ফেসবুক follower,like,share বাড়াতে








Tuesday, April 23, 2013

আমার বউ আর বন্ধু খেলোয়ার আর আমি দর্শক

আমি পরেশ. আমার বয়স ২৫ আর আমার বউ রিতার বয়স ২২. আমরা হ্যাপি ফ্যামিলি. আমাদের বিয়ে হয়েছে বছর চারেক। আমি এবং আমার স্ত্রী দুজন দুজনকে খুব ভালোবাসি। আমার খুব মজা করে সেক্স করি। এক একদিন এক একরকম ভাবে। আমি আমার বউএর সাথে সেক্স করে খুব তৃপ্তি পাই। ওর ফিগারটা সত্যিই আমার কাছে ভালো লাগে। তাইতো আমিও প্রত্যেক দিন ওকে আরাম দিতে চাই। চোদার আগে ওর শরীরটা নিয়ে আমি খুব খেলি। যাতে ওর আরামের দিকটা নিশ্চিত থাকে। ও মাঝে মাঝেই বলে আমার চোদোনটা নাকি খুব ভালো। প্রায় দিনই আমারা 3x ফ্লীম দেখি আর চেষ্টা করি আমরাও ঐ ভাবে করার। সব গুলো না হলেও বেশির ভাগ পদ্ধতি আমরা ব্যবহার করি। একদিন আমারা 3x ফ্লীম দেখছি, আমার বৌ আমাকে প্রশ্ন করলো, আচ্ছা অনেকে মিলে একসাথে করলে কি বেশি আরাম পাওয়া যায়? প্রথমে আমি বুঝতে পারিনি প্রশ্নটা। তার পরে ভাবলাম হ্যাঁ সত্যিই তো ENGLISH 3X FLIM এ বেশির ভাগ ক্ষেত্রে দুটো ছেলে-একটা মেয়ে, দুটো মেয়ে-একটা ছেলে, আবার কোন কোন ক্ষেত্রে একটা মেয়েকে চারটে পাঁচটা ছেলে করছে। কিন্তু কেন? বলতে পারেন কিছুটা পড়াশুনা করেই জানলাম ওটা হল GROUP SEX. সাভাবিক ভাবেই আবিস্কার করলাম এর সুখটাও বেশি হবে কারন এখানে পাওয়া যায় অন্য অজানা শরীরের ছোঁয়া। বিষয়টা আমার মাথার মধ্যে ঘুরতে থাকলো। যদি এরকম সত্যি সম্ভব হতো। কিন্তু কিভাবে। তারপর একদিন আমি আর রিতা 3x দেখছি আর করছি (ইদানীং GROUP SEX এর প্রতি আমার লোভ হয়েছে) আমি ওকে বললাম অ্যাই গ্রুপ সেক্স করবে? রিতা প্রথমে খুব রাগ দেখালো কিন্তু আমি ওকে বললাম যে গ্রুপ সেক্স করতে খুব মজা লাগবে। রিতা দেখি ধীরে ধীরে রাজি হলো আর আমাকে বলল কার সাথে আমরা গ্রুপ সেক্স করব। আমি বললাম সেটা আমি দেখছি, তুমি সুধু বল, তুমি রাজি কিনা। কিছুক্ষণ পর আমার মনে পড়ল আমার এক বন্ধুর কথা। আমাদের বিয়ের কিছুদিন পরেই ও এসছিল আমাদের বাড়ি বেড়াতে। আমার ছোটবেলার বন্ধু। আমি রিতাকে বললাম আচ্ছা মানিকের কথা তোমার মনে আছে?
-মানিক কে?
-আরে ঐ যে আমাদের বিয়ের কদিন পরেই এল।
-ও তোমার ছোটবেলার বন্ধু?
-ঠিক ঠিক, ওর নামই মানিক। ওকেই নেব আমাদের সঙ্গে।
রিতা একটু রাগ করলো আর বলল যে না আমি ওর সঙ্গে করবো না। আমার লজ্জা করে না বুঝি।
-আরে লজ্জা করলে কি আরাম পাবে? তুমি ওর সঙ্গে কর দেখবে খুব আরাম পাবে।
-কেন, ওরটা বুঝি তোমারটার থেকেও বড়?
