যান্টি কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদার সত্যি গল্প, Dhakar Mess E Kajer Meyer Sathe Sex Korar Ghotona

    বান্দরবন ঘুরতে গিয়ে চাকমা মেয়ের সাথে সেক্স করার গল্প, Hindu Meyeder Sathe Puja Dekhte Giye Dhon Chusiye Nilam

    খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo

    Fufur Basay Berate Giye Fufur Tin Meyer Kochi Gud Marar Golpo, এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন

    সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে, পুলিশ চুদল মেয়েকে, Bangla Choti Golpo In Bangla Language

    বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প, পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প, Boro Chachir Mota Pachar Sadh Akhono Vulte Parina.

    সাতজন মিলে একজনকে ধর্ষণ করার গল্প, বাংলা গে চটি গল্প, সমকামী ছেলেদের জন্য চটি গল্প, Bangla Somokamee Choti Golpo Latest

    ReplyDelete
    Replies
    1. <<<<<<<<<<<<>..desisluts.com..<>>>>>>>>>>>>>


      Huge Collection Of Indian Girls Naked Photos

      Nice Boobs & Pussy Pictures of Indian girls

      Tamil,Pakistani And Punjabi girls naked pics

      Indian Porn Star List And Sex Video And Pics

      Desi Mallu Aunty Big Boobs & White Pussy Pics

      Desi Girls Night Club Sex Party With Group Sex

      Desi Teens Blowjob Sex With American Soldiers

      Hot And Sexy Teens Small Boobs & Hairy Pussy

      Afgan Muslim Girls Raped By American Soldier

      Hot Desi Teens Forced Raped By Police Officer

      Indian Girls Pissing Hidden Cam Hostel Toilet

      Desi College Girls Raped By American Soldiers

      Afgan Muslim Girls Raped By American Soldiers

      Mother & Her Daughter Raped By Police Officer

      Muslim Girls Get Sex With Her Hindu Boyfriend

      Desi College Black Teen Naked Self Shot Photo

      Teacher Fucked By Her Student in A Class Room

      Hot Indian Couple Fuck in Hotel Full Hidden Cam

      Indian Boy Lucky Blowjob Sex With Mature Aunty

      Indian Teen school girl Homemade Sex Scandal

      Desi Indian Bhabhi Shows you Her Busty Boobs

      Nude Indian College Girl Boobs Pussy Gallery

      Punjabi Bhabhi Remov Clothes & funking Nude

      Hot Desi Naked Indian Girls Sucking Big Dick

      Horny Mallu Aunty Big Boobs White Pussy Pics

      Hor Indian Sexy Mom & Daughter Raped By Police

      Hor Indian Sexy Mom & Daughter Raped By Police
















      »………… /´¯/)
      ……….,/¯../ /
      ………/…./ /
      …./´¯/’…’/´¯¯.`•¸
      /’/…/…./…..:^.¨¯\
      (‘(…´…´…. ¯_/’…’/
      \……………..’…../
      ..\’…\………. _.•´
      …\…………..(
      ….\…………..\.

      Delete
    2. মেয়েদের ভোদাটা জানি কি রকম, পা ফাক করলে গুদের ভিতর দেখা যায়, আর গুদের ভিতরের ঠোটটা একটু বাহিরে বের হয়ে থাকে
      **
      **
      **
      বউয়ের বদলে সেক্সী শাশুড়ি কে চোদার ইতিহাস
      **
      **
      **
      ভাবীর নরম হাতের তালুতে আমার শক্ত ধন পিষ্ট হচ্ছিল আর আমার হাতের তালুতে ভাবীর টাইট দুধ
      **
      **
      **
      এই প্রথমবার আমি ওকে ন্যাংটা দেখলাম । ছবির বয়স তখন বারো, ওর দুধ তখনো ঠিক মতো হয়নি, কেবল বুকটা একটু ফুলে উঠেছে আর তার মাঝে ছোটো ছোটো দুধের বোটা
      **
      **
      **
      জাপানীজ লোকটার কড়া ঠাপ খেয়ে দশ বছরের বালিকা উচ্চ শরে চেচাতে লাগ্লো। বালিকার মনে হয় প্রায় হয়ে এসেছে, মেয়েটা উঃ আঃ উঃ আঃ ওঃ ওঃ উঃ উঃ আঃ আঃ করতে লাগ্লো, এটা শুনে লোকটা ঠাপের গতি আরো বাড়িয়ে দিলো
      **
      **
      **
      ভিজা ভোদার মধ্যে ধোন ঢুকায়ে দিলাম
      **
      **
      **
      আমার শ্বশুর আমাকে এভাবে চুদে দিবে তা কখনো সপ্নেও ভাবিনি
      **
      **
      **
      সাত জন মিলে একজনকে জোর করে চোদা, ধর্ষণ করার video
      **
      **
      **
      আমার জীবনের প্রথম চোদার সুযোগ, তাও আবার বারো বছরের কচি বালিকা, এই চিন্তা করে আমার ধোন আরো ঠাটিয়ে উঠল
      **
      **
      **
      Bangla Sex Video
      **
      **
      **
      স্তনদুটো পেয়ারা থেকে তাল বানিয়ে দিল

      **
      **
      **
      তুমি আমার সোনায় ঢুকাবে না, এত তাড়াতাড়ি আউট করে দিলে কেন
      **
      **
      **
      ও মাগো……… মরে গেলাম……মরে গেলাম…

      **
      **
      **
      ❤❤ধনটা লগিয়ে ঠেলা মারলাম I Bangla Choti❤❤
      **
      **
      **
      ❤❤আরো বেশি করে ঠাপাও দুলাভাই।❤❤












































































































































      Newer Post... . . . . .... Home .... . . . . ...Older Post



























































      Reply

      Delete
  2. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Collection Tamil Sex Stories
    দেশি মেয়েদের Sex Video


    Tamil Hot & Sexy Girls Pictures


    ভোদার সামনে বেড়া
    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা
    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা
    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল
    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்
    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও
    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    মেয়েটি আমায় ভালোবেসে ওর মাকে আমায় চুদতে দù
    বৃষ্টিতে ভিজে চোদা খায়
    আচোদা ডবকা পোদ
    যৌবনের ভুল
    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর
    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম
    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া
    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা
    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো
    গ্রামের ছামাওয়ালি
    বিলিয়ে দিলাম আমার যৌবন
    কোচিং সেন্টার













    ReplyDelete
  3. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete

Subscribe

IconIconIconFollow Me on Pinterest