-সেটা তো বুঝতেই পারবে, যখন ওটা তোমার গুদে ঢুকবে। কি তাইতো।
-যা … অসভ্য।
পরের দিন আমি মানিকে ফোন করলাম। বললাম একটা অনুষ্ঠান আছে আমাদের বাড়িতে বেড়াতে আয়। এদিকে আমি রিতাকে বললাম, ও যখন আসবে তখন তুমি কিছু খোলামেলা পোশাক পরবে, যাতে ও তোমার শরীরের বেশ কিছু অংশ দেখতে পায়, আর ওরও যেন ইচ্ছে হয় তোমার শরীরটা পেতে।
-ইস, আমার খুব লজ্জা লাগবে গো।
-লজ্জা পেলে চলবে না, ও যেন না বোঝে যে আমাদের এতটা ইচ্ছে GROUP SEX এ।
পরের দিন সকালে মানিক আমাকে ফোন করে বলল, বেলা বারোটার মধ্যে পৌঁছে যাবে। সেইমত রিতা একটু সেজেগুজেই থাকলো, একটা পাতলা ধরনের শাড়ি, একটা টাইট ব্লাউজ। শাড়ির আচলটা এমন ভাবে রাখল যাতে ওর ডানদিকের মাই বেশ কিছুটা বোঝা যায়। রিতা আমাকে বলল কিছুটা ঢঙ করেই, দেখতো তোমার বন্ধুর ইচ্ছে হবে তো।
-হ্যাঁ হ্যাঁ, তবে আর একটা কাজও করো কিন্তু, মাঝে মাঝে সামনের দিকে নিচু হবে, যাতে তোমার মাই গুলো ও সরাসরি দেখতে পায়।
রিতা মুখটা বেকিয়ে চলে গেল।
বারোটা বাজার আগেই মানিক হাজির হল। আমি তো খুব খুশি, নতুন কিছু হবে। আমি ওকে বললাম-কেমন আছিস?
-ভালো, তোরা কেমন আছিস? বউদি, আপনি ভালো আছেন?
রিতা হাসিমুখে বলল, খুব ভালো। আপনার আস্তে কোন অসুবিধা হয়নি তো?
মানিক- না না।
আমি বললাম আসলে কি বলত, তোর বউদি তোর কথা খুব বলছিল, এতটা পথ ওনার আসতে কষ্ট হবে।
মানিক- না না কোন কষ্ট হয়নি।
তারপর আমি বললাম, ঠিক আছে যা হাতমুখ ধুয়ে নে, না না একেবারে স্নানটা সেরে নে। রিতাকে বললাম ওকে তোয়ালে দিতে।
রিতা- না আগে একটু চা মিষ্টি খেয়ে নিন। বলে ও রান্না ঘরে গেল। ফিরে এল হাতে চায়ের কাপ নিয়ে। আমাকে রিতা বলল, এইরে মিষ্টির প্লেটটা আনতে ভুলে গেলাম। তুমি একটু নিয়ে আসবে। আমি গেলাম রান্না ঘরের দিকে, ফেরার পথে দেখি অবাক কাণ্ড। রিতা মানিকে চা দিচ্ছে, রিতার আচলটা পড়ে গেছে আর মানিক হা করে তাকিয়ে আছে রিতার বুকের দিকে, আমি ‘রিতা’ বলতেই, মানিক লাফিতে উঠল। দেখলাম রিতা উঠে আচল তুলে আমার দিকে তাকিয়ে চোখ মারল, বুঝলাম ও এটা ইচ্ছে করেই করেছে। রিতা আমাকে বলল, আমি স্নান করতে যাচ্ছি, তোমরা গল্প কর। মানিকে বললাম, তারপর কি খবর বল, বিয়ে করছিস কবে।
মানিক-দেরি আছে, কি একাটা অনুষ্ঠান এর কথা বলছিলি।
আমি বললাম আছে আছে। ঠিক সময় জানতে পারবি। আচ্ছা তোর বউদিকে কেমন দেখলি
ও কিছুটা ঘাবড়ে গিয়ে বলল মানে?
-মানে আবার কি, আগের থেকে সুন্দরি হয়েছে বল?
-ও, হ্যাঁ হ্যাঁ তা তো বটেই।
কিছুক্ষণ পর দেখি রিতা ভিজে কাপড়ে আমাদের সামনে দিয়ে ঘরে গেল, কাপড়টা গায়ের সাথে একদম লেগে গেছে। মাই গুলো ঠেলে উচু হয়ে রয়েছে, পাছার খাঁজ টাও বোঝা যাচ্ছে। মানিক যতক্ষণ ওকে দেখা যায়, ততক্ষণ ওর দিকে তাকিয়ে রইল। রিতা কিন্তু অন্য দিন বাথরুমেই চেঞ্জ করে, ও, তাহলে এটাও ওর চাল? ঘর থেকে বের হল, কি সেক্সি লাগছে ওকে, নীল রঙের পাতলা একটা শাড়ি সাদা ব্লাউজ, সামনে থেকে দেথা যাছে, একদম টাইট আর উচু উচু হয়ে রয়েছে মাই গুলো, পিছন থেকে কালো ব্রা টাও দেখা যাচ্ছে। মানিক বলেই ফেলল বউদিকে কি সুন্দর দেখাছে। আমি কোন কথা বলতে পারলাম না।
তিনজনে একসঙ্গে খেলাম। তারপর রিতা গেল ঘরে, বলল ঘুমতে যাচ্ছি। আমরা একটা ঘরে গিয়ে টিভি চালালাম। মানিকে বললাম কি দেখবি, দাড়া তোর সাথে অনেক দিন 3x দেখা হয়নি, 3x চালাই।
ও বলল- যদি বউদি এসে যায়। আরে না না ও ঘুমাতে গেছে, বলল শুনলি না।
মানিক- ও তাহলে চালা।
আমি group sex দেখে একটা 3x চালালাম। কিছুক্ষণের মধেই দুটো ছেলে আর একটা মেয়ে ওদের কাজ শুরু করে দিয়েছে। লক্ষ করলাম, মানিক বেশ মন দিয়ে দেখছে।
আমি বললাম- দেখ কি জোরে জোরে লাগাচ্ছে, আর মেয়েটার বড় বড় মাই গুলো কি সুন্দর দুলছে।
মানিক- হ্যাঁ মাই গুলো খুব বড় বড়।
আমি বললাম জানিস তো তোর বউদির মাই গুলো আগের থেকে অনেক বড় হয়ে গেছে। ৩৬ সাইজের ব্লাউজ ও টাইট হয়।
মানিক – হবে না আবার, তুই যা টিপিস।
আমি বললাম তুই বিয়ে করে তোর বউকে ছেড়ে দিবি।
মানিক- সে তো বিয়ের পর, এখন তো আর হচ্ছে না।
আমি বললাম, মানিক একটা কথা বলতো, তোর বউদিকে তোর কেমন লাগে।
মানিক- কেমন আবার লাগে?
আমি বললাম, মানে আমি বলছি, তোর বউদিকে দেখে তোর কিছু ইচ্ছে করে না?
মানিক- কি ইচ্ছে করবে?
আমি বললাম, বলছি তোর বউদির মাই গুলো দেখে তোর, টিপতে ইচ্ছে করে না?
মানিক- যা, কি সব বলছিস?
আমি- বল ইচ্ছে করে তো।
মানিক- ইচ্ছে করলেই বা, সেটা কি সম্ভব?
আমি- সম্ভব, টিপবি কি বল।
মানিক- তুই এসব বলছিস?
আমি- হ্যাঁ হ্যাঁ আমি বলছি।
মানিক- (কিছুটা সাহস করে বলল) টিপবো, কেন তুই কি তোর বউএর মাই আমাকে টিপতে দিবি?
আমি- হ্যাঁ, দেব, তুই তো আমার বন্ধু।
মানিক- কিন্তু বউদি রাজি হবে?
আমি- সেটা তোর ব্যাপার, তুই রাজি করাতে পারলে হবে, তুই যা, আমার কথা বললে বলবি আমি রাস্তায় সিগারেট আনতে গেছি।
3x দেখে এমনিতেই মানিকের অবস্থা খারাপ, আমাকে কাঁপা কাঁপা গলায় বলল তাহলে কি করবো এখন? আমি বললাম যা তোর বউদির কাছে, টেপ ভালোকরে তোর বউদির মাই দুটো। ও আস্তে আস্তে ঘরের দিকে পা বাড়াল। আমি দরজার আড়াল থেকে দেখার জন্য অপেক্ষা করছি, ভিতরে কি হতে চলেছে। রিতা শুয়ে আছে, মানিক ঘরে গিয়ে রিতার সারা শরীরটায় চোখ বোলাতে লাগল। একবার দরজার দিকে তাকাল, কিন্তু আমাকে দেখতে পায়নি, তারপর রিতার আচলটা বুকের ওপর থেকে সরিয়ে দিল, ও বাঁহাতটা ওর ধোনের ওপর বোলাতে লাগল। রিতার কানের কানের কাছে গিয়ে ওকে ডাকতে লাগলো। রিতা উঠে বিছানার উপর বসেই বলল, একটু ঘুমিয়ে পরেছিলাম। মানিক রিতাকে বলল বউদি একটা কথা বলবো, রিতা বলল কি, মানিক বলল আপনাকে দারুন দেখাছে। রিতা হেসে বলল কেন আমার কি আপনার চোখে ভালো লাগলো? মানিক সরাসরি আঙুল দিয়ে মাই গুলো দেখিয়ে বলল এইগুলো খুব সুন্দর, বড় বড়। রিতা তাকিয়ে দেখে বুকে আচল নেই, তাড়াতাড়ি আচলটা তুলে ও বলল, তার মানে আপনি এতক্ষণ এগুলো দেখছিলেন? মানিক বলল সুধু তাই না, আমি এখন তোমার মাই গুলো টিপবো, রিতা বলল আপনার মাথা খারাপ আছে, সরুন আমি যাবো, বোলে ও বাইরে আসতে যাচ্ছিল। মানিক রিতাকে পিছন থেকে জড়িয়ে ধরে বলল, কিচ্ছু হবে না, Please. একবার। বলে একটা মাই টিপতে লাগলো। রিতা সুধু মুখে না না বলছে কিন্তু ছাড়ানোর চেষ্টা করছে না একটুও, বলল, আপনার বন্ধু চলে আসবে। মানিক বলল, না ও আসবে না, ও রাস্তার দিকে গেছে। এবার দুহাত দিয়ে দুটো মাই টিপতে লাগল। মানিক রিতাকে বলল বউদি একবার ব্লাউজ টা খোলো না, ভালো করে টিপি, রিতা বলল আমি পারবো না। এবার মানিক নিজে খাটের উপর বসে রিতাকে ওর দিকে ঘুরিয়ে নিল, রিতার বুকের থেকে আচলটা নামিয়ে ব্লাউজের হুক খুলতে লাগলো। ব্লাউজটা খুলে পাসে রেখে রিতাকে জড়িয়ে ধরে বলল কি জিনিস। রিতা বলল এখনো তো ভালো করে দেখেন নি। মানিক ওর কথা শুনে তাড়াতাড়ি ওর ব্রাটা খুলতে লাগলো। ব্রা খোলা হলে, রিতার বড় বড় মাই দুখানা মানিকের চোখের সামনে উন্মুক্ত হয়ে গেল। মানিক কি করবে বোঝার আগেই রিতা বলল, নিন এবার টিপুন কত টিপবেন, মানিক টিপতে নয় রিতার মাই গুলো যেন কচলাতে শুরু করেছে। রিতাকে দেখলাম মানিকের মাথায় হাত বোলাচ্ছে, বুঝলাম ওর ও ইচ্ছে হচ্ছে আরও কিছু করার। রিতা মানিকের মাথাটা ওর একটা মাইএর উপর চেপে ধরে বলল, নিন এবার চুষুন। মানিক অপেক্ষা না করে রিতার একটা মাই চুষতে লাগল। রিতা মানিকের মাথাটা ওর মাইএর উপরে চেপে ধরে বলতে লাগলো, উহ…. আহ.. ভালো করে চুষুন। মানিক উৎসাহ পেয়ে, যতটা মুখের মধ্যে ধরে, ততটা মাই মুখের মধ্যে নিয়ে আরও জোরে চুষতে লাগলো। কিছুক্ষণ পর রিতা বলল এদিকের টা কে চুষবে, মানিকও সঙ্গে সঙ্গে অন্য মাইটা চুষতে লাগলো। অদলবদল করে একটা মাই চুষছে আর একটা মাই টিপে চলেছে। রিতা মানিকের মাথাটা ওর বুকে চেপে ধরে আহ.. আহ.. করতে লাগলো। রিতা মানিককে বলল আমার গুলো তো খুলেছেন, নিজের গুলো কখন খুলবেন? মানিক কোন কথা না বলে হাসিমুখে জামাপ্যান্ট খুলে ফেলল। রিতা বলল, আপনার ওটা তো উচু হয়ে গেছে।
মানিক বলল- হবে না, তুমি যা খাওয়ালে, আচ্ছা বউদি একটা কথা বলবো?
- কি
- আমার সাথে একবার করো না গো। দেখবে তুমিও আরাম পাবে।
-জানেন কিভাবে করতে হয়?
-না পারলে তুমি বোলে দেবে।
- সে না হয় বোলে দেব, কিন্তু হাপ টাইমে কারেন্ট অফ হয়ে যাবে না তো।
- মানে ?
- ন্যাকা, মানে আমাকে পুরোপুরি আরাম দিতে পারবেন তো।
-পারবো না মানে, তুমি তাড়াতাড়ি শুয়ে পড়। বলে মানিক রিতা কে খাটের উপর শুয়িয়ে দিয়ে নিজের জাঙ্গিয়া খুলে ফেলল, এবং ওর লম্বা বাড়া টা লাফ দিয়ে বেরিয়ে পড়ল। রিতা কোন আপত্তি না করেই শুয়ে পড়ল এবং কাপড়টা কোমর পর্যন্ত তুলে মানিককে ওর যোনির দিকে ইসারা করল। মানিক ওর বাড়াটা রিতার যোনির দিকে এগিয়ে নিয়ে আসতেই রিতা বেশ জোর গলাতেই বলল- এই এই কি করছ? এই যা আপনাকে তুমি বলে ফেললাম। মানিক বলল, বলই না, তোমার মুখে তুমি শুনতে ভালই লাগে। এবার থেকে আমাকে তুমি বলবে, কিন্তু কি হয়েছে, সেটা তো বললে না। রিতা এবার আস্তে করেই বলল, কনডম টা কে পরবে? মানিক বলল কোথায় কনডম। রিতা হাত বাড়িয়ে ড্রয়ার থেকে একটা কনডম বেরকরে মানিক কে দিয়ে বলল, এটা পরে যা খুশি করুন। মানিক ভদ্র ছেলের মত কনডম টা পরে, রিতার যোনিতে ঢোকাতে যাবে, এমন সময় রিতা বলল, দাঁড়ান, তারপর ও নিজেই মানিকের শক্ত বাড়াটা যোনির যথাস্থানে বসিয়ে বলল, নিন এবার চাপ দিন, আস্তে কিন্তু, প্রথমে ফাস্ট গিয়ার জানেন তো। মানিক হেসে দিয়ে বলল, বেশ হাই পিকাপের গাড়ি। রিতা গুদ যেহেতু কামরসে ভর্তি, মানিক এক চাপ দিতেই ওর বাড়াটার অর্ধেকটার বেশি রিতার যোনির ভিতরে ঢুকে গেল। রিতা আহ… করে একটা শিতকার করল। মানিক বাড়াটাকে বের করে দ্বিতীয় চাপ দিতেই পুরো বাড়াটা রিতার যোনির মধ্যে হারিয়ে গেল, রিতা বলল, এবার করুন। মানিক কোমর দোলাতে লাগল। মানিকের লম্বা বাড়াটা রিতার যোনির মধ্যে ঢুকছে আর বেরচ্ছে। আমি যেন লাইভ 3x দেখছি, কি সিন। এসব দেখে অনেক আগেই আমার ধোনটা খাড়া হয়ে গেছে। ধোনটা ধরে উপর নিচ করতে বেশ ভালই লাগছে। রিতা মানিকের ঠাপের তালে তালে আঃ আঃ করতে লাগল। রিতা মানিক কে বলল, গাড়ির স্পিড কি একই থাকবে, একটু বাড়ান। রিতার কথা শুনে মানিক আগের থেকে জোরে ঠাপ দিতে লাগল। রিতা মানিক কে জড়িয়ে ধরে মনের শুখে ঠাপ খেয়ে চলেছে। রিতা মানিক কে বলছে, জোরে জোরে, আরও জোরে করুন, মানিক রিতার মুখে এরকম কথা শুনে, গায়ের জোরে ঠাপাতে লাগল। রিতা জোরে জোরে শিতকার করতে করতে বলছে আঃ আরও জোরে ফাটিয়ে দিন, ফাটিয়ে দিন আমার গুদ। যাতে মানিকের বাড়াটা ভালভাবে ঢোকে, তাই দু পা দুদিকে ছড়িয়ে দিয়ে, রিতা বলতে লাগল, আঃ ধাক্কা দিন জোরে জোরে ধাক্কা দিন। মানিক এত জোরে জোরে করছে মনে হচ্ছে খাটটা এরাই ভেঙে দেবে। আমি এটা ভেবে অবাক হয়ে যাচ্ছি, রিতাকে এত জোরে জোরে করছে, ওর একটুও ব্যাথা লাগছে না, বরং আরও জোরে জোরে করতে বলছে। আমার ইচ্ছে করছিল আমিও রিতাকে গিয়ে একটু চুদে আসি। কিন্তু না দেখি ওরা আর কি করে। বেশ কিছুক্ষণ জোরে জোরে ঠাপানোর পর মানিক থামল। দুজনেই জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছে। রিতা বলল কি হল, থামলেন কেন, করুন। মানিক বলল, হ্যাঁ করছি। রিতা বলল, গাড়ি কি আর যাবে না। রিতার কথার উত্তরে মানিক বলল, হ্যাঁ যাবে তো খুব হাপিয়ে গেছি, একটু জিরিয়ে নি। রিতা বলল, না এখানে কোন বিশ্রাম চলে না, আপনি উঠুন আমি দেখছি। মানিক উঠে বসলো। রিতা উঠে মাণিককে বলল, আপনি শুয়ে পড়ুন। রিতার কথা মতই কাজ করল মানিক। দেখলাম রিতা মানিকের দুদিকে পা দিয়ে ওর বাড়াটাকে নিজের গুদে সেট করে বসে পড়ল। মানিক অবাক হয়ে রিতার দিকে তাকিয়ে রইল, ও ভাবতেই পারেনি রিতা এরকম করবে। রিতা এবার পাছাটাকে উপর নিচ করতে লাগল এবং মানিকে জিজ্ঞাসা করল কি কেমন। মানিক মাথা নাড়িয়ে বলল ভালো। রিতার পাছা দোলানো একসময় দ্রুত থেকে দ্রুততর হতে লাগল। নিজেই ওর একটা মাই চটকাচ্ছে, আর গুদে সুড়সুড়ি দিচ্ছে। রিতার কোন দিকে কোন হুশ নেই, জোরে জোরে আঃ আঃ করে চেঁচাতে লাগল। এবার রিতা মানিকের বাড়াটা গুদে ঢোকানো অবস্থাতেই পাছাটাকে ঘোষতে লাগল। এর পর রিতা আরও কয়েকবার পাছাটাকে উপর নিচ করে মানিকের গায়ের উপর শুয়ে পড়ল। মানিকও রিতা কে গায়ের সঙ্গে চেপে ধরল। বুঝলাম ওদের দুজনের ই হয়ে গেছে। কিছুক্ষণ ওরা ওভাবেই শুয়ে রইল, মানিক রিতা কে জিজ্ঞাসা করল কি আরাম হয়েছে? রিতা বলল খুব। রিতা এবার আস্তে আস্তে উঠে গুদ থেকে মানিকের বাড়াটাকে বের করল। কনডম টা মানিকের মালের ভারে ঝুলে পড়েছে। রিতা মাণিককে বলল, এবার আপনি যান, ও এসে পড়বে। মানিক সব কিছু পরে বাইরের দিকে আসতে লাগল, আমি তাড়াতাড়ি গিয়ে শুয়ে ঘুমনোর ভান করলাম।

Like the Post? Do share with your Friends.

15 comments:

  1. Replies
    1. মেয়েদের ভোদাটা জানি কি রকম, পা ফাক করলে গুদের ভিতর দেখা যায়, আর গুদের ভিতরের ঠোটটা একটু বাহিরে বের হয়ে থাকে
      **
      **
      **
      বউয়ের বদলে সেক্সী শাশুড়ি কে চোদার ইতিহাস
      **
      **
      **
      ভাবীর নরম হাতের তালুতে আমার শক্ত ধন পিষ্ট হচ্ছিল আর আমার হাতের তালুতে ভাবীর টাইট দুধ
      **
      **
      **
      এই প্রথমবার আমি ওকে ন্যাংটা দেখলাম । ছবির বয়স তখন বারো, ওর দুধ তখনো ঠিক মতো হয়নি, কেবল বুকটা একটু ফুলে উঠেছে আর তার মাঝে ছোটো ছোটো দুধের বোটা
      **
      **
      **
      জাপানীজ লোকটার কড়া ঠাপ খেয়ে দশ বছরের বালিকা উচ্চ শরে চেচাতে লাগ্লো। বালিকার মনে হয় প্রায় হয়ে এসেছে, মেয়েটা উঃ আঃ উঃ আঃ ওঃ ওঃ উঃ উঃ আঃ আঃ করতে লাগ্লো, এটা শুনে লোকটা ঠাপের গতি আরো বাড়িয়ে দিলো
      **
      **
      **
      ভিজা ভোদার মধ্যে ধোন ঢুকায়ে দিলাম
      **
      **
      **
      আমার শ্বশুর আমাকে এভাবে চুদে দিবে তা কখনো সপ্নেও ভাবিনি
      **
      **
      **
      সাত জন মিলে একজনকে জোর করে চোদা, ধর্ষণ করার video
      **
      **
      **
      আমার জীবনের প্রথম চোদার সুযোগ, তাও আবার বারো বছরের কচি বালিকা, এই চিন্তা করে আমার ধোন আরো ঠাটিয়ে উঠল
      **
      **
      **
      Bangla Sex Video
      **
      **
      **
      স্তনদুটো পেয়ারা থেকে তাল বানিয়ে দিল

      **
      **
      **
      তুমি আমার সোনায় ঢুকাবে না, এত তাড়াতাড়ি আউট করে দিলে কেন
      **
      **
      **
      ও মাগো……… মরে গেলাম……মরে গেলাম…

      **
      **
      **
      ❤❤ধনটা লগিয়ে ঠেলা মারলাম I Bangla Choti❤❤
      **
      **
      **
      ❤❤আরো বেশি করে ঠাপাও দুলাভাই।❤❤












































































































































      Newer Post... . . . . .... Home .... . . . . ...Older Post



























































      Reply

      Delete
  2. দুধ চোদার নিয়মাবলী - সেক্স টিপস

    বৌদি আর্তনাদ করে উঠল - বাংলা চটি

    মেয়েদের মাসিক ঋতুচক্র - সেক্স টিপস

    পুরুষের যৌন দুর্বলতার কারন ও প্রতিকার - সেক্স টিপস

    দ্রুত বীর্যপাত কি? - সেক্স টিপস

    দ্রুত বীর্যপাতের কারন - সেক্স টিপস

    প্লিজ আপু, তুমি এই কথা কাউকে বলো না

    দ্রুত বীর্যপাত সমস্যার সমাধান - সেক্স টিপস

    আমি ব্যাথায় চিৎকার দিয়ে উঠলাম - বাংলা চটি নতুন গল্প

    দেহের ক্ষিধা অপূর্ণ যৌবনবতী মহিলার স্বামী আজ বিদেশে

    গুদের কুটকুটানি মেটানোর কোন উপায় কি নেই

    ম্যাজিক ওষুধে ঘায়েল কাকী - বাংলা চটি গল্প

    কিসের ঘিন্না, দাও আমি চুষে দিচ্ছি

    ওদের ফর্সা থলথলে পাছা দেখে কান মাথা গাল গরম হয়ে যেত

    আরো জোরে জোরে দে - বাংলা চটি গল্প

    প্রেমিকাকে প্রাণ ভরে চুদলাম - বাংলা চটি গল্প

    তোমাকে ভাই এর বউ করে এনেছি কি করতে

    ReplyDelete
  3. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  4. ✺☆✺All Adult Sex Stories Bangla Choti Tamil Sex Stories School Girls Xxx Videos Tamil Celebrity porn Videos Indian Choti+Porn Videos Free Download Usa Hot & Sexy Girls Porn Movies✺☆✺


    New Year New Bangla Choti
    দেশি মেয়েদের Sex Video


    Valobasar Golpo

    Bangla Choti 2015



    বিভিন্ন জেলার মেয়েদের Sex Video
    নতুন মামী
    পারাত ভাবীর গুদের জ্বালা


    বাজী ধরে চোদা চুদি
    শেবতী আমার প্রেমিকা


    সারমিনের স্বামী বিদেশ খাসা মাল


    முழு நிர்வானமாக ஓரு அன்னிய ஆடவனிடம் முதன் முதலாக நிற்கிறேன்
    அமலா பாலின் நிர்வாண படங்கள்


    কুমারী মেয়ের পর্দা ফাটান ভিডিও
    তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও


    পুরোনো নতুন এডাম ইভের গল্প
    Indian Hot Sex Video
    বৃষ্টিতে ভিজে চোদা খায়


    আচোদা ডবকা পোদ
    All new Bangla Choti


    অকল্পনীয় যৌন অভিজ্ঞতা
    মেডিকেল representative এর যৌন অভিজ্ঞতা
    একটি যৌন উপন্যাস
    রবিবারের দুপুর


    একসাথে ৩ বান্ধবীকে গ্রুপ সেক্স
    হাসপাতালে সীমাহীন আনন্দ
    চোদোনের পর প্রেম


    আকাশ ও বর্ষার চোদার গল্প
    দুধ টেপা
    স্ত্রীর শরীরসুধা
    সুজাতার মা হওয়া


    অপ্সসরার যৌন প্রেম
    নিষিদ্ধ যৌনতা


    “নে শালী, কুত্তি”
    শহরের সুন্দরি ও কিছু চোদনবাজ গ্রাম্য যুব
    চুদ এণ্ড চুদ এগেইন
    বনানীর সুখ-দুঃখ
    অবৈধ সুখ ৷
    রঙ দে বাসন্তী
    ১২ বছর পর গুদের খিদে মিটলো

    ReplyDelete
  5. SEXY NAUGHTY GIRLS 69



    SEXY HOT BABE




    NAUGHTY GIRLS 69




    SEXY PORN STAR



    SEXY NAUGHTY GIRLS 69



    SEXY NAUGHTY GIRLS 69




    SEXY NAUGHTY GIRLS 69




    SEXY NAUGHTY GIRLS 69

    »………… /´¯/)
    ……….,/¯../ /
    ………/…./ /
    …./´¯/’…’/´¯¯.`•¸
    /’/…/…./…..:^.¨¯\
    (‘(…´…´…. ¯_/’…’/
    \……………..’…../
    ..\’…\………. _.•´
    …\…………..(
    ….\…………..\.




    ReplyDelete

Subscribe

IconIconIconFollow Me on Pinterest